কম্পিউটার

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

WeChat হল একটি জনপ্রিয় মেসেজিং অ্যাপ যা অনেক ব্যবহারকারী পছন্দ করে। পাঠ্য বার্তা পাঠানোর পাশাপাশি, এটি অন্যদের মধ্যে ফটো এবং ভিডিও পাঠাতেও ব্যবহার করা যেতে পারে। আপনি যদি একজন ম্যাক ব্যবহারকারী হন, তাহলে আপনি হয়তো ভাবছেন কিভাবে আপনার ডিভাইসে WeChat পাবেন যাতে আপনি এটি ব্যবহার করতে পারেন।

এই নিবন্ধে, আমরা আপনাকে দেখাব কিভাবে ম্যাকের জন্য WeChat চালু করতে হয় . এছাড়াও, যে অ্যাপটির প্রয়োজন নেই বা এটি আবার ইনস্টল করতে চান না তা আনইনস্টল করার উপায় আমরা আপনাকে দেব। আরও জানতে পড়ুন।

লোকেরা আরও পড়ুন:ম্যাক টাস্ক ম্যানেজার:ম্যাকনে কীভাবে কার্যকরভাবে অ্যাপগুলি পরিচালনা করবেন ম্যাক-এ কীভাবে Chromecast সেট আপ এবং ব্যবহার করবেন সে সম্পর্কে একটি সহজ নির্দেশিকা

পার্ট 1. আপনার ম্যাক ডিভাইসে কিভাবে WeChat খুলবেন?

আপনার Mac ডিভাইসে WeChat খুলতে আপনি বিভিন্ন পদ্ধতি করতে পারেন। আমরা আপনার ওয়েব ব্রাউজারে এটি করার উপায় দিয়ে শুরু করব।

পদ্ধতি 01. একটি ওয়েব ব্রাউজার ব্যবহার করে Mac এ WeChat খোলা

নীচে একটি ওয়েব ব্রাউজারে ম্যাকের জন্য WeChat খোলার ধাপগুলি রয়েছে:

ধাপ 01:WeChat অ্যাপ খুলতে আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করুন। এইভাবে, আপনাকে আপনার ম্যাক কম্পিউটারে অ্যাপটি খুলতে ডাউনলোড করতে হবে না। নিশ্চিত করুন যে আপনি মোবাইল ডিভাইসে WeChat-এ সাইন ইন করেছেন।

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

ধাপ 02:আপনার মোবাইল ডিভাইসে, + আলতো চাপুন প্ল্যাটফর্মের উপরের-ডান কোণায় আইকন। তারপর, "QR কোড স্ক্যান করুন" টিপুন। একটি কোড স্ক্যানার খুলবে৷

ধাপ 03:আপনার Mac কম্পিউটারে, এই সাইটে যান . আপনি চান যে কোনো ওয়েব ব্রাউজার ব্যবহার করুন. একটি QR কোড এখন আপনার কম্পিউটারে প্রদর্শিত হবে৷

ধাপ 04:QR স্ক্যান করতে মোবাইল ডিভাইস ব্যবহার করুন কম্পিউটারে প্রদর্শিত কোড। এটি হয়ে গেলে, আপনার প্রোফাইল ফটো ম্যাক ডিভাইসে প্রদর্শিত হবে৷

ধাপ 05:মোবাইল ডিভাইসে, লগইন টিপুন। এখন, আপনি আপনার ওয়েব ব্রাউজারের মধ্যে WeChat-এর হোম ইন্টারফেস দেখতে পাবেন।

এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনি যদি ম্যাক কম্পিউটারে WeChat-এ লগ ইন করে থাকেন তবে আপনার মোবাইল ডিভাইসে বিজ্ঞপ্তিগুলি অক্ষম করা হবে৷ আপনার Mac এ WeChat লগ অফ করার জন্য, তিনটি অনুভূমিক লাইনে ক্লিক করুন (☰) ইন্টারফেসের উপরের-বাম অংশে পাওয়া যায়। তারপরে লগ আউট নির্বাচন করুন।

পদ্ধতি 02. আপনার ম্যাক ডিভাইসে সরাসরি WeChat ব্যবহার করা

আমরা জানি, ম্যাকের জন্য WeChat নিরাপদ এবং ব্যবহার করা সুবিধাজনক। এই পদ্ধতিতে, এটি কাজ করার জন্য আপনার একটি মোবাইল ডিভাইসের (Android স্মার্টফোন, ট্যাবলেট, iPhone, iPad, ইত্যাদি) প্রয়োজন হবে। কিভাবে Mac এর জন্য WeChat পেতে হয় তার ধাপগুলি এখানে রয়েছে:

ধাপ 01:এই সাইটে যান যেকোনো ব্রাউজার ব্যবহার করে। এই পদ্ধতিটি আপনাকে সরাসরি আপনার Mac এর জন্য WeChat অ্যাপ ডাউনলোড করতে সক্ষম করবে।

ধাপ 02:macOS এর জন্য আইকন টিপুন। তারপর, ডাউনলোড টিপুন ম্যাক অ্যাপ স্টোরে। এটি অ্যাপ স্টোরে হোমপেজ খুলবে৷

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

ধাপ 03:Get টিপুন। তারপরে, অ্যাপটি ডাউনলোড শুরু করতে ইনস্টল টিপুন। ইনস্টলেশন সম্পন্ন হলে, WeChat এখন আপনার Mac এর অ্যাপ্লিকেশন ফোল্ডারে ইনস্টল করা হবে। যাইহোক, আপনার Apple ID-এ সাইন ইন করার প্রয়োজন হতে পারে ম্যাকের জন্য WeChat ডাউনলোড করার জন্য।

ধাপ 04:ফাইন্ডারে যান এবং তারপর গো মেনু টিপুন। এর পরে, অ্যাপ্লিকেশন বেছে নিন . তারপর, WeChat অ্যাপ্লিকেশন খুলুন।

ধাপ 05:আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করুন এবং নিশ্চিত করুন যে এতে WeChat ইনস্টল করা আছে। উল্লিখিত মোবাইল ডিভাইস ব্যবহার করে WeChat-এ সাইন ইন করুন। + টিপুন ইন্টারফেসের উপরের-ডান অংশে।

ধাপ 06:QR কোড স্ক্যান করুন টিপুন মোবাইল ডিভাইসে। এটি স্ক্যানার চালু করবে। তারপর, আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করে QR কোড স্ক্যান করুন। একবার এটি সম্পূর্ণ হলে, আপনার প্রোফাইল ফটো ম্যাক কম্পিউটারে প্রদর্শিত হবে৷

ধাপ 07:মোবাইল ডিভাইসে, এন্টার টিপুন। এখন, ম্যাকের স্ক্রিনে একটি স্বাগত বার্তা উপস্থিত হবে৷

মনে রাখবেন যে আপনি যদি আপনার কম্পিউটারে WeChat-এ লগ ইন করেন তবে মোবাইল বিজ্ঞপ্তিগুলি এখনও নিষ্ক্রিয় থাকবে৷ আপনার কম্পিউটারে অ্যাপ থেকে সাইন অফ করতে, আপনি তিনটি অনুভূমিক লাইনে ক্লিক করতে পারেন (☰) WeChat> ​​সেটিংস> লগ আউট এর নীচে-বাম অংশে পাওয়া যায়৷ .

অংশ 2। কিভাবে ম্যাকের জন্য WeChat আনইনস্টল করবেন?

এখন পর্যন্ত, আপনি জানেন কিভাবে Mac এর জন্য WeChat খুলতে হয়। এখন, আপনি যদি অ্যাপটি পুনরায় ইনস্টল করতে চান বা এটি সম্পূর্ণরূপে আনইনস্টল করতে চান, তাহলে আমরা কীভাবে তা করতে হবে তার বিভিন্ন পদক্ষেপ দেব।

আপনি যখন একটি ম্যাক কম্পিউটারে অ্যাপ্লিকেশন আনইনস্টল করেন, এটি একটি উইন্ডোজ ডিভাইসে এটি করার মতো নয়। সাধারণত, ম্যাক ব্যবহারকারীদের কেবল অবাঞ্ছিত অ্যাপটি টেনে আনতে হবে এবং ট্র্যাশে ফেলে দিতে হবে। পরে, তাদের ট্র্যাশ খালি করতে হবে৷ অ্যাপ্লিকেশন আনইনস্টল করতে।

সাধারণত, প্রায় সমস্ত ম্যাক অ্যাপগুলি এক্সিকিউটেবল এবং অন্যান্য সহযোগী সংস্থানগুলি নিয়ে গঠিত আলাদা বান্ডেল। এইভাবে, ব্যবহারকারীরা ম্যাক ডিভাইস থেকে যেকোনো সময় অবাঞ্ছিত সফ্টওয়্যার মুছে ফেলতে পারেন যদি তারা সঠিকভাবে ইনস্টল করা থাকে।

যাইহোক, এমন পরিস্থিতিতে রয়েছে যেখানে সফ্টওয়্যার অবশিষ্ট পছন্দ এবং কনফিগারেশন ফাইলগুলি ছেড়ে যায় . আপনি অ্যাপটির একটি প্রাথমিক আনইনস্টলেশন প্রয়োগ করার পরে এই অবশিষ্ট ফাইলগুলি বিভিন্ন সিস্টেম ডিরেক্টরিতে অবস্থিত হতে পারে। যখন উপেক্ষা না করে রেখে দেওয়া হয়, তখন এই "অপ্রয়োজনীয়" ফাইলগুলি আপনার স্থানের একটি বিশাল অংশ দখল করতে পারে এবং আপনার Mac-এর কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে৷

বেশিরভাগ নতুনরা জানেন না কিভাবে একটি ম্যাক কম্পিউটারে WeChat (বা অন্য কোন অ্যাপ) সঠিকভাবে সরাতে হয়। এমনকি অভিজ্ঞ ব্যবহারকারীরা দূষিত অ্যাপ্লিকেশন অপসারণ করার সময় হারিয়ে যেতে পারে। এই বিভাগে, আমরা WeChat আনইনস্টল করার স্বয়ংক্রিয় এবং ম্যানুয়াল উভয় পদ্ধতির মধ্য দিয়ে যাব এবং নিশ্চিত করব যে অবশিষ্ট ফাইলগুলি পিছিয়ে না থাকবে।

পদ্ধতি 01:কিভাবে iMyMac PowerMyMac টুল ব্যবহার করে ম্যাকের জন্য WeChat আনইনস্টল করবেন

WeChat এবং এর সাথে সম্পর্কিত সমস্ত ফাইল সম্পূর্ণরূপে মুছে ফেলার জন্য, আমরা iMyMac PowerMyMac সফ্টওয়্যার ব্যবহার করব। উল্লিখিত অ্যাপ্লিকেশনটি একটি ম্যাক ডিভাইসে অ্যাপ্লিকেশন আনইনস্টল করার জন্য সীমাবদ্ধ নয়। এটি একটি সহজ, সহজে বোঝার ইন্টারফেস ব্যবহার করে সিস্টেমের মধ্যে অপ্রয়োজনীয় ফাইলগুলি সনাক্ত করতে এবং মুছে ফেলার জন্য ব্যবহার করা যেতে পারে৷

PowerMyMac-এর আনইনস্টলার টুলটির একটি স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে এবং এটি একটি শক্তিশালী কর্মক্ষমতা প্রদান করে। এটি "সম্পূর্ণভাবে" অপসারণ করতে ব্যবহার করা যেতে পারে৷ আপনার ম্যাক ডিভাইসের মধ্যে অবস্থিত একগুঁয়ে এবং দূষিত অ্যাপ্লিকেশন। এইভাবে, এটি আপনার ম্যাককে অত্যধিক প্রয়োজনীয় ডিস্ক ড্রাইভের স্থান মুক্ত করে। এবং, এটি নিশ্চিত করে যে কোনও অবশিষ্ট ফাইল সিস্টেমকে আটকে রাখছে না।

ম্যাকের জন্য WeChat সম্পূর্ণরূপে আনইনস্টল করতে PowerMyMac-এর টুল কীভাবে ব্যবহার করবেন তা এখানে:

ধাপ 01: আপনার Mac ডিভাইসের মধ্যে PowerMyMac ডাউনলোড এবং ইনস্টল করুন। অ্যাপ্লিকেশন চালু করুন৷

ধাপ 02: আনইনস্টলার নির্বাচন করুন এবং সিস্টেমের মধ্যে সমস্ত অ্যাপ সনাক্ত করতে স্ক্যান বোতাম টিপুন।

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

ধাপ 03: ইনস্টল করা অ্যাপের তালিকা দেখুন। নীচে স্ক্রোল করুন যতক্ষণ না আপনি তালিকায় WeChat খুঁজে পান।

ধাপ 04: ক্লিন টিপুন অ্যাপটি আনইনস্টল করতে এবং এর অবশিষ্ট ফাইলগুলি মুছতে বোতাম। সম্পূর্ণ প্রক্রিয়া সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন৷

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

কেন PowerMyMac এবং এর আনইনস্টলার ব্যবহার করা WeChat ম্যানুয়ালি অপসারণের তুলনায় ভাল?

সমস্ত ম্যাক ব্যবহারকারীরা তাদের ডিভাইসের মধ্যে একটি অ্যাপের "সম্পূর্ণ পরিষ্কার" ইনস্টলেশন চান। তবে, অ্যাপ্লিকেশনের অবশিষ্ট ফাইলগুলির প্রতিটি খুঁজে বের করা সহজ জিনিস নয়। PowerMyMac এর সাথে , আপনাকে আর প্রতিটি অবশিষ্ট ফাইল ম্যানুয়ালি সনাক্ত করতে হবে না। এছাড়াও, আপনি নিশ্চিত যে আপনি ভুলবশত সম্পর্কহীন অ্যাপ মুছে ফেলবেন না যা অন্য অ্যাপ্লিকেশন এবং পুরো সিস্টেমের মধ্যে ত্রুটির কারণ হতে পারে।

পদ্ধতি 02. কিভাবে ম্যাকের জন্য ম্যানুয়ালি WeChat আনইনস্টল করবেন

আপনি আসলে WeChat আনইনস্টল করার আগে, আপনার অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট ব্যবহার করে ম্যাক ডিভাইসে লগ ইন করা উচিত। তারপরে, আপনার অ্যাপ্লিকেশনটি বন্ধ করা উচিত যদি এটি এখনও খোলা থাকে এবং সিস্টেমের মধ্যে চলমান থাকে। অ্যাপ্লিকেশনটি কীভাবে নিষ্ক্রিয় করবেন তা এখানে:WeChat আইকনে ডান-ক্লিক করুন ডকের মধ্যে অবস্থিত এবং প্রস্থান টিপুন। অথবা, আপনি মেনু বারে গিয়ে WeChat নির্বাচন করতে পারেন। তারপর, WeChat ছাড়ুন টিপুন .

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

আপনি অ্যাক্টিভিটি মনিটর-এও যেতে পারেন অ্যাপ্লিকেশন> ইউটিলিটি-এ পাওয়া যায় ফোল্ডার এটিতে, অ্যাপের সাথে সম্পর্কিত ব্যাকগ্রাউন্ড প্রক্রিয়াগুলি এখনও চলছে কিনা তা আপনার পরীক্ষা করা উচিত। ক্রিয়াকলাপ মনিটরে কেবল WeChat নির্বাচন করুন। প্রক্রিয়া বন্ধ করুন নামক লাল বোতাম টিপুন . তারপর, জোর করে প্রস্থান করুন টিপুন৷ প্রদর্শিত পপ-আপ বক্সে৷

এখন, ম্যাকের জন্য ম্যানুয়ালি WeChat আনইনস্টল করার দিকে এগিয়ে যাওয়া যাক। WeChat আনইনস্টল করার দুটি অংশ রয়েছে। প্রথম অংশে অ্যাপটি নিজেই আনইনস্টল করা জড়িত। দ্বিতীয় অংশে সংশ্লিষ্ট অবশিষ্ট ফাইল মুছে ফেলা জড়িত। অ্যাপটি আনইনস্টল তিনভাবে করা যায়। এটি করার প্রথম পদ্ধতি দিয়ে শুরু করা যাক।

ওয়েচ্যাট বিকল্প 01 আনইনস্টল করা:টেনে আনুন এবং ট্র্যাশে ফেলে দিন

ধাপ 01:ফাইন্ডার চালু করুন এবং অ্যাপ্লিকেশন প্রেস করুন। WeChat চয়ন করুন৷

ধাপ 02:উল্লিখিত অ্যাপটিকে ট্র্যাশের দিকে টেনে আনুন এবং সেখানে ফেলে দিন।

ধাপ 03:ট্র্যাশে ডান ক্লিক করুন এবং খালি ট্র্যাশ নির্বাচন করুন। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনি ট্র্যাশ খালি করার আগে, আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনার কাছে গুরুত্বপূর্ণ ফাইলগুলি নেই। ট্র্যাশ খালি করলে এর মধ্যে থাকা সমস্ত ফাইল স্থায়ীভাবে মুছে যাবে।

ওয়েচ্যাট বিকল্প 02 আনইনস্টল করা:লঞ্চপ্যাডে অ্যাপ মুছে ফেলা

ধাপ 01:লঞ্চপ্যাড খুলুন এবং WeChat-এ টাইপ করতে অনুসন্ধান বাক্স ব্যবহার করুন।

ধাপ 02:WeChat-এ ক্লিক করুন এবং আইকনটি নড়বড়ে না হওয়া পর্যন্ত এই ক্লিকটি ধরে রাখুন।

ধাপ 03:X বোতাম টিপুন যেটি WeChat-এর উপরের বাম কোণে অবস্থিত৷

ওয়েচ্যাট বিকল্প 03 আনইনস্টল করা:বিল্ট-ইন আনইনস্টলার ব্যবহার করা

অ্যাপ্লিকেশন, কখনও কখনও, একটি অন্তর্নির্মিত আনইনস্টলার সঙ্গে আসে. এটি অ্যাডোবের মতো সফ্টওয়্যারের ক্ষেত্রে সত্য। আপনি ম্যানুয়ালি সংশ্লিষ্ট উপাদান মুছে ফেলতে পারেন. যাইহোক, সফ্টওয়্যার আনইন্সটলার চালানো ভাল যাতে অ্যাপটি এর সাথে সম্পর্কিত আইটেমগুলি সহ সম্পূর্ণরূপে মুছে ফেলা হয়।

ধাপ 01:WeChat এর ইনস্টলেশন ফাইল খুঁজুন এবং এটি চালু করুন।

ধাপ 02:এর প্যাকেজে, আনইন্সটলার বেছে নিন . ডাবল-ক্লিক করে এটি চালু করুন .

ধাপ 03:প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে স্ক্রিনে দেখানো নির্দেশাবলী অনুসরণ করুন।

WeChat ক্যাশে, লাইব্রেরি ফাইল এবং পছন্দগুলি মুছে ফেলা হচ্ছে

ম্যাকের জন্য বেশিরভাগ অ্যাপ্লিকেশনগুলিকে কেবল টেনে এনে ট্র্যাশে ফেলে দিয়ে আনইনস্টল করা যেতে পারে৷ যাইহোক, ব্যতিক্রম অন্যান্য অ্যাপের ক্ষেত্রে প্রযোজ্য হতে পারে। সেই কারণেই ম্যাকের জন্য WeChat মুছে ফেলার পরে আপনার ডিস্ক ড্রাইভে সম্পর্কিত ফাইলগুলি অবশিষ্ট আছে কিনা তা পরীক্ষা করা প্রয়োজন। অবশিষ্ট ফাইলগুলি আপনার সিস্টেমের ক্ষতি করবে না। কিন্তু তারা জায়গা নিতে পারে। এইভাবে, আপনি চাইলে ম্যানুয়ালি অবশিষ্টাংশ মুছে ফেলতে পারেন।

আপনার Mac ডিভাইস থেকে WeChat ট্রেসগুলি সরাতে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ম্যাকের জন্য WeChat:অ্যাপটি কীভাবে খুলবেন এবং আনইনস্টল করবেন

ধাপ 01:ফাইন্ডার চালু করুন এবং মেনু বারে যান। Go ক্লিক করুন এবং ফোল্ডারে যান টিপুন।

ধাপ 02:নিম্নলিখিত টাইপ করুন: ~/Library/

ধাপ 03:এন্টার টিপুন।

ধাপ 04:নিম্নলিখিত জায়গায় WeChat নামের আইটেমগুলি খুঁজুন:

  • /Library
  • /Library/Preferences
  • /Library/Caches
  • /Library/Application Support
  • /Library/StartupItems
  • /Library/PreferencePanes
  • /Library/LaunchDaemons
  • /Library/LaunchAgents

ধাপ 05:উল্লিখিত ফাইল বা ফোল্ডারগুলিতে ডান-ক্লিক করুন। এর পরে, ট্র্যাশে সরান নির্বাচন করুন .

এখন, ব্যবহারকারী লাইব্রেরি ডেটা খোঁজার দিকে এগিয়ে যাওয়া যাক। এটি কীভাবে করবেন তার ধাপগুলি এখানে রয়েছে:

ধাপ 01:যান যান এবং তারপর ফোল্ডারে যান।

ধাপ 02:টাইপ করুন ~/Library অনুসন্ধান বাক্সের মধ্যে

ধাপ 03:নামের অনুরূপ এবং WeChat এর সাথে সম্পর্কিত ফাইল বা ফোল্ডারগুলি নির্ধারণ করুন এবং সরান৷ ফোল্ডারের এই সেটে তাদের খুঁজুন:

  • /Library
  • /Library/Preferences
  • /Library/Caches
  • /Library/Application Support
  • /Library/StartupItems
  • /Library/PreferencePanes
  • /Library/LaunchDaemons
  • /Library/LaunchAgents

ধাপ 03:সমস্ত অবশিষ্ট ফাইল স্থায়ীভাবে মুছে ফেলা হয়েছে তা নিশ্চিত করতে ট্র্যাশ খালি করুন।

অ্যাপের সাথে যুক্ত উপাদানগুলি বিভিন্ন স্থানে প্রদর্শিত হতে পারে। এর মধ্যে রয়েছে, কিন্তু উপরে উল্লিখিত ফাইল পাথগুলির মধ্যেই সীমাবদ্ধ নয়। উদাহরণস্বরূপ, নিরাপত্তা এবং অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার পাথে কার্নেল এক্সটেনশন স্থাপন করবে /System/Library/Extensions . অবশিষ্ট ফাইলগুলির জন্য আপনি স্পষ্টতই সনাক্ত করতে পারবেন না, এই সম্পর্কিত অ্যাপ উপাদানগুলির জন্য একটি Google অনুসন্ধান করা হতে পারে। তারপর, আপনি সতর্কতার সাথে তাদের ম্যানুয়ালি অপসারণ করতে পারেন।

WeChat অবশিষ্ট ফাইল ম্যানুয়ালি মুছে ফেলা খুব ক্লান্তিকর হতে পারে বিশেষ করে নতুন ম্যাক ব্যবহারকারীদের জন্য। আপনি যদি স্থায়ীভাবে অবশিষ্ট ফাইলগুলি কীভাবে মুছে ফেলতে পারেন সে সম্পর্কে অনিশ্চিত হন, অথবা আপনি যদি তা করার জন্য সময় বাঁচাতে চান, তাহলে PowerMyMac-এর Mac Uninstaller-এর মতো পেশাদার সফ্টওয়্যার ব্যবহার করে টুল মহান হবে. সবকিছু ম্যানুয়ালি মুছে ফেলার চেয়ে এবং সম্ভবত অস্বাস্থ্যকর ফাইলগুলি ভুলবশত মুছে ফেলার চেয়ে ভাল৷


  1. কিভাবে ম্যাকে ভার্চুয়ালবক্স আনইনস্টল করবেন

  2. কিভাবে ম্যাকে অ্যাভাস্ট আনইনস্টল করবেন

  3. কীভাবে মেল অ্যাপে পরিচিতিগুলি সন্ধান এবং সম্পাদনা করবেন

  4. কীভাবে ম্যাকের টার্মিনাল খুলবেন (4 উপায়)