কম্পিউটার

মাইক্রোসফ্ট টিপস অ্যাপ:একটি বড় কারণ আপনার কেন এটি ব্যবহার করা উচিত

শুধুমাত্র উইন্ডোজের নির্দিষ্ট কিছু বৈশিষ্ট্য ব্যবহার করার জন্য এটি করা সহজ। হয়তো আপনি বুঝতে পারছেন না যে একটি সাধারণ কাজ করার আরও কার্যকর উপায় আছে, অথবা আপনি লুকানো বৈশিষ্ট্যগুলি মিস করছেন। যেহেতু উইন্ডোজ নতুন বৈশিষ্ট্য যোগ করে, যেমন ক্রিয়েটর আপডেটে, আপনার কম্পিউটার যা করতে পারে তার ট্র্যাক রাখতে আপনার সমস্যা হতে পারে।

আপনি কি জানেন যে এই নতুন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে আপনাকে শেখানোর জন্য একটি অন্তর্নির্মিত Windows অ্যাপ আছে?

একে বলা হয় টিপস এবং আপনি এটি স্টার্ট মেনু থেকে অনুসন্ধান করে এটি খুঁজে পেতে পারেন। অ্যাপটি দরকারী Windows বৈশিষ্ট্য এবং টিউটোরিয়াল সংগ্রহ করে, এমনকি অফলাইনেও কাজ করে।

বিষয় স্ক্রোল করুন আপনি পরিবর্তন করতে চান এমন কিছু সম্পর্কে একটি নির্দেশিকা আছে কিনা তা দেখতে ট্যাব বা নতুন কী দেখুন বড় নতুন উইন্ডোজ বৈশিষ্ট্যের জন্য। অ্যাপটিতে কিছু বিষয়ের ভিডিওও রয়েছে, যা ভিজ্যুয়াল লার্নার্সকে সাহায্য করে।

মাইক্রোসফ্ট টিপস অ্যাপ:একটি বড় কারণ আপনার কেন এটি ব্যবহার করা উচিত

টিপস অ্যাপের অনেক নিবন্ধ সরাসরি Windows সেটিংসে লিঙ্ক সরবরাহ করে যাতে আপনি নিজে এই বিকল্পগুলি সামঞ্জস্য করতে পারেন। আপনি যদি কখনও কিছু উইন্ডোজ বিকল্পের সাথে খেলতে চান কিন্তু তারা কী করে তা জানেন না, এটি এক ধরণের "নিখোঁজ ম্যানুয়াল"।

অবশ্যই, এটি আপনাকে উইন্ডোজ 10 এর কিছু বিরক্তিকর বৈশিষ্ট্য বা দুর্দান্ত রেজিস্ট্রি টুইকগুলি কীভাবে বন্ধ করতে হয় তা দেখাবে না। কিন্তু Windows 10 নতুনদের জন্য যাদের তারা তাদের সিস্টেমে কী করতে পারে তা বোঝার জন্য কিছু সাহায্যের প্রয়োজন, টিপস অ্যাপটি একটি দুর্দান্ত শুরু প্রদান করে৷

আপনি যদি Windows-এ একেবারে নতুন হয়ে থাকেন, তাহলে নিশ্চিত হয়ে নিন যে আপনি পরিচিত হওয়ার জন্য আমাদের গুরুত্বপূর্ণ টিপসগুলি পরীক্ষা করে দেখুন৷

আপনি কি জানেন যে এই ধরনের একটি অ্যাপ উইন্ডোজে তৈরি করা হয়েছে? আপনি কি এর নিবন্ধগুলি থেকে কিছু শিখেছেন? মন্তব্যে আমাদের সাথে শেয়ার করুন!

ইমেজ ক্রেডিট:Tashatuvango via Shutterstock


  1. Windows 11/10-এ স্কাইপ বৈশিষ্ট্যগুলি আপনার ব্যবহার করা উচিত

  2. কেন আপনার সিগন্যাল চ্যাট অ্যাপে স্যুইচ করা উচিত

  3. 15 নতুন উইন্ডোজ 10 বৈশিষ্ট্যগুলি আপনার ব্যবহার শুরু করতে হবে

  4. কেন আপনার Microsoft ডিফেন্ডার ব্যবহার করা বন্ধ করা উচিত?