কম্পিউটার

আপনি কি নতুন Windows 10 চেষ্টা করেছেন?

আপনি কি নতুন Windows 10 চেষ্টা করেছেন?

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সাধারণ মানুষের জন্য উইন্ডোজ 10 মুক্তি পেয়েছে। পূর্বে Windows 7 বা Windows 8 ব্যবহার করলে এখন সবাই বিনামূল্যে আপডেটের মাধ্যমে এটি ব্যবহার করে দেখতে পারেন। আপনি কি এখনও এটি চেষ্টা করেছেন?

যারা বিটাতে এটি চেষ্টা করেছেন এবং যারা এখনও এটি চেষ্টা করেননি তাদের উভয়ের কাছ থেকে উইন্ডোজ 10 সম্পর্কে বেশ কয়েকটি মতামত রয়েছে। বেশিরভাগ লোকেরা উইন্ডোজ 8 থেকে পরিত্রাণ পেতে এটি আপলোড করতে চায় যা সত্যিই খুব বেশি ভাল হয়নি। যাইহোক, সমস্ত সফ্টওয়্যার আপডেটের মতো, সবাই এটি পছন্দ করবে না। একটি আপডেট হওয়া স্টার্ট মেনুতে ইন্টারনেট এক্সপ্লোরার (অবশেষে!) প্রতিস্থাপন করার জন্য একটি ব্রাউজার থেকে প্রচুর পরিবর্তন রয়েছে৷ আপনি আমাদের নিবন্ধটি পরীক্ষা করে দেখতে পারেন যাতে আপনার এগিয়ে যাওয়া এবং আপগ্রেড করার সাতটি কারণ রয়েছে। কিন্তু এটা কি সত্যিই ব্যবহারকারীরা খুঁজছেন? এমন কিছু বিদ্রোহী হতে পারে যারা এখনও উইন্ডোজ 10 পছন্দ করে না বা যাদের রূপান্তর করতে কঠিন সময় হচ্ছে। প্রতিটি নতুন OS এর সাথে সবসময় থাকে তা যতই ভালো হোক না কেন।

এই কারণেই আমরা আপনার কাছ থেকে শুনতে চাই। আমরা আপনার মতামত চাই. আপনি আপনার সঠিক চিন্তা আমাদের জানাতে নীচে একটি মন্তব্য করতে পারেন, এবং আপনি এটি চেষ্টা করেছেন কিনা তা আমাদের জানাতে পোলের মাধ্যমে চিম ইন করতে পারেন৷

আপনি কি নতুন Windows 10 চেষ্টা করেছেন?

ইমেজ ক্রেডিট:Windows 10 Pro Insider Preview


  1. Windows 10 v809-এর জন্য Windows ADK-এ নতুন কী আছে

  2. আপনার কাছে Windows 10 এর কোন সংস্করণ আছে তা দেখুন

  3. কিভাবে উইন্ডোজ 10 ফল ক্রিয়েটর আপডেট পাবেন (যদি আপনার কাছে এটি ইতিমধ্যে না থাকে)

  4. Windows 11 হবে নতুন Vista (বা Windows 8)