কম্পিউটার

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

1.5 বিলিয়নেরও বেশি সামগ্রিক ব্যবহারকারী এবং এর মধ্যে 1 বিলিয়নেরও বেশি উইন্ডোজের সর্বশেষ সংস্করণ ব্যবহার করে, আপনি মনে করতে পারেন উইন্ডোজ আপডেট করা একটি বিরামহীন প্রক্রিয়া হবে। উইন্ডোজ 10 ব্যবহারকারীদের হতাশার জন্য, প্রক্রিয়াটি সম্পূর্ণ ত্রুটিহীন নয় এবং এটি প্রতিবার এবং তারপরে একটি বা দুটি ক্ষেপে যায়। ক্ষোভ/ত্রুটি বিভিন্ন আকারে আসে যেমন উইন্ডোজ আপডেট ডাউনলোড করতে ব্যর্থ হওয়া, সেগুলি ইনস্টল করা বা প্রক্রিয়া চলাকালীন আটকে যাওয়া ইত্যাদি। এই ত্রুটিগুলির যেকোনো একটি আপনাকে সাম্প্রতিক আপডেটগুলি ইনস্টল করা থেকে বিরত রাখতে পারে যা প্রায়শই বাগ ফিক্স এবং নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে।

এই নিবন্ধে, আমরা উল্লিখিত ত্রুটির কারণগুলি নিয়ে আলোচনা করি এবং আমাদের কাছে উপলব্ধ অনেকগুলি পদ্ধতির মধ্যে একটি ব্যবহার করে এটি ঠিক করতে এগিয়ে যাই৷

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

কেন Windows 10 আপডেটগুলি ইনস্টল/ডাউনলোড করতে ব্যর্থ হয়?

উইন্ডোজ 10 ব্যবহারকারীদের কাছে রোল করা সমস্ত আপডেট উইন্ডোজ আপডেটের মাধ্যমে বাহিত হয়। এর ফাংশনগুলির মধ্যে স্বয়ংক্রিয়ভাবে নতুন আপডেটগুলি ডাউনলোড করা এবং আপনার সিস্টেমে সেগুলি ইনস্টল করা অন্তর্ভুক্ত। যাইহোক, ব্যবহারকারীরা প্রায়ই মুলতুবি আপডেটগুলির একটি দীর্ঘ তালিকা থাকার অভিযোগ করে কিন্তু অজানা কারণে সেগুলি ডাউনলোড বা ইনস্টল করতে সক্ষম হয় না। কখনও কখনও এই আপডেটগুলিকে ‘ডাউনলোড হওয়ার জন্য অপেক্ষা করা হচ্ছে’ বা ‘ইনস্টল হওয়ার জন্য অপেক্ষা করা হচ্ছে’ হিসেবে চিহ্নিত করা হয় কিন্তু দীর্ঘ সময় ধরে অপেক্ষা করার পরেও কিছুই ঘটবে বলে মনে হয় না। উইন্ডোজ আপডেট সঠিকভাবে কাজ না করতে পারে এমন কিছু কারণ এবং দৃষ্টান্তের মধ্যে রয়েছে:

  • ক্রিয়েটর আপডেট করার পরে
  • উইন্ডোজ আপডেট পরিষেবা দূষিত হতে পারে বা চলছে না
  • ডিস্কে জায়গার অভাবের কারণে
  • প্রক্সি সেটিংসের কারণে
  • BIOS এর কারণে

Windows 10 আপডেটগুলি ইন্সটল করার ত্রুটি হবে না ঠিক করুন

কিছু ভুল হলেই একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করা নিশ্চিত করুন। উইন্ডোজ আপডেটগুলি 0x800f0984 2H1 ত্রুটি ইনস্টল বা ডাউনলোড করবে না তা ঠিক করার জন্য বেশ কয়েকটি পদ্ধতি রয়েছে..

ভাগ্যক্রমে, প্রতিটি সমস্যার জন্য, একটি সমাধান আছে। ঠিক আছে, আপনি যদি প্রযুক্তি গুরুদের জিজ্ঞাসা করেন তবে একাধিক। একইভাবে, Windows 10 আপডেট এরর কোড 0x80070017 এর জন্য বেশ কয়েকটি সমাধান রয়েছে। তাদের মধ্যে কিছু আসলেই সহজ যেমন বিল্টইন ট্রাবলশুটার চালানো বা কমান্ড প্রম্পটে কয়েকটি কমান্ড অন্যান্য জিনিসের মধ্যে।

যাইহোক, আমরা আপনাকে পিসি রিস্টার্ট করার পরামর্শ দিই এবং তারপরে ত্রুটিটি অব্যাহত থাকে কিনা তা পরীক্ষা করে দেখুন। যদি না হয়, প্রথম পদ্ধতিটি চেষ্টা করতে এগিয়ে যান৷

পদ্ধতি 1:উইন্ডোজ ট্রাবলশুটার ব্যবহার করুন

Windows 10-এ প্রতিটি ফাংশন/বৈশিষ্ট্যের জন্য একটি অন্তর্নির্মিত ট্রাবলশুটার রয়েছে যা ভুল হতে পারে এবং সেখানকার প্রতিটি প্রযুক্তি ব্যবহারকারীর জন্য এক নম্বর পছন্দ হিসেবে রয়ে গেছে। যাইহোক, এটি খুব কমই কাজটি সম্পন্ন করে। যদিও এই পদ্ধতিটি আপনার আপডেটের সমস্যাগুলির সম্পূর্ণরূপে একটি সমাধানের গ্যারান্টি দেয় না, এটি তালিকার সবচেয়ে সহজ এবং কোন দক্ষতার প্রয়োজন নেই। সুতরাং, আমরা এখানে যাই

1. টাস্কবারের নীচে বাম দিকে স্টার্ট বোতামে ক্লিক করুন (বা উইন্ডোজ কী + S টিপুন ), কন্ট্রোল প্যানেল অনুসন্ধান করুন এবং Open এ ক্লিক করুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

2. এখানে, আইটেমগুলির তালিকা স্ক্যান করুন এবং 'সমস্যা সমাধান' খুঁজুন . একই রকম খোঁজা সহজ করতে, আপনি   এর পাশের তীরটিতে ক্লিক করে ছোট আইকনে স্যুইচ করতে পারেন “দেখুন: " একবার পাওয়া গেলে, খুলতে সমস্যা সমাধানের লেবেলে ক্লিক করুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

3. আপডেট ট্রাবলশুটার সমস্যা সমাধানের হোম স্ক্রিনে উপলব্ধ নয় কিন্তু 'সমস্ত দেখুন' এ ক্লিক করে পাওয়া যাবে উপরের বাম কোণ থেকে।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

4. সমস্ত উপলব্ধ সমস্যা সমাধানের বিকল্পগুলি সন্ধান করার পরে, আপনাকে সমস্যাগুলির একটি তালিকা উপস্থাপন করা হবে যার জন্য আপনি সমস্যা সমাধানকারী চালাতে পারেন৷ আইটেমগুলির তালিকার নীচে Windows Update থাকবে৷ বর্ণনা দিয়ে 'সমস্যার সমাধান করুন যা আপনাকে Windows আপডেট করতে বাধা দেয় '।

5. Windows Update ট্রাবলশুটার লঞ্চ করতে এটিতে ক্লিক করুন৷

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

6. আপডেটের সমস্যা সমাধানকারী সেটিংসের মাধ্যমেও অ্যাক্সেস করা যেতে পারে। এটি করতে, উইন্ডোজ সেটিংস খুলুন (উইন্ডোজ কী + I ), সমস্যা সমাধান এর পরে আপডেট এবং নিরাপত্তা ক্লিক করুন৷ বাম প্যানেলে এবং অবশেষে উইন্ডোজ আপডেট প্রসারিত করুন এবং ট্রাবলশুটার চালান এ ক্লিক করুন .

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

এছাড়াও, অজানা কারণে, উইন্ডোজ 7 এবং 8-এ আপডেট ট্রাবলশুটার উপলব্ধ নয়, তবে আপনি Windows 10 এবং 11-এ Windows আপডেট ট্রাবলশুটার চালাতে পারেন। নিম্নলিখিত সাইট থেকে এটি ডাউনলোড করুন Windows Update Troubleshooter এবং এটি ইনস্টল করুন৷

7. নিম্নলিখিত ডায়ালগ বক্সে, পরবর্তী -এ ক্লিক করুন সমস্যা সমাধানে এগিয়ে যেতে।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

8. সমস্যা সমাধানকারী এখন কাজ করবে এবং আপডেট করার সময় ত্রুটির কারণ হতে পারে এমন যেকোনো এবং সমস্ত সমস্যা সনাক্ত করার চেষ্টা করবে। এটিকে তার গতিপথ চলতে দিন এবংসকল অন-স্ক্রীন প্রম্পট অনুসরণ করুন৷ সমস্যার সমাধান করতে।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

9. একবার ট্রাবলশুটারটি শনাক্ত করা এবং সমস্ত সমস্যার সমাধান করা হয়ে গেলে, আপনার PC পুনরায় চালু করুন এবং ফিরে এসে আবার উইন্ডোজ ডাউনলোড ও আপডেট করার চেষ্টা করুন।

যদিও এটা সম্ভব যে ট্রাবলশুটার একাই সমস্ত সমস্যা নির্ণয় করেছে এবং আপনার জন্য সেগুলি সমাধান করেছে, এটি না হওয়ার সমান সম্ভাবনা রয়েছে। যদি তা হয় তবে আপনি পদ্ধতি 2 চেষ্টা করে এগিয়ে যেতে পারেন।

পদ্ধতি 2:Windows আপডেট পরিষেবা স্বয়ংক্রিয় করুন

পূর্বে উল্লিখিত হিসাবে, উইন্ডোজ আপডেট করার সাথে সম্পর্কিত সমস্ত জিনিস উইন্ডোজ আপডেট পরিষেবা দ্বারা পরিচালিত হয়। কাজের তালিকার মধ্যে রয়েছে যে কোনো নতুন OS আপডেট স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা, Windows Defender, Microsoft Security Essentials ইত্যাদির মতো অ্যাপ্লিকেশনের জন্য OTA পাঠানো সফ্টওয়্যার আপডেট ইনস্টল করা।

1. লঞ্চ রান৷ আপনার কম্পিউটারে Windows কী + R টিপে বা স্টার্ট বোতামে ডান-ক্লিক করে এবং পাওয়ার ব্যবহারকারী মেনু থেকে রান নির্বাচন করে কমান্ড দিন।

2. রান কমান্ডে, services.msc টাইপ করুন এবং ওকে বোতামে ক্লিক করুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

3. পরিষেবার তালিকা থেকে, উইন্ডোজ আপডেট খুঁজুন এবং এটিতে ডান ক্লিক করুন। বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন৷ বিকল্পের তালিকা থেকে।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

4. সাধারণ ট্যাবে, স্টার্ট-আপ টাইপের পাশের ড্রপ-ডাউন তালিকায় ক্লিক করুন এবং স্বয়ংক্রিয় বেছে নিন .

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

নিশ্চিত করুন যে পরিষেবা চলছে (পরিষেবার স্থিতি চলমান দেখানো উচিত), যদি না হয়, তাহলে আমাদের করা সমস্ত পরিবর্তন নিবন্ধন করতে স্টার্ট এর পরে প্রয়োগ করুন এবং ঠিক আছে ক্লিক করুন৷

5. এখন, পরিষেবার তালিকায় ফিরে, ব্যাকগ্রাউন্ড ইন্টেলিজেন্ট ট্রান্সফার সার্ভিস (BITS) খুঁজুন , এটিতে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্যগুলি নির্বাচন করুন৷

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

ধাপ 4 পুনরাবৃত্তি করুন এবং স্বয়ংক্রিয় স্টার্ট আপ টাইপ সেট করুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

6. চূড়ান্ত পদক্ষেপের জন্য, ক্রিপ্টোগ্রাফিক পরিষেবাগুলি অনুসন্ধান করুন৷ , রাইট-ক্লিক করুন, বৈশিষ্ট্য চয়ন করুন এবং স্বয়ংক্রিয় স্টার্ট-আপ টাইপ সেট করতে ধাপ 4 পুনরাবৃত্তি করুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

অবশেষে, পরিষেবা উইন্ডো বন্ধ করুন এবং পুনরায় চালু করুন। আপনি Windows 10 আপডেটগুলি ইন্সটল করার ত্রুটি ইন্সটল করবে না ঠিক করতে সক্ষম কিনা তা পরীক্ষা করুন যদি না হয়, পরবর্তী পদ্ধতি চেষ্টা করার জন্য স্ক্রল করতে থাকুন।

পদ্ধতি 3:কমান্ড প্রম্পট ব্যবহার করা

পরবর্তী পদ্ধতির জন্য, আমরা কমান্ড প্রম্পটে ফিরে আসি:অনির্ধারিত শক্তি সহ একটি সাধারণ কালো নোটপ্যাড। আপনাকে যা করতে হবে তা হল সঠিক কমান্ড টাইপ করুন এবং অ্যাপ্লিকেশনটি আপনার জন্য এটি চালাবে। যদিও, আজকে আমাদের হাতে যে ত্রুটিটি রয়েছে তা সাধারণ নয় এবং এর জন্য আমাদেরকে কয়েকটি কমান্ড চালানোর প্রয়োজন হবে। আমরা প্রশাসক হিসাবে কমান্ড প্রম্পট খোলার মাধ্যমে শুরু করি৷

1. প্রশাসক হিসাবে কমান্ড প্রম্পট খুলুন৷

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

অ্যাক্সেসের মোড নির্বিশেষে, অ্যাপটিকে আপনার কম্পিউটারে পরিবর্তন করার অনুমতি দেওয়ার জন্য একটি ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ পপ-আপ অনুমতির অনুরোধ প্রদর্শন করা হবে। অনুমতি দিতে এবং চালিয়ে যেতে হ্যাঁ-তে ক্লিক করুন৷

2. একবার কমান্ড প্রম্পট উইন্ডো খোলে, নিম্নলিখিত কমান্ডগুলি একে একে টাইপ করুন, প্রতিটি লাইন টাইপ করার পরে এন্টার টিপুন এবং পরবর্তীটিতে প্রবেশ করার আগে কমান্ডটি কার্যকর করার জন্য অপেক্ষা করুন৷

net stop wuauserv
net stop cryptSvc
net stop bits
net stop msiserver
ren C:\Windows\SoftwareDistribution SoftwareDistribution.old
ren C:\Windows\System32\catroot2 catroot2.old
net start wuauserv
net start cryptSvc
net start bits
net start msiserver
net localgroup administrators
networkservice /add
net localgroup administrators localservice /add

আপনি উপরের সমস্ত কমান্ডগুলি কার্যকর করার পরে, কমান্ড প্রম্পট উইন্ডোটি বন্ধ করুন, আপনার পিসি পুনরায় চালু করুন এবং ফিরে আসার পরে ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

পদ্ধতি 4:ম্যালওয়্যার অ্যাপ্লিকেশন আনইনস্টল করুন

উইন্ডোজ আপডেটগুলি প্রায়ই ম্যালওয়্যারের জন্য সমাধান নিয়ে আসে এবং তাই অনেক ম্যালওয়্যার অ্যাপ্লিকেশনগুলি তাদের আগমনের সাথে সাথে প্রথমে উইন্ডোজ আপডেট এবং প্রয়োজনীয় পরিষেবাগুলিকে পরিবর্তন করে এবং তাদের সঠিকভাবে কাজ করা থেকে বিরত করে। আপনার সিস্টেমে থাকা সমস্ত ম্যালওয়্যার অ্যাপ্লিকেশনগুলি থেকে পরিত্রাণ করা জিনিসগুলিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনবে এবং আপনার জন্য ত্রুটিটি সমাধান করবে৷

আপনার যদি কোনো বিশেষ তৃতীয় পক্ষের সফ্টওয়্যার থাকে যেমন একটি অ্যান্টি-ভাইরাস বা অ্যান্টি-ম্যালওয়্যার অ্যাপ্লিকেশন, তাহলে এগিয়ে যান এবং একই সাথে একটি স্ক্যান চালান৷ যাইহোক, যদি আপনি শুধুমাত্র Windows সিকিউরিটির উপর নির্ভর করেন তাহলে স্ক্যান চালানোর জন্য নিচের ধাপগুলি অনুসরণ করুন।

1. স্টার্ট বোতামে ক্লিক করুন, Windows Security অনুসন্ধান করুন এবং খুলতে এন্টার টিপুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

2. ভাইরাস এবং হুমকি সুরক্ষা-এ ক্লিক করুন৷ একই খুলতে।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

3. এখন, আপনি চালাতে পারেন এমন কয়েক ধরনের স্ক্যান রয়েছে। একটি দ্রুত স্ক্যান, সম্পূর্ণ স্ক্যান এবং একটি কাস্টমাইজড স্ক্যান উপলব্ধ বিকল্প। আমরা আমাদের সিস্টেমকে যেকোন এবং সমস্ত ম্যালওয়্যার থেকে মুক্তি দিতে একটি সম্পূর্ণ স্ক্যান চালাব৷

4. স্ক্যান বিকল্প-এ ক্লিক করুন

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

5. সম্পূর্ণ স্ক্যান নির্বাচন করুন৷ বিকল্পে ক্লিক করুন এবং এখনই স্ক্যান করুন-এ ক্লিক করুন স্ক্যান করা শুরু করার জন্য বোতাম।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

6. একবার সিকিউরিটি সিস্টেম স্ক্যান করা হয়ে গেলে, তাদের বিবরণ সহ হুমকির সংখ্যা জানানো হবে। তাদের অপসারণ/কোয়ারান্টাইন করতে ক্লিন হুমকিতে ক্লিক করুন।

7. আপনার পিসি রিস্টার্ট করুন এবং আপনি Windows 10 আপডেটগুলি ইন্সটল করার ত্রুটির সমাধান করতে পারবেন কিনা তা পরীক্ষা করুন যদি না হয়, পরবর্তী পদ্ধতিতে চালিয়ে যান।

পদ্ধতি 5:বিনামূল্যে ডিস্কের স্থান বাড়ান

ত্রুটির আরেকটি সম্ভাব্য কারণ অভ্যন্তরীণ ডিস্কে স্থানের অভাব হতে পারে। স্থানের অভাব বোঝায় যে উইন্ডোজ কোনও নতুন OS আপডেট ডাউনলোড করতে সক্ষম হবে না সেগুলিকে একা ইনস্টল করতে দিন। কিছু অপ্রয়োজনীয় ফাইল মুছে বা আনইনস্টল করে আপনার হার্ড ড্রাইভ পরিষ্কার করা আপনার জন্য এই সমস্যার সমাধান করবে। যদিও একাধিক তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনার জন্য আপনার ডিস্ক পরিষ্কার করবে, আমরা বিল্টইন ডিস্ক ক্লিনআপ অ্যাপ্লিকেশনের সাথে লেগে থাকব।

1. Windows কী + R টিপে রান কমান্ড চালু করুন আপনার কীবোর্ডে৷

2. diskmgmt.msc টাইপ করুন এবং ডিস্ক ব্যবস্থাপনা খুলতে এন্টার টিপুন।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

3. ডিস্ক ম্যানেজমেন্ট উইন্ডোতে, সিস্টেম ড্রাইভ (সাধারণত C ড্রাইভ) চয়ন করুন, এটিতে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্যগুলি চয়ন করুন .

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

4. নিম্নলিখিত ডায়ালগ বক্স থেকে, ডিস্ক ক্লিনআপ-এ ক্লিক করুন বোতাম।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

অ্যাপ্লিকেশনটি এখন আপনার ড্রাইভ স্ক্যান করবে যে কোনো অস্থায়ী বা অপ্রয়োজনীয় ফাইল মুছে ফেলা যেতে পারে। ড্রাইভে থাকা ফাইলের সংখ্যার উপর নির্ভর করে স্ক্যানিং প্রক্রিয়াটি কয়েক মিনিট পর্যন্ত সময় নিতে পারে।

5. কয়েক মিনিট পরে, ডিস্ক ক্লিনআপ পপ-আপ ফাইলগুলির একটি তালিকা যা মুছে ফেলা যেতে পারে প্রদর্শিত হবে। আপনি যে ফাইলগুলি মুছতে চান তার পাশের বাক্সে টিক দিন এবং ঠিক আছে এ ক্লিক করুন৷ তাদের মুছে ফেলার জন্য।

উইন্ডোজ 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটিটি ঠিক করুন

6. আরেকটি পপ-আপ বার্তায় লেখা রয়েছে 'আপনি কি নিশ্চিত যে আপনি এই ফাইলগুলি স্থায়ীভাবে মুছে ফেলতে চান? ' পৌঁছাবে। ফাইল মুছুন-এ ক্লিক করুন নিশ্চিত করতে।

প্রস্তাবিত: 

  • PCUnlocker দিয়ে Windows 10 ভুলে যাওয়া পাসওয়ার্ড পুনরুদ্ধার করুন
  • কিভাবে Windows 10-এ ইনস্টল করা প্রোগ্রামগুলিকে অন্য ড্রাইভে সরানো যায়

আমরা আশা করি উপরের পদ্ধতিগুলির মধ্যে একটি কাজ করেছে এবং আপনি সফলভাবে Windows 10 আপডেটগুলি ইনস্টল করার ত্রুটির সমাধান করতে সক্ষম হয়েছেন . উল্লিখিত পদ্ধতিগুলি ছাড়াও, আপনি একটি পুনরুদ্ধার পয়েন্টে ফিরে যাওয়ার চেষ্টা করতে পারেন যেখানে ত্রুটিটি বিদ্যমান ছিল না বা উইন্ডোজের একটি পরিষ্কার সংস্করণ ইনস্টল করার চেষ্টা করতে পারেন৷


  1. Windows 10 এ Roblox ইনস্টল হবে না ঠিক করুন

  2. Windows 10 এ ত্রুটি 0X800703ee ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ মুদ্রণের ত্রুটি ঠিক করুন

  4. উইন্ডোজ 10 এ ত্রুটি 0xc0aa0301 ঠিক করুন