কম্পিউটার

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

স্কয়ার এনিক্স হল একটি সুপরিচিত জাপানি ভিডিও গেম প্রকাশক যা তার ফাইনাল ফ্যান্টাসি সিরিজ, টম্ব রাইডার এবং লাইফ ইজ স্ট্রেঞ্জের জন্য পরিচিত, অন্যান্য অ্যাকশন এবং অ্যাডভেঞ্চার শিরোনামের মধ্যে। যাইহোক, কিছু গ্রাহক তাদের স্কয়ার এনিক্স অ্যাকাউন্টে অর্থপ্রদান করার সময় ত্রুটি কোড:i2501 পাওয়ার কথা জানিয়েছেন। এই নিবন্ধটি এই সমস্যাটি কাটিয়ে উঠতে এবং আপনার গেমের অভিজ্ঞতা উপভোগ করার জন্য কিছু পরামর্শ প্রদান করে৷

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

স্কয়ার এনিক্স ত্রুটি কোড i2501 কিভাবে ঠিক করবেন

Square Enix গেমিং প্ল্যাটফর্মে একটি অর্থপ্রদান সম্পূর্ণ করার সময়, Square Enix এরর কোড i2501 প্রদর্শিত হয়। যেহেতু আপনার আইপি ঠিকানা বা অ্যাকাউন্টটি প্ল্যাটফর্মের নিরাপত্তা দ্বারা স্বীকৃত ছিল এবং লেনদেন পরিচালনা করা থেকে সীমাবদ্ধ ছিল, ত্রুটি কোড:i2501 স্কয়ার এনিক্স নেটওয়ার্কে হোস্ট করা ফাইনাল ফ্যান্টাসি XIV-এর মতো জনপ্রিয় গেমগুলিতে উপস্থিত হয়৷ এই সমস্যা সম্পর্কিত আরও কয়েকটি পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়েছে৷

  • এটিও ঘটতে পারে যদি আপনি যে কীটি ব্যবহার করছেন সেটির চেয়ে ভিন্ন অ্যাকাউন্টের জন্য আপনি এটি টাইপ করছেন। মধ্যপ্রাচ্য এবং এশিয়ার খেলোয়াড়রাই এই সমস্যাটি সবচেয়ে বেশি রিপোর্ট করেছে .
  • স্কয়ার Enix এরর কোড i2501 কিছু সময়ের জন্য প্রায় আছে, এবং যখন প্রাসঙ্গিক ফোরামে যোগাযোগ করা হয়, মডারেটররা বিষয়টিকে একটি পৃথক সহায়তা ট্যাবে স্থানান্তরিত করে কারণ প্রতিটি ব্যবহারকারীর পরিস্থিতি অর্থপ্রদানের পদ্ধতির ক্ষেত্রে অনন্য হয়> .
  • যখন স্কয়ার এনিক্স এরর কোড i2501-এর এই সমস্যাটি দেখা দেয়, সেখানেও সাপোর্ট কর্মীদের সপ্তাহ ধরে সাড়া দিতে ব্যর্থ হওয়ার অভিযোগ রয়েছে .

সমাধানের সাথে যাওয়ার আগে অনুগ্রহ করে নিশ্চিত করুন যে আপনার কাছে একটি শক্তিশালী সক্রিয় সংযোগ এবং সঠিক পেমেন্ট কার্ড ডেটা আছে। একবার আপনি এটিকে দুবার চেক করলে, আপনি এখন পরবর্তী ধাপে যেতে পারেন।

স্কয়ার এনিক্স ত্রুটি কোড i2501 এর কারণ কী?

পূর্বে বলা হয়েছে, এই ত্রুটি বিজ্ঞপ্তিটি ভুল অর্থপ্রদানের তথ্য দ্বারা ট্রিগার করা হয়েছিল। তবে, এই ত্রুটি বিজ্ঞপ্তির জন্য অতিরিক্ত কারণ রয়েছে, যেমন:

  • আপনি যে দেশে অবস্থান করছেন তার একটি ক্রেডিট/ডেবিট কার্ড অবশ্যই ব্যবহার করতে হবে: অর্থপ্রদান করার সময় যে দেশে আপনার কার্ড ইস্যু করা হয়েছিল সেই দেশে আপনাকে অবশ্যই থাকতে হবে। এই জাতিটি অবশ্যই একই হতে হবে যেখানে আপনি স্কয়ার এনিক্সের সাথে নিবন্ধন করেছেন। আপনি যদি বর্তমানে অন্য দেশে থাকেন এবং অর্থপ্রদান করার চেষ্টা করেন তাহলে আপনি ত্রুটি নম্বর i2501 লক্ষ্য করবেন৷
  • VPN বা প্রক্সি:৷ আপনি হয়ত VPN বা প্রক্সি ব্যবহার করছেন যেহেতু আপনি সমস্যাটি একই দেশে আছেন। VPNগুলি হস্তক্ষেপ করে এমন অনেকগুলি জিনিসের মধ্যে অর্থপ্রদান হল একটি৷ নিরাপদ অর্থপ্রদান করতে, আপনাকে আপনার VPN বা প্রক্সি বন্ধ করতে হতে পারে। ফলস্বরূপ, কিছু পেমেন্ট গেটওয়ে লেনদেন প্রক্রিয়াকরণের জন্য VPN এবং প্রক্সি ব্যবহার নিষিদ্ধ করে৷
  • একই কার্ডের সাথে অনেক বেশি স্কোয়ার এনিক্স অ্যাকাউন্ট: প্রতিটি স্কোয়ার এনিক্স অ্যাকাউন্টে শুধুমাত্র একটি ক্রেডিট/ডেবিট কার্ড থাকা উচিত। আপনি যদি অনেক স্কোয়ার এনিক্স অ্যাকাউন্টে একই কার্ড ব্যবহার করেন তবে ত্রুটি কোড i2501 প্রদর্শিত হতে পারে।
  • কার্ডের তথ্য অবশ্যই ভুল হতে হবে: অর্থপ্রদান করার সময় বা যেকোনো ধরনের ডেটা পূরণ করার সময় মনে রাখা সবচেয়ে প্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে একটি হল সবকিছু সঠিকভাবে ইনপুট করা। আপনি যদি আপনার নাম বা ক্রেডিট কার্ড নম্বরের মতো ভুল অর্থপ্রদানের তথ্য ইনপুট করেন তবে আপনি একটি ত্রুটির সম্মুখীন হতে পারেন৷ আরেকটি বিষয় মনে রাখবেন যে কার্ডের তথ্য অবশ্যই আপনার স্কয়ার এনিক্স অ্যাকাউন্টের তথ্যের সাথে মিলে যাবে।
  • কার্ডগুলিকে সাময়িকভাবে ব্লক করতে হবে: যদি একটি ব্যাঙ্ক প্রতারণামূলক আচরণের সন্দেহ করে, তবে এটি সাময়িকভাবে কার্ডগুলি ব্লক করতে পারে৷ এটি আপনার ধারণার চেয়ে প্রায়শই ঘটে। আপনি যদি ভয় পান আপনার কার্ড বাতিল হয়ে গেছে, তাহলে আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করা উচিত বা অন্য কোথাও পেমেন্ট করা উচিত যাতে এটি ব্লক করা হয়েছে কিনা।
  • আপনার ক্রেডিট বা ডেবিট কার্ড আন্তর্জাতিক অর্থপ্রদান সমর্থন করে না:কিছু ক্রেডিট এবং ডেবিট কার্ড আন্তর্জাতিক অর্থপ্রদান সমর্থন করে না। ওয়েবসাইটটি যদি একটি আন্তর্জাতিক পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে এবং আপনার কার্ড আন্তর্জাতিক অর্থপ্রদান সক্ষম না করে, তাহলে একটি সমস্যা দেখা দেবে। প্রতিকার হল একটি নতুন কার্ড পাওয়া বা বিদেশী অর্থপ্রদান অনুমোদনের জন্য আপনার ব্যাঙ্কের সাথে যোগাযোগ করা৷
  • অনেকবার পেমেন্ট করার চেষ্টা করেছেন: আপনি একাধিকবার পেমেন্ট করার চেষ্টা করলে এবং তা ব্যর্থ হলে স্কয়ার এনিক্স সাময়িকভাবে আপনার অ্যাকাউন্টের সমস্ত অর্থপ্রদান বন্ধ করতে পারে। এটি প্রতারণা রোধ করার জন্য। বেশিরভাগ সময়, এই নিষেধাজ্ঞা শুধুমাত্র 24 ঘন্টার জন্য থাকে। এই কারণেই আপনার নিয়মিত পেমেন্ট করার চেষ্টা করা উচিত নয়। একবার চেষ্টা করে দেখুন, তারপর আবার চেষ্টা করার আগে একটু বিরতি নিন।
  • ক্যাশে এবং কুকিজ: এই সমস্যার আরেকটি কারণ হতে পারে ত্রুটিপূর্ণ/দুষ্ট কুকি বা ক্যাশের অস্তিত্ব, যে কারণে সার্ভারগুলি আপনার সংযোগ ব্লক করছে। আপনি যদি ত্রুটি কোড থেকে পরিত্রাণ পান:স্কয়ার এনিক্সে i2501 সতর্কতা, এটি পরিষ্কার করতে ভুলবেন না।

এখন যেহেতু আপনি এই সমস্যার বেশিরভাগ কারণ সম্পর্কে সচেতন, আমরা সেগুলিকে বাস্তবে প্রয়োগ করতে এবং পরিস্থিতির সমাধান করতে যেতে পারি৷

পদ্ধতি 1:বিজ্ঞাপন ব্লকার বন্ধ করুন

ফাইনাল ফ্যান্টাসি XIV খেলার সময় বা কোনো ওয়েবসাইট দেখার সময়, এটা স্পষ্ট যে আপনি নির্দিষ্ট ধরণের বিজ্ঞাপন এড়াতে চান। যদিও বিজ্ঞাপন ব্লকাররা পেমেন্ট সিস্টেমের সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য পরিচিত নয়, এটা প্রমাণিত হয়েছে যে বিজ্ঞাপন-ব্লকিং এক্সটেনশন নিষ্ক্রিয় করা, কয়েক ঘন্টা অপেক্ষা করা এবং তারপরে অন্য অর্থ প্রদানের চেষ্টা করা কোড i2501 সমস্যার সমাধান করবে।

1. আপনার ওয়েব ব্রাউজার খুলুন (যেমন Chrome ) এবং তিনটি বিন্দু আইকনে ক্লিক করুন , তারপর আরো টুলস নির্বাচন করুন বিকল্প।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

2. তারপর, এক্সটেনশন নির্বাচন করুন বিকল্প।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

3. এখন, টগল বন্ধ করুন AdBlock-এর জন্য এক্সটেনশন।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

4. আপনার ব্রাউজার পুনরায় চালু করুন এবং দেখুন সমস্যাটি এখনও আছে কিনা।

পদ্ধতি 2:ব্রাউজার ক্যাশে ফাইলগুলি সাফ করুন

ব্রাউজার, সিস্টেম ক্যাশের মতো, একের পর এক অসংখ্য ওয়েবসাইট সার্ফ করার সময় অবশিষ্ট ফাইল সংরক্ষণ করে। উপরন্তু, আপনার ব্রাউজারের ইতিহাস বিভিন্ন সমস্যার কারণ হতে পারে, যার মধ্যে একটি হল i2501 ত্রুটি কোড। ফলস্বরূপ, ক্যাশে, কুকিজ এবং ব্রাউজার ইতিহাস সাফ করা হল প্রস্তাবিত পদক্ষেপ৷

1. আপনার ওয়েব ব্রাউজার চালু করুন (যেমন Google Chrome৷ )।

2. তারপর, তিন-বিন্দুযুক্ত আইকনে ক্লিক করুন> আরো টুল ব্রাউজিং ডেটা সাফ করুন... প্রদত্ত ছবিতে হাইলাইট করা হয়েছে৷

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

3. ব্রাউজিং ডেটা সাফ করুন-এ নিম্নলিখিত বিকল্পগুলি পরীক্ষা করুন৷ উইন্ডো।

  • ব্রাউজিং ইতিহাস
  • কুকিজ এবং অন্যান্য সাইট ডেটা
  • ক্যাশ করা ছবি এবং ফাইল

4. এখন, সর্বক্ষণ বেছে নিন সময় পরিসীমা-এর বিকল্প .

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

5. অবশেষে, ডেটা সাফ করুন-এ ক্লিক করুন .

পদ্ধতি 3:VPN এবং প্রক্সি সার্ভার বন্ধ করুন

একটি VPN বা প্রক্সি ব্যবহার করা আপনার অনলাইন অভিজ্ঞতায় আরও কার্যকারিতা, নিরাপত্তা এবং গোপনীয়তা যোগ করে। 20Square Enix একটি অ্যান্টি-স্ক্যাম মেকানিজম তৈরি করেছে যাতে তার পেমেন্ট পরিষেবা অবৈধ অনুরোধে প্লাবিত না হয়। উপরন্তু, এটি অর্থ রক্ষা করতে এবং দুর্বৃত্ত পেমেন্ট প্রতিরোধ করতে VPN বা প্রক্সির মাধ্যমে করা অর্থপ্রদানকে অস্বীকার করে। যেহেতু অনেক পরিষেবা প্রদানকারী, বিশেষ করে আর্থিক সংস্থা, স্বচ্ছতার কারণে সম্পূর্ণ ইন্টারনেট অ্যাক্সেসের প্রয়োজন এমন ব্যক্তিগত সংযোগগুলি নিষিদ্ধ করেছে, সমস্যা নম্বর i2501 মেরামত করার জন্য VPN এবং প্রক্সিগুলি বন্ধ করার পরামর্শ দেওয়া হচ্ছে৷

পদক্ষেপ 1:VPN নিষ্ক্রিয় করুন

1. Windows কী টিপুন , VPN সেটিংস টাইপ করুন Windows অনুসন্ধান বারে, এবং খুলুন-এ ক্লিক করুন .

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

2. সেটিংস-এ উইন্ডোতে, সংযুক্ত VPN  নির্বাচন করুন৷ (যেমন vpn2 )

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

3. সংযোগ বিচ্ছিন্ন করুন-এ ক্লিক করুন বোতাম।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

4. এখন, বন্ধ করুন নিম্নলিখিত VPN বিকল্পের জন্য টগল করুন উন্নত বিকল্পের অধীনে :

  • মিটারযুক্ত নেটওয়ার্কগুলিতে ভিপিএনকে অনুমতি দিন
  • রোমিংয়ের সময় VPN অনুমতি দিন

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

ধাপ 2:প্রক্সি সার্ভার নিষ্ক্রিয় করুন

1. Windows + I কী টিপুন৷ একই সাথে সেটিংস খুলতে .

2. তারপর, এটি খুলতে, নেটওয়ার্ক এবং ইন্টারনেট-এ ক্লিক করুন৷ সেটিং।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

3. প্রক্সি ট্যাবে যান৷ বাম ফলকে৷

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

4. একটি প্রক্সি সার্ভার ব্যবহার করুন বন্ধ করুন৷ বিকল্প।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

5. ত্রুটির কোড i2501 কিনা তা দেখতে পরীক্ষা করুন৷ অদৃশ্য হয়ে গেছে যদি এটি কাজ না করে, পরবর্তী বিকল্পে যান৷

পদ্ধতি 4:অন্যান্য ব্রাউজার ব্যবহার করুন

যদি Google Chrome-এর সমস্যা থেকে যায়, তাহলে অন্য ব্রাউজারে যান, যেমন Firefox। ত্রুটিটি চলতে থাকলে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি ছদ্মবেশী মোডে Mozilla Firefox চালান এবং সমস্যাটি ঠিক করা হয়েছে কিনা তা দেখতে আবার অর্থপ্রদান করার চেষ্টা করুন৷ ধাপগুলো নিম্নরূপ:

1. Firefox খুলুন৷ ব্রাউজার এবং তিন ড্যাশ আইকনে ক্লিক করুন উপরের-ডান কোণায়।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

2. মেনু থেকে, নতুন ব্যক্তিগত উইন্ডো নির্বাচন করুন৷ ছদ্মবেশী মোড সক্ষম করার বিকল্প৷

দ্রষ্টব্য: Windows এ, আপনি Ctrl + Shift + P কীও ব্যবহার করতে পারেন৷ একই সাথে ফায়ারফক্সে ব্যক্তিগত সার্ফিং সক্ষম করতে।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

3. ত্রুটি কোডটি অদৃশ্য হয়ে গেছে কিনা তা পরীক্ষা করে দেখুন৷

পদ্ধতি 5:ফোনের মাধ্যমে অর্থপ্রদান প্রক্রিয়া করুন

আপনার মোবাইল ফোন ব্রাউজার ব্যবহার করে অর্থপ্রদান করা স্কোয়ার enix এরর কোড i2501 এড়াতে আরেকটি বিকল্প। দুর্বল সাফল্যের হার সত্ত্বেও, এটি চেষ্টা করে দেখতে ভাল। পেমেন্ট এবং আইপি ডেটা একই হলেও এটি কিছু পরিস্থিতিতে কাজ করে বলে মনে হচ্ছে। আপনার একটি ভিন্ন সিস্টেম ব্যবহার করে অর্থপ্রদান করার চেষ্টা করা উচিত এবং, বিশেষভাবে, একটি ভিন্ন ইন্টারনেট সংযোগ। শুধুমাত্র পেমেন্ট করার জন্য আইএসপি পরিবর্তন করাও উপকারী।

পদ্ধতি 6:24 ঘন্টা অপেক্ষা করুন

যদি পূর্ববর্তী কোনো পদ্ধতি কাজ না করে, তাহলে আবার চেষ্টা করার আগে আপনাকে কমপক্ষে 24 ঘন্টা অপেক্ষা করতে হবে। 24 ঘন্টা অপেক্ষা করার পর, একটি আলাদা খোলা ইন্টারনেট সংযোগ ব্যবহার করে অর্থপ্রদান করার চেষ্টা করুন যা কোনো প্রক্সি বা VPN মুক্ত। এখানে স্কয়ার এনিক্স পেমেন্ট সিস্টেম সম্পর্কিত আরও কিছু তথ্য রয়েছে।

  • স্কয়ার এনিক্সের একটি অ্যান্টি-ফুল সিস্টেম আছে যেটি সমস্ত কার্ড পেমেন্ট প্রত্যাখ্যান করে যদি এটি সিস্টেম দ্বারা দুইবারের বেশি প্রত্যাখ্যান করা হয়।
  • 24-ঘন্টা সময়ের সীমাবদ্ধতা 30 দিন পর্যন্ত বাড়ানো যেতে পারে যদি আপনি দুইবারের বেশি চেষ্টা করেন।
  • আপনি একাধিক ব্যর্থ অর্থপ্রদানের প্রচেষ্টা করলে একটি সাসপেনশন আরোপ করা হবে ওয়েবসাইটে. সবচেয়ে খারাপ পরিস্থিতিতে, আপনাকে স্থায়ীভাবে কালো তালিকাভুক্ত করা হতে পারে৷

পদ্ধতি 7:সহায়তার সাথে যোগাযোগ করুন

গ্রাহকরা দাবি করেছেন যে তারা প্রতিক্রিয়ার জন্য কয়েক সপ্তাহ অপেক্ষা করছেন। অন্যরা চ্যাটের মাধ্যমে সহায়তা কর্মীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছিল, যা একটি উচ্চতর পছন্দ হিসাবে পরিণত হয়েছিল। যদি উপরের পদ্ধতিগুলি উল্লিখিত ত্রুটিটি ঠিক না করে, তবে চূড়ান্ত পরামর্শ দেওয়া বিকল্পটি হল Square Enix সহায়তা কেন্দ্রের সাথে যোগাযোগ করা। আমাদের প্ল্যাটফর্মে অর্থপ্রদান করার সময়, বিবেচনা করার জন্য বেশ কয়েকটি ভেরিয়েবল রয়েছে এবং যদি সেগুলির মধ্যে কোনটি মতানৈক্যের মধ্যে থাকে তবে আপনাকে প্রত্যাখ্যান করা হতে পারে এবং প্রবেশ প্রত্যাখ্যান করা হতে পারে৷

  • Square Enix-এর অফিসিয়াল সাপোর্ট পেজে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং একটি টিকিট জমা দিন . তারা আপনার সমস্যাটি দ্রুত মূল্যায়ন করবে এবং আপনাকে একটি সমাধান উপস্থাপন করবে যা আপনাকে আরও একবার স্কয়ার এনিক্সের মাধ্যমে অর্থপ্রদান করতে দেবে।
  • বিশদ বিবরণের প্রদত্ত তালিকা যোগ করুন টিকিটে।
    • ত্রুটি কোড
    • আইটেম/পরিষেবা যা আপনি অনলাইনে কেনার চেষ্টা করছেন
    • অ্যাকাউন্ট পেমেন্ট পদ্ধতির স্কোয়ার এনিক্স আইডি যা আপনি ব্যবহার করার চেষ্টা করছেন
    • যে দেশে আপনি শারীরিকভাবে অবস্থিত সেই দেশ যেখানে কার্ডটি ইস্যু করা হয়েছিল ব্যবহৃত ক্রেডিট কার্ডের প্রকার
    • কার্ড ইস্যু করা ব্যাঙ্কের নাম
    • আপনার পেমেন্ট প্রত্যাখ্যান করা হয়েছে মোট সংখ্যা।

স্কোয়ার এনিক্স ত্রুটি কোড i2501 ঠিক করুন

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. আমার SQUARE ENIX অ্যাকাউন্ট প্রমাণীকরণের জন্য আমাকে কি পদক্ষেপ নিতে হবে?

উত্তর। একটি SQUARE ENIX অ্যাকাউন্ট প্রতিষ্ঠা করতে, URL-এ যান৷ ইমেইলে প্রদান করুন এবং পদক্ষেপগুলি অনুসরণ করুন। নিবন্ধন সম্পূর্ণ হলে, নিবন্ধিত ইমেল ঠিকানায় একটি নিশ্চিতকরণ ইমেল জারি করা হবে।

প্রশ্ন 2। ব্যবহারকারীর নাম হিসাবে আপনার কি স্কোয়ার এনিক্স আইডি আছে?

উত্তর। আপনি যদি সাধারণত আপনার ইমেল ঠিকানা ব্যবহার করে সাইটটি অ্যাক্সেস করেন, তবে সাধারণভাবে লগ ইন করুন (আইডি হিসাবে আপনার ইমেল ঠিকানা সহ)। আপনার আইডি আইডি বক্সে থাকবে , যা পৃষ্ঠার শীর্ষে ব্যানারের মধ্যে পাওয়া যাবে।

প্রশ্ন ৩. স্কয়ার এনিক্স সার্ভিস অ্যাকাউন্ট কি?

উত্তর। একটি স্কয়ার এনিক্স অ্যাকাউন্ট হল একটি বিনামূল্যের অ্যাকাউন্ট যা আপনি বিভিন্ন স্কয়ার এনিক্স অনলাইন পরিষেবাগুলি জুড়ে আপনার পরিচয় প্রমাণীকরণ করতে ব্যবহার করতে পারেন। . সম্ভাব্য অনলাইন পরিষেবাগুলির জন্য এর আবেদন ছাড়াও, এটি বর্তমান পরিষেবাগুলি থেকে একটি একক স্কয়ার এনিক্স অ্যাকাউন্টের সাথে একাধিক আইডি লিঙ্ক করতে এবং স্কয়ার এনিক্স অ্যাকাউন্টধারীদের জন্য একচেটিয়াভাবে উপলব্ধ একচেটিয়া বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পেতেও ব্যবহার করা যেতে পারে৷

প্রস্তাবিত:

  • ত্রুটি 1500 সংশোধন করুন আরেকটি ইনস্টলেশন চলছে
  • Windows 10 এ দাবা টাইটানস কিভাবে খেলবেন
  • ওমেগেলে ASL এর মানে কি?
  • উফ YouTube ত্রুটির সমাধান করুন কিছু ভুল হয়েছে

আমরা আশা করি এই নিবন্ধটি স্কয়ার এনিক্স ত্রুটি কোড i2501 সমাধানে সহায়ক প্রমাণিত হবে। এই নিবন্ধটি সম্পর্কে আপনার যদি কোনও পরামর্শ বা প্রতিক্রিয়া থাকে তবে নীচের মন্তব্য বিভাগে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা বোধ করুন৷


  1. উইন্ডোজ 10-এ ত্রুটি কোড 0x80070490 ঠিক করুন

  2. Netflix ত্রুটি কোড NW-6-503 ঠিক করুন

  3. উইন্ডোজ 10-এ ত্রুটি কোড 0x8078012D ঠিক করুন

  4. উইন্ডোজ 10-এ ত্রুটি কোড 0xc7700112 ঠিক করুন