কম্পিউটার

MTE জন্মদিনের উপহার:1AVCenter (আপডেট:প্রতিযোগিতা শেষ)

আমাদের 5 তম জন্মদিন উদযাপনের অংশ হিসাবে, আমরা আপনাদের সকলের জন্য এক সপ্তাহব্যাপী উপহার ইভেন্ট পরিচালনা করব। আজ আমাদের উপহার ইভেন্ট প্রথম.

শক্তিশালী 1AVCenter হল Windows-এর জন্য একটি অডিও/ভিডিও কেন্দ্র যা আপনাকে আপনার পিসির ভিডিও এবং অডিওর যেকোনো উৎসের রেকর্ড, সম্প্রচার এবং দূরবর্তী নজরদারি করতে দেয়।

1AVCenter-এর পিছনে অন্তর্নিহিত প্রযুক্তিটি হল শুধুমাত্র সাধারণ অডিও এবং ভিডিও রেকর্ডিং, কিন্তু যখন একটি সিরিজ হার্ডওয়্যার ডিভাইস এবং কার্যকারিতাগুলির সাথে মিলিত হয়, তখন এটি নিজেকে একটি অডিও/ভিডিও পাওয়ার হাউসে পরিণত করেছে যা প্রচুর জিনিস করতে সক্ষম। 1AVCenter-এর সাহায্যে, আপনি এখন অনায়াসে একটি স্ক্রিন রেকর্ডিং (সম্পূর্ণ ডেস্কটপের, বা এটির একটি অঞ্চল), আপনার ডেস্কটপের স্ক্রিন ক্যাপচার করতে পারেন, FTP-এর মাধ্যমে একটি ওয়েবসাইটে ডেস্কটপ (স্ক্রিনশট) প্রকাশ করতে পারেন, কার্যকলাপ, সম্প্রচারের জন্য আপনার ডেস্কটপ দূরবর্তীভাবে পর্যবেক্ষণ করতে পারেন ইন্টারনেটে লাইভ অডিও সহ পিসি স্ক্রিন এবং আরও অনেক কিছু।

1AVCenter ব্যবহার করা

আপনি যখন প্রথম শুরু করেন, এটি আপনাকে পূর্ব-কনফিগার করা প্রোফাইলগুলির একটি তালিকা দেখাবে যেগুলি থেকে আপনি চয়ন করতে পারেন৷

MTE জন্মদিনের উপহার:1AVCenter (আপডেট:প্রতিযোগিতা শেষ)

আপনি প্রোফাইল নির্বাচন করার পরে, এটি আপনাকে মূল স্ক্রিনে নিয়ে আসবে যেখানে আপনি রেকর্ডিং করা শুরু করতে পারেন। আপনি লক্ষ্য করবেন যে "ক্রিয়া" বিকল্পটি আপনার বেছে নেওয়া প্রোফাইল অনুযায়ী পরিবর্তিত হবে। উদাহরণস্বরূপ, “পিসি মনিটর করুন এবং স্বয়ংক্রিয়ভাবে ডেস্কটপ কার্যকলাপের ছবি ক্যাপচার করুন " প্রোফাইলে, "অ্যাকশন" বোতামটি "মনিটরিং" বিকল্পের সাথে আসবে যখন "স্ক্রিন রেকর্ডিং" প্রোফাইলে "অ্যাকশন" মেনুতে একটি "রেকর্ডিং" বিকল্প প্রদর্শিত হবে।

MTE জন্মদিনের উপহার:1AVCenter (আপডেট:প্রতিযোগিতা শেষ)

আপনি যদি "মনিটরিং" প্রোফাইল নির্বাচন করে থাকেন, 1AVCenter একটি অন্তর্নির্মিত ওয়েব সার্ভারের সাথে আসে যা আপনাকে আপনার ডেস্কটপে চলমান কার্যকলাপগুলিকে দূরবর্তীভাবে নিরীক্ষণ করতে দেয়। আপনি কর্মস্থলে থাকাকালীন আপনার হোম ডেস্কটপ নিরীক্ষণ করতে এটি ব্যবহার করতে পারেন।

মূল স্ক্রীন থেকে, আপনি মেনু বারের ঠিক নীচে 1, 2, 3… বোতামে ক্লিক করে সহজেই বিভিন্ন প্রোফাইলে যেতে পারেন। প্রতিটি বোতাম একটি ভিন্ন প্রোফাইল প্রতিনিধিত্ব করে৷

MTE জন্মদিনের উপহার:1AVCenter (আপডেট:প্রতিযোগিতা শেষ)

গিভওয়ে

1AvCenter হল অডিও/ভিডিও সফ্টওয়্যারের একটি সম্পূর্ণ স্যুট এবং প্রতি কপির দাম $99.95৷ আমরা 10টি কপি দিতে পেরে আনন্দিত৷

আপডেট করুন :প্রতিযোগিতা শেষ হয়েছে৷ বিজয়ী তালিকার জন্য অনুগ্রহ করে আবার চেক করুন৷

এটাই.

18 নভেম্বর, 2012 এ প্রতিযোগিতা শেষ হবে।

সদয় স্পনসরশিপের জন্য PCWinSoft কে ধন্যবাদ। আপনি একটি উপহার স্পনসর করতে চান, এখানে আমাদের সাথে যোগাযোগ করুন

1AVCenter


  1. কিভাবে ডেস্কটপের মাধ্যমে উবুন্টু, লিনাক্স মিন্ট বা প্রাথমিক ওএস আপডেট করবেন

  2. উবুন্টু 21.04 এ MATE ডেস্কটপ 1.26 এ কিভাবে আপডেট করবেন

  3. কিভাবে গেটওয়ে ডেস্কটপ বা ল্যাপটপ BIOS আপডেট করবেন

  4. কিভাবে উইন্ডোজ 11 পিসি আপডেট করবেন