কম্পিউটার

3টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম 2022

Ransomware এর বিপর্যয়কর প্রভাব আমাদের জীবনে বিপর্যয় সৃষ্টি করে চলেছে। প্রতিদিন একটি নতুন Ransomware গল্প লাইমলাইট আঁকড়ে ধরে. আমরা সবাই জানি, প্রতিটি র‍্যানসমওয়্যার আক্রমণের চূড়ান্ত লক্ষ্য হল মুক্তিপণ দাবি করা, আপনি অর্থ প্রদান করুন বা না করুন তারা আপনাকে আপনার সিস্টেম বা যে কোনো স্মার্ট গ্যাজেট ব্যবহার করতে বাধা দেয় যা আক্রমণ করা হয়েছে।

সুতরাং, এই সাইবার যুগে আপনি যদি Windows PC-এর জন্য সেরা Ransomware সুরক্ষা সফ্টওয়্যার খুঁজছেন, তাহলে আমাদের কাছে আপনার জন্য কয়েকটি বিকল্প থাকতে পারে। যেহেতু 2017 আমাদেরকে সাইবার অপরাধীদের ভয়ঙ্কর চেহারা এবং তাদের ডেটা এনক্রিপ্ট করে লোকেদের শিকার করার জন্য তাদের উন্নত কৌশলগুলির সাক্ষী করেছে৷ এতে হাজার হাজার ডলারের মধ্যে অনেক কোম্পানি প্রতারণা করেছে। ইতিহাসের সবচেয়ে বড় র‍্যানসমওয়্যার আক্রমণগুলির মধ্যে একটি—ওয়ানাক্রাই র‍্যানসমওয়্যার আমাদের উপলব্ধি করেছে যে আমরা কতটা দুর্বল। ঠিক আছে, এটি ছিল 2017 সালের গল্প, এখন এটি 2022, আমাদের নিশ্চিত করতে হবে যে অতীতে যা ঘটেছে তার পুনরাবৃত্তি যেন না হয়।

র‍্যানসমওয়্যারের হুমকি যেহেতু নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে, তাই আপনার অনুমতি ব্যতীত কেউ যেন আপনার সিস্টেমে প্রবেশ না করে তা নিশ্চিত করার জন্য আপনার ডিভাইসে একটি ওয়াচডগ রাখার পরামর্শ দেওয়া হয়৷

এই পোস্টে, সাইবার ভিলেনের বাজে স্কিম থেকে আপনাকে এগিয়ে রাখতে আমরা 4টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জামের একটি তালিকা সংকলন করেছি৷

3 সেরা Ransomware সুরক্ষা সফ্টওয়্যার:-

1. HitmanPro.alert

3টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম 2022

আপনার গোপনীয়তা অক্ষুণ্ণ রাখতে HitmanPro.Alert হল অন্যতম সেরা Ransomware প্রোটেক্টর সফটওয়্যার। এই টুলটি ব্যাঙ্কিং ম্যালওয়্যার, রিমোট অ্যাক্সেস টুল, ক্রিপ্টো র‍্যানসমওয়্যার বা আপনার ডিভাইসের জন্য হুমকি প্রদর্শন করে এমন যেকোনো ধরনের ম্যালওয়্যারের মতো অনুপ্রবেশকারীদের শনাক্ত করতে পারদর্শী। হিটম্যান প্রো হল একটি পেশাদার ম্যালওয়্যার পরিষ্কারের সরঞ্জাম যা আপনার ডিভাইসকে সুরক্ষিত রাখতে সংক্রমণের সমস্ত চিহ্নকে নির্মূল করে। এমনকি যদি আপনার সিস্টেম ম্যালওয়্যার দ্বারা সংক্রামিত হয় তবে হিটম্যান একজন পেশাদারের মতো কাজ করে এবং আপনার পিসিকে পরিষ্কার করে যেমন এটি প্রথম স্থানে সংক্রমিত হয়নি। সংক্ষেপে বলা যেতে পারে যে এটি একটি পরবর্তী প্রজন্মের ম্যালওয়্যার পরিষ্কারের সরঞ্জাম যা আপনার সিস্টেমকে হ্যাকারের নাগালের বাইরে রাখতে পারদর্শী।

এখনই ডাউনলোড করুন!

2. বিটডিফেন্ডার

3টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম 2022

প্রতিকারের চেয়ে প্রতিরোধই ভালো - ভালো, স্পষ্টতই। Bitdefender আপনার পিসিকে CTB Locker, Locky, Petya, TeslaCrypt Ransomware পরিবার বা সম্প্রতি শনাক্ত করা কোনো ম্যালওয়্যার থেকে রক্ষা করে যা আপনার সিস্টেমের জন্য হুমকি প্রমাণ করতে পারে। সফ্টওয়্যারটি বিশেষভাবে আপনার সিস্টেমকে যে কোনো উদীয়মান বা বিদ্যমান Ransomware হুমকি থেকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি আপনার ফাইলগুলিকে নিরাপদে এনক্রিপ্ট করে রাখে একটি সহজ এবং সবচেয়ে অ-অনুপ্রবেশকারী উপায়ে! Bitdefender'স আপনার প্রয়োজন অনুযায়ী একটি একক ডিভাইস বা কর্মক্ষেত্র বা ডিভাইসের যেকোনো ব্যাচের জন্য সেরা সাইবার নিরাপত্তা সমাধান সরবরাহ করে।

এখনই ডাউনলোড করুন!

3. জেমানা অ্যান্টি ম্যালওয়্যার

3টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম 2022

জেমানা অ্যান্টিম্যালওয়্যার হল অন্যতম সেরা র‌্যানসমওয়্যার সুরক্ষা সফ্টওয়্যার যার জন্য আপনাকে এক পয়সাও দিতে হবে না। এটি একটি কার্যকর রুটকিট এবং বুটকিট মূল্যায়ন সহ একটি উন্নত ম্যালওয়্যার সনাক্তকরণ সরঞ্জাম৷ জেমানা একটি অ্যাডওয়্যার রিমুভাল টুল নিয়ে আসে যা যেকোনো বিরক্তিকর ব্রাউজার অ্যাড-অন, অবাঞ্ছিত অ্যাপ এবং টুলবার শনাক্ত করে এবং সরিয়ে দেয়।

এখনই ডাউনলোড করুন!

বোনাস:

ডান ব্যাকআপ

3টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম 2022

আপনার ডেটা নিরাপদ রাখার সর্বোত্তম উপায় হ'ল ডেটা ব্যাকআপ নেওয়া। সাইবার হুমকির সাথে যা খুব সাধারণ এবং ডিভাইসগুলিতে ডেটা আক্রমণ করার জন্য পরিচিত, অনলাইনে ডেটা সংরক্ষণ করার জন্য একটি সরঞ্জাম ব্যবহার করাই সেরা উপায়। আমরা রাইট ব্যাকআপ ব্যবহার করার পরামর্শ দিই কারণ এটি সেরা ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলির মধ্যে একটি। এটি একাধিক প্ল্যাটফর্ম- উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ। এটি একটি র‍্যানসমওয়্যার সুরক্ষা সরঞ্জাম কারণ এটি আপনার ডেটা সংরক্ষণ করবে এবং আপনার ডিভাইসের সাথে আপোস করা হলে যে কোনও জায়গা থেকে আপনাকে এটি অ্যাক্সেস করতে দেবে। তাছাড়া, এটি আপনার ফাইল আপনার বন্ধু এবং পরিবারের সাথে শেয়ার করার একটি সহজ উপায়। ডান ব্যাকআপ আপনাকে একটি অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করতে দেয় এবং আপনি ফাইলগুলি স্থানান্তর করতে বা একটি ব্যাকআপ নিতে এবং যে কোনও সময় এটি পুনরুদ্ধার করতে পারেন৷ এটি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে আপনার ডেটা ব্যাকআপ করার জন্য শিডিউলারের মতো অন্যান্য বৈশিষ্ট্যগুলির একটি গুচ্ছ অফার করে৷

তাই লোকেরা এখানে আপনার গোপনীয়তা অক্ষুণ্ন রাখতে 4টি সেরা Ransomware সুরক্ষা সরঞ্জাম সহ একটি দ্রুত তালিকা ছিল। র‍্যানসমওয়্যার আক্রমণের নিরলস উত্থান এটিকে বেশ স্বতঃসিদ্ধ করে তুলেছে যে মুক্তিপণ পরিশোধের পরিবর্তে সুরক্ষা সর্বদা একটি ভাল বিকল্প। তাই না?


  1. 10 সেরা উইন্ডোজ সিস্টেম তথ্য সরঞ্জাম

  2. 7 সেরা পাওয়ারপয়েন্ট বিকল্প 2022

  3. 9 সেরা ওয়েব্যাক মেশিন বিকল্প 2022

  4. 2022 সালে সেরা 9টি সেরা পরিচয় চুরি সুরক্ষা পরিষেবা