কম্পিউটার

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

সামগ্রী:

  • PVP.net প্যাচার কার্নেল স্টপ ওয়ার্কিং ওভারভিউ
  • লিগ অফ লিজেন্ডসের জন্য PVP.net প্যাচার কার্নেল স্টপ ওয়ার্কিং ত্রুটি কীভাবে ঠিক করবেন?
  • বোনাস টিপস:লিগ অফ লিজেন্ডস গেম মোডে চালান

PVP.net প্যাচার কার্নেল স্টপ ওয়ার্কিং ওভারভিউ:

অনেক লিগ অফ লিজেন্ডস প্লেয়াররা একটি ত্রুটি বিজ্ঞপ্তি পেতে পারে যে PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে , কিন্তু এই সমস্যাটি কিভাবে সমাধান করা যায় তার কোন ধারণা নেই। এই বিরক্তিকর সমস্যার কারণে, তারা গেমটি চালু করতে পারে না।

অবশ্যই, আপনি যখন লিগ অফ লিজেন্ডস ইনস্টল করেন, তখন ত্রুটি বার্তা PVP.net প্যাচার কার্নেলের কোন প্রতিক্রিয়া নেই পর্দায় পপ আপ হয়৷

লিগ অফ লিজেন্ডসের জন্য PVP.net প্যাচার কার্নেল স্টপ ওয়ার্কিং ত্রুটি কীভাবে ঠিক করবেন?

PVP.net হল একটি লিগ অফ লেজেন্ডস এন্ড-ইন্টারফেস, যার মধ্যে PVP হল খেলোয়াড় বনাম প্লেয়ারের জন্য সংক্ষিপ্ত। এবং LoL লিগ অফ কিংবদন্তির জন্য সংক্ষিপ্ত। এই প্ল্যাটফর্মটি গেমারদের বন্ধুদের যোগ করতে, লিগ অফ লিজেন্ডস স্টোর চেক করতে, চ্যাট রুম তৈরি করতে এবং যোগদান করতে দেয়। এটি প্রায়শই প্যাচারগুলি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করে কারণ গেমটি ঘন ঘন আপডেট হয়৷

সুতরাং আপনি যখন LoL চালান, এবং PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করে দেয় ত্রুটি দেখা দেয়, মন খারাপ করবেন না। ত্রুটিটি ঠিক করার জন্য আপনার জন্য পাঁচটি সম্ভাব্য সমাধান রয়েছে এবং আপনি সেগুলি একে একে চেষ্টা করতে পারেন৷

সমাধান:

1:প্রশাসক হিসাবে লিগ অফ লিজেন্ডস চালান

2:প্রোগ্রাম পুনরায় আরম্ভ করুন

3:গেম প্যাচ ফাইলগুলি সরান

4:গেমটি আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

5:সামঞ্জস্যপূর্ণ মোডে এই প্রোগ্রামটি চালান

সমাধান 1:প্রশাসক হিসাবে লিগ অফ লিজেন্ডস চালান

আপনি যখন দেখেন যে লীগ অফ লিজেন্ডস PVP.net প্যাচার কার্নেল ত্রুটির সাথে কাজ করছে না, তখন সম্ভবত এটি এই যে আপনার অ্যাকাউন্টে এই গেমটি চালানোর অনুমতি নেই৷ তাই আপনাকে গেমটি চালানোর অনুমতি নিতে হবে।

এই সমস্যাটি সমাধান করার এটি সবচেয়ে সহজ উপায় এবং অনেক ব্যবহারকারী এটি কার্যকর বলে প্রমাণ করেছেন। প্রশাসক হিসাবে LOL চালানোর ফলে এই প্রোগ্রামটি ফায়ারওয়াল এবং অন্যান্য চেকের বাধা ছাড়াই চালানো হয়। আপনি মাত্র দুটি ধাপে এটি পরিচালনা করতে পারেন৷

1. লিগ অফ লিজেন্ডস-এর শর্টকাটে ডান ক্লিক করুন৷ ডেস্কটপে।

2. প্রশাসক হিসাবে চালান চয়ন করুন৷ .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

তাই আপনি সাধারণত LOL প্যাচার চালাতে পারেন। এবং ত্রুটিটি আর থাকবে না।

অবশ্যই, আপনি League of Legends ফোল্ডারে যেতে পারেন, এবং lol.launcher.admin খুঁজে পেতে পারেন ফাইল এবং "প্রশাসক হিসাবে চালান নির্বাচন করতে এটিকে ডান-ক্লিক করুন৷ "।

সমাধান 2:গেমটি পুনরায় চালু করুন

এই পদ্ধতির জন্য, আপনাকে টাস্ক ম্যানেজারে লিগ অফ লিজেন্ডস এবং এর সাথে সম্পর্কিত কাজটি বন্ধ করতে হবে প্রথম এবং তারপর এটি পুনরায় চালু করুন. এখানে বিস্তারিত ধাপ রয়েছে।

1. টাস্কবারের যেকোন খালি জায়গায় ডান ক্লিক করুন, এবং টাস্ক ম্যানেজার বেছে নিন .

2. প্রক্রিয়াগুলিতে৷ ট্যাব, লিগ অফ লেজেন্ডস ক্লায়েন্ট (LoLClient.exe), রায়ট ক্লায়েন্ট প্যাচার (LoLLauncher.exe), এবং LoLPatcher.exe সহ সমস্ত সম্পর্কিত কাজগুলি সনাক্ত করুন . তারপর একে একে ডান ক্লিক করুন এবং টাস্ক শেষ করুন বেছে নিন .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

3. আপনি সমস্ত সম্পর্কিত প্রক্রিয়া শেষ করার পরে, প্রোগ্রামটি পুনরায় চালু করুন এবং পরীক্ষা করুন যে PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করে দিয়েছে ত্রুটির সমাধান হয়েছে কিনা৷

সমাধান 3:গেম প্যাচ ফাইলগুলি সরান

গেম ফোল্ডারের কিছু ফাইল আপনার সমস্যার কারণ হতে পারে, তাই আপনার সমস্যার সমাধান করার জন্য আপনাকে সেগুলি মুছে ফেলতে হবে। কিছু গুরুত্বপূর্ণ ফাইল মুছে ফেলার জন্য এই ফাইলগুলি মুছে ফেলার সময় আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে৷

1. এই পিসিতে যান৷> স্থানীয় ডিস্ক (C:)> দাঙ্গা গেম> লিগ অফ লিজেন্ডস> RADS> প্রকল্প> lol_air_client> রিলিজ .

2. রিলিজ ফোল্ডারে সর্বশেষ ফোল্ডারটি খুলুন৷

3. S_OK সনাক্ত করুন৷ এবং রিলিজ ম্যানিফেস্ট এবং সেগুলি মুছুন৷

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

4. ফোল্ডার স্থাপন খুলুন রিলিজে।

5. চারটি ফাইল মুছুন:লগ৷ , META-INF , LoLClient.exe , lol.properties .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

6. খেলা পুনরায় আরম্ভ করুন. গেমটি চালু করতে কিছুটা সময় লাগতে পারে কারণ এটি প্যাচটি পুনরায় ইনস্টল করতে হবে। এর পরে, আপনার সমস্যার সমাধান করা উচিত।

সমাধান 4:লিগ অফ লিজেন্ডস আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

যদি PVP.net প্যাচার কার্নেলের সমস্যাটি কাজ করা বন্ধ করে দেয়, তাহলে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি লীগ অফ লিজেন্ডস আনইনস্টল করার চেষ্টা করুন এবং তারপর প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করুন। এবং আপনার প্রশাসকের অনুমতি নিয়ে এটি ইনস্টল করা উচিত।

1. কন্ট্রোল প্যানেলে যান৷> প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য> লিগ অফ লিজেন্ডস> আনইনস্টল/সরান আনইনস্টল করতে।

2. সমস্ত ফাইল মুছুন৷৷ LoL প্যাচ ফাইলগুলির সেটআপ ফাইল আছে কিনা তা দেখতে লিগ অফ লিজেন্ডস ফোল্ডারে যান৷ থাকলে, সেগুলি সব মুছে দিন৷

3. অফিসিয়াল সাইট থেকে গেমটি ডাউনলোড করুন .

এখন আপনি লিগ অফ লিজেন্ডস ইনস্টল করতে পারেন৷

4. PVP.net প্যাচার কার্নেলের সাথে দেখা হওয়া ফাইলটিতে ডান-ক্লিক করুন যখন আপনি এটিতে ডান ক্লিক করেন তখন ত্রুটি কাজ করা বন্ধ করে দেয় এবং তারপরে “প্রশাসক হিসাবে চালান নির্বাচন করুন "।

টিপ্স:
যেহেতু PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করে দিয়েছে লিগ অফ লিজেন্ডস এর ইনস্টলেশন প্রক্রিয়াতেও ঘটবে, তাই আপনাকে প্রশাসকের অনুমতি নিয়ে কার্নেলের ত্রুটিটিও ঠিক করতে হবে।

সমাধান 5:সামঞ্জস্যপূর্ণ মোডে এই প্রোগ্রামটি চালান

আপনার সমস্যার একটি কারণ হতে পারে প্রোগ্রাম এবং অপারেটিং সিস্টেমের মধ্যে অসঙ্গতি। বিশেষ করে যখন আপনি অপারেটিং সিস্টেম আপডেট করেছেন তখন আপনাকে এই সমাধানটি চেষ্টা করতে হবে। আমরা এই পদ্ধতিটি সুপারিশ করছি না, তবে সমস্ত উপায় যদি LoL কাজ বন্ধ করার সমস্যাটি ঠিক করতে না পারে তবে আপনি নিম্নলিখিতগুলি করতে পারেন:

1. ডেস্কটপে লিগ অফ লিজেন্ডস-এর শর্টকাটে ডান-ক্লিক করুন এবং প্রপার্টি বেছে নিন .

2. সামঞ্জস্যতা নির্বাচন করুন৷ ট্যাব।

3. এর জন্য সামঞ্জস্যপূর্ণ মোডে এই প্রোগ্রামটি চালান টিক দিন। এবং আপনার ব্যবহৃত পূর্ববর্তী Windows সংস্করণ যেমন Windows 7 বা Windows 8 নির্বাচন করুন। তারপর প্রয়োগ করুন-এ ক্লিক করুন .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

ত্রুটিটি অদৃশ্য হয়ে গেছে কিনা বা গেমটি মসৃণভাবে চলছে কিনা তা পরীক্ষা করুন।

বোনাস টিপস:লিগ অফ লিজেন্ডস গেম মোডে চালান

অবশ্যই, লিগ অফ লেজেন্ডস ত্রুটি এই PVP.net প্যাচার কার্নেলের মধ্যে সীমাবদ্ধ নয় ত্রুটি কাজ করা বন্ধ করে দিয়েছে। পুরানো বা পুরানো ড্রাইভার এবং গেমের উপাদানগুলির মতো অন্যান্য অনেক কারণও LOL ক্র্যাশ বা ধীর কর্মক্ষমতার কারণ হবে৷

এই ক্ষেত্রে, আপনি ড্রাইভার বুস্টার চেষ্টা করবেন গ্রাফিক্স ড্রাইভার এবং গেমের উপাদান যেমন Microsoft Visual C++ এর মতো ড্রাইভার আপডেট করতে স্বয়ংক্রিয়ভাবে. এটি করার মাধ্যমে, কিছু মাত্রায়, ড্রাইভার বুস্টার LOL-তে PVP.net প্যাচার কার্নেল ত্রুটি ঠিক করতেও সক্ষম৷

গেম ড্রাইভার এবং উপাদান ডাউনলোড করুন:

1. ডাউনলোড করুন৷ , আপনার পিসিতে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. স্ক্যান টিপুন .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

3. আপডেট করুন৷ গেম রেডি ড্রাইভার।

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

4. আপডেট এ স্ক্রোল করুন গেম সাপোর্ট .

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

এখানে আপনি গেমের বৈশিষ্ট্যযুক্ত অনেক গেম সমর্থন দেখতে পাবেন, যেমন Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য প্যাকেজ এবং ওপেনাল গেমের জন্য।

LOLকে গেম মোডে পরিণত করুন:

ড্রাইভার বুস্টার আপনার গেমটিকে গেম মোডে প্রবেশ করতে সক্ষম করতে পারে যেখানে Windows 10-এ গেমের রিসোর্স ব্যবহার করার জন্য অপ্রয়োজনীয় বা হুমকিমূলক প্রোগ্রাম চলবে না। গেম মোডে, আপনি সিস্টেমে কোনো প্রভাব ছাড়াই সর্বাধিক পারফরম্যান্সে লীগ অফ লিজেন্ডস উপভোগ করতে পারবেন।

ড্রাইভার বুস্টারে, বুস্ট এ ক্লিক করুন বাম ফলকে এবং তারপর সিদ্ধান্ত নিন গেম বুস্ট চালু করুন ডান দিকে।

স্থির:LOL PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করেছে (2022 আপডেট)

সংক্ষেপে, আপনি যদি ভাবছেন যে PVP.net প্যাচার কার্নেল কাজ করা বন্ধ করে দিয়েছে সেই সমস্যাটি কীভাবে সমাধান করবেন, এখানে দেওয়া পাঁচটি সমাধান আপনাকে সাহায্য করতে সক্ষম হবে। আশা করি আপনি শীঘ্রই আপনার সমস্যার সমাধান করতে পারবেন।


  1. [সমাধান] GWXUX কাজ করা বন্ধ করে দিয়েছে

  2. Fix Internet Explorer কাজ করা বন্ধ করে দিয়েছে

  3. অ্যাভাস্ট ব্লকিং লীগ অফ লেজেন্ডস (এলওএল) ঠিক করুন

  4. মাইক্রোসফ্ট আউটলুক কাজ করা বন্ধ করে দেওয়া ত্রুটি সংশোধন করেছে