কম্পিউটার

Cleanmymac VS. ম্যাককিপার:যা ম্যাক পরিষ্কার করা ভাল

আপনি সম্ভবত তাদের সম্পর্কে শুনেছেন। Cleanmymac এবং MacKeeper উভয়ই ম্যাকের জন্য জনপ্রিয় পরিষ্কার সফ্টওয়্যার। সুতরাং, আপনি যদি ক্লিনিং সফ্টওয়্যার খুঁজছেন, আপনি সম্ভবত কোনটি বেছে নেবেন তা নিয়ে বিভ্রান্তিতে আছেন। যদি প্রতিযোগিতা শুধুমাত্র Cleanmymac বনাম ম্যাককিপার-এর মধ্যে সীমাবদ্ধ থাকে , আপনি কোনটির জন্য যেতে হবে?

শুরু করার জন্য, প্রতিযোগিতাটি শুধুমাত্র ক্লিনমাইম্যাক বনাম ম্যাককিপারের মধ্যে সীমাবদ্ধ নয়। আপনি পড়তে পড়তে, আপনি শিখবেন যে আপনার ম্যাকের জন্য আপনার কাছে অন্য বিকল্প রয়েছে। যাইহোক, কিছু তুলনা করতে ক্ষতি হবে না যাতে আপনি সচেতন হন যে বিভিন্ন সফ্টওয়্যার কী অফার করতে পারে।

পার্ট 1. Cleanmymac VS. ম্যাককিপার:একটি ঘনিষ্ঠ চেহারা

ক্লিনমাইম্যাক বনাম ম্যাকিপার:দ্য মিলারিটিস

Cleanmymac এবং MacKeeper উভয়ই আপনার Mac রক্ষা করতে পারে। তারা উভয়ই আপনার ম্যাক পরিষ্কার করতে পারে যাতে আপনি কখনই আমাদের স্থানটি চালাতে না পারেন। এইভাবে তারা আপনার ম্যাক রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। উভয়েরই সহজ ইন্টারফেস রয়েছে। এগুলি নেভিগেট করতে আপনার কষ্ট হবে না৷

উভয় সফ্টওয়্যার নিম্নলিখিত কাজ করতে পারে:সিস্টেম জাঙ্ক, ফটো জাঙ্ক, মেল সংযুক্তি, iTunes জাঙ্ক, ট্র্যাশ বিন পরিষ্কার করুন। উভয়ই আপনার ম্যাককে ম্যালওয়্যার থেকে রক্ষা করতে পারে। তারা আপনার গোপনীয়তাও রক্ষা করতে পারে।

তারা কীভাবে ম্যাক কম্পিউটারকে অপ্টিমাইজ করে তার ক্ষেত্রেও একই রকম। তারা বড় এবং পুরানো ফাইলের মতো অপ্রয়োজনীয় ফাইলগুলি সরিয়ে এটিকে গতি দেয়। একই সাথে, তারা উভয়ই আপনার ম্যাকের কর্মক্ষমতা অপ্টিমাইজ করতে বজায় রাখতে পারে। এটিও লক্ষণীয় যে উভয়ই এমন অ্যাপ আনইনস্টল করতে পারে যেগুলি দীর্ঘদিন ধরে ব্যবহার করা হয়নি। এক নজরে, তারা খুব অনুরূপ।

Cleanmymac VS. ম্যাককিপার:যা ম্যাক পরিষ্কার করা ভাল

ক্লিনমাইম্যাক বনাম ম্যাকিপার:দ্য ডিফারেন্স

আমার ম্যাক পরিষ্কার করতে আমার কি ম্যাকিপার ব্যবহার করা উচিত? ক্লিনমাইম্যাকের তুলনায় ম্যাককিপারের আরও ভাল সমর্থন রয়েছে। ম্যাককিপারের সাথে, আপনি সবসময় একজন অ্যাপল প্রত্যয়িত সহায়তা পেশাদারের সাথে চ্যাট করতে পারেন। তাদের একটি ফোন নম্বরও রয়েছে যা আপনি কল করতে পারেন৷

ম্যাকিপারের সাথে আরেকটি জিনিস হল এটি আপনার গোপনীয়তার জন্য সুরক্ষার আরেকটি স্তর সরবরাহ করে। আপনি তাদের পরিষেবাগুলি গ্রহণ করার সাথে সাথে তারা VPN প্রাইভেট সংযোগ প্রদান করে।

আরেকটি পার্থক্য যা উল্লেখ করার মতো তা হল ম্যাককিপারের একটি ট্র্যাক মাই ম্যাক বৈশিষ্ট্য রয়েছে। এই বৈশিষ্ট্যটি আপনাকে আপনার MacBook ট্র্যাক করতে আপনার ফোন ব্যবহার করার অনুমতি দেয়৷ আপনি যদি আপনার Mac হারান তাহলে এই বৈশিষ্ট্যটি কাজে আসে৷

Cleanmymac এই পরিষেবাগুলি অফার করে না৷

ক্লিনমাইম্যাক বনাম ম্যাকিপার:খরচ

খরচের পরিপ্রেক্ষিতে, Cleanmymac একটি আরও সাশ্রয়ী মূল্যের বিকল্প। আপনি $34.95 এ একটি ম্যাকের জন্য একটি বার্ষিক লাইসেন্স পেতে পারেন। Cleanmymac কোথায় কিনবেন? সর্বোত্তম উপায় হল এর অফিসিয়াল ওয়েবসাইট।

একটি ম্যাকের জন্য MacKeeper 12-মাসের পরিকল্পনা $95.40-এ যায়৷ পার্থক্যটা দেখ? ম্যাককিপার কি অর্থের যোগ্য?

ম্যাককিপার এখনও তার 24-মাসের পরিকল্পনার সাথে আরও ব্যয়বহুল হয়ে আসে। এমনকি যদি আপনাকে তাদের দুই বছরের বা 24-মাসের পরিকল্পনার জন্য শুধুমাত্র $118.80 দিতে হয়, তবুও এটি প্রতি বছর প্রায় 60 ডলারে বের হতে চলেছে। আপনি যদি 12 মাস দ্বারা $4.95 গুন করেন, তাহলেও আপনি $34.95 এর বেশি পরিমাণে শেষ করবেন, তাই না?

তাহলে কেন MacKeeper-এর জন্য স্থির হবেন, যখন আপনি Cleanmymac থেকে আরও সাশ্রয়ী মূল্যে একই ধরনের পরিষেবা পেতে পারেন।

Cleanmymac একটি এককালীন ক্রয়ের পরিকল্পনা অফার করে। আপনি যদি গণিত করেন তবে আপনি তাদের এককালীন কেনাকাটার পরিকল্পনার সাথে অনেক বেশি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি যদি এমন একটি সফ্টওয়্যার রাখার পরিকল্পনা করেন যা আপনার ম্যাককে দীর্ঘ সময়ের জন্য পরিষ্কার রাখতে পারে, তাহলে Cleanmymac-এর এককালীন কেনাকাটা সবচেয়ে অর্থপূর্ণ৷

পর্ব 2. ক্লিনমাইম্যাক এবং ম্যাকিপারের সুবিধা এবং অসুবিধা

ক্লিনমাইম্যাক বনাম ম্যাকিপার:ক্লিনমাইম্যাকের সুবিধা এবং অসুবিধা

সুবিধা:

  • ব্যবহার করা সহজ
  • সরল ইন্টারফেস
  • গিগাবাইট জায়গা খালি করে
  • আপনার Mac রক্ষা করতে এবং গতি বাড়াতে দরকারী ইউটিলিটি অফার করে৷
  • ট্রায়ালের জন্য বিনামূল্যে ডাউনলোড অফার করে
  • একবার পেমেন্ট অফার করে

কনস:

  • প্রদানকৃত সফ্টওয়্যার
  • শুধু ইমেল সমর্থন অফার করে

Cleanmymac VS. ম্যাককিপার:যা ম্যাক পরিষ্কার করা ভাল

ক্লিনমাইম্যাক বনাম ম্যাকিপার:ম্যাককিপারের সুবিধা এবং অসুবিধা

সুবিধা:

  • ভিপিএন প্রাইভেট কানেক্ট অফার করে
  • আপনার Mac হারিয়ে গেলে তা ট্র্যাক করে
  • আপনার ডিজিটাল পদক্ষেপগুলি ট্র্যাক করা থেকে বিজ্ঞাপনগুলিকে ব্লক করে এবং বন্ধ করে
  • চ্যাট সমর্থন অফার করে।

কনস:

  • একটি ব্যয়বহুল সফ্টওয়্যার
  • এর আগে কিছু নিরাপত্তা সমস্যা ছিল।

  1. Android TV বনাম Roku TV:কোনটি ভালো?

  2. কিভাবে আমার ম্যাক পরিষ্কার করবেন

  3. কোনটি ভাল? Instagram VS Snapchat – ইনফোগ্রাফিক

  4. McAfee বনাম নর্টন:কোন অ্যান্টিভাইরাস ভাল?