কম্পিউটার

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

2018 সালে macOS Mojave এর আগমনের সাথে, Mac ব্যবহারকারীরা তাদের চোখের সামনে বিরক্তিকর স্ট্যাটিক ওয়ালপেপার থেকে দূরে থাকতে পারে এবং আরও আকর্ষণীয় এবং গতিশীল ওয়ালপেপার শৈলীর জন্য আশা করতে পারে। আপনার ডেস্কটপে সূর্যের অবস্থান পরিবর্তন করা থেকে শুরু করে আপনার স্ক্রিনে বিভিন্ন যৌক্তিক ছবি লক্ষ্য করা পর্যন্ত, আপনার অভিজ্ঞতা ভিন্নভাবে লাভ করবে।

যদিও আপনি লক্ষ্য করতে পারেন যে অ্যাপল নিজেই দুটি গতিশীল ওয়ালপেপার সরবরাহ করে, শুরুতে, তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলি ইতিমধ্যেই ম্যাক ওএস মোজাভে ওয়ালপেপারের সাথে স্ট্যাক করা হয়েছে। এই ওয়েবসাইটগুলিতে উপলব্ধ বিভিন্ন বিকল্প থেকে, আপনার প্রিয় ম্যাকবুক ডায়নামিক ওয়ালপেপার চয়ন করুন এবং নিজেরাই যাদুটি দেখুন৷

কিভাবে আপনার 'নিজের' ডায়নামিক ওয়ালপেপার সেট আপ করবেন?

তাই আপনি একটি Mac OS Mojave ডেস্কটপ ওয়ালপেপার ডাউনলোড করার জন্য এগিয়ে যাওয়ার আগে, আমরা আপনাকে জানাতে চাই যে আপনার সৃজনশীলতা এমনকি স্ক্রিনেও টিকে থাকতে পারে, এটি একটি তৃতীয় পক্ষের অ্যাপ ব্যবহার করে মাত্র কয়েক মিনিটের ব্যাপার৷

1. ডাইনাপার

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

HEIC ফরম্যাটে আপনার পছন্দের একটি ছবি টেনে আনবেন এবং নামবেন কি? Dynaper বেশ স্মার্ট এবং আপনার স্ক্রিনে চিত্র প্রদর্শনের সময়কাল পরিবর্তন করতে EXIF ​​মেটাডেটা সনাক্ত করে। আপনি যদি ওয়ালপেপারে সোলার শিফটিং খুঁজছেন, সোলার উইজার্ড ব্যবহার করুন! যদিও এই অ্যাপটি নিজেই প্রতিটি ওয়ালপেপারের জন্য সময়কাল সুপারিশ করবে, কাস্টমাইজেশন শুধুমাত্র আপনার হাতে।

অন্যান্য সাহায্যকারী টুলের মধ্যে রয়েছে টাইম হেল্পার, সোলার হেল্পার এবং HEIC মেটাডেটা।

এখানে ডাইনাপার ডাউনলোড করুন!

 2. ডায়নামিক ওয়ালপেপার ক্লাব

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

এখানে ইতিমধ্যে উপস্থিত একাধিক গতিশীল ওয়ালপেপার ছাড়াও, ডায়নামিক ওয়ালপেপার ক্লাব 'তৈরি করুন' ট্যাবের সাথে আসে। এই ট্যাবটি আপনাকে সাইন-ইন করতে, একাধিক ছবি আপলোড করার অনুমতি দেয় যার পরে আপনি সময় মোড নির্বাচন করতে পারেন, শৈলীর পূর্বরূপ দেখতে পারেন এবং এটি হয়ে গেছে!

এর সাথে, আপনাকে প্রতিটি ছবির নাম এবং ট্যাগ লিখতে হবে। আপনার চিত্রগুলি যদি মেটাডেটা ধারণ করে তবে প্রদর্শন সময়ের জন্য পরামর্শ পায়৷ যদি এটি না থাকে তবে আপনি ম্যানুয়ালি মোডটি নির্বাচন করতে পারেন। প্রদর্শনের জন্য পাবলিক লাইব্রেরিতে চূড়ান্ত চিত্রটি আপলোড করুন এবং আপনি যদি এটি এড়াতে চান তবে পাবলিক ওয়ালপেপার বক্সটি আনচেক করুন৷

ডায়নামিক ওয়ালপেপার ক্লাবে পৌঁছান!

ম্যাক ওএস মোজাভে ডেস্কটপ ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইটগুলি

এখন আমরা আপনার গতিশীল মনোভাবের জন্য ডায়নামিক ওয়ালপেপার ধারণ করে এমন ওয়েবসাইটগুলির মাধ্যমে হাঁটব৷

1. DynWalls

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

নিয়মিতভাবে নতুন গতিশীল ওয়ালপেপারের সাথে আপডেট করা হলে অবদান রাখলে, Dynwalls আপনাকে কখনোই হতাশ করবে না। এটি থেকে বেছে নেওয়ার জন্য পৃথিবী, বৃহস্পতি, শহর, স্পেস স্টেশন, ইত্যাদির মতো জেনারের আধিক্য রয়েছে৷ হ্যাঁ, তাদের বেশিরভাগই NASA সম্পদের ডিজাইন বেস সহ স্পেস-থিমযুক্ত, আপনি এই পৃথিবীতে ভিন্নভাবে ঘুরে বেড়াতে পছন্দ করবেন।

ডিনওয়ালে পৌঁছান!

2. ডায়নামিক ওয়ালপেপারের ক্লাব গ্যালারি

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

এখন, এটি এমন জায়গা যেখানে আপনি কিছু অর্জন না করে চলে যাবেন না। হ্যাঁ, কাস্টমাইজড ওয়ালপেপার তৈরি করার জন্য আমরা ডায়নামিক ওয়ালপেপার ক্লাব সম্পর্কে আগেই কথা বলেছি কিন্তু শুধু এর গ্যালারিটি দেখুন। ল্যান্ডস্কেপ ডিজাইন, স্পেস সাইকেল, অ্যানিমেশন, স্পেসশিপ এবং যা নেই তা এখানে পাওয়া যায়। তাই, আপনি যদি ম্যাক ডায়নামিক ওয়ালপেপার খুঁজছেন তাহলে যেকোন মূল্যে এই ওয়েবসাইটটি মিস করার সাহস করবেন না৷

ডায়নামিক ওয়ালপেপার ক্লাবে পৌঁছান!

3. 24 ঘন্টা ওয়ালপেপার

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

এই ম্যাকবুক ডায়নামিক ওয়ালপেপার অ্যাপটি একাধিক ওয়ালপেপার অফার করে যা দিনের সময়ের সাথে মেলে গতিশীলভাবে পরিবর্তিত হয়। এখানকার সমস্ত ছবি নিউইয়র্ক, প্যারিস, আমস্টারডাম, টোকিও ইত্যাদির মতো বিশ্বের সুন্দর জায়গায় তোলা হয়েছে এবং 5K রেজোলিউশনে উপলব্ধ৷ মজার বিষয় হল, বর্তমান অবস্থানের উপর ভিত্তি করে দিনের পুরো সময়কাল নিষ্পত্তি করতে প্রতিটি ক্রমটিতে 30টিরও বেশি চিত্র রয়েছে। দারুন, তাই না?

24 ঘন্টা ওয়ালপেপারে পৌঁছান!

4. জেটসন ক্রিয়েটিভ

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

ম্যাক ওএস মোজাভে ডেস্কটপ ওয়ালপেপার খুঁজে পাওয়ার জন্য এমন একটি আকর্ষণীয় জায়গা, জেটসন ক্রিয়েটিভের মধ্যে বেছে নেওয়ার জন্য প্রধানত 4টি গতিশীল ওয়ালপেপার রয়েছে। সান ফ্রান্সিসকো থেকে ইন্টারন্যাশনাল স্পেস স্টেশন, নিউ ইয়র্ক থেকে হাই সিয়েরা পর্যন্ত, 24-ঘন্টা ব্যবধান দেখার জন্য আশ্চর্যজনক।

এখন আপনি যদি এই 4টি পছন্দ করেন তবে তাদের অ্যাপ স্টোর থেকে আরও কিছু আশ্চর্যজনক ওয়ালপেপার নিন!

জেটসন ক্রিয়েটিভ পর্যন্ত পৌঁছান!

5. GenoApps

ম্যাকস মোজাভের জন্য ডাইনামিক ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

এই ওয়েবসাইটটিতে 2টি ম্যাক ডায়নামিক ওয়ালপেপার রয়েছে যা পরীক্ষা করার জন্য, উভয়ই আর্থ। মজার ব্যাপার হল, উভয়ই একটি স্যাটেলাইট ভিউ দেখায় এবং আমেরিকান টাইম জোনের কথা মাথায় রেখে প্রস্তুত করা হয়।

GenoApps পৌঁছান!

কিভাবে Mac OS Mojave ডায়নামিক ওয়ালপেপার সেট আপ করবেন?

আপনি ব্যাকড্রপ হিসাবে সেট করার জন্য নির্দিষ্ট HEIC চিত্রটি নির্বাচন করার সাথে সাথে, ফাইলটিতে ডান-ক্লিক করুন এবং 'ডেস্কটপ ওয়ালপেপার সেট করুন' নির্বাচন করুন, ঠিক যেমন আপনি সাধারণ পটভূমি পরিবর্তনের জন্য চয়ন করেন৷

একই সময়ে, আপনি সেটিংসে যেতে পারেন, ডেস্কটপ এবং স্ক্রিনসেভার বেছে নিতে পারেন এবং প্লাস বোতামে ক্লিক করতে পারেন। অবশেষে, নিষ্পত্তি করা ওয়ালপেপার নির্বাচন করুন. এবং এটা হয়ে গেছে!

র্যাপ-আপ!

তাই এখন আপনাকে অবশ্যই আপনার নিজের শর্তে ওয়ালপেপারে কাস্টমাইজেশন সম্পর্কে সচেতন হতে হবে, কীভাবে একটি নতুন আশ্চর্যজনক macOS Mojave ওয়ালপেপার ডাউনলোড করবেন এবং অবশ্যই, আপনি কীভাবে এটি সেট আপ করতে পারেন। যারা ওয়ালপেপারে গতিশীল মনোভাব দেখছেন তাদের জন্য এই সম্পূর্ণ নির্দেশিকাটি অবশ্যই উপযুক্ত।

আপনার যদি যোগ করার জন্য কোন পরামর্শ থাকে, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে একই ভাগ করুন! এবং Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করতে ভুলবেন না৷


  1. এখানে আপনার অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য সেরা ডায়নামিক ওয়ালপেপার রয়েছে

  2. বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

  3. Windows 10 8 এবং 7 এর জন্য 5 সেরা ডাউনলোড ম্যানেজার

  4. বিনামূল্যে সঙ্গীত ডাউনলোড করার জন্য ৭টি সেরা ওয়েবসাইট 2022