কম্পিউটার

কিভাবে ট্রোজান win32/autoKMS সরান

ভাইরাসগুলি আধুনিক যুগে একটি বড় হুমকি এবং এটি অ্যান্টিভাইরাস নামে পরিচিত ভাইরাস অপসারণ সফ্টওয়্যার ইনস্টল করা অপরিহার্য হয়ে উঠেছে। তাদের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে।

হাজার হাজার ভাইরাস এবং ম্যালওয়্যার আছে ইন্টারনেটে সেই সমস্ত ব্যবহারকারীদের আক্রমণ করা যারা অপেশাদার এবং ইন্টারনেটে প্রচুর জিনিস ডাউনলোড করে।

হ্যাক টুল:win32/autoKMS এটি সবচেয়ে কুখ্যাত কারণ এটি সঠিকভাবে পরিচালনা না করলে কিছু গুরুতর সমস্যা সৃষ্টি করতে সক্ষম৷

হ্যাক টুল কি:autoKMS?

হ্যাক টুল:win32/autoKMS একটি পিসির ভিতরে নিরাপত্তার জন্য সবচেয়ে বড় ঝুঁকি হিসেবে পরিচিত। এই টুলটি উইন্ডোজ সিস্টেম ফাইলের ভিতরে দূষিত কোডগুলি ইনজেকশন করতে সক্ষম এবং এই কোডগুলি মালিকের অ্যাক্সেস সীমাবদ্ধ করে পুরো সিস্টেমটিকে স্টল করতে পারে। হ্যাকাররা দুর্বল নিরাপত্তা এবং অনুমোদন সহ সিস্টেমগুলিতে আক্রমণ করার জন্য এই সরঞ্জামটি ব্যবহার করে। এই হ্যাক টুলটি অননুমোদিত বা পাইরেটেড সফ্টওয়্যারগুলির সাথে বান্ডেল করা হয় যা লোকেরা অর্থপ্রদত্ত সফ্টওয়্যারগুলির বিনামূল্যে সক্রিয়করণের জন্য ব্যবহার করে। এটি বিজ্ঞাপনের আকারে পপ-আপও করতে পারে এবং ব্যবহারকারীদের তাদের ফ্ল্যাশ প্রোগ্রাম ইত্যাদি আপডেট করার জন্য জোর দিতে পারে। যখন একটি পিসিতে ইনস্টল করা হয়, তখন এটি ব্যাকগ্রাউন্ডে কাজ করে এবং কীলগার ব্যবহার করে ব্যবহারকারীর ডেটা সংগ্রহ করে। যার ফলে ক্রেডিট কার্ড থেকে অর্থ চুরি হতে পারে।

ভবিষ্যতে নিজেকে কীভাবে আটকাতে হয়?

আমি আশা করি, আপনি যদি মসৃণভাবে এগোচ্ছেন, তাহলে এই প্রশ্নটি অবশ্যই আপনার মাথায় ঘুরপাক খাবে যে আপনি কীভাবে ভবিষ্যতে এই ধরনের ট্রোজান ইনস্টল করা থেকে নিজেকে আটকাতে পারেন?

এখানে টিপ. সর্বদা একটি কাস্টম ইনস্টল সম্পাদন করুন৷ সফ্টওয়্যার ইনস্টল করার সময় এটি একটি গেম বা একটি অ্যাপ্লিকেশন। বহুবার, এই দূষিত প্রোগ্রামগুলি এম্বেড করা হয়৷ অন্যান্য সফ্টওয়্যারগুলির ইনস্টলার প্যাকেজগুলির সাথে এবং এগুলিও সেই নির্দিষ্ট সফ্টওয়্যারের সাথে ইনস্টল করা হয়। সুরক্ষিত থাকার জন্য সর্বদা অ্যান্টিভাইরাস এবং ফায়ারওয়াল চালু করতে ভুলবেন না।

হ্যাক টুল কিভাবে সরাতে হয়:Win32/autoKMS?

এখানে সেই নির্দেশিকা রয়েছে যার জন্য আপনি সম্ভবত এই পৃষ্ঠায় অবতরণ করেছেন। সুতরাং, আসুন আপনার কম্পিউটার থেকে এই ভারী ট্রোজান অপসারণ করা শুরু করি। এটি সম্পূর্ণরূপে অপসারণ করতে নীচের পদ্ধতিগুলি অনুসরণ করুন৷

পদ্ধতি # 1:ম্যানুয়ালি অপসারণ

1. হ্যাক টুল সবসময় ব্যাকগ্রাউন্ডে চলছে। সুতরাং, সিস্টেম থেকে এটি অপসারণের আগে এটি বন্ধ করা উচিত। হ্যাক টুলটি বন্ধ করতে, Win + X টিপে টাস্ক ম্যানেজারে যান Windows 10 এর ভিতরে কীবোর্ডে অথবা আপনি Alt + Ctrl + Del চাপতে পারেন এটি খুলতে যে কোনো অপারেটিং সিস্টেমে।

কিভাবে ট্রোজান win32/autoKMS সরান

2. টাস্ক ম্যানেজারের ভিতরে, প্রক্রিয়াগুলি অনুসন্ধান করুন৷ হ্যাক টুল:Win32/autoKMS এর সাথে সম্পর্কিত এবং ডান ক্লিক করে এবং প্রক্রিয়া শেষ করুন নির্বাচন করে সেগুলি বন্ধ করুন৷ .

3. প্রক্রিয়াটি শেষ করার পরে, এটি সিস্টেম থেকে সম্পূর্ণরূপে অপসারণের সময়। রেজিস্ট্রি এডিটর খুলুন অনুসন্ধান ক্ষেত্রের মাধ্যমে অনুসন্ধান করে অথবা আপনি regedit টাইপ করতে পারেন সরাসরি রান এর ভিতরে

কিভাবে ট্রোজান win32/autoKMS সরান

4. রেজিস্ট্রি এডিটরে থাকাকালীন, হ্যাক টুলের সাথে যুক্ত নিম্নলিখিত কীগুলি খুঁজুন:Win32/autoKM S এবং মুছুন৷ এই কীগুলি বাম প্যানে উপস্থিত রয়েছে৷ রেজিস্ট্রি সম্পাদকের।

পদ্ধতি # 2:সিস্টেম ফাইল চেকার স্ক্যান চালানো

আপনি যদি উপরের পদ্ধতিটি এই ত্রুটিটি নিরাময় করতে না পারেন, তাহলে আপনাকে একটি সিস্টেম ফাইল চেকার স্ক্যান চালাতে হবে দূষিত বা অনুপস্থিত সিস্টেম ফাইলগুলি পরীক্ষা করার জন্য এবং তাদের স্বাভাবিক অবস্থায় পুনরুদ্ধার করার জন্য ঠিক করার জন্য৷

SFC স্ক্যান চালানোর জন্য, নিম্নলিখিত লিঙ্ক-এ ক্লিক করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন। এই প্রক্রিয়ার শেষে, আপনি হ্যাক টুল অপসারণ করতে সক্ষম হবেন:Win32/autoKMS।


  1. ওয়েবসাইট ব্যাকডোর হ্যাক কিভাবে খুঁজে বের করবেন এবং অপসারণ করবেন

  2. ওয়ার্ডপ্রেস থিম হ্যাক কি এবং কিভাবে এটি সরাতে হয়

  3. কিভাবে উইন্ডোজ 10 থেকে ট্রোজান সরান?

  4. Win32:Bogent [susp] কি একটি ভাইরাস? কিভাবে এটি সরান?