কম্পিউটার

Windows 10/11 আপডেট ত্রুটি 0x80080008 কিভাবে ঠিক করবেন?

আপনি যদি কিছু সময়ের জন্য Windows 10/11 ব্যবহার করে থাকেন তবে আপনি সম্ভবত সম্মত হবেন যে এই পরিবেশে উইন্ডোজ আপডেট ত্রুটি সাধারণ। পূর্ববর্তী উইন্ডোজ সংস্করণগুলিতে, আমাদের কাছে এই ধরনের আপডেটগুলি নিষ্ক্রিয় করার বিভিন্ন উপায় রয়েছে। কিন্তু Windows 10/11 এর সাথে, এটি সম্পূর্ণ ভিন্ন। এই আপডেটগুলি বন্ধ করার জন্য আপনি কিছু করতে পারেন না। এবং যদি আপনি একটি নির্দিষ্ট আপডেট ইনস্টল করার বিষয়ে দ্বিধাগ্রস্ত হন তবে আপনার সেরা বাজি হল এটি স্থগিত করা।

উইন্ডোজ 10/11 ব্যবহারকারীদের মাথা ব্যাথা করে এমন একটি সাধারণ উইন্ডোজ আপডেট ত্রুটি হল Windows 10/11, সংস্করণ 1903 - ত্রুটি 0x80080008-এর বৈশিষ্ট্য আপডেট। যখন ব্যবহারকারীরা এই ত্রুটির সম্মুখীন হয়, তারা প্রায়ই একটি লুপে আটকে যায় যেখানে আপডেট ফাইলগুলি সফলভাবে ইনস্টল বা ডাউনলোড করা হয় না৷

আপনি যদি দুর্ভাগ্যবান কয়েকজনের মধ্যে থাকেন যারা ত্রুটিটি দেখেছেন, তাহলে আপনার সমস্যা সমাধানের বিষয়টি বিবেচনা করুন কারণ, এই নিবন্ধে, আমরা আপনাকে Windows 10/11 ত্রুটি 0x80080008-এ বৈশিষ্ট্য আপডেটের সমাধান করতে প্রয়োজনীয় তথ্য সরবরাহ করার লক্ষ্য রাখি।

Windows Update Error 0x80080008 কি?

উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 একটি সমস্যা যা উইন্ডোজ 10/11 ব্যবহারকারীদের নতুন অপারেটিং সিস্টেম আপডেট চেক করতে বাধা দেয়। কখনও কখনও, এটি উইন্ডোজ আপডেট ফাইলগুলি ডাউনলোড করার প্রক্রিয়াতে হস্তক্ষেপ করে। অন্য সময়, এটি উইন্ডোজ আপডেট ইউটিলিটিকে কখনও শেষ না হওয়া লুপে আটকে দেয়।

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

কিছু প্রভাবিত ব্যবহারকারীদের মতে, Windows 10/11 ত্রুটি 0x80080008 বার্তাটির সাথে রয়েছে, CO_E_SERVER_STOPPING৷ এই বার্তাটি পরামর্শ দেয় যে অবজেক্ট সার্ভারটি বন্ধ করা হয়েছে, যার ফলে ত্রুটি হয়েছে৷

ত্রুটি কোড 0x80080008 সম্পর্কিত সমস্যাগুলি

ত্রুটি কোড 0x80080008 প্রায়শই নীচের সমস্যাগুলির সাথে যুক্ত থাকে৷ সুতরাং, নিজেকে বিভ্রান্ত করবেন না। পরিবর্তে, তাদের সাথে পরিচিত হোন যাতে আপনি তাদের পুনরায় ঘটতে বাধা দিতে জানেন।

  • উইন্ডোজ আপডেট ব্যর্থ হয়েছে – এই ক্ষেত্রে, উইন্ডোজ আপডেট সম্পূর্ণরূপে কাজ করা বন্ধ করে দেয়।
  • 0x80080008 সার্ভার 2016 ত্রুটি - অন্য ব্যবহারকারীরা একই ত্রুটি কোডের সম্মুখীন হয়েছে কিন্তু একটি ভিন্ন বার্তার সাথে। এই সমস্যাটি Microsoft সার্ভার 2016 ব্যবহারকারীদের ক্ষেত্রে ঘটে এবং Windows 10/11 নয়৷

Windows 10/11 আপডেট ত্রুটি 0x80080008 কিভাবে সমাধান করবেন

আপনি যদি 0x80080008 ত্রুটির সাথে মোকাবিলা করতে কঠিন সময় পান, তাহলে এই নিবন্ধটি সংরক্ষণ করার এবং আমরা নীচে দেওয়া সমাধানগুলি চেষ্টা করার সময় এসেছে৷

সমাধান #1:SFC এবং DISM স্ক্যানগুলি সম্পাদন করুন

আপনি কি ঘন ঘন আপনার Windows 10/11 এ 0x80080008 ত্রুটি কোড পাচ্ছেন? তারপরে সম্ভবত সমস্যাটির ইনস্টলেশনের সাথে কিছু করার আছে। এটি দূষিত বা ক্ষতিগ্রস্ত হতে পারে।

সমস্যা সমাধানের জন্য, আপনি SFC এবং DISM স্ক্যান করতে পারেন। এখানে কিভাবে:

  1. স্টার্ট -এ ডান-ক্লিক করুন মেনু এবং কমান্ড প্রম্পট (অ্যাডমিন) নির্বাচন করুন
  2. ইনপুট করুনsfc /scannow আদেশ।

  1. এন্টার টিপুন .
  2. এই মুহুর্তে, Windows যেকোন দূষিত ফাইল অনুসন্ধান করবে এবং সেগুলিকে ঠিক করার চেষ্টা করবে। এটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

যদি SFC কমান্ড সমস্যার সমাধান না করে, তাহলে একটি DISM স্ক্যান চালানোর চেষ্টা করুন। দ্রুত ডিআইএসএম স্ক্যান করতে নিচের ধাপগুলি অনুসরণ করুন:

  1. cmd টাইপ করুন অনুসন্ধান ক্ষেত্রের মধ্যে. সবচেয়ে প্রাসঙ্গিক অনুসন্ধান ফলাফলে ডান-ক্লিক করুন এবং প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন বিকল্প
  2. কমান্ড লাইনে, এই কমান্ডটি টাইপ করুন:DISM.exe /Online /Cleanup-image /Restorehealth .
  1. এন্টার টিপুন এবং স্ক্যান সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।
  2. স্ক্যান করা হয়ে গেলে, সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করুন। যদি তা হয়, অন্য সমাধান চেষ্টা করুন৷

সমাধান #2:উইন্ডোজ আপডেট উপাদানগুলি পুনরায় চালু করুন

কিছু প্রভাবিত উইন্ডোজ ব্যবহারকারীদের মতে, আপনার যদি ত্রুটিপূর্ণ Windows আপডেট উপাদান থাকে তবে আপনি ত্রুটি কোড 0x80080008 সম্মুখীন হতে পারেন। সুতরাং, তাদের মোকাবেলা করতে, তাদের পুনরায় চালু করুন। এই পদক্ষেপগুলি অনুসরণ করে সেই সমস্যাযুক্ত Windows আপডেট উপাদানগুলি পুনরায় সেট করুন:

  1. স্টার্ট এ ক্লিক করুন মেনু এবং cmd টাইপ করুন অনুসন্ধান ক্ষেত্রে।
  2. সর্বোচ্চ ফলাফলে ডান-ক্লিক করুন এবং প্রশাসক হিসাবে চালান বেছে নিন।
  3. এখন, কমান্ড লাইনে নিম্নলিখিত কমান্ড টাইপ করুন। Enter চাপতে ভুলবেন না তাদের প্রত্যেকের পরে:
  • নেট স্টপ wuauserv
  • নেট স্টপ ক্রিপ্টএসভিসি
  • নেট স্টপ বিট
  • নেট স্টপ এমসিসার্ভার
  • ren C:WindowsSoftwareDistribution SoftwareDistribution.old
  • ren C:WindowsSystem32catroot2 Catroot2.old
  • নেট স্টার্ট wuauserv
  • নেট স্টার্ট ক্রিপ্টএসভিসি
  • নেট স্টার্ট বিট
  • নেট স্টার্ট msiserver
  1. এই কমান্ডগুলি চালানোর পরে, উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 কোডটি সমাধান করা উচিত। আপনি আবার উইন্ডোজ আপডেট ডাউনলোড করতে পারেন।

সমাধান #3:আপনার অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার নিষ্ক্রিয় করুন

আমরা জানি আপনার অ্যান্টিভাইরাস সফটওয়্যার কতটা গুরুত্বপূর্ণ। যাইহোক, এমন কিছু সময় আছে যখন এটি উইন্ডোজ আপডেটের ইনস্টলেশনে হস্তক্ষেপ করে, যার ফলে আপডেট ত্রুটি 0x80080008 এর মত সমস্যা হয়।

এটি ঠিক করার জন্য, প্রথমে আপনার অ্যান্টিভাইরাসটিকে সাময়িকভাবে অক্ষম করার পরামর্শ দেওয়া হচ্ছে৷ এবং তারপর, আপনি কোন সমস্যা ছাড়াই আপডেটটি ইনস্টল করতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷

যদি এটি কাজ না করে তবে আপনাকে আপনার অ্যান্টিভাইরাস সম্পূর্ণরূপে আনইনস্টল করতে হতে পারে। চিন্তা করবেন না কারণ আপনি আপনার অ্যান্টিভাইরাস আনইনস্টল করলেও, আপনার কাছে এখনও উইন্ডোজ ডিফেন্ডার আছে আপনাকে রক্ষা করতে।

আপনার অ্যান্টিভাইরাস আনইনস্টল করলে সমস্যা সমাধান হয়ে যায়, তাহলে অন্য অ্যান্টিভাইরাস স্যুট ব্যবহার করার কথা বিবেচনা করুন। সেখানে প্রচুর অ্যান্টিভাইরাস প্রোগ্রাম রয়েছে। নিশ্চিত করুন যে আপনি আপনার Windows 10/11 ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ একটি নির্ভরযোগ্য একটি চয়ন করেছেন৷

সমাধান #4:উইন্ডোজ আপডেট ম্যানুয়ালি ডাউনলোড করুন

আপনি যদি এখনও উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 পেয়ে থাকেন, অন্য একটি সমাধান যা আপনি চেষ্টা করতে পারেন তা হল আপডেটটি ম্যানুয়ালি ডাউনলোড এবং ইনস্টল করা। আতঙ্কিত হওয়ার আগে, নীচের পদক্ষেপগুলি পড়ুন। এগুলি অনুসরণ করা সহজ!

  1. প্রথমে, KB চিহ্নিত করুন আপনার সমস্যা হচ্ছে এমন আপডেটের সংখ্যা। আপনি এটি উইন্ডোজ আপডেট এ পরীক্ষা করতে পারেন বিভাগ অথবা আপনার Windows আপডেট ইতিহাস পর্যালোচনা করে অনলাইন।
  2. আপনি একবার আপনার KB নম্বর শনাক্ত করলে, অফিসিয়াল Microsoft Update Catalog ওয়েবসাইটে যান। এবং তারপর, অনুসন্ধান ক্ষেত্রে KB নম্বর লিখুন.
  1. সম্পর্কিত অনুসন্ধানের একটি তালিকা আপনার স্ক্রিনে প্রদর্শিত হবে৷ আপনার সিস্টেম আর্কিটেকচারের সাথে মেলে এমন নির্দিষ্ট আপডেট খুঁজুন এবং ডাউনলোড চাপুন ডাউনলোড শুরু করার জন্য বোতাম।
  2. আপনার উইন্ডোজ আপডেট ফাইল হয়ে গেলে, ইনস্টলেশন শুরু করতে এটি চালান।
  3. তাহলে আপনার সিস্টেমকে সাম্প্রতিকতম সংস্করণে আপডেট করা উচিত। আপডেট ত্রুটি 0x80080008 এখনও প্রদর্শিত হয় কিনা পরীক্ষা করুন৷

সমাধান #5:BITS পরিষেবাগুলি পুনরায় চালু করুন

উইন্ডোজ আপডেট ইনস্টল করার জন্য চালানোর জন্য প্রয়োজনীয় পরিষেবা রয়েছে। ব্যাকগ্রাউন্ড ইন্টেলিজেন্ট ট্রান্সফার সার্ভিস তাদের মধ্যে একটি।

কিছু ক্ষেত্রে, এই পরিষেবাটি ব্যর্থ হয় এবং ক্র্যাশ হয়ে যায়, যার ফলে উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 হয়। যদি আপনার সাথে এটি ঘটে তবে আপনাকে যা করতে হবে তা হল পরিষেবাটি পুনরায় চালু করা। এখানে কিভাবে:

  1. Windows + R টিপুন কী এবং services.msc টাইপ করুন . এন্টার টিপুন কী।
  2. ব্যাকগ্রাউন্ড ইন্টেলিজেন্ট ট্রান্সফার সার্ভিস (BITS) খুঁজুন এবং এটিতে ডাবল ক্লিক করুন৷
  3. যদি পরিষেবাটি নিষ্ক্রিয় করা হয়, তাহলে স্টার্ট টিপুন৷ এটি সক্রিয় করতে বোতাম।
  4. এরপর, পুনরুদ্ধার এ যান ট্যাব করুন এবং নিশ্চিত করুন যে প্রথম ব্যর্থতা এবং দ্বিতীয় ব্যর্থতা বিকল্পগুলি সেবা পুনরায় চালু করুন এ সেট করা আছে .
  5. আপনার ক্রিয়াটি নিশ্চিত করুন এবং তারপরে আবার আপডেটগুলি পরীক্ষা করুন৷

সমাধান #6:সেফ মোডে উইন্ডোজ বুট করুন

অপ্রয়োজনীয় ব্যাকগ্রাউন্ড প্রসেস এবং প্রোগ্রামগুলি আপডেটগুলিকে ধীর বা প্রতিরোধ করতে পারে। সুতরাং, সম্ভব হলে তাদের দৌড়ানো থেকে বিরত রাখুন। এটি করতে, সেফ মোডে উইন্ডোজ বুট করুন। নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. Windows + R টিপুন চালান চালু করার জন্য কী ইউটিলিটি।
  2. msconfig টাইপ করুন এবং ঠিক আছে চাপুন .
  3. পরিষেবা -এ নেভিগেট করুন ট্যাব এবং সমস্ত মাইক্রোসফ্ট পরিষেবাগুলি লুকান এ টিক দিন বিকল্প।
  4. সমস্ত নিষ্ক্রিয় করুন ক্লিক করুন বোতাম টিপুন এবং প্রয়োগ করুন টিপুন বোতাম।
  5. স্টার্টআপে যান ট্যাব এবং ওপেন টাস্ক ম্যানেজার নির্বাচন করুন
  6. সকল সক্রিয় স্টার্টআপ প্রোগ্রাম নিষ্ক্রিয় করুন।
  7. আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং আপডেটটি আবার ইনস্টল করুন।

সমাধান #7:একটি ইন-প্লেস আপগ্রেড চালান

কিছু ব্যবহারকারীর জন্য, এই ত্রুটির একমাত্র সমাধান হল একটি ইন-প্লেস আপগ্রেড করা। আপনি যদি এটি জানেন না যে এটি কী, একটি ইন-প্লেস আপগ্রেড আপনার সমস্ত অ্যাপ্লিকেশন, সেটিংস এবং ফাইলগুলিকে স্পর্শ না করে Windows 10/11-কে সাম্প্রতিকতম সংস্করণ ইনস্টল করতে বাধ্য করে৷

ইন-প্লেস আপগ্রেড করার পদ্ধতি এখানে দেওয়া হল:

  1. ডাউনলোড করুন মিডিয়া ক্রিয়েশন টুল অফিসিয়াল Microsoft ওয়েবসাইট থেকে এবং এটি চালান।
  2. এখনই এই পিসি আপগ্রেড করুন বেছে নিন বিকল্পে ক্লিক করুন এবং পরবর্তী টিপুন .
  3. প্রস্তুতি পর্ব সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।
  4. এবং তারপর, আপডেটগুলি ডাউনলোড এবং ইনস্টল করুন (প্রস্তাবিত) বেছে নিন বিকল্প।
  5. পরবর্তী ক্লিক করে চালিয়ে যান .
  6. আপডেট ডাউনলোড হওয়ার জন্য অপেক্ষা করুন।
  7. অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন যতক্ষণ না আপনি ইনস্টল করার জন্য প্রস্তুত দেখতে পান পর্দা।
  8. নির্বাচন করুন কি রাখতে হবে পরিবর্তন করুন।
  9. ব্যক্তিগত ফাইল এবং অ্যাপস রাখুন বেছে নিন বিকল্প।
  10. পরবর্তী টিপুন .
  11. তারপর, আপনার স্ক্রিনে নির্দেশাবলী অনুসরণ করুন।
  12. একবার হয়ে গেলে, উইন্ডোজ সবচেয়ে সাম্প্রতিক সংস্করণে আপডেট করা হবে।

সমাধান #8:স্বয়ংক্রিয় আপডেট চালু করুন

আপনি যদি স্বয়ংক্রিয় আপডেটগুলি সক্ষম করেন, তাহলে আপনার কম্পিউটারে Windows আপডেট এজেন্টের সাম্প্রতিকতম সংস্করণ ইনস্টল করা হবে। অতএব, এটি চালু আছে তা নিশ্চিত করুন। এখানে কিভাবে:

  1. স্টার্ট এ যান মেনু এবং উইন্ডোজ আপডেট টাইপ করুন অনুসন্ধান ক্ষেত্রে।
  2. এন্টার টিপুন .
  3. নির্বাচন করুন সেটিংস পরিবর্তন করুন।
  4. নেভিগেট করুন গুরুত্বপূর্ণ আপডেট বিভাগ এবং স্বয়ংক্রিয়ভাবে আপডেটগুলি ইনস্টল করুন নির্বাচন করুন৷ .
  5. প্রস্তাবিত আপডেট এর অধীনে বিভাগে, আমি যেভাবে গুরুত্বপূর্ণ আপডেট পাই সেভাবে আমাকে সুপারিশকৃত আপডেট দিন নির্বাচন করুন বিকল্প।
  6. ঠিক আছে টিপুন চালিয়ে যেতে।
  7. Windows আপডেটটি আবার ইনস্টল করার চেষ্টা করুন এবং ত্রুটিটি বন্ধ হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

সমাধান #9:আপনার পিসি রিসেট করুন

অন্য সব ব্যর্থ হলে, আপনার পিসি রিসেট করুন। নীচে একটি গাইড আছে:

  1. সেটিংস এ যান এবং আপডেট এবং নিরাপত্তা ক্লিক করুন .
  2. পুনরুদ্ধার নির্বাচন করুন .
  3. এই পিসি রিসেট করুন খুঁজুন বিকল্পে ক্লিক করুন এবং শুরু করুন টিপুন বোতাম।
  4. নিশ্চিত হন যে আপনি আমার ফাইলগুলি রাখুন টিক চিহ্ন দিয়েছেন৷ আপনার ফাইলগুলি সংরক্ষণ করা হয়েছে তা নিশ্চিত করার বিকল্প৷
  5. এর পর, উইন্ডোজ স্বয়ংক্রিয়ভাবে রিসেট হয়ে যাবে।
  6. একবার কারখানা সেটিংস পুনরুদ্ধার করা হলে, উইন্ডোজ আপনাকে আপনার ইমেল ঠিকানা, ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করতে বলবে। এগুলি সঠিকভাবে টাইপ করুন৷
  7. এরপর, সেটিংস এ যান এবং আপডেট এবং নিরাপত্তা নির্বাচন করুন .
  8. Windows Update -এ যান এবং আপডেটের জন্য চেক করুন টিপুন বোতাম।
  9. উইন্ডোজ আপনার ডিভাইসের জন্য উপলব্ধ সমস্ত আপডেট খুঁজে পাবে।
  10. আপডেট চালান টিপুন আপডেট প্রক্রিয়া শুরু করার জন্য বোতাম।

সমাধান #10:পেশাদারদের কাছ থেকে সাহায্য নিন

আপনার যদি সমস্যাটি অবিলম্বে সমাধান করার প্রয়োজন হয়, তাহলে আপনার সেরা বিকল্প হল পেশাদারদের সাহায্য নেওয়া। আপনি আপনার ডিভাইসটিকে নিকটতম অনুমোদিত পরিষেবা কেন্দ্রে নিয়ে যেতে পারেন এবং তাদের সমস্যার যত্ন নিতে পারেন৷

বিকল্পভাবে, আপনি Microsoft এর অনলাইন সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন। তারা আপনাকে সমাধান দিতে পারে যা আপনার সমস্যার জন্য আরও নির্দিষ্ট। এমনকি প্রয়োজনে তারা দূরবর্তী সহায়তাও দিতে পারে।

এছাড়াও, আপনি Windows 10/11 সমস্যা সমাধানের ফোরাম বা Microsoft-এর ওয়েবসাইটে অফিসিয়াল কমিউনিটিতে যেতে পারেন। আপনি একটি অনুরূপ অভিজ্ঞতা আছে যারা ব্যবহারকারীদের খুঁজে পেতে পারেন. তাদের পোস্টগুলি পড়ুন কারণ তাদের কাছে আপনার জন্য সমাধান থাকতে পারে৷

সারাংশ

উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 একটি বিরক্তিকর এক হতে পারে. কিন্তু আপনার জন্য ভাগ্যবান, এটি সমাধান করার অনেক উপায় আছে। আপনি সহজ সমাধান চেষ্টা করতে পারেন যেমন SFC এবং DISM স্ক্যান করা এবং আপনার অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার অক্ষম করা। আপনি উইন্ডোজ আপডেট উপাদানগুলি বা প্রাসঙ্গিক উইন্ডোজ আপডেট পরিষেবাগুলি পুনরায় চালু করতে পারেন। যদি এখনও ভাগ্য না থাকে, আপনি ম্যানুয়ালি আপডেটটি ডাউনলোড করতে পারেন বা পরিবর্তে একটি ইন-প্লেস আপগ্রেড করতে পারেন। অন্যান্য আরও প্রযুক্তিগত পদ্ধতিতে আপনার পিসি রিসেট করা বা নিরাপদ মোডে পুনরায় চালু করা জড়িত।

একবার আপনি আপডেট ইনস্টল করার পরে, সব উপায়ে উইন্ডোজ সমস্যা প্রতিরোধ করুন। অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার, ফায়ারওয়াল, এবং পিসি মেরামতের সরঞ্জামগুলিকে হুমকি থেকে দূরে রাখতে এবং Windows 10/11 কার্যকরীভাবে চলছে তা নিশ্চিত করুন৷

কোন সমাধান আপনার জন্য কাজ করে তা আমাদের জানান। নীচে আপনার অভিজ্ঞতা মন্তব্য করুন!


  1. উইন্ডোজ 11/10 এ ত্রুটি 0x80040154 কীভাবে ঠিক করবেন

  2. উইন্ডোজ 11/10 এ ত্রুটি 0xc1900107 কীভাবে ঠিক করবেন

  3. কিভাবে উইন্ডোজ আপডেট ত্রুটি 0x80080008 ঠিক করবেন?

  4. Windows 10/11 এ ত্রুটি 0x80240034 কিভাবে ঠিক করবেন?