কম্পিউটার

মাইক্রোসফটের উইন্ডোজের নতুন সংস্করণ প্রকাশ না করার পরিকল্পনা সম্পর্কে আপনি কী মনে করেন?

মাইক্রোসফটের উইন্ডোজের নতুন সংস্করণ প্রকাশ না করার পরিকল্পনা সম্পর্কে আপনি কী মনে করেন?

মাইক্রোসফ্ট সম্প্রতি ঘোষণা করেছে যে এটি উইন্ডোজ 10 প্রকাশ করার পরে, উইন্ডোজের আর কোনও নতুন "সংস্করণ" থাকবে না। যেমনটি আমরা একটি পূর্ববর্তী নিবন্ধে উল্লেখ করেছি, অবশ্যই এর অর্থ এই নয় যে তারা OS বন্ধ করছে। পায়ের তলায় আরও কিছু পরিকল্পনা থাকতে হবে। উইন্ডোজের নতুন সংস্করণ প্রকাশ না করার পরিকল্পনা সম্পর্কে আপনি কী মনে করেন?

মাইক্রোসফ্ট বলছে যে নতুন সংস্করণের পরিবর্তে, ক্রমাগত ক্রমবর্ধমান আপডেটের মাধ্যমে উইন্ডোজ উন্নত করা হবে। আগের নিবন্ধে যেমন উল্লেখ করা হয়েছিল, মাইক্রোসফ্ট বলছে যে Windows “একটি পরিষেবা হিসাবে সরবরাহ করা হবে যা একটি চলমান পদ্ধতিতে নতুন উদ্ভাবন এবং আপডেট নিয়ে আসে৷ " এটি প্রস্তাব করা হচ্ছে যে এর অর্থ হল আপডেটগুলি পেতে আপনাকে একটি সাবস্ক্রিপশন ফি দিতে হবে বা সেগুলি সম্পূর্ণ বিনামূল্যে হবে, যেমন ম্যাক সংস্করণ প্রকাশগুলি হয়৷ কিছু কারণে, তারা তাদের পূর্ববর্তী ব্যবসায়িক মডেলটি ফ্লিপ-ফ্লপ করছে। অর্থপ্রদানের সংস্করণগুলি ছাড়াই, সংস্থাটি সেই আয়টি হারাবে, যার অর্থ তাদের এটিকে কোনওভাবে তৈরি করতে হবে।

আপনি এই সব কি মনে করেন? আপনি কি উইন্ডোজের সাথে লেগে থাকবেন যদিও এর অর্থ আপনাকে সাবস্ক্রিপশন ফি দিতে হবে? আপনি কি মাইক্রোসফ্টকে উইন্ডোজের সাথে যা করার পরিকল্পনা করছেন তা অনুসরণ করবেন? নাকি আপনি অন্য আরেকটি ওএসে জাহাজে ঝাঁপ দেবেন?

Windows-এর নতুন সংস্করণ প্রকাশ না করার জন্য Microsoft-এর পরিকল্পনা সম্পর্কে আপনি কী মনে করেন?

ইমেজ ক্রেডিট:Project 366 #174:220612 A Night on the Tiles


  1. Microsoft Windows PowerToys কি?

  2. উইন্ডোজ 7 এন্ড অফ লাইফ সম্পর্কে আপনার যা জানা দরকার?

  3. স্থির - উইন্ডোজ 11-এ মাইক্রোসফ্ট স্টোর অনুপস্থিত? আপনি কি করবেন?

  4. আপনার পিসি নষ্ট হওয়া এড়াতে আপনার যা করা উচিত নয় তা এখানে