কম্পিউটার

Microsoft অ্যাকাউন্টের টাকা দিয়ে Robux কিনতে পারছেন না? আপনার যা করা উচিত তা হল

Roblox হল একটি অনলাইন মাল্টিপ্লেয়ার গেমিং প্ল্যাটফর্ম যা 8-18 বয়সের মধ্যে জনপ্রিয়। এখানকার গেমগুলি খেলাধুলা, খুনের রহস্য এবং শুটিং থেকে আলাদা। এবং যেহেতু এটি iOS, Android, macOS, Windows, এবং Xbox One-এর সাথে সামঞ্জস্যপূর্ণ, তাই প্লেয়াররা তাদের নিজস্ব সুবিধায় এটি সহজেই অ্যাক্সেস করতে পারে৷

Roblox এর মাধ্যমে, খেলোয়াড়রা ফ্যান ক্লাব এবং বিল্ডিং গ্রুপ প্রতিষ্ঠা করতে পারে। তারা কাস্টম অবতারও তৈরি করতে পারে। কিন্তু এই সব করার জন্য খেলোয়াড়দের প্ল্যাটফর্মের ইন-গেম কারেন্সি Robux দরকার।

রোবক্স কি?

এই গেমিং প্ল্যাটফর্মের সবচেয়ে বেশি ব্যবহার করতে, আপনার Robux প্রয়োজন। এটি আসল টাকা ব্যবহার করে কেনা যায়। এটি গেম তৈরি করে বা জামাকাপড়ের মতো আইটেম তৈরি করেও উপার্জন করা যেতে পারে, যা অন্য খেলোয়াড়রা কিনতে পারে।

Robux বিভিন্ন ক্রিয়াকলাপ যেমন গ্রুপ বা গোষ্ঠী তৈরিতেও ব্যবহার করা যেতে পারে। এটি আপনার ব্যবহারকারীর নাম পরিবর্তন করতে, ভিডিও এবং চিত্রগুলির থাম্বনেইল আপলোড করার পাশাপাশি আপনার তৈরি করা গেমগুলির বিজ্ঞাপন দিতেও ব্যবহার করা যেতে পারে৷

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

Roblox-এর প্রায় সবকিছুর জন্য Robux প্রয়োজন তা জেনে, এটা অনুমান করা নিরাপদ যে Robux একটি দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য অপরিহার্য।

কিভাবে রোবক্স উপার্জন করবেন

Roblox এর ভার্চুয়াল কারেন্সি উপার্জন করার বিভিন্ন উপায় রয়েছে। এর মধ্যে রয়েছে:

  • মোবাইল, Xbox One, এবং ব্রাউজার অ্যাপের মাধ্যমে কেনাকাটা
  • সদস্য অ্যাকাউন্ট যেগুলি একটি Robux উপবৃত্তি পায়
  • রোবলক্সের জন্য গেম পাস বিক্রি করা
  • মেম্বারশিপ অ্যাকাউন্ট যা জামাকাপড় এবং জায়গার অ্যাক্সেসের মতো আইটেম বিক্রি করতে পারে

ওয়েব ব্রাউজারের মাধ্যমে কিভাবে Robux কিনবেন

আপনি যদি একটি ওয়েব ব্রাউজার অ্যাপ ব্যবহার করে Robux কিনতে চান, তাহলে এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. আপনার প্রিয় ওয়েব ব্রাউজার খুলুন এবং এই URL দেখুন:roblox.com/upgrades/robux।
  2. আপনার Roblox অ্যাকাউন্টে লগ ইন করুন।
  3. এরপর, গেম কার্ড বিভাগে নেভিগেট করুন।
  4. আপনি যে পরিমাণ Robux কিনতে চান তা বেছে নিন।
  5. আপনার পছন্দের অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করুন এবং চালিয়ে যান টিপুন।
  6. আপনার অর্থপ্রদানের বিবরণ লিখুন এবং আপনার লেনদেন সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পট অনুসরণ করুন।
  7. অর্ডার জমা দিন বা এখনই পে করুন বোতামে ক্লিক করুন।
  8. আপনার অর্ডার প্রক্রিয়া হয়ে গেলে, Robux স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে জমা হয়ে যাবে।

কিভাবে মাইক্রোসফট অ্যাকাউন্ট মানি ব্যবহার করে রবক্স কিনবেন

তাহলে, কিভাবে আপনি আপনার Microsoft অ্যাকাউন্টের টাকা ব্যবহার করে Robux কিনবেন? এটি সহজ. প্রথমে আপনার Microsoft অ্যাকাউন্টে লগ ইন করুন। এবং তারপর, এই লিঙ্ক নেভিগেট. আপনি কি পরিমাণ ক্রয় করতে চান তা চয়ন করুন এবং লেনদেন সম্পূর্ণ করতে আপনার ব্যালেন্স ব্যবহার করুন৷ শুধু নিশ্চিত করুন যে আপনি যে অ্যাকাউন্টে Robux ব্যবহার করতে চান তাতে সাইন ইন করেছেন এবং ভার্চুয়াল মুদ্রা স্বয়ংক্রিয়ভাবে যোগ হবে।

এখন, আপনি যদি কোনো কারণে আপনার Microsoft অ্যাকাউন্টের টাকা ব্যবহার করে Robux কিনতে না পারেন, তাহলে আমরা আপনাকে নীচে পড়া চালিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছি।

কেন আমি Microsoft অ্যাকাউন্টের টাকা ব্যবহার করে Robux কিনতে পারি না?

আপনি যদি Microsoft অ্যাকাউন্টের অর্থ দিয়ে Robux কিনতে অক্ষম হন, তাহলে জিনিসগুলি আবার কাজ করার জন্য এখানে কিছু সমাধান অনুসরণ করতে হবে৷

ফিক্স #1:আপনার অর্থপ্রদানের বিকল্প এবং অ্যাকাউন্টের তথ্য যাচাই করুন

আপনার Microsoft অর্থ ব্যবহার করে আপনি কেন Robux কিনতে পারবেন না তার কয়েকটি কারণ রয়েছে। কিন্তু সবার মধ্যে, একটি ভুল অর্থপ্রদান বা অ্যাকাউন্টের তথ্য সবচেয়ে সাধারণ। আপনি যদি কখনও সমস্যার সম্মুখীন হন, তাহলে নিম্নলিখিত প্রশ্নগুলি জিজ্ঞাসা করুন এবং আমাদের প্রস্তাবিত সমাধানগুলি দেখুন:

আপনার পেমেন্ট বিকল্পের তথ্য কি আপ টু ডেট?

আপনার অর্থপ্রদানের বিকল্পের সাথে একটি সমস্যা থাকার কারণে আপনি যদি আপনার ক্রয়ের সাথে এগিয়ে যেতে না পারেন তবে আপনি সঠিক ক্রেডিট কার্ড বা অ্যাকাউন্ট নম্বর প্রবেশ করেছেন কিনা তা পরীক্ষা করুন। এছাড়াও, বিলিং ঠিকানা এবং CVV নম্বর সঠিক কিনা তা পরীক্ষা করুন।

আপনার অ্যাকাউন্টের অবস্থা কি ঠিক আছে?

আপনার Microsoft অ্যাকাউন্টের বর্তমান অবস্থা Microsoft স্টোর থেকে কেনাকাটা সম্পূর্ণ করার আপনার ক্ষমতাকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে পারে। বেশিরভাগ সময়, যদি আপনার একটি মুলতুবি থাকা ব্যালেন্স থাকে বা আপনার Microsoft অ্যাকাউন্ট সাময়িকভাবে স্থগিত থাকে তবে আপনি একটি ক্রয় সম্পূর্ণ করতে পারবেন না৷

আপনার মাইক্রোসফ্ট স্টোরের অবস্থান এবং অ্যাকাউন্ট অঞ্চলের সাথে মিল আছে?

যদি উভয় তথ্য মেলে না, তাহলে আপনার ক্রয় করতে সমস্যা হতে পারে। এটি গুরুত্বপূর্ণ যে আপনার বিলিং এবং পছন্দের অর্থপ্রদানের বিকল্প ঠিকানা আপনার লোকেল অঞ্চলের সাথে মেলে।

করের জন্য আপনার অ্যাকাউন্টে পর্যাপ্ত তহবিল আছে?

আপনি যদি আপনার Microsoft অ্যাকাউন্টের ব্যালেন্স দিয়ে Robux কেনার চেষ্টা করেন, তাহলে নিশ্চিত করুন যে আপনার কাছে আইটেমের মোট খরচ এবং ট্যাক্সের জন্য পর্যাপ্ত তহবিল আছে।

সমাধান #2:আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন

কখনও কখনও, আপনার ইন্টারনেট সংযোগ আপনার সম্পূর্ণ ক্রয়ের অভিজ্ঞতাকে প্রভাবিত করে, আপনাকে আপনার Robux লেনদেন সম্পূর্ণ করতে বাধা দেয়। যখন আপনার ইন্টারনেট সংযোগ খুব ধীর হয়, তখন কিছু পৃষ্ঠা লোড হতে ব্যর্থ হয়।

এটি ঠিক করতে, নিশ্চিত করুন যে আপনার একটি স্থিতিশীল ইন্টারনেট সংযোগ আছে। তাদের রক্ষণাবেক্ষণ বা আপগ্রেডের সময়সূচী রয়েছে যা আপনার ক্রয়ের অভিজ্ঞতাকে প্রভাবিত করতে পারে কিনা তা আপনার ISP-এর সাথে চেক করুন৷

আপনি যদি একটি পাবলিক নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকেন তবে একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কের সাথে সংযোগ করা একটি দুর্দান্ত ধারণা হবে৷ এটি নিশ্চিত করবে যে আপনার অর্থপ্রদানের তথ্য ফাঁস হবে না বা ভুল হাতে পড়বে না।

ফিক্স #3:ম্যালওয়্যার সংক্রমণের জন্য স্ক্যান করুন

যদিও বিরল, এটি সম্ভবত ম্যালওয়্যার সত্তাগুলি এটিকে আপনার ডিভাইসে তৈরি করে, যা আপনার সিস্টেমে সমস্যা সৃষ্টি করে এবং আপনার অনলাইন অভিজ্ঞতাকে প্রভাবিত করে – সেটা গেমিং হোক বা প্লেইন ওয়েব সার্ফিং।

আপনি যদি সন্দেহ করেন যে একটি ম্যালওয়্যার সংক্রমণ আপনাকে আপনার Microsoft অ্যাকাউন্টের অর্থ ব্যবহার করে Robux কেনা থেকে বিরত রাখছে, তাহলে প্রথমে একটি দ্রুত ম্যালওয়্যার স্ক্যান করুন৷ আপনি এর জন্য উইন্ডোজ ডিফেন্ডার বা তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ব্যবহার করতে পারেন৷

শুধু উইন্ডোজ ডিফেন্ডার বা আপনার পছন্দের অ্যান্টিভাইরাস চালু করুন, স্ক্যান বোতামে ক্লিক করুন এবং স্ক্যান সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। একবার হয়ে গেলে, প্রয়োজনীয় পদক্ষেপ নিন এবং আপনার Microsoft অ্যাকাউন্টের অর্থ ব্যবহার করে আবার আপনার ক্রয় সম্পূর্ণ করার চেষ্টা করুন।

ফিক্স #4:Robux-এর গ্রাহক সহায়তা টিমের সাহায্য নিন

অন্য সব কিছু ব্যর্থ হলে, আপনার সর্বোত্তম পদক্ষেপ হল Robux-এর অফিসিয়াল গ্রাহক সহায়তা দলের সাহায্য নেওয়া। তারা সমস্যার কারণ শনাক্ত করতে সক্ষম হওয়া উচিত এবং আপনার সমস্যার সমাধান করার জন্য সর্বোত্তম সমাধানের পরামর্শ দিতে পারে।

র্যাপিং আপ

আমরা উপরে উপস্থাপিত সমস্ত তথ্যের উপর ভিত্তি করে; এটা স্পষ্ট যে Robux গেমপ্লে এবং সমগ্র গেমিং অভিজ্ঞতার উপর একটি বিশাল প্রভাব ফেলে। সুতরাং, আপনি একজন নৈমিত্তিক রবলক্স প্লেয়ার বা একজন গুরুতর বিকাশকারীই হোন না কেন, আপনার পকেটে পর্যাপ্ত রবলক্স থাকলে অবশ্যই আপনার অভিজ্ঞতা বৃদ্ধি পাবে।

কিন্তু এই ভার্চুয়াল মুদ্রা কেনার ক্ষেত্রে যদি আপনার সমস্যা হয়, আমরা নিশ্চিত যে আমরা কিছু সমস্যা সমাধানের নির্দেশনা উপস্থাপন করেছি যা আপনি অনুসরণ করতে পারেন। আশা করি, আপনি সহজেই আপনার ক্রয়ের সমস্যাগুলি পেতে পারেন৷

আপনার কি Robux কেনার ক্ষেত্রেও সমস্যা হয়েছে? কমেন্টে আমাদের জানান!


  1. ASP.NET মেশিন অ্যাকাউন্ট কি এবং এটি মুছে ফেলা উচিত?

  2. FileRepMalware কি এবং আপনি এটি অপসারণ করা উচিত

  3. Microsoft Family Account কি?

  4. Magecart দ্বারা আক্রমণ? আপনার যা করা উচিত তা এখানে