কম্পিউটার

উন্মুক্ত হও! কিভাবে Windows 10s জোরপূর্বক আপডেট আনইনস্টল করবেন

আমি একটি নোংরা সামান্য গোপনীয়তার বিষয়ে সব কিছু জানাতে যাচ্ছি:আমি Windows 10 পছন্দ করি। আমি জানি, আমি জানি, আমি একজন খারাপ ব্যক্তি। আমি এটা মেনে নিয়েছি।

কিন্তু আপনি যদি আমার মতো একই ক্যাম্পে না থাকেন এবং আপনি Windows 7 বা 8.1 এর সাথে লেগে থাকতে চান, অথবা আপনি Windows 10-এর শট দেওয়ার পরে পুরানো সংস্করণে ফিরে যেতে চান, তাহলে আপনাকে যা করতে হবে তা এখানে।

আপনার কম্পিউটার যদি এখনও স্বয়ংক্রিয়ভাবে Windows 10 ডাউনলোড না করে থাকে, তাহলে আপনি সেটিংসে যেতে পারেন এবং প্রস্তাবিত আপডেট বন্ধ করতে পারেন . এই মুহুর্তে, যদিও, বেশিরভাগ উইন্ডোজ ব্যবহারকারীরা ইতিমধ্যেই আপডেট ডাউনলোড করে ফেলেছেন, যার মানে আপনি আর একটি পূর্বনির্ধারিত স্ট্রাইক করতে পারবেন না!

Microsoft ইতিমধ্যেই আপনার জন্য Windows 10 ইনস্টলেশন শুরু করেছে, এবং ব্যক্তিগতভাবে, আমি এটিকে একটি শট দেওয়ার সুপারিশ করব যদি আপনি আপনার পূর্ববর্তী সংস্করণে ফিরে আসার জন্য 30 দিন সময় না পান৷

উন্মুক্ত হও! কিভাবে Windows 10s জোরপূর্বক আপডেট আনইনস্টল করবেন

এটা করা সহজ! শুধু সেটিংস এ যান৷ , তারপর আপডেট এবং নিরাপত্তা . বাম দিকে, পুনরুদ্ধার ক্লিক করুন। এখন, শুধু Windows 7-এ ফিরে যান-এ ক্লিক করুন অথবা Windows 8.1 এ ফিরে যান , আপনার আগে কোন সংস্করণ ছিল তার উপর নির্ভর করে।

স্ক্রীনে যে ধাপগুলি আসে তা অনুসরণ করুন, এবং আপনি এটি জানার আগে, আপনি উইন্ডোজের আপনার প্রিয় সংস্করণে ফিরে আসবেন৷

আপনি কি Windows 10 চেষ্টা করেছেন? আপনি এটি কি মনে করেন? কমেন্টে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:শাটারস্টকের মাধ্যমে ওয়েভব্রেকমিডিয়া


  1. কিভাবে উইন্ডোজ 10 পিসিতে তৃতীয় পক্ষের সফ্টওয়্যার আপডেট করবেন?

  2. কিভাবে উইন্ডোজ 11 পিসি আপডেট করবেন

  3. কিভাবে উইন্ডোজ 11 (4 উপায়) এ আপডেট আনইনস্টল করবেন

  4. Windows 11:কিভাবে একটি উইন্ডোজ আপডেট আনইনস্টল করবেন (4 উপায়ে)