কম্পিউটার

সিস্টেম সিকিউরিটি 2011 রিমুভাল

সিস্টেম নিরাপত্তা 2011 অপসারণ:প্রতারিত হবেন না

  সিস্টেম সিকিউরিটি 2011 একটি ম্যালওয়্যার যা মূলত কম্পিউটার ব্যবহারকারীদের প্রতারণা বা প্রতারণা করার জন্য তৈরি করা হয়েছিল। এবং এই টুলটি যা করার উদ্দেশ্য ছিল তা করতে বেশ সফল হয়েছে। এমনকি এটি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে উপস্থিত অর্থের পরিমাণ পরীক্ষা করে এবং অর্থ চুরি করার উপায়গুলি পরীক্ষা করে। এটি একটি নিরাপত্তা সরঞ্জাম বলে মনে হচ্ছে। এটি পারফরম্যান্স মিটার দেখায়, গুরুতর বাগগুলির জন্য কম্পিউটার পরীক্ষা করে এবং কম্পিউটারের অন্যান্য নিরাপত্তা সংক্রান্ত সমস্যাগুলির উপর কাজ করে কিন্তু এগুলি সম্পূর্ণ ভুয়া এবং ব্যবহারকারীদের প্রতারিত করার জন্য এবং তাদের কাছ থেকে মূল্যবান এবং সংবেদনশীল তথ্য চুরি করার জন্য।

তাই আসলে, সিস্টেম সিকিউরিটি 2011 নামক এই প্রোগ্রামটি একটি ভাইরাস এবং ম্যালওয়্যার৷ এটি সংক্রামিত কম্পিউটারগুলিকে অনেকাংশে ধীর করে দেয়। এই প্রোগ্রামটি সাধারণত ট্রোজান ঘোড়া দ্বারা বিতরণ করা হয় এবং এটি এমনভাবে কনফিগার করা হয় যে এটি প্রতিটি সিস্টেম স্টার্টআপের সাথে চালু করা হয় এমনকি যদি আপনি এটি সেখানে না চান। এটি কম্পিউটারের সাথে বিভিন্ন সমস্যা সম্পর্কে জাল স্ক্যান এবং জাল প্রতিবেদনও করে। এটি পিসিতে ভাইরাস, ত্রুটি, ম্যালওয়্যার এবং অন্যান্য সনাক্ত করে। উল্লেখ্য যে এগুলি সবই বরং জাল এবং আপনাকে প্রতারণা করার জন্য। এগুলি করা হয় যাতে আপনি নিশ্চিত হন এবং প্রোগ্রামটির সম্পূর্ণ সংস্করণ, সিকিউরিটি সিস্টেম 2011 কেনার জন্য অর্থ প্রদান করেন। ফাঁদে পা দেবেন না। আপনি মূল্যহীন একটি প্রোগ্রামের জন্য অনেক মূল্যবান তথ্য হারাবেন। অন্য কোন অনাকাঙ্ক্ষিত ঝামেলা এড়াতে আপনার কম্পিউটার থেকে স্থায়ীভাবে এই প্রোগ্রামটি সরানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়াই বুদ্ধিমানের কাজ।

এই প্রোগ্রামটি সরানো নতুন ব্যবহারকারীদের জন্য কঠিন হতে পারে এবং তাদের সহায়তার প্রয়োজন হতে পারে৷ সিস্টেম নিরাপত্তা 2011 অপসারণ অন্য কোনো সফ্টওয়্যার দিয়ে বা ম্যানুয়ালিও করা যেতে পারে। কিন্তু বিশেষজ্ঞ পেশাদারদের সাহায্যে এটি করার সুপারিশ করা হয়। এমনকি এটি সম্পর্কে ধারণা না রেখে এই প্রোগ্রামটি সরানোর চেষ্টা করা ঝুঁকিপূর্ণ। এতে লাভের পরিবর্তে ক্ষতি হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

PCASTA হল নিবেদিতপ্রাণ পেশাদারদের একটি বিশেষজ্ঞ দল যারা আপনার কম্পিউটারে আপনার সম্মুখীন হতে পারে এমন প্রায় প্রতিটি ধরনের সমস্যা মোকাবেলায় অভিজ্ঞ৷ তারা প্রচুর পরিমাণে পরিষেবা সরবরাহ করে এবং সেগুলি সস্তাও। তারা কেবল এটি দ্রুত করে না, তারা তাদের কাজগুলি কার্যকর এবং দক্ষতার সাথে সম্পাদন করে। PCASTA দ্বারা প্রদত্ত পরিষেবাগুলির মধ্যে একটি হল ভাইরাস এবং ম্যালওয়্যার যেমন সিস্টেম সিকিউরিটি 2011 অপসারণ৷ PCASTA নিরাপত্তা সংক্রান্ত সমস্যা সম্পর্কিত বেশ কিছু পরিষেবা প্রদান করে। স্পাইওয়্যার, ম্যালওয়্যার, ভাইরাস এবং অন্যান্য সমস্ত ধরণের অবাঞ্ছিত প্রোগ্রামগুলির জন্য কম্পিউটার পরীক্ষা করার মতো পরিষেবাগুলি তাদের দ্বারা অফার করা হয়। পরিষেবাগুলির মধ্যে রয়েছে কম্পিউটারে উপস্থিত যে কোনও রুটকিট এবং ম্যালওয়্যার সম্পূর্ণ অপসারণ, অ্যান্টিভাইরাস, অ্যান্টিস্পাইওয়্যার, অ্যান্টিম্যালওয়্যার এবং অন্যান্যগুলির মতো আসল পণ্যগুলি ইনস্টল করা, কম্পিউটারের জন্য একটি শক্তিশালী এবং আরও কার্যকর ফায়ারওয়াল সরবরাহ করা। তারা আপনার কম্পিউটারকে ডেটা দুর্নীতি বা মুছে ফেলা থেকে রক্ষা করতে পারে। আপনার কম্পিউটারের গতি কমে গেলে, PCASTA-এর বিশেষজ্ঞ প্রযুক্তিবিদরা আপনার পিসিকে সর্বোত্তম উপায়ে অপ্টিমাইজ করবেন যাতে আপনি আপনার কম্পিউটার থেকে সেরা আউটপুট পান৷

PCASTA ভবিষ্যতে উদ্ভূত হতে পারে এমন যেকোনো নতুন ধরনের হুমকি থেকেও আপনার কম্পিউটারকে সুরক্ষিত রাখতে পারে৷ এই পুরো প্যাকেজটি আপনার কম্পিউটারকে সব ধরনের নিরাপত্তা হুমকি থেকে বাঁচাতে পারে এবং নিশ্চিত করতে পারে যে সমস্ত তথ্য আপনি মূল্যবান বলে মনে করেন নিরাপদে রাখা হয়েছে। PCASTA দ্বারা প্রদত্ত এই পরিষেবাগুলি 24/7 উপলব্ধ, তাই যখনই আপনার সাহায্যের প্রয়োজন হয়, আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং অবিলম্বে সেরা সহায়তা পেতে পারেন। যদি আপনার কম্পিউটার সিস্টেম সিকিউরিটি 2011 দ্বারা সংক্রামিত হয়, আপনার সর্বোত্তম বিকল্প হবে কোন বিলম্ব না করে PCASTA এর সাথে কথা বলা।


  1. ঠিক করুন:UNEXPECTED_KERNEL_MODE_TRAP BSOD

  2. ঠিক করুন:HAL_INITIALIZATION_FAILED BSOD

  3. কিভাবে:আপনার পিসির গতি বাড়ান

  4. ব্যক্তিগত নিরাপত্তা অপসারণ – কিভাবে ব্যক্তিগত নিরাপত্তা সরানো যায়