কম্পিউটার

মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট ছাড়া কীভাবে উইন্ডোজ 10 ইনসাইডার প্রোগ্রামে যোগদান করবেন

ইনসাইডার বিল্ডগুলি হল ডেভেলপমেন্ট বিল্ড যাতে বাগ, অনুপস্থিত কার্যকারিতা এবং অন্যান্য সমস্যা থাকতে পারে। ইনসাইডার প্রোগ্রামে যোগদানের প্রয়োজনীয়তাগুলির মধ্যে একটি হল যে ব্যবহারকারীদের একটি Microsoft অ্যাকাউন্ট থাকতে হবে কারণ যোগদান/নথিভুক্ত করার সময় এটি সরবরাহ করা প্রয়োজন। এই পোস্টে, আমরা আপনাকে উপস্থাপন করব কিভাবে OfflineInsiderEnroll ব্যবহার করে একটি স্থানীয় অ্যাকাউন্টের সাথে Microsoft অ্যাকাউন্ট ছাড়াই Windows 10 ইনসাইডার প্রোগ্রামে যোগদান করতে হয়। স্ক্রিপ্ট।

মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট ছাড়া কীভাবে উইন্ডোজ 10 ইনসাইডার প্রোগ্রামে যোগদান করবেন

OfflineInsiderEnroll অনুযায়ী Github প্রকল্প পৃষ্ঠা;

এই স্ক্রিপ্টটি অনথিভুক্ত TestFlags রেজিস্ট্রি মানের সুবিধা নেয়। এই মানটি 0x20 এ সেট করা থাকলে, অনলাইন উইন্ডোজ ইনসাইডার পরিষেবাগুলিতে সমস্ত অ্যাক্সেস অক্ষম হয়ে যায়। এই কারণে, আমরা পরিষেবার সাথে যোগাযোগের দ্বারা ওভাররাইড না করে আমাদের নিজস্ব উইন্ডোজ ইনসাইডার প্রিভিউ কনফিগারেশন সেট করতে পারি। যেহেতু উইন্ডোজ আপডেট মেশিনটি আসলে প্রোগ্রামে নথিভুক্ত হয়েছে কিনা তা পরীক্ষা করে না, তাই আপনি রেজিস্ট্রিতে সঠিক মান সেট করার মাধ্যমে ইনসাইডার প্রিভিউ বিল্ড অফার পাবেন।

Microsoft অ্যাকাউন্ট ছাড়াই Windows 10 ইনসাইডার প্রোগ্রামে যোগ দিন

OfflineInsiderEnroll একটি স্থানীয় অ্যাকাউন্ট ব্যবহার করে চালানো মেশিনে উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে যোগদানের জন্য একটি সহজ স্ক্রিপ্ট। সিস্টেমের টেলিমেট্রি সেটিং সম্পূর্ণ সেট করা এখনও প্রয়োজন কারণ এটি উইন্ডোজ ইনসাইডার বিল্ডগুলি গ্রহণের জন্য প্রয়োজনীয়৷

OfflineInsiderEnroll স্ক্রিপ্ট ব্যবহার করে Windows 10 ইনসাইডার প্রোগ্রামে যোগ দিতে, নীচে বর্ণিত নির্দেশাবলী অনুসরণ করুন।

  • প্রজেক্টের GitHub ওয়েবসাইট থেকে স্ক্রিপ্টের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন। আপনি যেকোন প্লেইন টেক্সট এডিটরে সোর্স চেক করতে পারেন, যেমন আপনি স্ক্রিপ্ট চালানোর আগে নোটপ্যাড।
  • .cmd দিয়ে স্ক্রিপ্টে ডান-ক্লিক করুন ফাইল এক্সটেনশন এবং প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন এলিভেটেড অধিকার সহ এটি চালানোর জন্য - অন্যথায়, আপনি একটি ত্রুটি বার্তা পাবেন যাতে বলা হয় যে অপারেশনটির জন্য উচ্চতা প্রয়োজন৷
  • স্ক্রিপ্টটি উপলব্ধ উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রাম চ্যানেলগুলি প্রদর্শন করে যা আপনি পরিবর্তন করতে পারেন। সংশ্লিষ্ট অক্ষর টিপে চ্যানেলগুলির মধ্যে একটি নির্বাচন করুন এবং তারপরে এন্টার কী টিপুন৷
  • যদি যন্ত্রটি আগে কোনো ইনসাইডার প্রোগ্রামে যোগ না দেয়, তাহলে আপনাকে Microsoft Flight Signing সক্ষম করতে কম্পিউটার পুনরায় চালু করতে বলা হবে - মেশিনে ইনসাইডার প্রোগ্রামে যোগদানের জন্য এটি আরেকটি প্রয়োজনীয়তা।
  • প্রক্রিয়া শেষ হওয়ার পরে ভিতরের বিল্ডগুলি উইন্ডোজ আপডেটের মাধ্যমে অফার করা হয়৷

এটাই!

পড়ুন :আপনি ফ্লাইটিং ইনসাইডার বিল্ডস কিনা তা কিভাবে পরীক্ষা করবেন।

মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট ছাড়া কীভাবে উইন্ডোজ 10 ইনসাইডার প্রোগ্রামে যোগদান করবেন
  1. কিভাবে Windows 8.1-এ স্থানীয় অ্যাকাউন্টকে Microsoft অ্যাকাউন্টে পরিবর্তন করবেন

  2. উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে কীভাবে ব্যবহারযোগ্য প্রতিক্রিয়া জমা দিতে হয়

  3. Windows 10-এ Windows Insider Program কিভাবে ব্যবহার করবেন?

  4. কিভাবে Microsoft অ্যাকাউন্ট ছাড়াই Windows 11 সেট আপ করবেন