কম্পিউটার

আপনার ম্যাক রক্ষা করার জন্য ক্যাসপারস্কি ব্যবহার করা কি নিরাপদ?

আপনি যদি আপনার ম্যাককে রক্ষা করার জন্য ক্যাসপারস্কির দিকে তাকিয়ে থাকেন তবে আপনি প্রথমে এটি থামাতে এবং ভাবতে চাইতে পারেন। আপনি যদি এটি নিয়ে কিছু গবেষণা করেন তবে এটি সম্পর্কে অনেক খবর রয়েছে। আপনি অবাক হবেন, কি ক্যাসপারস্কি নিরাপদ ?

এটি কিনা তা খুঁজে বের করতে, এই নিবন্ধটি পড়া চালিয়ে যান। আপনি আপনার ক্যাসপারস্কি প্রোগ্রামের সাথে ব্যবহার করতে পারেন এমন একটি পরিষ্কারের সরঞ্জাম সম্পর্কে জানতে নিবন্ধের শেষ পর্যন্ত পড়তে ভুলবেন না৷

পার্ট 1। ক্যাসপারস্কি কি নিরাপদ?

শুধু নাম দিয়ে, ক্যাসপারস্কি, আপনি জানেন যে এটি একটি রাশিয়ান পণ্য। এই সংযোগের কারণেই লোকেরা ভাবছে যে ক্যাসপারস্কি নিরাপদ কিনা। অবশ্যই, সমস্ত অ্যান্টিভাইরাস সম্ভাব্য ব্যাকডোরিংয়ের লক্ষ্য। ক্যাসপারস্কি একটি রাশিয়ান পণ্য হিসাবে বিবেচনা করে, এটি একটি উচ্চ সম্ভাব্য ঝুঁকি আছে.

সুস্পষ্ট কারণে, মার্কিন সরকার এটি থেকে দূরে অবস্থান করছে। কিন্তু তারপর, যদি আপনি এটি সম্পর্কে চিন্তা করেন, কেন তারা কখনও প্রথম স্থানে এটি ব্যবহার করেনি, তাই না? এটা শুধু কোন মানে না. যাইহোক, এটি এমন একটি বিষয় যা প্রবেশের মূল্য নয়। আপনার উপর ফোকাস করা যাক. আপনার মূল্যবান ম্যাককে রক্ষা করতে আপনার কি ক্যাসপারস্কি ব্যবহার করা উচিত?

চিন্তা করুন. আপনার হুমকি মডেলের উপর ভিত্তি করে আপনার সিদ্ধান্ত নিশ্চিত করুন। নিয়মিত হোম ব্যবহারকারী হিসাবে আপনার প্রতিপক্ষ এবং হুমকি কি? আপনি যদি ক্যাসপারস্কির রাশিয়ান সংযোগ সম্পর্কে উদ্বিগ্ন না হন, তাহলে সরাসরি এগিয়ে যান এবং এটি ব্যবহার করুন। এটি এখনও ব্যবহার করার জন্য একটি ভাল পণ্য। Kaspersky আপনার ব্যক্তিগত ব্যবহারের জন্য নিরাপদ? হ্যাঁ, এটা।

আপনার ম্যাক রক্ষা করার জন্য ক্যাসপারস্কি ব্যবহার করা কি নিরাপদ?

এটি কি করে

এখন যেহেতু ক্যাসপারস্কি ব্যবহার করার রাজনৈতিক দিকটি পথের বাইরে, ক্যাসপারস্কি কী করে তা আপনার জানা সবচেয়ে ভাল। এটি আপনার ম্যাককে রক্ষা করে। এটি সর্বদা আপনার ম্যাক রক্ষা করার জন্য বিভিন্ন পণ্যের লাইন অফার করে। নীচে তালিকাভুক্ত তাদের বিভিন্ন হোম পণ্যগুলি দেখুন:

  • ক্যাসপারস্কি ইন্টারনেট নিরাপত্তা আপনার ম্যাকের জন্য অনলাইন নিরাপত্তা প্রদান করে। আপনি যখন সর্বজনীন Wi-Fi ব্যবহার করছেন তখন এটি আপনাকে রক্ষা করে৷ এটি ফিশিং আক্রমণ থেকে আপনার পরিচয় রক্ষা করে। আপনার ব্যক্তিগত তথ্য নিরাপদ. এগুলো কেউ চুরি করতে পারবে না। আপনার ওয়েবক্যামে কেউ আপনাকে গুপ্তচরবৃত্তি করতে পারবে না। আপনি যখন অনলাইন শপিং করতে যান তখন আপনি নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর পাবেন। ক্যাসপারস্কি আপনার অনলাইন কার্যক্রম রক্ষা করে। মাত্র US $59.99 এর জন্য, এটি বার্ষিক একটি ডিভাইস রক্ষা করতে পারে৷
  • ক্যাসপারস্কি টোটাল সিকিউরিটি আপনার ডেটার জন্য নির্ভরযোগ্য সুরক্ষা প্রদান করে। এটি আপনার iOS এর জন্য একটি নিরাপদ ব্রাউজার প্রদান করে। এটি একটি মাল্টি-প্ল্যাটফর্ম পাসওয়ার্ড স্টোরেজ সমাধানও। এটি একটি দূরবর্তী ডিভাইস পরিচালনা পরিষেবার সাথে আসে। আপনি কোন পরিকল্পনার জন্য সাইন আপ করবেন তার উপর নির্ভর করে, এটি বিভিন্ন ডিভাইসকে সুরক্ষিত করতে পারে। মাত্র US $79.99 এর জন্য, এটি একটি ডিভাইসকে সারা বছরের জন্য রক্ষা করতে পারে।
  • ক্যাসপারস্কি সিকিউরিটি ক্লাউড সতর্ক করে এবং আপনার ম্যাকের যে কোনো হুমকির প্রতি প্রতিক্রিয়া জানায়। এটি একটি মাল্টি-প্ল্যাটফর্ম অভিযোজিত সুরক্ষা সমাধান যা আপনার ম্যাক বিপদে পড়লে আপনাকে সঠিক জিনিসটি করতে অনুরোধ করে। এটিতে সমস্ত সঠিক প্রতিরক্ষা উপাদান রয়েছে এবং এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ম্যাককে সুরক্ষিত করতে সক্ষম। এটি অত্যন্ত সাশ্রয়ী হওয়ায় এটি সবচেয়ে প্রস্তাবিত ক্যাসপারস্কি পণ্য। মাত্র UD $89.99 এর জন্য, এটি পুরো এক বছরের জন্য তিনটি ডিভাইস রক্ষা করতে পারে।

অংশ 2। কিভাবে ম্যাকে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ইনস্টল করবেন

নীচের ধাপগুলি আপনাকে দেখাবে কিভাবে আপনি ম্যাকে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ইনস্টল করতে পারেন৷

ধাপ 1. সাফারিতে ক্যাসপারস্কি অনুসন্ধান করুন

এটি চালু করতে ডকের Safari-এ ক্লিক করুন। অনুসন্ধান বারে ক্যাসপারস্কি অ্যান্টি-ভাইরাস টাইপ করুন। এন্টার টিপুন। সার্চের ফলাফল দেখা গেলে, টোটাল সিকিউরিটি এ ক্লিক করুন .

আপনার ম্যাক রক্ষা করার জন্য ক্যাসপারস্কি ব্যবহার করা কি নিরাপদ?

ধাপ 2। 30 দিনের জন্য চেষ্টা করুন

ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি 30 দিনের বিনামূল্যের ট্রায়াল অফার করে৷ এগিয়ে যান এবং লিঙ্কে ক্লিক করে এটি চেষ্টা করে দেখুন। Kaspersky Internet Security.DMG ফাইল খুলবে। তারপর Install Kaspersky Internet Security এ ক্লিক করুন। তারপর খোলা-এ ক্লিক করুন আপনি পপ-আপ উইন্ডোতে ট্যাব দেখতে পাবেন।

আপনার ম্যাক রক্ষা করার জন্য ক্যাসপারস্কি ব্যবহার করা কি নিরাপদ?

ধাপ 3. ডাউনলোড এবং ইনস্টল করুন

আপনি ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি উইন্ডোতে দেখতে পাচ্ছেন ডাউনলোড এবং ইনস্টল ট্যাবে ক্লিক করুন। একটি পপ আপ উইন্ডো প্রদর্শিত হবে. Open Security Preferences-এ ক্লিক করুন ট্যাব তারপর অনুমতি দিন টিপুন ট্যাবটি আপনি স্ক্রিনের নীচে, ডানদিকে দেখতে পাচ্ছেন।

একবার আপনি একটি সবুজ চেকমার্ক দেখতে পেলে, এর অর্থ হল ক্যাসপারস্কি ইন্টারনেট নিরাপত্তা সফলভাবে ইনস্টল করা হয়েছে। সম্পন্ন-এ ক্লিক করুন ট্যাব।

আপনার ম্যাক রক্ষা করার জন্য ক্যাসপারস্কি ব্যবহার করা কি নিরাপদ?


  1. কোডি কি আপনার ম্যাকে ইনস্টল করা নিরাপদ এবং আইনি?

  2. আপনার ফাইলগুলিকে সুরক্ষিত রাখতে ম্যাককে কীভাবে ব্যাক আপ করবেন

  3. আপনার উইন্ডোজ পিসিতে iMessage কিভাবে ব্যবহার করবেন?

  4. কিভাবে ম্যাককে সুরক্ষিত করবেন:আপনার ম্যাকের নিরাপত্তা শক্ত করুন