কম্পিউটার

ইনসাইডার প্রিভিউ বিল্ড পেতে আপনার Microsoft অ্যাকাউন্টের মনোযোগ প্রয়োজন

আসুন আমরা এই পরিস্থিতিটি ধরে নিই যেখানে একজন ব্যবহারকারী বেশ কিছু সময়ের জন্য মাইক্রোসফ্টের ইনসাইডার প্রোগ্রামের একটি অংশ এবং তার উইন্ডোজ 11/10 পিসি একই সাথে সিঙ্ক করা হয়েছে। একদিন, উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে লগইন করার চেষ্টা করার সময়, তিনি হঠাৎ বার্তাটি পান – আপনার মাইক্রোসফ্ট অ্যাকাউন্টের ইনসাইডার প্রিভিউ বিল্ডগুলি পেতে মনোযোগ দেওয়া দরকার .

ইনসাইডার প্রিভিউ বিল্ড পেতে আপনার Microsoft অ্যাকাউন্টের মনোযোগ প্রয়োজন

ত্রুটি বাক্সে "আমাকে ঠিক করুন" একটি বিকল্প রয়েছে তবে এটিতে ক্লিক করলে ব্যবহারকারীকে জিজ্ঞাসা করা হয় যে তিনি ইনসাইডার বিল্ডগুলি পাওয়া বন্ধ করতে চান কিনা৷ এখন ব্যবহারকারী আপডেটগুলি গ্রহণ করা বন্ধ করতে চান না, তবুও অন্য কোনও সমাধান নেই৷

ইনসাইডার প্রিভিউ বিল্ড পেতে আপনার Microsoft অ্যাকাউন্টের মনোযোগ প্রয়োজন

কারণ সম্ভবত Microsoft অ্যাকাউন্ট এবং ইনসাইডার প্রোগ্রামের মধ্যে মিথস্ক্রিয়া হতে পারে। এখানে কয়েকটি পরামর্শ রয়েছে যা আপনাকে সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারে৷

1] আপনার Microsoft অ্যাকাউন্ট ব্যবহার করুন

এই সমস্যাটির প্রথম পদ্ধতিটি হওয়া উচিত সিস্টেমে Microsoft অ্যাকাউন্টে (স্থানীয় অ্যাকাউন্টের পরিবর্তে) স্যুইচ করা, তবে বেশিরভাগ ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে এটি সমস্যার সমাধান করে না।

ঠিক করুন :আপগ্রেড করার সময় উইন্ডোজ ইনসাইডার বিল্ডের জন্য ত্রুটি কোড 0x0

2] Microsoft অ্যাকাউন্টস ট্রাবলশুটার ব্যবহার করুন

Microsoft অ্যাকাউন্ট ট্রাবলশুটার Microsoft অ্যাকাউন্টগুলির বেশিরভাগ সমস্যা সমাধান করতে পারে। বরং, চেকলিস্টে গিয়ে, যদি সমস্যাটি অ্যাকাউন্টের সাথেই হয়, তাহলে ট্রাবলশুটার ব্যবহার করেই চূড়ান্ত সমাধান হতে হবে।

3] ইনসাইডার প্রোগ্রামে পুনরায় যোগদান করুন

মাইক্রোসফ্ট ইনসাইডার প্রোগ্রাম ত্যাগ করুন এবং এটিতে পুনরায় যোগ দিন। কখনও কখনও, এটি সম্ভব হতে পারে যে সমস্যাটি প্রোগ্রাম এবং আপনার অ্যাকাউন্টের মধ্যে সিঙ্ক করার সাথে। যদি Microsoft অ্যাকাউন্টস ট্রাবলশুটার সাহায্য না করে, তাহলে প্রোগ্রামে পুনরায় যোগদান একটি পার্থক্য আনতে পারে৷

4] রেজিস্ট্রি লেভেল ফিক্স

রেজিস্ট্রি লেভেল ফিক্স করার আগে আপনার ডেটা ব্যাকআপ করুন।

অন্য সব কিছু ব্যর্থ হলে, একটি রেজিস্ট্রি স্তর সংশোধন প্রয়োজন হতে পারে. যাইহোক, ক্রমানুসারে এটি চূড়ান্ত রাখা যাক। পদ্ধতিটি নিম্নরূপ:

1] রান উইন্ডো খুলতে Win + R টিপুন এবং regedit কমান্ড টাইপ করুন . এন্টার টিপুন এবং এটি রেজিস্ট্রি এডিটর খুলবে।

2] নিম্নলিখিত রেজিস্ট্রি কীতে নেভিগেট করুন:

HKEY_LOCAL_MACHINE\SOFTWARE\Microsoft\WindowsSelfHost\Applicability

3] খোলার পরে প্রযোজ্যতা ফোল্ডার, রেজিস্ট্রি স্ট্রিং FlightingOwnerGUID সনাক্ত করুন ডান ফলকে। এর বৈশিষ্ট্যগুলি খুলতে এটিতে ডাবল ক্লিক করুন। মান ডেটা মুছুন এবং নিশ্চিত করুন যে স্ট্রিংটি একটি খালি মান স্ট্রিং। সেটিংস সংরক্ষণ করতে ওকে ক্লিক করুন এবং তারপর রেজিস্ট্রি এডিটর বন্ধ করুন।

কম্পিউটারটি পুনরায় চালু করুন এবং এটি সমস্যাটি ঠিক করে কিনা তা পরীক্ষা করুন। আমরা প্রতিটি সম্ভাব্য সমাধান শেষ করেছি এবং বিশ্বাস করি যে শেষ ধাপে সমস্যাটি ঠিক করা উচিত। যাইহোক, যদি এটি অব্যাহত থাকে, অনুগ্রহ করে নিচে মন্তব্য করুন।

সম্পর্কিত :শুরু করুন বোতামটি ধূসর - ইনসাইডার বিল্ডস৷

ইনসাইডার প্রিভিউ বিল্ড পেতে আপনার Microsoft অ্যাকাউন্টের মনোযোগ প্রয়োজন
  1. কিভাবে মাইক্রোসফট এজ ইনসাইডারে আপনার নতুন ট্যাব পৃষ্ঠা কাস্টমাইজ করবেন

  2. কিভাবে আপনার Microsoft 365 অ্যাকাউন্টে একটি কাস্টম ডোমেন নাম যোগ করবেন

  3. কিভাবে আপনার Microsoft টিম অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  4. আপনার অ্যাকাউন্টগুলির কিছু সংশোধন করার 4 উপায়ে মনোযোগ ত্রুটি প্রয়োজন