কম্পিউটার

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

"যদি তোমার হৃদয়ে আলো থাকে, তবে তুমি বাড়ির পথ খুঁজে পাবে" ~ রুমি

এবং এখন কল্পনা করুন আপনার হৃদয় কতটা খুশি হবে, যদি আপনার ঘরে আলোকিত করার জন্য নিখুঁত স্মার্ট লাইট থাকে! আমাদের পুরো বিশ্ব এখন প্রযুক্তি-স্যাভি হয়ে উঠেছে তাহলে কেন সেরা স্মার্ট লাইট বাল্ব দিয়ে আপনার বাড়ির মিষ্টি বাড়িকে আলোকিত করবেন না?

স্মার্ট লাইট শুধু আমাদের ঘরকে সাজায় না, পরিবেশ বান্ধবও হয়। এগুলি বিশেষভাবে আমাদের শরীরের মেলাটোনিন উত্পাদন বাড়াতে এবং একটি প্রশান্তিদায়ক পরিবেশ তৈরি করার জন্য ডিজাইন করা হয়েছে যা ফলস্বরূপ আপনার উত্পাদনশীলতা বাড়ায়। এবং হ্যাঁ, স্মার্ট লাইট ব্যবহারের সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটিকে ভুলে যাবেন না, আপনি যেখানেই থাকুন না কেন আপনার স্মার্টফোন থেকেই সেগুলি নিয়ন্ত্রণ করতে পারেন৷

আমরা আপনার বাড়ির জন্য কিছু সেরা স্মার্ট লাইট গ্যাজেট সংগ্রহ করেছি যা আপনার অবশ্যই কেনার কথা বিবেচনা করা উচিত। এখানে কিছু সেরা এবং সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বিকল্প রয়েছে যা অনলাইনে পাওয়া যায়। আসুন আপনার ঘর আলোকিত করি আগে যেমন কখনো হয়নি!

সেঙ্গলড এলিমেন্ট ক্লাসিক A19 কিট

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

এলিমেন্ট ক্লাসিক হল একটি সাশ্রয়ী মূল্যের কিট যাতে দুটি স্মার্ট বাল্ব, একটি হাব এবং একটি ইথারনেট কেবল রয়েছে৷ আপনি এলিমেন্ট অ্যাপ (Android এবং iOS) এর মাধ্যমে আপনার স্মার্টফোন থেকে স্মার্ট লাইট নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি একটি নির্দিষ্ট সময়ে লাইট চালু/বন্ধ করতে লাইটে একটি স্বয়ংক্রিয় সময়সূচী বৈশিষ্ট্য সেট করতে পারেন। এই স্মার্ট লাইটগুলি মাত্র 9 ওয়াট শক্তি খরচ করে 800 টি লুমেনের শক্তি দিয়ে আপনার বাড়িকে আলোকিত করবে৷ এছাড়াও আপনি ইকো বা গুগল অ্যাসিস্ট্যান্টের সাথে এই লাইটগুলিকে সংযুক্ত করতে পারেন এবং শুধুমাত্র ভয়েস কমান্ডের মাধ্যমে আপনার স্মার্ট হোম নিয়ন্ত্রণ করতে পারেন।

ফ্লাক্স স্মার্ট ওয়াইফাই সক্ষম স্মার্ট এলইডি বাল্ব

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

আলো এবং রং একসাথে রংধনু তৈরি করতে পারে! ওয়েল, হ্যাঁ এটা একেবারে সত্য। আপনি যদি বিশ্বাস না করেন তবে আমাদের ফ্লাক্স স্মার্ট ওয়াইফাই সক্ষম স্মার্ট বাল্ব দেখুন যা আপনার বাড়িকে আলোকিত করার জন্য 16 মিলিয়নেরও বেশি রঙের গর্ব করে যা আগে কখনও হয়নি৷ ফ্লাক্স স্মার্ট বাল্বগুলি মাত্র 10 ওয়াট শক্তি খরচ করে 800 টি লুমেন শক্তির সাথে আপনার প্রতিটি মুডের সাথে মেলে রঙিন আলো তৈরি করে৷ প্রতিটি বাল্ব 20,000 ঘন্টা পর্যন্ত স্থায়ী হতে পারে এবং দুই বছরের ওয়ারেন্টি সহ আসে। আপনি সহজেই আপনার অ্যান্ড্রয়েড বা আইফোনের মাধ্যমে স্মার্ট লাইট নিয়ন্ত্রণ করতে পারেন এবং হ্যান্ডস-ফ্রি অভিজ্ঞতার জন্য এটিকে Google অ্যাসিস্ট্যান্ট বা অ্যালেক্সার সাথে লিঙ্ক করতে পারেন।

ফিলিপস হিউ গো

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

ফিলিপস হিউ গো বাল্ব হল পিএফ আজকের প্রজন্মের কমপ্যাক্ট অন দ্য গো স্মার্ট লাইটের নিখুঁত উদাহরণ। আপনি এটিকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারেন এবং যেকোনো পাওয়ার আউটলেটে প্লাগ করতে পারেন। স্মার্ট বাল্বটি সম্পূর্ণ চার্জ হওয়ার পর তিন ঘন্টা পর্যন্ত স্থায়ী হতে পারে এবং এটি 300 লুমেন শক্তি নির্গত করতে সক্ষম। এছাড়াও আপনি দিনের আলো, উষ্ণ সাদা আলো, রাতের মোড ইত্যাদির মতো বিভিন্ন আলোর প্রভাবও বেছে নিতে পারেন। Philips Hue Go-কে Alexa, Apple HomeKit, পাশাপাশি Google Assistant-এর সাথে লিঙ্ক করা যেতে পারে।

LIFX মিনি হোয়াইট স্মার্ট বাল্ব

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

আপনি যদি আপনার হোম অফিস বা ল্যাম্পের জন্য একটি নিখুঁত স্মার্ট লাইট বাল্ব খুঁজছেন, তাহলে LIFX মিনি স্মার্ট বাল্ব একটি আদর্শ পছন্দ। এটি একটি পরিবেশ-বান্ধব আলোক বাল্ব যা 800টি লুমেনের আলো নির্গত করে যখন মাত্র 9 ওয়াট শক্তি খরচ করে। LIFX Mini একটি স্মার্ট বাল্বের সমস্ত মৌলিক কার্যকারিতা অফার করে যা আপনাকে ফোনের মাধ্যমে আপনার স্মার্ট হোম লাইট নিয়ন্ত্রণ করতে বা Apple HomeKit, Alexa, এবং Google Assistant-এর সাথে আপনার ডিভাইস সংযোগ করার অনুমতি দেয়৷

ন্যানোলিফ রিদম স্মার্ট কিট

আপনার বাড়ি আলোকিত করার জন্য 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব

শেষ কিন্তু অন্তত নয়, এখানে সবচেয়ে দুর্দান্ত স্মার্ট লাইট আসে! ন্যানোলিফ রিদম আপনাকে আপনার পছন্দের হালকা প্যাটার্ন এবং ফর্মেশন তৈরি করে আপনার স্বপ্নের নিখুঁত লাইট শো তৈরি করতে দেয়। আপনি আপনার পছন্দ অনুযায়ী লাইটগুলি কাস্টমাইজ করতে পারেন এবং গিটার রিফ, বেস ড্রপ, সুখী সিম্ফোনিজ ইত্যাদি সহ বিভিন্ন মিউজিক জেনারে আলোর প্যানেলগুলিকে প্রতিক্রিয়া জানাতে পারেন৷ আপনি যদি আপনার বাজেটের থেকে একটু বেশি ব্যয় করতে ইচ্ছুক হন তবে অবশ্যই আপনাকে আনতে হবে এই সিজনে এই স্মার্ট লাইট হোম।

তাই বন্ধুরা, এখানে অনলাইনে পাওয়া 5টি সেরা স্মার্ট লাইট বাল্ব ছিল যা আপনার বাড়িকে আলোকিত করতে পারে আগে কখনও!


  1. 2022 সালে আপনার ফটোগুলি পরিচালনা করার জন্য শীর্ষ Picasa বিকল্প

  2. আপনার ডেস্কটপকে সুশোভিত করার জন্য 15 সেরা বিনামূল্যের উইন্ডোজ 7 থিম

  3. আপনার পিসিতে থাকা 6টি সেরা উইন্ডোজ 10 ওয়েদার উইজেট

  4. বাড়িতে থাকার সময় দূর থেকে কাজ করার জন্য সর্বোত্তম অভ্যাস