কম্পিউটার

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

একটি যানবাহন চালানো শুধুমাত্র একটি গন্তব্য থেকে অন্য গন্তব্যে যাতায়াতের একটি উপায় নয়, তবে কারো জন্য এটি তার চেয়েও বেশি - এটি একটি আবেশের মতো৷ হ্যাঁ, আমরা বিশ্বাস করি যে ড্রাইভিং কিছু ব্যক্তির জন্য একটি আনন্দদায়ক অভিজ্ঞতা নয়। ঠিক আছে, অবশ্যই ট্র্যাফিক এবং রাস্তার পাশের অন্যান্য বিশৃঙ্খলার কারণে যা আমাদের প্রতিদিনের ভিত্তিতে সম্মুখীন হতে হয়। কিন্তু তা ছাড়া এখনও কিছু মানুষ আছে যারা শুধু ভ্রমণের জন্য গাড়ি চালায় না, আসলে তারা রাইডের সামগ্রিক অভিজ্ঞতাও উপভোগ করতে পছন্দ করে। সুতরাং, আপনি যদি তাদের একজন হন তবে আপনি জেনে খুশি হবেন যে আপনার এই প্রিয় শখটি আপনাকে উপার্জন করতেও সাহায্য করতে পারে। সত্য হতে খুব ভাল, তাই না?

যখন আমরা একটি গাড়ি কিনি, তাতে প্রাথমিক পর্যায়ে একটি বিশাল বিনিয়োগ জড়িত থাকে। সেক্ষেত্রে গাড়ির খরচ বহন করা এবং পরিচালনা করা একটি ক্লান্তিকর কাজ হয়ে দাঁড়ায়। সুতরাং, আপনি যদি গাড়ি চালানোর সময় কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করেন যাতে আপনার নতুন গাড়ির ইএমআই পরিশোধ করা খারাপ না হয় তবে এটি কি দুর্দান্ত হবে না? হ্যাঁ, এই সমস্ত কিছু বিবেচনায় রেখে এখানে কয়েকটি উপায় রয়েছে যা আপনাকে আপনার গাড়ি দিয়ে অর্থ উপার্জন করতে সহায়তা করবে৷

আসুন তাদের বিস্তারিতভাবে পরীক্ষা করে দেখি।

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের ৫টি উপায়

1. একজন উবার বা লিফট ড্রাইভার হন

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

আপনি যদি নতুন লোকেদের সাথে আলাপচারিতা করতে পছন্দ করেন এবং একটি স্থির রাতের কাজের রুটিনে কাজ করতে আপত্তি না করেন তবে এটি একটি দুর্দান্ত বিকল্প। আপনি নিজেকে একজন অফিসিয়াল উবার বা লিফট ড্রাইভার হিসাবে নিবন্ধন করতে পারেন এবং যাত্রীদের আশেপাশে চালাতে ট্যাক্সি হিসাবে আপনার ব্যক্তিগত গাড়ি ব্যবহার করতে পারেন। হ্যাঁ, আমরা বুঝতে পারি আপনি নিশ্চয়ই ভাবছেন যে এটি নিরাপদ কিনা? কিন্তু প্রত্যেক যাত্রীই সিরিয়াল কিলার বা কুড়ালের খুনি নয়! কিছু অভাবী যাত্রীও আছে যারা আরামদায়ক গাড়িতে যাত্রার জন্য অপেক্ষা করছে। সুতরাং, আপনি যদি এই ক্ষুদ্র ঝুঁকি নিতে ঠিক থাকেন এবং আপনার পিছনের আসনে বা কিছু নির্বোধ মাতাল মাথার অবশিষ্টাংশে দম্পতিদের লড়াইয়ে কিছু মনে করবেন না তবে আপনার অবশ্যই এই বিকল্পটি বিবেচনা করা উচিত।

আপনি এখানে Uber ড্রাইভার হতে বা এখানে Lyft ড্রাইভার হতে সাইন আপ করতে পারেন।

2. অ্যামাজন ফ্লেক্সের জন্য প্যাকেজ কুরিয়ার হোন

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

আপনি যদি আপনার গাড়িতে মানুষের প্রবেশে স্বাচ্ছন্দ্যবোধ না করেন তবে এটি অন্য বিকল্প হতে পারে৷ অ্যামাজন ফ্লেক্সের সাথে আপনি যে ঘন্টার কাজ করতে চান তার ব্লকগুলি বেছে নেওয়ার এবং প্যাকেজের একটি সেট বাছাই করার স্বাধীনতা রয়েছে৷ আপনার ডেলিভারির সময় অপ্টিমাইজ করার জন্য Amazon-এর অ্যাপটিও রুট সুপারিশ করবে।

সুতরাং, আপনি আগ্রহী হলে আপনি এখানে সাইন আপ করতে পারেন বা আরও তথ্য পেতে পারেন।

3. DoorDash এবং GrubHub

দিয়ে খাবার সরবরাহ করুন

কিছু ​​রেস্তোরাঁ আছে যেগুলি হোম ডেলিভারি সমর্থন করে, কিন্তু ডেলিভারির জন্য তাদের নিজস্ব ব্যক্তিগত ড্রাইভার নেই৷ এই যখন আপনি ঝাঁপ! আপনি যদি খাবার সরবরাহ করতে আগ্রহী হন এবং আপনার গাড়িতে মুখরোচক খাবারের গন্ধে কিছু মনে না করেন (যে খাবার আপনি অবশ্যই খেতে পারেন না) তাহলে এই বিকল্পটি আপনাকে আরও ভাল বেতন দিতে পারে।

আপনি এখানে DoorDash এবং GrubHub-এর জন্য ড্রাইভ করতে সাইন আপ করতে পারেন।

4. শিপ এবং ইন্সটাকার্টের সাথে মুদি সরবরাহ করুন

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

Shipt এবং Instacart হল ডেলিভারি অ্যাপ যা মুদির জিনিসপত্র নিয়ে কাজ করে। প্রতিটি অর্ডারের সাথে, আপনি একটি সমর্থিত মুদি দোকানে আইটেমগুলির একটি তালিকা নিতে যাবেন, তারপরে গ্রাহকের কাছে প্যাকেজটি চালান। সুতরাং, আপনি যদি একজন পাকা ক্রেতা হন যাঁর কাছের মুদি দোকানের সাথে বেশ পরিচিত, তাহলে আপনি এই বিকল্পটি দিয়ে আপনার ভাগ্য চেষ্টা করতে পারেন।

আপনি এখানে Shipt এবং Instacart-এর জন্য একজন ক্রেতা হতে সাইন আপ করতে পারেন।

5. GetAround এবং Turo

দিয়ে আপনার গাড়ি ভাড়া করুন

আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের 5টি প্রযুক্তিগত উপায় (ড্রাইভিং প্রেমের জন্য)

শেষ কিন্তু অন্তত নয়, যদি উপরে উল্লিখিত বিকল্পগুলি আপনাকে যথেষ্ট খুশি না করে তাহলে আপনি GetAround এবং Turo-এর মতো প্রমাণীকৃত অ্যাপের মাধ্যমে অন্যদের কাছে আপনার গাড়ি ভাড়া দেওয়ার চেষ্টা করতে পারেন৷ এই পরিষেবাগুলি আপনাকে চাহিদা অনুযায়ী ভাড়া গাড়ির বহরে আপনার যানবাহন যোগ করতে দেয়। ব্যবহারকারীরা নির্দিষ্ট সংখ্যক দিনের জন্য আপনার গাড়ি ভাড়া নিতে পারে এবং বিশেষাধিকারের জন্য আপনাকে অর্থ প্রদান করতে পারে। কিন্তু এই পুরো চুক্তির উপর নির্ভর করে আপনি ঠিক আছেন কিনা অন্য কেউ আপনার ছোট্ট জন্তুটিকে চালাচ্ছেন? এছাড়াও, চাহিদার উপর ভিত্তি করে আপনার গাড়িটি যেকোন সময়ের জন্য চলে যেতে পারে তা নিয়ে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করেন কিনা। সুতরাং, যদি এটি আপনাকে খুব বেশি বিরক্ত না করে তবে আপনি এখানে গেটারাউন্ড এবং তুরো এখানে আপনার গাড়ি তালিকাভুক্ত করার জন্য আবেদন করতে পারেন।

তাই বন্ধুরা, আপনার গাড়ি দিয়ে অর্থোপার্জনের সবচেয়ে সহজ ৫টি উপায় এখানে দেওয়া হল৷ আপনি এই পরিষেবাগুলির যেকোনো একটিতে সাইন আপ করার কথা ভাবার আগে নিশ্চিত করুন যে আপনার ড্রাইভিং লাইসেন্স আপডেট করা হয়েছে, আপনার গাড়ির নিবন্ধন আপ টু ডেট এবং বীমা করা আছে। ভাল শোনাচ্ছে? তুমি কিসের জন্য অপেক্ষা করছো? আপনি যাত্রা উপভোগ করার সময় অর্থ উপার্জন শুরু করুন!


  1. আপনার ছোট ব্যবসার জন্য মাইক্রোসফ্ট টিম থেকে সর্বাধিক সুবিধা পাওয়ার তিনটি উপায়

  2. আপনার Facebook অভিজ্ঞতাকে আরও আকর্ষণীয় করে তোলার ৪টি উপায়

  3. অনলাইনে অর্থ উপার্জনের 11টি সেরা উপায়

  4. VPN দিয়ে অর্থ বাঁচানোর 5টি অপ্রত্যাশিত উপায় যা আপনার মনকে উড়িয়ে দেবে!