কম্পিউটার

ফোন অকেজো অ্যাপের পরামর্শ দিচ্ছে? এটিকে এখনই থামান

অ্যান্ড্রয়েড মার্শম্যালো এখানে আছে, এবং এমনকি যদি আপনার ডিভাইসটি এখনও আপডেট না করা হয়, আপনি আপগ্রেড ছাড়াই সেরা বৈশিষ্ট্যগুলি পেতে পারেন৷ কিছু পরিবর্তন সহ একটি নতুন অন্তর্নির্মিত অ্যাপ হল Google Now লঞ্চার, যা আপনার অ্যাপ তালিকায় উল্লম্ব স্ক্রোলিং এবং একটি অনুসন্ধান বার যোগ করে।

যাইহোক, অন্যান্য নতুন বৈশিষ্ট্য ততটা জনপ্রিয় নয়। স্ক্রিনের শীর্ষে থাকা নতুন বক্সটি হল আপনার অ্যাপ ড্রয়ারের সামনের দিকে দিনের একটি নির্দিষ্ট সময়ে আপনার ব্যবহার করা অ্যাপগুলিকে আনার জন্য Google এর অনুমিতভাবে বুদ্ধিমান উপায়৷ এগুলি অর্ডার করার কোনও নির্দিষ্ট উপায় ছাড়াই, আপনি এটি স্থানের একটি বিরক্তিকর অপচয় খুঁজে পেতে পারেন। এটা বন্ধ করা যাক।

Now লঞ্চার ব্যবহার করার সময়, লঞ্চার মেনু আনতে কিছু খালি জায়গায় দীর্ঘক্ষণ চাপ দিন। সেটিংস বেছে নিন , এবং স্ক্রিনের নীচে আপনি অ্যাপ সাজেশন দেখতে পাবেন; এগিয়ে যান এবং এটি নিষ্ক্রিয় করুন। অ্যাপটি আপনাকে সতর্ক করবে যে আপনি যদি এটি করেন তবে অ্যাপগুলি আপনার তালিকার শীর্ষে আর প্রদর্শিত হবে না – আমরা ঠিক এটাই চাই, তাই আপনার পছন্দ নিশ্চিত করুন!

ফোন অকেজো অ্যাপের পরামর্শ দিচ্ছে? এটিকে এখনই থামান

আপনি যখন চান না তখন পপ আপ হওয়া অ্যাপগুলির সাথে আপনাকে মোকাবিলা করতে হবে না। আপনি যদি এই ধারণাটি পছন্দ করেন তবে এটির বাস্তবায়ন না করেন তবে Aviate দেখুন, একটি লঞ্চার যা সারা দিন পরিবর্তিত হয়। সম্পূর্ণ ভিন্ন হোমস্ক্রীন চান? আমাদের সেরা অ্যান্ড্রয়েড লঞ্চারগুলির শোডাউন দেখুন৷

আপনি কি এই বৈশিষ্ট্যটি পছন্দ করেন নাকি আপনি এটি অক্ষম করেছেন? আপনার প্রিয় অ্যান্ড্রয়েড লঞ্চার কি? একটি মন্তব্য করুন এবং ওজন করুন!

ইমেজ ক্রেডিট:Shutterstock.com এর মাধ্যমে টুইন ডিজাইন


  1. 10টি জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ আপনার এখনই আনইনস্টল করা উচিত

  2. আপনার Android ফোনে অ্যাপ মুছে ফেলার ৪টি উপায়

  3. Android-এ সেরা 7 টি আমার ফোন অ্যাপ খুঁজুন

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ৮টি অ্যান্টি-থেফট অ্যাপ