কম্পিউটার

আপনি কিছু অতিরিক্ত গোপনীয়তার জন্য OS X-এ ছবি এবং ভিডিও এনক্রিপ্ট করতে পারেন

আপনি কিছু অতিরিক্ত গোপনীয়তার জন্য OS X-এ ছবি এবং ভিডিও এনক্রিপ্ট করতে পারেন

কিছু ইমেজ বা ভিডিও ব্যক্তিগত রাখা এবং কিছু nogoodnik এর দৃষ্টির বাইরে নিয়ে চিন্তিত? ভয় নেই, কীচেন অ্যাক্সেস এখানে। আপনি বাজি ধরতেন না যে আপনি OS X-এ একটি সুরক্ষিত নোটে শীর্ষ গোপন ছবি এবং ভিডিও সংরক্ষণ করতে পারেন, তাই না?

কীচেন অ্যাক্সেসের নোটগুলি ট্রিপল ডিইএস অ্যালগরিদমগুলির সাথে এনক্রিপ্ট করা হয়েছে, যা আপনি ব্যক্তিগত রাখার চেষ্টা করছেন তা অর্জন করা আপনার গড় জো বা নর্ডের পক্ষে সত্যিই কঠিন করে তোলে। নিমেষে নিমেষে. নাজ, নাজ।

এখানে কিভাবে নিরাপদে ফ্লাইতে ছবি এবং ভিডিও সংরক্ষণ করা যায়:

  • কীচেন অ্যাক্সেস খুলুন (স্পটলাইট ব্যবহার করুন)
  • ফাইল> নতুন সুরক্ষিত নোটে ক্লিক করুন
  • নোটে আপনার পছন্দের ছবি বা ভিডিও টেনে আনুন
  • অ্যাড বোতামে ক্লিক করুন

একটি মাধ্যমিক টিপ হিসাবে, আপনি আপনার মেনুবারে কীচেন অ্যাক্সেসও রাখতে পারেন যাতে আপনি দ্রুত আপনার লক স্ক্রিন, স্ক্রিনসেভার টগল করতে পারেন এবং এটির জন্য খনন না করেই কীচেন অ্যাক্সেস খুলতে পারেন। শুধু কীচেন অ্যাক্সেস খুলুন, তারপর অ্যাপের জন্য পছন্দগুলি খুলুন (কিচেন অ্যাক্সেস> পছন্দগুলি ) সাধারণ ট্যাবের অধীনে, "মেনুতে কীচেনের স্থিতি দেখান" এ ক্লিক করুন। আপনি এটি সেট আপ করতে চান যাতে আপনি আপনার পছন্দের অ্যাপ্লিকেশনগুলিতে একটি পরিষেবা মেনু থেকে আপনার নতুন নোট খুলতে পারেন৷

আপনি কিচেন অ্যাক্সেস থেকে সরাসরি আপনার ছবি বা নোট খুলতে পারেন। শুধু আপনার নোটে ডাবল ক্লিক করুন, তারপর "শো নোট" বক্সে টিক চিহ্ন দিন। আপনার পাসওয়ার্ড শংসাপত্রের জন্য জিজ্ঞাসা করার জন্য একটি উইন্ডো পপ আপ হবে। এটি ইনপুট করুন, এবং তারপরে আপনার নোট বা চিত্রের সাথে দেখা করা হবে।


  1. সুবিধার জন্য গোপনীয়তা ত্যাগ? আপনি আপনার গোপনীয়তা সংরক্ষণ করতে কি করতে পারেন

  2. প্রযুক্তিগত ক্লান্তি কী এবং আপনি এটি সম্পর্কে কী করতে পারেন?

  3. আপনি কিভাবে আইফোনে অনলি ফ্যান ভিডিও ডাউনলোড করতে পারেন

  4. উইন্ডোজ এবং ম্যাকের জন্য সেরা YouTube ভিডিও ডাউনলোডার