কম্পিউটার

রিমুভ উইন সিকিউরিটি 360 – অপসারণের নির্দেশনা

Win Security 360 একটি দুর্বৃত্ত অ্যান্টিভাইরাস টুল যা এই বছর অনেক কম্পিউটারকে সংক্রমিত করছে। এই সফ্টওয়্যারটি ব্যবহারকারীর অজান্তেই ইনস্টল করা হয়েছে এবং আপনার পিসির জন্য "বিপজ্জনক" ভাইরাস এবং অন্যান্য সংক্রমণের একটি সিরিজ খুঁজে পাওয়ার ভান করে৷ এটি আপনাকে টুলটি কেনার জন্য ডিজাইন করা হয়েছে এবং যতটা সম্ভব বিরক্তিকর হতে তৈরি করা হয়েছে। সৌভাগ্যবশত, আপনি এটি বেশ দ্রুত মুছে ফেলতে পারেন৷

রিমুভ উইন সিকিউরিটি 360 – অপসারণের নির্দেশনা

নিরাপত্তা 360 স্ক্রিনশট জিতুন

কিভাবে উইন সিকিউরিটি 360 সরাতে হয়

পদক্ষেপ 1 - প্রক্রিয়াগুলিকে হত্যা করুন

  • WinSecurity360.exe

আপনার CTRL + ALT + DEL-এ ক্লিক করে "টাস্ক ম্যানেজার" খুলতে হবে এবং তারপরে "প্রসেস" ট্যাবে ক্লিক করতে হবে। এটি তখন চলমান প্রক্রিয়াগুলির একটি তালিকা প্রদর্শন করবে, যেখানে আপনি উপরে তালিকাভুক্ত ফাইলগুলি খুঁজে পেতে সক্ষম হবেন। প্রতিটিতে ক্লিক করুন এবং তারপরে প্রোগ্রামটি চালানো বন্ধ করতে "প্রক্রিয়া শেষ করুন" বোতামে ক্লিক করুন। এটি কীভাবে কাজ করে তার একটি উদাহরণ আপনি নীচে দেখতে পারেন:

রিমুভ উইন সিকিউরিটি 360 – অপসারণের নির্দেশনা

Win Security 360 প্রসেস বন্ধ করুন

ধাপ 2 – ফাইল এবং ডিরেক্টরি সরান

  • %UserProfile%\Application Data\
  • %UserProfile%\Desktop\
  • %UserProfile%\Start Menu\Programs\
  • %UserProfile%\Start Menu\Programs\Win Security 360\
  • c:\Program Files\WinSecurity360

এই ফাইল এবং ডিরেক্টরিগুলি ফাইলগুলিকে সংরক্ষণ করে যা Win Security 360 কে কাজ করে। এর মানে হল যে আপনাকে কেবল "মাই কম্পিউটার"-এ যেতে হবে, উপরের ডিরেক্টরিগুলি খুঁজে বের করতে হবে, আপনার মাউস দিয়ে সেগুলি নির্বাচন করতে হবে এবং SHIFT + DELETE টিপুন৷ এটি আপনার পিসি থেকে স্থায়ীভাবে তাদের সরিয়ে দেবে, প্রোগ্রামটিকে আর কখনও লোড হতে বাধা দেবে।

পদক্ষেপ 3 - রেজিস্ট্রি পরিষ্কার করুন (অত্যন্ত প্রস্তাবিত)

    আপনার পিসিতে Win Security 360 ফিরে আসা প্রতিরোধ করার জন্য, আপনাকে এটি প্রবেশ করানো সমস্ত রেজিস্ট্রি এন্ট্রি অপসারণ করতে হবে। এটি গুরুত্বপূর্ণ, কারণ অনেক লোক এইগুলি অক্ষত রেখে যায় এবং সমস্যাটি আবার ফিরে আসে। রেজিস্ট্রি এন্ট্রিগুলি প্রোগ্রামের জন্য সেটিংস এবং বিকল্পগুলি সঞ্চয় করে এবং একটি রেজিস্ট্রি ক্লিনার ব্যবহার করে, আপনি সেগুলিকে সরিয়ে ফেলতে পারেন এবং আপনার কম্পিউটারকে আবার ফিট এবং সুস্থ করতে পারেন৷ এটি অত্যন্ত বাঞ্ছনীয় .


    1. ProtectDefender অপসারণের নির্দেশাবলী – Protect Defender সরান

    2. ডেস্কটপ ডিফেন্ডার 2010 সরান – ডেস্কটপ ডিফেন্ডার 2010 এর জন্য অপসারণের নির্দেশাবলী

    3. কিভাবে গ্রিন অ্যান্টিভাইরাস 2009 সরাতে হয় - অপসারণের নির্দেশাবলী

    4. ব্যক্তিগত নিরাপত্তা অপসারণ – কিভাবে ব্যক্তিগত নিরাপত্তা সরানো যায়