কম্পিউটার

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

সময় কাটাতে গেলে, পিসি গেমগুলি প্রতিটি গেম প্রেমীর জন্য প্রথম পছন্দ। যাইহোক, কখনও কখনও এটির উচ্চ খরচের কারণে আপনার প্রিয় গেমটি খেলা কঠিন। এটি সেই সময় যখন আপনি এটি বিনামূল্যে ডাউনলোড করতে চান। কখনও কখনও, আপনি কোনও অর্থ প্রদান এড়াতে এটি অবৈধভাবে ডাউনলোড করার কথাও ভাবতে পারেন। কিন্তু, এটা জানা গুরুত্বপূর্ণ যে লাইসেন্স ছাড়া যেকোনও বিষয়বস্তু ডাউনলোড করা একটি অপরাধ এবং আপনাকে কারাগারের পিছনে ফেলতে পারে। যাইহোক, আপনি যদি বিনামূল্যে পিসি গেম ডাউনলোড করতে চান তবে আপনাকে কোন কষ্ট করতে হবে না কারণ অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলি বিনামূল্যে গেম ডাউনলোড করার প্রস্তাব দেয়।

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইটগুলি

1. বাড়ির উৎপত্তি:

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

অরিজিন পেশাদার গেমারদের মধ্যে একটি জনপ্রিয় নাম এবং এটি প্রতিবার কোনো চার্জ ছাড়াই একটি প্রিমিয়াম গেম দেয়। বিনামূল্যের গেমটি একটি ডেমো বা ট্রায়াল নয় বরং সম্পূর্ণ সংস্করণ এবং সম্প্রসারণ। অরিজিন অন দ্য হাউস-এ ব্যাটলফিল্ড V, ফিফা 18, পেগল ইত্যাদি গেমের বিশাল পরিসর রয়েছে। যদিও, প্রতিটি গেম প্রতিবার পাওয়া যায় না এবং এটি কোন গেমটি দিচ্ছে তা পরীক্ষা করার জন্য আপনাকে ওয়েবসাইটে যেতে হবে বলে মনে করা হচ্ছে। সেদিন দূরে।

এখানে যান

2. স্ট্রিম উপহার:

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

SteamGifts হল গেমারদের একটি পুল যা একটি সম্প্রদায় গঠন করে এবং উপহার হিসাবে গেমগুলিকে স্পনসর করে৷ আপনি একবার তাদের ওয়েবসাইটে গেলে, আপনাকে শুধু আপনার প্রোফাইল তৈরি করতে হবে, যা কমিউনিটি সদস্যদের জানার জন্য প্রয়োজন যে আপনি একটি গেম জিতেছেন কিনা বা আপনি অন্য সদস্যদের কাছে একটি গেম স্পনসর করছেন কিনা। আপনি ওয়েবসাইটে প্রচুর গেম খুঁজে পেতে পারেন যা আপনি এক টাকাও পরিশোধ না করে দাবি করতে পারেন। আপনাকে যা নিশ্চিত করতে হবে তা হল একটি প্রোফাইল তৈরি করা যা নিশ্চিত করে যে আপনি আপনার গেম উপহারটি রিডিম করেননি।

এখানে যান

3. রেডডিট:

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

ফ্রি পিসি গেমের ক্ষেত্রে, রেডডিট তার 'ফ্রিগেমস' সাবরেডিট সহ চার্টের শীর্ষে রয়েছে। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি গেমের ধন খুঁজে পেতে পারেন এবং সেগুলি আপনার কম্পিউটারে ডাউনলোড করতে পারেন। রেডডিট সম্প্রদায় ভিত্তিক পোস্টগুলিতে কাজ করে, যেখানে এই সাবরেডিটের সদস্যরা অন্যান্য সম্প্রদায়ের সদস্যদের জন্য এই বিনামূল্যের গেমগুলি পোস্ট করে। একবার আপনি Reddit-এ হয়ে গেলে, নিশ্চিত করুন যে আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করেছেন, যেটি এতে থাকা যেকোনো বিষয়বস্তু অ্যাক্সেস করতে হবে।

এখানে যান

4. আইজিএন বিটা গিভওয়ে:

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

আপনি যদি বিনামূল্যের জন্য প্রিমিয়াম গেমস খুঁজছেন, IGN বিটা গিভওয়ে আপনাকে এটি পেতে সাহায্য করতে পারে। ওয়েবসাইটটিতে গেমগুলির একটি বিশাল সংগ্রহ রয়েছে যা তার সদস্যদের জন্য বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ। তাছাড়া, আপনি যদি প্রাইম মেম্বার হন, তাহলে আপনি আপনার বিটা কোড ব্যবহার করে সমস্ত পেইড গেমে সম্পূর্ণ অ্যাক্সেস পাবেন।

এখানে যান

5. GOG:

বিনামূল্যে এবং আইনত পিসি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট

GOG GOG লিমিটেড দ্বারা রক্ষণাবেক্ষণ করা হয়, যা জনপ্রিয় সিডি পকেটের একটি সহায়ক সংস্থা। ওয়েবসাইট, GOG হল একটি ডিস্ট্রিবিউশন প্রোগ্রাম প্ল্যাটফর্ম যেখানে গেমগুলি রয়েছে৷ GOG হল Ubisoft-এর গেমগুলির একটি অনুমোদিত ডিস্ট্রিবিউটর কারণ 2009 সালে চুক্তিটি আবার স্বাক্ষরিত হয়েছিল৷ GOG হয়তো ততটা গেম বিনামূল্যে প্রদান করতে পারে না, কিন্তু এটি আপনাকে প্রতি বছর প্রিমিয়াম গেমগুলিকে তার উপহারের মধ্যে দিতে দেয়৷

এখানে যান

সামগ্রিকভাবে, আপনার পিসির জন্য বিনামূল্যে গেম ডাউনলোড করার জন্য প্রচুর ওয়েবসাইট রয়েছে যেগুলির কোনও লুকানো শর্ত নেই। আপনি একটি পয়সা পরিশোধ ছাড়াই পিসি গেম বিনামূল্যে করতে উপরের যে কোনো ওয়েবসাইট দেখতে পারেন। যাইহোক, এটা জানা গুরুত্বপূর্ণ যে আপনি এমন গেম ডাউনলোড করবেন না যা এটি বিনামূল্যে বলে দাবি করে এবং প্রয়োজনীয় নিরাপত্তা শংসাপত্র নেই। আপনি যদি পিসির জন্য বিনামূল্যে গেম ডাউনলোড করার আরও কিছু টিপস এবং কৌশল জানেন তবে নীচের মন্তব্যে আমাদের জানান৷


  1. Windows 10,11 PC এর জন্য 9 সেরা ফ্রি অফলাইন/অনলাইন রেসিং গেম

  2. 2022 সালে অ্যাপল টিভির জন্য 15 সেরা গেম

  3. Windows 10 8 এবং 7 এর জন্য 5 সেরা ডাউনলোড ম্যানেজার

  4. বিনামূল্যে সঙ্গীত ডাউনলোড করার জন্য ৭টি সেরা ওয়েবসাইট 2022