কম্পিউটার

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

কল্পনা করুন যে আপনি আপনার প্রিয়জনের সাথে একটি ভয়ঙ্কর লড়াই করেছেন, এবং নিছক খারাপ মেজাজে, আপনি তাদের ব্লক করেছেন, বা তারা আপনাকে আপনার আইফোনে ব্লক করেছে। তারপরে, আপনি আইফোনে ব্লক করা চ্যাট মেসেজ করা সম্ভব কিনা তা জানতে ওয়েবে ঝাঁপিয়ে পড়েন বা আপনি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন কি না। আপনি যদি কেউ এই বিষয়ে টিপস খুঁজছেন, আমরা আপনার জন্য একটি সহায়ক নির্দেশিকা নিয়ে আসছি যা এই উভয় প্রশ্নেরই বিস্তারিত উত্তর দেবে। এই বিষয় সম্পর্কে সবকিছু জানতে শেষ পর্যন্ত এই নিবন্ধটি পড়া চালিয়ে যান!

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

আপনি কি iPhone এ ব্লক করেছেন এমন কাউকে টেক্সট করতে পারেন?

আসুন জেনে নিই যে আপনি আপনার আইফোনে ব্লক করা কাউকে সত্যিই টেক্সট করতে পারেন কিনা বা তা করার বিকল্প উপায় আছে কিনা।

না , আপনি কাউকে টেক্সট করতে পারবেন না যদি তারা আপনাকে তাদের আইফোনে ব্লক করে থাকে, অথবা আপনি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারবেন না। আপনি শুধুমাত্র টেক্সট করতে সক্ষম হবেন যদি তারা আপনাকে একই মেসেজিং অ্যাপে আনব্লক করে।

আপনি কি আপনার অবরুদ্ধ কাউকে iMessage পাঠাতে পারেন?

হ্যাঁ , আপনি আপনার iPhone এ ব্লক করেছেন এমন কাউকে একটি iMessage পাঠাতে পারেন৷ কিন্তু আপনি যদি চান যে তারা আপনার পাঠানো iMessage গ্রহণ করুক, তাহলে আপনাকে প্রথমে বার্তা অ্যাপ্লিকেশনে সেগুলি আনব্লক করতে হবে। যতক্ষণ না আপনি তাদের অবরোধ মুক্ত করবেন ততক্ষণ তারা বার্তা পাবেন না।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

আমি কি এখনও এমন কাউকে কল করতে পারি যে আমাকে ব্লক করেছে?

না , যে আপনাকে ব্লক করেছে তাকে আপনি কল করতে পারবেন না। আপনার নম্বরটি ব্লক তালিকাতে তালিকাভুক্ত হবে , এবং আপনি তাদের ফোনে থাকা ব্যক্তির সাথে সংযোগ করতে সক্ষম হবেন না৷

আপনার নম্বর ব্লক করা থাকলে কি *67 কাজ করে?

হ্যাঁ , *67 আপনার নম্বর ব্লক করা থাকলেও কাজ করতে পারে এবং প্রাপক একটি কল পাবেন যে, অজানা কলার . আপনাকে প্রাপকের নম্বর সংখ্যার আগে *67 টাইপ করতে হবে এবং সেই নম্বরে একটি কল করতে হবে। যাইহোক, *67 কোড শুধুমাত্র নিম্নলিখিত দেশে কাজ করবে:

  • মার্কিন যুক্তরাষ্ট্র (AT&T বাদে)
  • কানাডা (ল্যান্ডলাইন)
  • নিউজিল্যান্ড (ভোডাফোন ফোন)

আপনি কি *67 ব্যবহার করে একটি টেক্সট পাঠাতে পারেন?

না , *67 একটি পাঠ্য পাঠাতে ব্যবহার করা যাবে না কারণ এই কোডটি শুধুমাত্র আপনার কলার আইডি লুকায় , আপনার মেসেজিং আইডি নয়। সুতরাং, আপনি আপনার কলার আইডি লুকিয়ে এই কোড দিয়ে কাউকে কল করতে পারেন, কিন্তু আপনি iPhone এ ব্লক করেছেন এমন কাউকে টেক্সট করতে পারবেন না।

ব্লক করা হলে একটি iMessage দেখতে কেমন লাগে?

iMessage এর মাধ্যমে iPhone এ একটি ব্লক করা চ্যাট মেসেজ করার সময়, চ্যাট বুদবুদ সবুজ দেখাবে , এবং পড়া বা দেখা জন্য বার্তা চেকমার্ক প্রদর্শিত হবে না .

একটি ফ্যান্টম পাঠ্য বার্তা কি?

একটি ফ্যান্টম পাঠ্য বার্তা হল একটি প্রকারগল্প যেখানে ব্যবহারকারীরা একটি আগত বার্তা অনুভব করেন এবং চেক করা হলে, এটি তাদের মোবাইল ফোনে প্রদর্শিত হয় না . এটি একটি অনুমান যে আপনার ঘরে একটি পাঠ্য এসেছে এর কারণে:

  • একটি মেসেজিং সিস্টেম সার্ভারে প্রযুক্তিগত ত্রুটি এর ফলে ব্যবহারকারীরা তাদের ফোনে একটি বিজ্ঞপ্তি পাবেন। কিন্তু তারা মেসেজ অ্যাপে কোনো টেক্সট মেসেজ পায় না।
  • এটি ফ্যান্টম রিংিং সিন্ড্রোম এর কারণেও হতে পারে , যেখানে ব্যবহারকারীরা একটি রিং বা কম্পিত শব্দ শোনার সাথে সাথে একটি পাঠ্য বার্তা পাওয়ার কল্পনা করে৷ কিন্তু আসলে, এটা একটা হ্যালুসিনেশন মাত্র যা তাদের মনে করে যে তারা একটি পাঠ্য পেয়েছে।

আপনি যখন একটি ব্লক করা আইফোনে একটি পাঠ্য পাঠান তখন কী ঘটে?

আপনি যখন একটি অবরুদ্ধ আইফোনে একটি পাঠ্য পাঠান, তখনও এটি একটি সাধারণ পাঠানো পাঠ্যের মতো দেখাবে৷ কিন্তু প্রাপক পাঠ্যটি পাবেন না৷ তাদের আইফোনে। পাঠ্যটি কোথাও যাবে না এবং এখনও ডেলিভার করা বা রিড চেকমার্ক সহ নীল দেখাবে বার্তার নীচে৷

আপনি যখন কাউকে ব্লক করেন, তারা কি জানেন?

হ্যাঁ, এটা সম্ভব . আপনি যখন কাউকে ব্লক করেন, তখন তারা কল বা টেক্সটের মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করতে পারবে না এবং তাদের জানানো হবে না যে তারা আপনার দ্বারা অবরুদ্ধ হয়েছে। যাইহোক, যদি সেই ব্যক্তি বারবার আপনাকে কল করার চেষ্টা করে, তাহলে তারা বুঝতে পারে যে তাকে ব্লক করা হয়েছে কলের আকস্মিক প্যাটার্নের কারণে প্রত্যাখ্যান করা হচ্ছে। এছাড়াও, তারা আপনাকে টেক্সট পাঠাতে পারে এবং লক্ষ্য করে যে বার্তার বুদবুদটি নীল, এবং এটি আপনার দ্বারা বিতরণ করা বা পড়া হয় না।

আইফোনে আপনাকে ব্লক করেছে এমন কাউকে কীভাবে কল করবেন?

আপনি যদি এমন কাউকে কল করতে চান যিনি আপনাকে আপনার আইফোনে ব্লক করেছেন, আপনি তাদের অপরিচিত ফোন নম্বর দিয়ে কল করতে পারেন। অথবা আপনি রিসিভারের দিক থেকে আপনার ফোন নম্বর লুকানোর জন্য *67 কোড ব্যবহার করতে শিখতে আসন্ন পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

দ্রষ্টব্য :*67 কোডটি শুধুমাত্র যুক্তরাষ্ট্রে কাজ করবে (AT&T ছাড়া), কানাডা (ল্যান্ডলাইন), এবং নিউজিল্যান্ড (ভোডাফোন ফোন)।

1. ফোন খুলুন৷ আপনার আইফোনে অ্যাপ।

2. ফোন নম্বর টাইপ করুন৷ কিপ্যাডে পছন্দসই প্রাপকের .

3. *67 যোগ করুন ফোন নম্বর সংখ্যার আগে, নীচে দেখানো হিসাবে।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

4. কল আইকনে আলতো চাপুন৷ আপনার ফোন নম্বর ব্লক করে দেওয়া ফোন নম্বরে কল করার জন্য।

আপনার আইফোন ব্লক করেছে এমন কাউকে কিভাবে টেক্সট করবেন?

যদি কেউ আপনার iPhone ব্লক করে থাকে, তাহলে আপনি তাকে বিকল্প তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ প্ল্যাটফর্মে টেক্সট করার চেষ্টা করতে পারেন। যেমন হোয়াটসঅ্যাপ, সিগন্যাল বা স্ন্যাপচ্যাট। কিন্তু আপনার অবশ্যই ফোন নম্বর থাকতে হবে সেই পছন্দসই প্রাপকের, এবং সেই প্রাপকের একটি সক্রিয় অ্যাকাউন্ট থাকা উচিত৷ আপনার টেক্সট পেতে যারা প্ল্যাটফর্মে. এইভাবে আপনি আইফোনে ব্লকড চ্যাট মেসেজিং করতে পারেন।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

যে আমাকে ব্লক করেছে তাকে আমি কিভাবে টেক্সট করতে পারি?

আপনি অন্য কোনো মেসেজিং অ্যাপ্লিকেশনে টেক্সট পাঠিয়ে আপনার ফোন নম্বর ব্লক করেছেন এমন কাউকে টেক্সট করতে পারেন . আইফোন প্রশ্নে আপনি যে কাউকে ব্লক করেছেন তার উত্তর পেতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

দ্রষ্টব্য :দৃষ্টান্তের উদ্দেশ্যে, আমরা কাঙ্খিত ব্যক্তিকে খুঁজে পেতে স্ন্যাপচ্যাট অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেছি যিনি iPhone এ আপনার ফোন নম্বর ব্লক করেছেন৷

1. অ্যাপ লাইব্রেরি খুলতে ডানদিকে সোয়াইপ করুন আপনার আইফোনে।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

2. সনাক্ত করুন এবং Snapchat-এ আলতো চাপুন৷ এটি খুলতে অ্যাপ্লিকেশন৷

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

3. আপনার স্ন্যাপচ্যাট প্রোফাইল আইকনে আলতো চাপুন৷ উপরের বাম থেকে, যেমন দেখানো হয়েছে।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

4. বন্ধু যুক্ত করুন-এ আলতো চাপুন৷ বিকল্প।

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

5. বন্ধু খুঁজুন অনুসন্ধান বার-এ আলতো চাপুন৷ এবং নাম বা ফোন নম্বর লিখুন আপনি অনুসন্ধান করতে চান৷

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

6. যোগ করুন এ আলতো চাপুন৷ পছন্দসই ব্যক্তির স্ন্যাপচ্যাট প্রোফাইল থেকে তাদের বন্ধু হিসাবে যুক্ত করার এবং তাদের বার্তা পাঠানো শুরু করার বিকল্প৷

আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

প্রস্তাবিত৷ :

  • আপনি কিভাবে স্থায়ীভাবে PS4 বার্তা মুছে ফেলবেন
  • উভয় দিক থেকে কিভাবে আইফোনে বার্তা মুছে ফেলবেন
  • আইফোনে গ্রুপ টেক্সটে লোকেদের কীভাবে যুক্ত করবেন এবং সরাতে হবে
  • আইফোনে কারও অবস্থান কীভাবে চেক করবেন

আমরা আশা করি আপনি শিখেছেন আপনি কি iPhone এ ব্লক করেছেন এমন কাউকে টেক্সট করতে পারেন . নীচের মন্তব্য বিভাগের মাধ্যমে আপনার প্রশ্ন এবং পরামর্শের সাথে আমাদের সাথে যোগাযোগ করতে নির্দ্বিধায়। আপনি পরবর্তী সম্পর্কে কী শিখতে চান তা আমাদের জানান৷


  1. 9টি জিনিস যা আপনি iPhone এ কথা বলার সময় করতে পারেন

  2. একটি পাঠ্য বার্তা যা আপনার আইফোনকে ক্র্যাশ করতে পারে

  3. আমি কীভাবে আমার আইফোনে পাঠ্য বার্তাগুলি নির্ধারণ করতে পারি?

  4. কেউ আপনাকে তাদের আইফোনে ব্লক করেছে কিনা তা কীভাবে খুঁজে পাবেন