কম্পিউটার

Microsofts আপনার ফোন অ্যাপ এখন আপনার পিসিতে অ্যান্ড্রয়েড অ্যাপ চালাতে পারে

Microsoft আপনার ফোন অ্যাপটিকে উইন্ডোজ 10-এর জন্য সেরা অ্যান্ড্রয়েড ম্যানেজমেন্ট অ্যাপ হিসেবে ডিজাইন করছে। এবং আপনি যদি একটি অ্যান্ড্রয়েড ফোনের সাথে Windows 10 ইনসাইডার হন, তাহলে আপনি শুনে খুশি হবেন যে Microsoft আপনাকে অ্যান্ড্রয়েড নিয়ন্ত্রণ করতে অ্যাপটি আপডেট করছে। আপনার পিসিতে অ্যাপস।

আপনার ফোনের আপডেট কি যোগ করে?

উইন্ডোজ ব্লগ পোস্টে সংবাদটি কভার করে, মাইক্রোসফ্ট ব্যাখ্যা করে যে ইনসাইডার পাইপলাইনে কী আসছে। নতুন আপডেট আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ফোনে ইনস্টল করা সমস্ত অ্যাপ দেখাবে। আপনি যখন কোনো অ্যাপে ক্লিক করেন, এটি Windows 10-এর মধ্যে একটি পৃথক উইন্ডোতে বুট হয়।

আপনি যদি একটি নির্দিষ্ট অ্যাপে একটি উজ্জ্বলতা নিয়ে যান, আপনি দ্রুত অ্যাক্সেসের জন্য এটি পছন্দ করতে পারেন। আপনি এটিকে আপনার স্টার্ট মেনুতেও রাখতে পারেন বা আপনার টাস্কবারে পিন করতে পারেন। অ্যাপ তালিকাটি বিজ্ঞপ্তির সংখ্যাও দেখায়, যাতে আপনি আপনার সমস্ত হোয়াটসঅ্যাপ বার্তাগুলি আসার সাথে সাথে সাথে রাখতে পারেন৷

কে আপনার ফোন অ্যাপ আপডেট ব্যবহার করতে পারে?

দুর্ভাগ্যবশত, আপনার ফোন অ্যাপ আপডেটে কিছু বিধিনিষেধ রয়েছে। প্রথমত, আপডেটটি ব্যবহার করার জন্য আপনার একটি সামঞ্জস্যপূর্ণ Samsung Galaxy ফোন প্রয়োজন। আপনার ফোন পৃষ্ঠার জন্য সমর্থিত ডিভাইসগুলিতে গিয়ে এবং "কোন ডিভাইসগুলি উইন্ডোজের সাথে লিঙ্ক সমর্থন করে?" ক্লিক করে আপনি আপনার গ্যালাক্সি সামঞ্জস্যপূর্ণ কিনা তা পরীক্ষা করতে পারেন৷

দ্বিতীয়ত, ডেভ, বিটা বা রিলিজ প্রিভিউ চ্যানেলে আপনার একটি Windows 10 পিসি প্রয়োজন। আপনি যদি তা করেন তবে আপনার কম্পিউটারে পৌঁছানোর জন্য আপনার ফোন আপডেটের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে৷

দুর্ভাগ্যবশত, আপনি সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করলেও, আপডেটটি এখনও নির্মাণাধীন এবং এতে কিছু বাজে বাগ রয়েছে। উদাহরণস্বরূপ, সমস্ত অ্যাপ অডিও আপনার কম্পিউটারের স্পিকারের পরিবর্তে আপনার ফোন থেকে চলবে। এছাড়াও, আপনি যদি এমন একটি অ্যাপ চালু করেন যা স্ক্রিন শেয়ারিং ব্লক করে, তাহলে এটি আপনার পিসিতে একটি কালো স্ক্রিন দেখাবে। তবুও, সময়ের সাথে সাথে এই বাগগুলো অবশ্যই দূর করা হবে।

মাইক্রোসফটের আপনার ফোন অ্যাপের পরবর্তী ধাপ

Microsoft আপনার ফোন অ্যাপ তৈরি করতে চায় যাতে আপনি আপনার পিসির আরাম থেকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটি সম্পূর্ণরূপে ব্যবহার করতে পারেন। নতুন Windows Insider আপডেটের মাধ্যমে, আপনি এখন আপনার Samsung Galaxy ডিভাইস ব্যবহার করে আপনার PC-এ Android অ্যাপ চালু করতে পারবেন।

আপনি যদি এই অ্যাপটির কথা প্রথমবার শুনে থাকেন, তাহলে আমরা আগে আমাদের গাইডে এটি কভার করেছি যে কীভাবে ফটো স্থানান্তর করা যায় এবং Android থেকে পিসিতে পাঠ্য পাঠাতে হয়।


  1. 7টি অ্যান্ড্রয়েড অ্যাপ যা জরুরি অবস্থায় আপনার জীবন বাঁচাতে পারে

  2. আপনার iPhone বা Android ফোন কি ভাইরাস পেতে পারে?

  3. আপনার Android ফোনে অ্যাপ মুছে ফেলার ৪টি উপায়

  4. Android-এ সেরা 7 টি আমার ফোন অ্যাপ খুঁজুন