কম্পিউটার

Calq:আপনার নখদর্পণে একটি দ্রুত ক্যালকুলেটর

Calq:আপনার নখদর্পণে একটি দ্রুত ক্যালকুলেটর

অন্য সবাই কীভাবে কাজ করে সে সম্পর্কে আমি জানি না, তবে আমি এমন একজন ব্যক্তি যাকে সর্বদা দ্রুত গণনা করতে হয়। একটি সাধারণ "পরিবর্তন কত" বা "আমাকে সবকিছুর জন্য কত টাকা দিতে হবে" থেকে শুরু করে "এই USD (US ডলার) এর জন্য কত IDR (ইন্দোনেশিয়ান রুপিয়া - আমার দেশের মুদ্রা) দিতে হবে"। আমার সেলফোনে আমার ক্যালকুলেটর অ্যাপ আছে আমি রাস্তায় চলার সময় যা কিছু গুনতে হবে তার জন্য; কিন্তু আমার কম্পিউটারের সামনে - ম্যাক বা উইন্ডোজ, আমি Calq ব্যবহার করি।

অতিরিক্ত ঘণ্টা এবং হুইসেল সহ ইতিমধ্যেই অনেকগুলি ক্যালকুলেটর অ্যাপ্লিকেশন রয়েছে৷ কেন এটি বেছে নিন?

ভাল, কারণ এটি দ্রুত, সুন্দর এবং সহজ৷

Calq দিয়ে দ্রুত গণনা

Calq-এর পিছনের ধারণা হল একটি ক্যালকুলেটর হাতে থাকা যখন আপনাকে কিছু প্রাথমিক গণনা দ্রুত করতে হবে। আপনি এটি বের করুন, হিসাব করুন এবং আপনি যা করছেন তাতে ফিরে যান। Calq চুপচাপ আপনার পথ থেকে অদৃশ্য হয়ে যাবে।

এটি কার্যকরভাবে ব্যবহার করতে, আপনাকে আপনার অ্যাকাউন্ট পছন্দগুলিতে একটি স্টার্টআপ আইটেম হিসাবে Calq যোগ করতে হবে। আপনার স্টার্টআপ প্রক্রিয়াটি ফুলে যাওয়া নিয়ে চিন্তা করবেন না কারণ এটি এতই ছোট যে আপনি এর অস্তিত্ব অনুভব করতে পারবেন না।

Calq:আপনার নখদর্পণে একটি দ্রুত ক্যালকুলেটর

প্রথমবার স্টার্টআপে (নির্বাচিত হটকি সংমিশ্রণ এবং ডিসপ্লের অবস্থান সহ) বেশ কয়েকটি পছন্দের সাথে টুইক করার পরে, Calq পটভূমিতে চুপচাপ বসে থাকবে এবং যতক্ষণ না আপনি এটিকে ডেকে আনেন ততক্ষণ নিজেকে আর দেখাবে না।

Calq:আপনার নখদর্পণে একটি দ্রুত ক্যালকুলেটর

যখনই আপনার গণনা করার তাগিদ থাকে, কেবল হটকি টিপুন। আমার ম্যাকের একটি বিকল্প + কমান্ড + সি সেট করা আছে, তবে আপনি এটিকে আপনার ইচ্ছামত সেট করতে পারেন। একটি ছোট স্বচ্ছ উইন্ডো প্রদর্শিত হবে এবং আপনি সেখানে নম্বর রাখতে কম্পিউটার কীবোর্ড ব্যবহার করতে পারেন। এই ছোট উইন্ডোটি ততক্ষণ পর্যন্ত থাকবে যতক্ষণ কীবোর্ডের কার্যকলাপ থাকবে। আপনি যদি কয়েক সেকেন্ডের জন্য কিছু টাইপ না করেন তবে আপনি এটিকে আবার সক্রিয় না করা পর্যন্ত Calq নিজেকে লুকিয়ে রাখবে। আপনি যদি অন্য অ্যাপ্লিকেশন সক্রিয় করেন তবে Calq অবিলম্বে নিজেকে লুকিয়ে রাখবে।

সেখানে আপনি এটি আছে. ব্যবহারিক ক্যালকুলেটর অ্যাপের আমার ব্যক্তিগত পছন্দ। আপনার যদি অন্য প্রিয় বিকল্প থাকে, আমি সব কান. নীচের মন্তব্য ব্যবহার করুন.


  1. আপনার পিসি স্প্রিং-ক্লিনিং:5টি জিনিস যা আপনাকে করতে হবে

  2. দ্রুত পরামর্শ:আপনার ম্যাকের ক্যালকুলেটর অ্যাপ ব্যবহার করে ইউনিট রূপান্তর করুন

  3. আপনার অনলাইন পরিচয় মুছে ফেলার ৫টি দ্রুত উপায়

  4. আপনার পিসিতে কীভাবে দ্রুত এবং নিয়মিত রক্ষণাবেক্ষণ করবেন