কম্পিউটার

iOS 7-এ ঘন ঘন অবস্থানগুলি অক্ষম করে অ্যাপল স্টকিং বন্ধ করুন

iOS 7-এ ঘন ঘন অবস্থানগুলি অক্ষম করে অ্যাপল স্টকিং বন্ধ করুন

iOS 7 এর সাথে, অ্যাপল ফ্রিকোয়েন্ট লোকেশন নামে একটি বিজ্ঞপ্তি কেন্দ্র বৈশিষ্ট্য চালু করেছে। এই বৈশিষ্ট্যটি দীর্ঘ সময় ধরে আপনার ঘন ঘন অবস্থানগুলি ট্র্যাক করে এবং সেগুলিকে টাইমস্ট্যাম্প করে৷ একবার এই ডেটা সংগ্রহ করা হয়ে গেলে, অ্যাপল সেই সময়ে বিজ্ঞপ্তি কেন্দ্রে ব্যক্তিগতকৃত যাতায়াতের ডেটা প্রদর্শন করে যে সময়ে আপনি প্রায়শই পরিদর্শন করা জায়গায় যেতে যাচ্ছেন। উদাহরণস্বরূপ, আপনি যদি সর্বদা সকাল 8:30 টার দিকে কাজের জন্য রওনা হন, তাহলে আপনার আইফোন আপনাকে কর্মস্থলে যেতে আপনার আনুমানিক সময় দেখাবে।

আপনি যদি আমার মতো হন এবং গাড়ি না চালান, তাহলে এই বৈশিষ্ট্যটি আপনার জন্য সম্পূর্ণ অকেজো এবং সম্পূর্ণ ব্যাটারি হগ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যক্রমে, আপনি কয়েকটি দ্রুত পদক্ষেপে এই বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করতে পারেন৷

iOS 7-এ ঘন ঘন অবস্থানগুলি অক্ষম করে অ্যাপল স্টকিং বন্ধ করুন

এটি করতে, আপনার iPhone এ সেটিংস অ্যাপ চালু করুন এবং নিচে স্ক্রোল করুন এবং  গোপনীয়তা -এ আলতো চাপুন বোতাম তারপরে, অবস্থান পরিষেবাগুলি লেবেলযুক্ত বিকল্পটিতে আলতো চাপুন৷ .

এই উইন্ডোর মধ্যে, নীচে স্ক্রোল করুন এবং সিস্টেম পরিষেবাগুলি লেবেলযুক্ত বোতামে আলতো চাপুন . এই উইন্ডোতে আপনি ঘন ঘন অবস্থান লেবেলযুক্ত একটি বিকল্প দেখতে পাবেন এটির ডানদিকে একটি চালু/বন্ধ সুইচ সহ। এই সুইচটিকে বন্ধ অবস্থানে ফ্লিপ করুন৷ .

এটাই-আপনি এখন অ্যাপল-স্টকিং থেকে মুক্ত। বা অন্তত আমরা মনে করি। সেই এনএসএ? ঠিক আছে, আমরা এটা সম্পর্কে খুব বেশি নিশ্চিত নই।

ফিচার ইমেজ সোর্স:অ্যারন পেরেকি


  1. iOS 13 এর নতুন "অ্যাপলের সাথে সাইন ইন করুন" বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন

  2. অ্যাপল ওয়াচে "টাইম টু ওয়াক" বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন

  3. সর্বকালের সেরা iOS অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি

  4. আইওএস 16 এ অদ্ভুত নতুন ফটো কাটআউট বৈশিষ্ট্যটি কীভাবে ব্যবহার করবেন