কম্পিউটার

কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?

Amazon হল একটি আমেরিকান বহুজাতিক প্রযুক্তি কোম্পানি যা পণ্য ক্রয় বিক্রয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত। এটি তাদের ওয়েবসাইটের জন্য অ্যাকাউন্ট নিবন্ধন প্রদান করে যার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পণ্য অর্ডার বা বিক্রি করতে পারে। সমস্ত ক্রয় এবং বিক্রয় পণ্য তথ্য সেই অ্যাকাউন্ট এবং ইমেল ঠিকানায় সংরক্ষণ করা হবে। যাইহোক, কিছু ব্যবহারকারী বিভিন্ন কারণে তাদের Amazon অ্যাকাউন্ট মুছে ফেলতে চাইবেন। এই নিবন্ধে, আমরা আপনাকে সেই পদ্ধতি দেখাব যার মাধ্যমে আপনি আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ করতে পারেন৷

কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?

অ্যামাজন অ্যাকাউন্ট বন্ধ করা/মোছা হচ্ছে

ব্যবহারকারীদের তাদের Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলার প্রয়োজন হবে এমন বিভিন্ন কারণ রয়েছে। যাইহোক, অ্যাকাউন্ট মুছে ফেলার ফলে অ্যাকাউন্ট থেকে অর্ডার এবং ক্রয়ের প্রমাণের সমস্ত ইতিহাস মুছে যাবে। একজন ব্যবহারকারী আর তথ্য অ্যাক্সেস করতে সক্ষম হবে না। এটি একই ইমেল ঠিকানার সাথে সংযুক্ত সমস্ত সম্পর্কিত অ্যাকাউন্ট, পরিষেবা এবং বৈশিষ্ট্যগুলির জন্য সমস্যা সৃষ্টি করবে৷ আপনার অ্যামাজন অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত ইবুক, মুভি, গেমস এবং সমস্ত ক্লাউড ডেটা হারিয়ে যাবে৷ যদি পরবর্তীতে, ব্যবহারকারী একই ইমেল ঠিকানা দিয়ে অন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে চান, তারা কোনো সমস্যা ছাড়াই এটি তৈরি করতে পারেন।

  1. আমাজনের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং সাইন ইন ক্লিক করে আপনার অ্যাকাউন্টে সাইন ইন করুন উপরের ডানদিকে বোতাম। কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  2. অ্যাকাউন্ট বন্ধ করার আগে আপনি আপনার অর্ডার চেক করেছেন তা নিশ্চিত করুন। অর্ডার-এ ক্লিক করুন উপরের ডানদিকে বোতাম। কোনো মুলতুবি অর্ডার থাকলে, আপনি বাতিল করতে পারেন তাদের কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  3. এখন অ্যামাজনের মূল পৃষ্ঠা থেকে নীচে স্ক্রোল করুন নীচে এবং সহায়তা-এ ক্লিক করুন লিঙ্ক নীচে দেখানো হিসাবে:কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  4. পৃষ্ঠাটি নীচে স্ক্রোল করুন, আরো সাহায্য প্রয়োজন-এ ক্লিক করুন বোতাম এবং আমাদের সাথে যোগাযোগ করুন নির্বাচন করুন বিকল্প কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  5. এখানে আপনাকে প্রাইম বা অন্য কিছু নির্বাচন করতে হবে ট্যাব আমাদের আরও বলুন -এ লগইন এবং নিরাপত্তা নির্বাচন করুন এবং আমার অ্যাকাউন্ট বন্ধ করুন নীচে দেখানো বিকল্পগুলি:কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  6. এটি নীচের বিকল্পগুলি প্রদান করবে যার মাধ্যমে আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের আপনার অ্যাকাউন্ট বন্ধ করতে বলতে পারেন৷ বিকল্পগুলি হল ই-মেইল , ফোন , এবং চ্যাট . আপনি যে কোনো পদ্ধতি নির্বাচন করতে পারেন এবং অ্যাকাউন্ট বন্ধ করার বিষয়ে বিস্তারিত জানাতে পারেন। কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?
  7. অবশেষে, আপনি একটি সফল বার্তা পাবেন যে এটি অ্যামাজন অ্যাকাউন্ট বন্ধ করার জন্য সফলভাবে অনুরোধ করা হয়েছিল। আপনার অনুরোধে সাড়া দিতে তাদের 12 বা 24 ঘন্টা পর্যন্ত সময় লাগবে। কিভাবে আপনার Amazon অ্যাকাউন্ট বন্ধ বা মুছে ফেলবেন?

  1. কিভাবে আপনার Instagram অ্যাকাউন্ট মুছবেন

  2. কীভাবে অ্যামাজন প্রাইম অ্যাকাউন্ট মুছবেন?

  3. কিভাবে আপনার Gmail অ্যাকাউন্ট মুছবেন

  4. কীভাবে অ্যামাজন অ্যাকাউন্ট মুছবেন?