কম্পিউটার

উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

কিছু ব্যবহারকারী যারা একটি Mac, Android বা একটি ভিন্ন OS থেকে Windows কম্পিউটারে সংযোগ করার চেষ্টা করছেন তারা Error Code 0x204 পাচ্ছেন রিমোট ডেস্কটপ প্রোটোকল ব্যবহার করার চেষ্টা করার সময়। যদিও রিমোট ডেস্কটপ একটি শক্তিশালী টুল যা ব্যবহারকারীদের একটি পিসিতে সংযোগ করতে এবং অ্যাপস, ফাইল এবং নেটওয়ার্ক সংস্থানগুলিতে তাদের অ্যাক্সেস পেতে দেয়, কখনও কখনও জিনিসগুলি যেমনটি করা উচিত তেমন কাজ করে না।

উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

সবচেয়ে সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি যা ত্রুটি কোড 0x204  ট্রিগার করবে একটি উদাহরণ যেখানে রিমোট ডেস্কটপ প্রোটোকল উইন্ডোজ মেশিনে সক্ষম নয়। এই ক্ষেত্রে, আপনি সিস্টেম বৈশিষ্ট্যগুলি এর মাধ্যমে ম্যানুয়ালি সক্ষম করে সমস্যাটি সমাধান করতে পারেন স্ক্রীন এবং নেটওয়ার্ক লেভেল সংযোগের অনুমতি দিয়ে।

যাইহোক, এটি আপনার ফায়ারওয়ালের কারণেও হতে পারে (যেহেতু রিমোট ডেস্কটপ দ্বারা ব্যবহৃত প্রক্রিয়াটি প্রচুর ম্যালওয়্যার দ্বারা শোষিত হয়)। সমস্যাটি সমাধান করার জন্য, এই ক্ষেত্রে, আপনাকে একটি বর্জন নিয়ম প্রতিষ্ঠা করতে হবে, রিয়েল-টাইম সুরক্ষা অক্ষম করতে হবে বা 3য় পক্ষের নিরাপত্তা স্যুটটি সম্পূর্ণরূপে আনইনস্টল করতে হবে৷

কিছু ক্ষেত্রে, সমস্যাটি হতে পারে কিছু অস্থায়ী ফাইলের কারণে যা গ্রুপ কনটেইনার ফোল্ডারের ভিতরে সংরক্ষিত থাকে। এই দৃশ্যটি প্রযোজ্য হলে, আপনি UBF8T346G9.com.microsoft.rdc  মুছে সমস্যার সমাধান করতে পারেন ফোল্ডার।

পদ্ধতি 1:রিমোট ডেস্কটপ প্রোটোকল সক্রিয় করুন (উইন্ডোজ মেশিনে)

সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি যা ত্রুটি কোড 0x204  ঘটাবে রিমোট ডেস্কটপ প্রোটোকল ব্যবহার করে উইন্ডোজ ওএস থেকে ফাইল অ্যাক্সেস করার চেষ্টা করার সময় এটি একটি উদাহরণ যেখানে রিমোট ডেস্কটপ সিস্টেম বৈশিষ্ট্যের ভিতরে কার্যকারিতা সক্ষম করা নেই পর্দা।

আপনি যদি একাধিক ডিভাইস ব্যবহার করে রিমোট ডেস্কটপ প্রোটোকল ব্যবহার করে সংযোগ করার চেষ্টা করেন এবং সেগুলি একই সমস্যা তৈরি করে তবে এটি আপনার প্রথম সমস্যা সমাধানের পদক্ষেপ হওয়া উচিত৷

রিমোট ডেস্কটপ প্রোটোকল নিশ্চিত করার জন্য এখানে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে উইন্ডোজ মেশিনে সক্রিয় করা হয়েছে যেটি থেকে আপনি ফাইলগুলি অ্যাক্সেস করবেন:

দ্রষ্টব্য: নীচের পদক্ষেপগুলি সর্বজনীন এবং আপনি হোস্ট মেশিনে যে উইন্ডোজ সংস্করণ ব্যবহার করছেন তা নির্বিশেষে কাজ করা উচিত৷

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপরে, টেক্সট বক্সের ভিতরে, টাইপ করুন 'SystemPropertiesRemote.exe' এবং Enter টিপুন সিস্টেম বৈশিষ্ট্যগুলি খুলতে পর্দা উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: যখন আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় , হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে।

  2. একবার আপনি সিস্টেম প্রপার্টি-এর ভিতরে চলে গেলে স্ক্রীন, আপনি ইতিমধ্যেই রিমোট এর ভিতরে আছেন কিনা তা পরীক্ষা করে শুরু করুন ট্যাব আপনি যদি হন, তাহলে রিমোট ডেস্কটপে যান৷ বিভাগ এবং টগল পরিবর্তন করুনএই কম্পিউটারে দূরবর্তী সংযোগের অনুমতি দিন . উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: আপনি যদি একটি ভিন্ন নেটওয়ার্ক থেকে কম্পিউটারের সাথে সংযোগ করার চেষ্টা করেন, তাহলে আপনাকে 'নেটওয়ার্ক স্তরের প্রমাণীকরণের সাথে রিমোট ডেস্কটপ চলমান কম্পিউটার থেকে সংযোগের অনুমতি দিন' এর সাথে যুক্ত বক্সটিও আনচেক করতে হবে

    উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  3. ক্লিক করুন প্রয়োগ করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে, তারপর একই রিমোট ডেস্কটপ ব্যবহার করে সংযোগ করার চেষ্টা করুন৷ প্রোটোকল আবার দেখুন এবং সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা।

যদি সমস্যাটি এখনও সমাধান না হয় তবে নীচের সম্ভাব্য সমাধানে নিচে যান৷

পদ্ধতি 2:উইন্ডোজ ফায়ারওয়ালের মাধ্যমে রিমোট ডেস্কটপকে অনুমতি দেওয়া

মনে রাখবেন যে ডিফল্টরূপে, রিমোট ডেস্কটপ প্রোটোকল হোয়াইটলিস্ট করার জন্য উইন্ডোজ ফায়ারওয়াল কনফিগার করা হয়নি।

তাই আপনি যদি অন্য মেশিনের মাধ্যমে আপনার ফাইলগুলিকে অ্যাক্সেসযোগ্য করতে রিমোট ডেস্কটপ ব্যবহার করতে চান, তাহলে আপনাকে উইন্ডোজ ফায়ারওয়াল সেটিংসের অনুমোদিত অ্যাপস মেনুর মাধ্যমে রিমোট ডেক্সটপ এবং রিমোট ডেস্কটপ (ওয়েবসকেট) অনুমতি দেওয়ার জন্য ডিফল্ট নিরাপত্তা সেটিংস পরিবর্তন করতে হবে।

আপনি যে উইন্ডোজ সংস্করণ ব্যবহার করছেন তা নির্বিশেষে এটি করা দরকার।

গুরুত্বপূর্ণ: আপনি যদি তৃতীয় পক্ষের ফায়ারওয়াল স্যুট ব্যবহার করেন, তাহলে নিচের ধাপগুলি প্রযোজ্য হবে না। এই ক্ষেত্রে, আপনাকে নির্দিষ্ট পদক্ষেপগুলি সন্ধান করতে হবে যা আপনাকে রিমোট ডেস্কটপকে সাদা তালিকাভুক্ত করার অনুমতি দেবে প্রোটোকল।

রিমোট ডেস্কটপ প্রোটোকলকে এই নেটওয়ার্কের অন্যান্য ডিভাইসের সাথে যোগাযোগ করার অনুমতি দেওয়ার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান ডায়ালগ বক্স খুলতে। এরপর, 'firewall.cpl' টাইপ করুন এবং Enter টিপুন উইন্ডোজ ফায়ারওয়াল খুলতে সেটিংস মেনু। উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: যদি আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় , হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে।

  2. আপনি একবার Windows Defender Firewall-এর ভিতরে গেলে সেটিংস, Windows Defender Firewall-এর মাধ্যমে একটি অ্যাপ বা বৈশিষ্ট্যকে অনুমতি দিন-এ ক্লিক করুন বাম দিকের মেনু থেকে। উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  3. অনুমোদিত অ্যাপের ভিতরে উইন্ডো, সেটিংস পরিবর্তন করুন এ ক্লিক করে শুরু করুন অনুমোদিত অ্যাপের তালিকা পরিবর্তন করতে সক্ষম হওয়ার জন্য বোতাম (উপর-ডান অংশ)।
  4. অনুমোদিত আইটেমগুলির তালিকার মধ্য দিয়ে নীচে স্ক্রোল করুন এবং ব্যক্তিগত এবং সর্বজনীন সক্ষম করুন রিমোট ডেস্কটপ এর সাথে যুক্ত বক্স উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  5. এরপর, রিমোট ডেস্কটপ (ওয়েবসকেট) নামের এন্ট্রির সাথে একই জিনিস করুন এবং ঠিক আছে টিপুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে।
  6. আপনার উইন্ডোজ মেশিন রিস্টার্ট করুন এবং পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হলে রিমোট ডেস্কটপ প্রোটোকল ব্যবহার করে এটিতে সংযোগ করার চেষ্টা করুন।

যদি সমস্যাটি এখনও সমাধান না হয় এবং আপনি এখনও একই ত্রুটি কোড 0x204,  সম্মুখীন হন নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 3:আপনার 3য় পক্ষের AV নিষ্ক্রিয় করা (যদি প্রযোজ্য হয়)

এটি দেখা যাচ্ছে, ব্যবহারকারীদের সাথে এমন অনেক ক্ষেত্রে রয়েছে যারা 3য় পক্ষের নিরাপত্তা স্যুটগুলির সাথে এই সমস্যার সম্মুখীন হচ্ছে। McAfee ইন্টারনেট সিকিউরিটি হল সবচেয়ে সাধারণ 3য় পক্ষের স্যুট যা ত্রুটি কোড 0x204 সহজ করার জন্য পরিচিত।

সম্ভবত যা ঘটছে, তা হল 3য় পক্ষের AV একটি মিথ্যা-পজিটিভ ট্রিগার করে এবং দূর থেকে আপনার ফাইলগুলি অ্যাক্সেস করার একটি দূষিত প্রচেষ্টা হিসাবে দূরবর্তী ডেস্কটপ প্রোটোকল দ্বারা ব্যবহৃত পোর্টকে হুমকি দেয়৷

যদি এই দৃশ্যটি আপনার বর্তমান পরিস্থিতিতে প্রযোজ্য হয়, তাহলে আপনার 3য় পক্ষের AV স্যুটের রিয়েল-টাইম সুরক্ষা অক্ষম করে আপনার সমস্যাগুলি সমাধান করতে সক্ষম হওয়া উচিত। তবে মনে রাখবেন যে আপনি কোন AV ব্যবহার করছেন তার উপর নির্ভর করে এটি করার পদক্ষেপগুলি নির্দিষ্ট।

কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে, আপনি টাস্কবার মেনু থেকে সরাসরি রিয়েল-টাইম সুরক্ষা (সক্রিয় ঢাল) অক্ষম করতে সক্ষম হবেন। এটি করার জন্য, শুধুমাত্র টাস্কবার মেনু আইকনে ডান-ক্লিক করুন এবং একটি বিকল্প সন্ধান করুন যা রিয়েল-টাইম সুরক্ষা অক্ষম করে।

উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

যদি আপনি এটি কোন লাভ না করে থাকেন বা আপনি একটি 3য় পক্ষের ফায়ারওয়াল স্যুট ব্যবহার করছেন, নীচের পরবর্তী সম্ভাব্য সমাধানে যান৷

পদ্ধতি 4:তৃতীয় পক্ষের ফায়ারওয়াল আনইনস্টল করা (যদি প্রযোজ্য হয়)

যদি আপনি একটি 3য় পক্ষের ফায়ারওয়াল ব্যবহার করেন তবে এটিকে নিষ্ক্রিয় করা বা এটিকে চলতে বাধা দেওয়া কোনও পার্থক্য করবে না কারণ একই নিরাপত্তা স্যুটগুলি একই জায়গায় থাকবে৷ যদি সমস্যাটি তৃতীয় পক্ষের ফায়ারওয়াল দ্বারা সৃষ্ট হয়, তবে এটি সমাধান করার একমাত্র উপায় হল একটি হোয়াইটলিস্টিং নিয়ম প্রতিষ্ঠা করা যা বিশ্লেষিত প্রক্রিয়াগুলির তালিকা থেকে দূরবর্তী ডেস্কটপকে বাদ দেয়৷

তবে মনে রাখবেন যে এটি করার পদক্ষেপগুলি টুল থেকে টুলে খুব আলাদা।

যদি আপনার AV-তে ব্যতিক্রমগুলি যোগ করার কোনও বিকল্প না থাকে, তবে একমাত্র কার্যকর সমাধান হল সম্পূর্ণ নিরাপত্তা সরঞ্জামটি সম্পূর্ণরূপে আনইনস্টল করা এবং নিশ্চিত করা যে কোনও অবশিষ্ট ফাইল নেই যা এখনও সেই পোর্টটিকে ব্লক করে রাখবে৷

আপনি যদি এই পদ্ধতিটি অনুসরণ করতে চান তবে আপনার তৃতীয় পক্ষের ফায়ারওয়াল আনইনস্টল করার জন্য এখানে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, ‘appwiz.cpl’ টাইপ করুন এবং Enter টিপুন প্রোগ্রাম এবং ফাইল খুলতে তালিকা. উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  2. একবার আপনি প্রোগ্রাম এবং বৈশিষ্ট্যগুলি ভিতরে প্রবেশ করতে পরিচালনা করেন মেনু, ইনস্টল করা অ্যাপ্লিকেশনের তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন এবং আপনার 3য় পক্ষের ফায়ারওয়ালের সাথে যুক্ত এন্ট্রিটি সনাক্ত করুন। যখন আপনি এটি দেখতে পান, এটিতে ডান-ক্লিক করুন এবং আনইনস্টল করুন নির্বাচন করুন৷ প্রসঙ্গ মেনু থেকে। উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  3. আনইন্সটলেশন স্ক্রিনের ভিতরে, প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন, তারপর আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷
  4. পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হওয়ার পরে, প্রোগ্রামটি সম্পূর্ণরূপে আনইনস্টল করুন নিশ্চিত করার জন্য যে আপনি কোনও অবশিষ্ট ফাইল রেখে যাচ্ছেন না যা এখনও এই আচরণের কারণ হতে পারে।
  5. একবার আপনি নিশ্চিত হয়ে গেলে যে আপনার 3য় পক্ষের ফায়ারওয়াল সরানো হয়েছে, রিমোট ডেস্কটপ প্রোটোকল ব্যবহার করে পুনরায় সংযোগ করার চেষ্টা করুন এবং দেখুন ত্রুটি কোড 0x204 কিনা সমস্যা সমাধান করা হয়েছে।

একই সমস্যা থাকলে, নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 5:দূরবর্তী সহায়তা আমন্ত্রণ ব্যবহার করা

দেখা যাচ্ছে, কিছু ব্যবহারকারী Windows রিমোট অ্যাসিস্ট্যান্স ইউটিলিটি ব্যবহার করে একটি অফলাইন আমন্ত্রণ তৈরি করে এবং উইন্ডোজ রিমোট প্রোটোকল ব্যবহার করে সংযোগ করতে অক্ষম মেশিনে এটি খোলার মাধ্যমে সমস্যার সমাধান করতে সক্ষম হয়েছে।

ত্রুটি কোড 0x204  ট্রিগার করতে পারে এমন প্রতিটি সম্ভাব্য অবরুদ্ধ পোর্টকে বাইপাস করে এই অপারেশনটি শেষ হবে একটি অফলাইন আমন্ত্রণ ব্যবহার করে সমস্যা।

এই দূরবর্তী সহায়তার আমন্ত্রণটি কীভাবে তৈরি করবেন সে সম্পর্কে এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপর, ‘msra.exe’ টাইপ করুন পাঠ্য বাক্সে এবং এন্টার টিপুন উইন্ডোজ রিমোট সহায়তা খুলতে জাদুকর উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: যদি আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় প্রম্পট, হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে।

  2. আপনি একবার Windows রিমোট অ্যাসিস্ট্যান্ট উইজার্ডের ভিতরে গেলে, আপনাকে সাহায্য করার জন্য আপনার বিশ্বস্ত কাউকে আমন্ত্রণ করুন-এ ক্লিক করুন . উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  3. পরবর্তী স্ক্রীন থেকে, এই আমন্ত্রণটিকে একটি ফাইল হিসাবে সংরক্ষণ করুন এ ক্লিক করুন৷ . উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?

    দ্রষ্টব্য: আপনি যদি এটি সহজ মনে করেন তবে আপনি একটি ভিন্ন বিকল্পের জন্য যেতে পারেন (হয় একটি ইমেল প্রোগ্রামের সাথে আমন্ত্রণটি সংযুক্ত করুন বা সহজ সংযোগ ব্যবহার করুন)

  4. আমন্ত্রণটি খুলুন যা আপনি পূর্বে তৈরি করা মেশিনে যেটির সাথে সংযোগ করতে আপনার সমস্যা হচ্ছে এবং দেখুন সমস্যাটি সমাধান হয়েছে কিনা৷ একবার আমন্ত্রণটি খোলা হলে, প্রতিটি প্রয়োজনীয় পোর্ট খুলতে হবে এবং ত্রুটির কোড 0x204  আর ঘটতে হবে না।

যদি একই সমস্যা এখনও থেকে থাকে, তাহলে নিচের সম্ভাব্য সমাধানে নিচে যান।

পদ্ধতি 6:রিমোট ডেক্সটপের টেম্প ফোল্ডার অপসারণ (শুধুমাত্র MAC)

যদি উপরের পদ্ধতিগুলির কোনোটিই কাজ না করে এবং আপনি শুধুমাত্র OSX এর সাথে সমস্যার সম্মুখীন হন, তাহলে খুব সম্ভবত ম্যাক রিমোট ডেস্কটপ অ্যাপ্লিকেশন দ্বারা ব্যবহৃত টেম্প ফোল্ডারে দূষিত ফাইল রয়েছে যা সংযোগ স্থাপন করা থেকে বাধা দিচ্ছে৷

এই দৃশ্যটি আপনার বর্তমান পরিস্থিতিতে প্রযোজ্য হলে, আপনি গ্রুপ কন্টেইনার ফোল্ডার থেকে টেম্প ফোল্ডারটি সরিয়ে সমস্যাটি সমাধান করতে পারেন। এটি কীভাবে করবেন তার একটি দ্রুত নির্দেশিকা এখানে রয়েছে:

  1. নিশ্চিত করুন যে ম্যাকের রিমোট ডেস্কটপ প্রোগ্রাম সম্পূর্ণরূপে বন্ধ আছে৷
  2. আপনার ফাইন্ডারে ক্লিক করুন আইকন (স্ক্রীনের নীচে-বাম কোণে)। উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  3. ফাইন্ডার এর ভিতরে অ্যাপ, ‘গ্রুপ কন্টেইনার অনুসন্ধান করতে অনুসন্ধান ফাংশন ব্যবহার করুন ', তারপর রিটার্ন টিপুন ফলাফল পুনরুদ্ধার করতে। উইন্ডোজ এবং ম্যাকওএসে রিমোট ডেস্কটপ ত্রুটি কোড 0x204 কীভাবে ঠিক করবেন?
  4. আপনি একবার গ্রুপ কন্টেইনার ফোল্ডারের ভিতরে গেলে, UBF8T346G9.com.microsoft.rdc  মুছুন ডান-ক্লিক করে এবং বিনে সরান বেছে নিয়ে প্রবেশ করুন প্রসঙ্গ মেনু থেকে।
  5. আপনার Mac কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপে সমস্যাটির সমাধান হয়েছে কিনা তা দেখুন।

  1. কিভাবে উইন্ডোজ ত্রুটি কোড 0xC000007F

  2. Windows 10 এ ত্রুটি কোড 0xc00000e কিভাবে ঠিক করবেন

  3. কিভাবে উইন্ডোজ ত্রুটি কোড 0xa0000400 ঠিক করবেন

  4. উইন্ডোজ 10 এরর কোড 0xc0000034 কিভাবে ঠিক করবেন