কম্পিউটার

উইন্ডোজ 10-এ আটকে থাকা বা ফাঁকা লাইভ টাইলস কীভাবে ঠিক করবেন

Windows 10-এ স্টার্ট মেনু কাস্টমাইজ করার সব ধরনের উপায় আছে, Windows 8-এ স্টার্ট স্ক্রিন মেকওভার খারাপভাবে প্রাপ্তির পরে একটি স্বাগত পরিবর্তন।

স্টার্ট মেনুতে সংযোজনগুলির মধ্যে রয়েছে লাইভ টাইলস -- প্যানেল যা আপনার সিস্টেমে ইনস্টল করা অ্যাপগুলিকে উপস্থাপন করে যা প্রাসঙ্গিক তথ্য দেখানোর জন্য আপডেট করে৷

কখনও কখনও, যাইহোক, এই শিরোনামগুলি আটকে যেতে পারে বা সম্পূর্ণ ফাঁকা হয়ে যেতে পারে, যা বিরক্তিকর এবং তাদের থাকার উদ্দেশ্যকে পরাজিত করে। এটি ঠিক করার জন্য, আপনি আপনার সম্পূর্ণ কম্পিউটার পুনরায় চালু করার পরিবর্তে উইন্ডোজ এক্সপ্লোরার দ্রুত পুনরায় চালু করতে পারেন।

এটি করতে, টাস্কবারের কিছু ফাঁকা জায়গায় ডান-ক্লিক করে এবং টাস্ক ম্যানেজার বেছে নিয়ে টাস্ক ম্যানেজার খুলুন। . যে উইন্ডোটি খোলে সেটি ছোট হলে, আরো বিশদ বিবরণ-এ ক্লিক করুন সম্পূর্ণ দেখার জন্য নীচে।

এরপরে, Windows Explorer খুঁজুন প্রক্রিয়াগুলিতে ট্যাব এটিতে ডান-ক্লিক করুন এবং পুনরায় শুরু করুন চয়ন করুন৷; এটি ঘটলে আপনার খোলা জানালাগুলি অদৃশ্য হয়ে যেতে পারে এবং পুনরায় প্রদর্শিত হতে পারে৷

এই দ্রুত সমাধানের সাথে, আপনার টাইলস স্বাভাবিক অবস্থায় ফিরে আসা উচিত। এটি লক্ষণীয় যে আপনি লাইভ টাইলস সম্পূর্ণরূপে বন্ধ করতে পারেন যদি আপনি সেগুলি ব্যবহার না করেন তবে পটভূমিতে আপডেট রাখতে যে সংস্থানগুলি লাগে তা সংরক্ষণ করে৷ যেকোন টাইলে ডান-ক্লিক করুন এবং আরো> লাইভ টাইল বন্ধ করুন বেছে নিন এটিকে স্থির রাখতে।

আপনি যদি সেগুলি দেখতে না চান তবে ডান-ক্লিক করে স্টার্ট মেনু থেকে সেগুলি আনপিন করতে পারেন৷

আপনার লাইভ টাইলস কি কখনো এভাবে আটকে যায়? আপনি যদি লাইভ শিরোনাম পছন্দ করেন বা নীচে সেগুলি বন্ধ রাখতে চান তাহলে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:Shutterstock.com এর মাধ্যমে SFIO CRACHO


  1. ট্যাবলেট মোডে আটকে থাকা উইন্ডোজ 11 কীভাবে ঠিক করবেন

  2. এয়ারপ্লেন মোডে আটকে থাকা উইন্ডোজ 10 কীভাবে ঠিক করবেন

  3. Windows 10 আটকে যাচ্ছে স্বয়ংক্রিয় মেরামতের প্রস্তুতি নিচ্ছে? এখানে

  4. Windows 10 21H2 আপডেট ডাউনলোড করা আটকে আছে?