কম্পিউটার

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

উইন্ডোজ একটি সিস্টেম পুনরুদ্ধার বৈশিষ্ট্য সহ আসে যা আপনাকে পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করতে এবং আপনার সিস্টেম ক্র্যাশ হওয়ার ক্ষেত্রে এটিকে পুনরুদ্ধার করতে দেয়। আপনি যদি একটি সহজ এবং আরও দরকারী সিস্টেম পুনরুদ্ধার সরঞ্জাম খুঁজছেন, SysRestore Pro হল একটি টুল যা আপনি ব্যবহার করতে পারেন এবং আমাদের কাছে উপহার দেওয়ার জন্য 10 টি কপি রয়েছে৷ সম্পূর্ণ পর্যালোচনা এবং উপহারের বিশদ বিবরণের জন্য পড়ুন৷

SysRestore Pro হল উইন্ডোজের জন্য একটি হালকা, সহজ এবং দরকারী সিস্টেম পুনরুদ্ধার সরঞ্জাম৷ এটি সময়সূচীতে একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করে এবং আপনাকে স্ন্যাপশট থেকে সহজেই পুনরুদ্ধার করতে দেয়। এটি সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে আপনি স্ন্যাপশট থেকে ফাইলগুলি (যা আপনি দুর্ঘটনাক্রমে মুছে ফেলেছেন) পুনরুদ্ধার করতে পারেন। এমনকি এটি আপনাকে পুনরুদ্ধার করার আগে ফাইলগুলির পূর্বরূপ দেখতে দেয়।

ইনস্টলেশন

1. এখানে SysRestore Pro ডাউনলোড করুন এবং আপনার উইন্ডোজে ইনস্টলারটি চালান। এটি 32-বিট এবং 64-বিট উভয় সিস্টেমেই কাজ করবে।

2. ইনস্টলেশন চলাকালীন, এটি আপনাকে অন্যান্য সিস্টেম পুনরুদ্ধার সফ্টওয়্যার নিষ্ক্রিয়/আনইন্সটল করার জন্য অনুরোধ করবে যাতে সম্পূর্ণ ব্যাকআপ অপারেশন অন্য অ্যাপ্লিকেশন দ্বারা বাধাগ্রস্ত না হয়।

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

এটি উইন্ডোজ ডিফল্ট সিস্টেম পুনরুদ্ধার এবং ডিস্ক ডিফ্রাগমেন্টার নির্ধারিত টাস্ক বৈশিষ্ট্যগুলিকে অক্ষম করবে৷

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

অবশেষে, ইনস্টলেশনের পরে, এটি স্বয়ংক্রিয়ভাবে সিস্টেমটি পুনরায় বুট করবে (নিশ্চিত করুন যে আপনি ইনস্টলেশনের সাথে এগিয়ে যাওয়ার আগে আপনার কাজ সংরক্ষণ করেছেন)। রিবুট করার সময়, এটি আপনার সিস্টেমের জন্য প্রথম স্ন্যাপশটও তৈরি করবে৷

ব্যবহার

পুনরায় চালু করার পরে, আপনি আপনার স্টার্ট মেনু থেকে SysRestore Pro অ্যাপ্লিকেশনটি খুলতে পারেন। এটি আপনি দেখতে পাবেন – সহজ বিন্যাস এবং সহজ নেভিগেশন।

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

এখান থেকে, আপনি শেষ নেওয়া স্ন্যাপশটটির টাইমস্ট্যাম্প দেখতে পারেন এবং আপনি একটি নতুন সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করতে বা বিদ্যমান স্ন্যাপশট থেকে পুনরুদ্ধার করতে পারেন।

একটি নতুন সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করার সময়, এটি আপনাকে একটি নাম লিখতে অনুরোধ করবে (যাতে আপনি ভবিষ্যতে এটি চিনতে পারেন)। "তৈরি করুন" টিপে স্ন্যাপশট করার প্রক্রিয়া শুরু হবে এবং পুরো প্রক্রিয়াটি খুব দ্রুত (আমার মেশিনে 3 সেকেন্ডের কম)। অবশ্যই, যদি আপনার কাছে একাধিক TB ফাইল থাকে, তাহলে স্ন্যাপশট তৈরি করতে আরও ফাইল লাগবে।

একবার স্ন্যাপশটটি সম্পূর্ণ হয়ে গেলে, আপনি এটিকে "লক" করতে পারেন যাতে এটি নিয়মিত পরিষ্কারের সময় সরানো হবে না।

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

পুনরুদ্ধার প্রক্রিয়াটিও একটি সহজ কাজ, যদিও এটি কার্যকর করার পরে এটি ভীতিকর মনে হতে পারে (নতুনদের জন্য)। একবার আপনি পুনরুদ্ধার করার জন্য স্ন্যাপশটটি নির্বাচন করলে এবং "পুনরুদ্ধার" বোতামে ক্লিক করলে, সিস্টেমটি পুনরায় বুট হবে এবং আপনাকে পুনরুদ্ধার স্ক্রিনে নিয়ে আসবে (যখন আপনি আপনার কম্পিউটার বুট করতে পারবেন না তখন কালো স্ক্রীনটি দেখায়)। আপনাকে কেবল স্বাভাবিক হিসাবে এগিয়ে যেতে হবে (যদি অনুরোধ করা হয়, "সাধারণভাবে উইন্ডোজ শুরু করুন) নির্বাচন করুন এবং পুনরুদ্ধার সম্পূর্ণ করতে এটিকে দুবার রিবুট করতে দিন। এটি হয়ে গেলে, এটি আপনাকে উইন্ডোজ ডেস্কটপে ফিরিয়ে আনবে।

কনফিগারেশন বিকল্প

কনফিগারেশন বিকল্পগুলিতে, আপনি স্ন্যাপশটগুলিতে অন্তর্ভুক্ত করার জন্য পার্টিশনগুলি যোগ/মুছে ফেলতে পারেন, নিয়মিত বিরতিতে স্ন্যাপশট চালানোর সময়সূচী করতে পারেন (ন্যূনতম 1 ঘন্টা ব্যবধানে) এবং এমনকি একটি পাসওয়ার্ড সেট করতে পারেন যাতে আপনি শুধুমাত্র নিজেকে অ্যাপ্লিকেশনটি অ্যাক্সেস করতে পারেন। এবং আপনার স্ন্যাপশট (স্ন্যাপশট ফাইলগুলি ডিফল্টরূপে লুকানো থাকে)।

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করা হচ্ছে

আপনি যদি ঘটনাক্রমে কিছু গুরুত্বপূর্ণ ফাইল মুছে ফেলে থাকেন তবে আপনি জেনে খুশি হবেন যে SysRestore Pro আপনাকে স্ন্যাপশট থেকে পৃথক ফাইল পুনরুদ্ধার করতে দেয়। বাম প্যানেলে "রেসকিউ ফাইল" ক্লিক করুন এবং আপনার ফাইলগুলি পুনরুদ্ধার করতে স্ন্যাপশটটি নির্বাচন করুন৷

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

স্ন্যাপশটে ফাইলগুলির তালিকা চেক করার সময়, আপনি নথির ধরন - ছবি, সঙ্গীত, ভিডিও ইত্যাদি ব্যবহার করে ফিল্টার আউট করতে পারেন৷

SysRestore Pro রিভিউ + Giveaway (প্রতিযোগিতা শেষ)

একবার আপনি আপনার ফাইল(গুলি) সনাক্ত করলে, তাদের পাশে একটি চেক রাখুন এবং "পরবর্তী" ক্লিক করুন। তারপরে আপনি এটিকে একটি নির্দিষ্ট ফোল্ডারে বা এর আসল অবস্থানে পুনরুদ্ধার করতে পারেন৷

ফ্রি গিভওয়ে

মেক টেক ইজিয়ারের পাঠকদের কাছে দেওয়ার জন্য SysRestore Pro-এর জন্য 10টি লাইসেন্স কী পেয়ে আমরা আনন্দিত। স্পন্সরশিপের জন্য জিয়া সফটওয়্যারকে অনেক ধন্যবাদ। এখানে আপনি কিভাবে আপনার অনুলিপি জিততে পারেন:

1. আমাদের Facebook পেজে যান এবং Giveaway কোডে ক্লিক করুন। কোডটি অ্যাক্সেস করার জন্য আপনাকে আমাদের ফেসবুক পেজকে "লাইক" করতে হবে।

বিকল্পভাবে, আপনি যদি Facebook ব্যবহারকারী না হন, তাহলে আপনি কোডের জন্য আমাদের Twitter স্ট্রীম এবং Google+ পৃষ্ঠাও দেখতে পারেন৷

2. দেওয়া কোড সহ নীচের ফর্মটি লিখুন৷ আপনি যদি পুরস্কার জেতার ভাগ্যবান হন তবে এই ফর্মটি আমাদের আপনার সাথে যোগাযোগ করতে দেয়।

দ্রষ্টব্য :প্রতিযোগিতা শেষ হয়েছে

বিজয়ী:

  1. থমাস সন্ডার্স
  2. সন্তোসা সাহু
  3. Rados?aw Ko?tek
  4. অন্ধকার
  5. Grr
  6. রবার্ট লি
  7. হারবার ওলমো
  8. ভিক
  9. লঙ্গিনাস
  10. নিশ্চিত

3. এই পোস্টটি Facebook, Twitter বা Google Plus-এ শেয়ার করুন৷

এটাই।

প্রতিযোগীতা 24শে সেপ্টেম্বর, 2012 এ শেষ হবে।

এই দুর্দান্ত ভিডিও সফ্টওয়্যারটি স্পনসর করার জন্য Sysnew.com কে ধন্যবাদ। আপনি যদি একটি উপহার স্পনসর করতে চান, এখানে আমাদের সাথে যোগাযোগ করুন।

SysRestore Pro $29.95 এ উপলব্ধ।


  1. Akaso V50 Pro অ্যাকশন ক্যামেরা - পর্যালোচনা এবং উপহার

  2. কিভাবে Windows 10 এ একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করবেন

  3. কিভাবে উইন্ডোজ 10 এ সিস্টেম পুনরুদ্ধার সক্ষম করবেন

  4. Windows 11 এ সিস্টেম রিস্টোর কিভাবে ব্যবহার করবেন