কম্পিউটার

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

সামগ্রী:

এই ড্রাইভার ব্যর্থতার ওভারভিউতে প্রকাশ করতে পারে না

কেন ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না?

Windows 10-এ ব্যর্থতার জন্য ড্রাইভার মুক্তি দিতে পারে না মানে কি?

কিভাবে গিগাবাইট অ্যাপ সেন্টার ঠিক করবেন যে ড্রাইভার ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না?

এই ড্রাইভার ব্যর্থতার ওভারভিউতে প্রকাশ করতে পারে না

গিগাবাইট মাদারবোর্ড ব্যবহারকারীদের জন্য, আপনি যখন গিগাবাইট ক্লাউড স্টেশন সার্ভার বা গিগাবাইট ইজিটিউনের মতো গিগাবাইট অ্যাপ সেন্টার ইউটিলিটি ব্যবহার করেন, তখন আপনি এমন ত্রুটি পাবেন যে ড্রাইভার উইন্ডোজ 10-এ ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারবে না।

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

অথবা কিছু লোকের জন্য, ইউটিলিটি সমর্থন গিগাবাইট সমস্ত গিগাবাইট সফ্টওয়্যার আপডেট করতে এবং বিভিন্ন গিগাবাইট মাদারবোর্ডের ত্রুটিগুলি ঠিক করতে সক্ষম তা জানার পরে, আপনি গিগাবাইট অ্যাপ সেন্টার ডাউনলোড করার চেষ্টা করেন, কিন্তু গিগাবাইট অ্যাপ সেন্টার খুলছে না এবং শুধুমাত্র দেয়। আপনি সতর্ক করেছেন যে ড্রাইভার ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না .

কিছু কিছু ক্ষেত্রে, ইনস্টলেশনের কয়েক সপ্তাহ পরে, আপনি যখনই Windows 10 বুট করেন, গিগাবাইট ড্রাইভার রিলিজ করতে পারে না তখন আপনার ব্যর্থতা ঘটে।

এই গিগাবাইট অ্যাপ সেন্টার স্টার্টআপ ত্রুটির সাথে, আপনি উইন্ডোজ 10-এ গিগাবাইট ইউটিলিটিগুলিকে যথারীতি কাজ করতে অক্ষম হবেন৷ তাহলে কেন এই গিগাবাইট সমস্যাটি সমাধান করতে এগিয়ে যাবেন না?

কেন ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না?

এটা বোধগম্য যে আপনি ভাবতে সাহায্য করতে পারবেন না কেন ড্রাইভার ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না গিগাবাইট মাদারবোর্ডের জন্য অনন্য। আসলে, অপরাধী নিজেই গিগাবাইটে থাকে। ডিফল্টরূপে, যতক্ষণ আপনি Windows 10 এ গিগাবাইট মাদারবোর্ড ব্যবহার করবেন ততক্ষণ পর্যন্ত আপনার কম্পিউটারে গিগাবাইট অ্যাপ সেন্টার ইউটিলিটি স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হয়ে যাবে।

কিন্তু গিগাবাইট মাদারবোর্ডে কোনো অনবোর্ড ওয়াইফাই নেই, আপনি যদি Windows 10-এ গিগাবাইট ক্লাউড স্টেশন সার্ভার হোমক্লাউড, রিমোট কন্ট্রোল এবং রিমোট ওসি-এর মতো গিগাবাইট অ্যাপ সেন্টারের সম্পূর্ণ ব্যবহার করতে চান তাহলে এটি প্রয়োজনীয়৷

গিগাবাইট মাদারবোর্ডে WIFI ক্ষমতার অভাবের আলোকে, আপনি যদি এই ড্রাইভারটি সরিয়ে ফেলতে চান তাহলে Windows 10 গিগাবাইট থেকে ব্যর্থতার ত্রুটির জন্য মুক্তি দিতে পারবেন না, আপনি যা করতে পারেন তা হল গিগাবাইট অ্যাপ সেন্টার, গিগাবাইট ইউটিলিটি এবং গিগাবাইট ড্রাইভারগুলি আনইনস্টল করুন৷

Windows 10-এ ব্যর্থতার জন্য ড্রাইভার মুক্তি দিতে পারে না মানে কি?

সংক্ষেপে, ত্রুটি বার্তায়, ব্যর্থতা বোঝায় যে Windows 10 গিগাবাইট মাদারবোর্ড থেকে WIFI হার্ডওয়্যার খুঁজে পেতে ব্যর্থ হয়েছে৷ এবং চালক আপনার পিসির কোনো ড্রাইভারকে বিশেষভাবে উল্লেখ করে না। কোন ড্রাইভার গিগাবাইট অ্যাপ সেন্টার খুঁজে পেতে এবং ব্যবহার করতে পারে না তা নিশ্চিতভাবে কেউ জানে না। সম্ভবত এটি গিগাবাইট মাদারবোর্ড ড্রাইভার অথবা গিগাবাইট সাউন্ড ড্রাইভার, অথবা এমনকি অন্য কোন গিগাবাইট ড্রাইভার।

এইভাবে, আপনি এখন এই গিগাবাইট অ্যাপ সেন্টার সমস্যাটি কী এবং কেন এসেছেন তা আয়ত্ত করতে পারবেন। এই দুর্গন্ধ মোকাবেলা করার সময় এসেছে গিগাবাইট ড্রাইভার উইন্ডোজ 10-এ ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না।

কিভাবে গিগাবাইট অ্যাপ সেন্টার ঠিক করবেন যে ড্রাইভার ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না?

ব্যবহারকারীর প্রতিবেদন অনুসারে, আপনি প্রধানত Windows 10 আপডেটের পরে বা একটি নির্দিষ্ট গিগাবাইট ইউটিলিটি, বিশেষ করে গিগাবাইট ক্লাউড স্টেশন এবং ইজিটিউন ব্যবহার করার সময় ব্যর্থতার জন্য ড্রাইভারকে ছেড়ে দিতে পারবেন না৷

তাই, এখানে এই ত্রুটিটি আরও কার্যকরভাবে সমাধান করার জন্য, এই নিবন্ধটি আপনাকে দেখাবে কিভাবে সমস্যাযুক্ত গিগাবাইট ইউটিলিটিগুলি নিষ্ক্রিয় করে এবং Windows 10 আপডেট চেক করে গিগাবাইটকে কাজ করতে হবে। .

সমাধান 1:স্টার্টআপে হোম ক্লাউড, গিগাবাইট রিমোট এবং রিমোট ওসি বন্ধ করুন

গিগাবাইট ব্যবহারকারীদের জন্য, আপনি বুট করার সময় ক্লাউড স্টেশন সার্ভার এবং গিগাবাইট ইজিটিউনের মতো গিগাবাইট সফ্টওয়্যার চালানোর প্রবণতা রাখেন, যে কারণে আপনি যখনই উইন্ডোজ 10 রিবুট করেন তখন এই ড্রাইভারটি আপনার ব্যর্থতার জন্য প্রকাশ করতে পারে না।

এই উপলক্ষে, আপনি এই গিগাবাইট হোমক্লাউড, হোম ওসি, গিগাবাইট রিমোটের জন্য সর্বদা পরবর্তী রিবুট বিকল্পে চালান অক্ষম করতে পারেন .

1. গিগাবাইট অ্যাপ সেন্টার খুলুন৷ .

2. গিগাবাইট অ্যাপ সেন্টারে , গিগাবাইট ক্লাউড স্টেশন সার্ভার সনাক্ত করুন৷ .

3. এবং তারপর গিগাবাইট ক্লাউড স্টেশন সার্ভারের অধীনে, হোমক্লাউড, গিগাবাইট রিমোট এবং রিমোট ওসি খুঁজে বের করুন৷

4. বন্ধ করতে বেছে নিন সর্বদা পরবর্তী রিবুটে চালান এই তিনটি গিগাবাইট আইটেমের জন্য।

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

5. এর পরে, আপনি কার্যকর করতে Windows 10 রিবুট করতে পারেন৷

এইবার আপনি গিগাবাইট মাদারবোর্ড দিয়ে আপনার পিসি শুরু করবেন, আপনি পাবেন কোন ড্রাইভার স্টার্টআপে ব্যর্থতার ত্রুটির জন্য ছেড়ে দিতে পারবে না। এবং Windows 10 থেকে গিগাবাইট অ্যাপ সেন্টার খোলা না হওয়াটাও অদৃশ্য হয়ে গেছে।

সমাধান 2:গিগাবাইট অ্যাপ সেন্টার ইউটিলিটি আনইনস্টল করুন

আপনাকে যা মনে করিয়ে দেওয়া হয়েছে তার মতো, গিগাবাইট ড্রাইভারগুলি ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না গিগাবাইটের কারণেই হতে পারে। তাই আপনি সমস্যাযুক্ত গিগাবাইট অ্যাপ সেন্টারকে এর ইউটিলিটিগুলি সহ সরিয়ে ফেলা এবং তারপরে আপনার পিসিতে পুনরায় ইনস্টল করা ছাড়া আর কিছুই করতে পারবেন না৷

1. কন্ট্রোল প্যানেলে যান৷ .

2. কন্ট্রোল প্যানেলে৷ , বিভাগ দ্বারা দেখুন চেষ্টা করুন এবং তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন ক্লিক করুন প্রোগ্রামের অধীনে .

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

3. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ উইন্ডো, গিগাবাইট অ্যাপ সেন্টার খুঁজে পেতে নিচে স্ক্রোল করুন এবং আনইন্সটল করতে ডান ক্লিক করুন এটা।

4. Windows 10 রিস্টার্ট করুন৷

5. প্রয়োজন হলে, গিগাবাইট অ্যাপ সেন্টার ডাউনলোড করার চেষ্টা করুন গিগাবাইট সমর্থন কেন্দ্র থেকে এবং Windows 10 এ এটিকে সহজে ব্যবহার করুন।

অ্যাপ সেন্টার গিগাবাইট ইনস্টল শেষ করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

এখন আপনি পরীক্ষা করতে পারেন যে এই ড্রাইভারটি গিগাবাইট মাদারবোর্ডের জন্য ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না।

সমাধান 3:আনইনস্টল করুন এবং তারপর গিগাবাইট পরিষেবাগুলি পুনরায় ইনস্টল করুন

গিগাবাইট অ্যাপ সেন্টার ইউটিলিটি আনইনস্টল করা ছাড়াও, গিগাবাইট পরিষেবাটি বন্ধ করা এবং কমান্ড প্রম্পটে এটি পুনরায় সক্ষম করাও প্রয়োজনীয়। কিছু ক্ষেত্রে, সম্পর্কিত গিগাবাইট পরিষেবাগুলিও অপরাধী যা এই ড্রাইভারকে ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না৷

1. কমান্ড প্রম্পটে টাইপ করুন অনুসন্ধান বাক্সে এবং তারপরে প্রশাসক হিসাবে চালাতে ডান ক্লিক করুন৷ .

2. কমান্ড প্রম্পটে , ইনপুট sc ডিলিট gdrv এবং Enter চাপুন গিগাবাইট পরিষেবাগুলি আনইনস্টল করতে৷

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

3. তারপর Windows 10 এর জন্য গিগাবাইট পরিষেবাগুলি পুনরায় ইনস্টল করতে নীচের কমান্ডটি প্রবেশ করান৷

sc তৈরি করুন gdrv binPath=“C:\Windows\gdrv.sys” type=“kernel” DisplayName=“gdrv”

4. আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

এটি করার সময়, সমস্ত গিগাবাইট অ্যাপ সেন্টার অ্যাপ এবং পরিষেবাগুলি ঠিক করা হবে৷

আপনি গিগাবাইট ইজিটিউন এবং গিগাবাইট ক্লাউড স্টেশন সার্ভারের মতো গিগাবাইট ইউটিলিটিগুলি পুনরায় খুলতে পারেন যে তারা ভালভাবে কাজ করতে পারে কিনা তা পরীক্ষা করার জন্য ড্রাইভার ব্যর্থতার ত্রুটি পপ আপ করার জন্য ছেড়ে দিতে পারে না৷

সমাধান 4:Windows 10 আপডেটের জন্য চেক করুন

যেহেতু আপনার মধ্যে অনেকেই অভিযোগ করেছেন যে এই ড্রাইভারটি উইন্ডোজ 10 আপডেটের পরে ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না, আপনি নতুন উইন্ডোজ আপডেট আছে কিনা তা দেখতে হবে যা গিগাবাইট অ্যাপ সেন্টার উইন্ডোজ 10 এ কাজ করছে না তা সমাধান করতে সাহায্য করবে।

1. স্টার্ট এ যান> সেটিংস> আপডেট এবং নিরাপত্তা .

2. Windows Update-এর অধীনে , আপডেটের জন্য চেক করুন টিপুন .

গিগাবাইট অ্যাপ সেন্টার:ড্রাইভার উইন্ডোজ 10 এ ব্যর্থতার জন্য মুক্তি দিতে পারে না

Windows 10 স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য আপডেটগুলি ইনস্টল করার পরে, যদি সম্ভব হয়, গিগাবাইট ইউটিলিটিগুলি আপনার পিসির ড্রাইভারগুলির সাথে আরও সামঞ্জস্যপূর্ণ হতে পারে৷

অন্যথায়, উপায় বের করার জন্য আপনাকে গিগাবাইট সমর্থন চাইতে হতে পারে।

এক কথায়, এটি সাধারণ কিন্তু এই ড্রাইভারের উপর হোঁচট খাওয়া বিরক্তিকর গিগাবাইট ব্যবহারকারীদের ব্যর্থতার জন্য ছেড়ে দিতে পারে না। তাই আপনি গিগাবাইট অ্যাপ সেন্টার আনইনস্টল করার চেষ্টা করতে পারেন এই আশায় যে গিগাবাইট সমস্যাটি সফলভাবে সমাধান করা যাবে।


  1. উইন্ডোজ ক্যামেরা খুঁজে বা শুরু করতে পারে না ঠিক করুন

  2. উইন্ডোজ 10-এ ভিডিও টিডিআর ব্যর্থতার ত্রুটি ঠিক করুন

  3. Windows 10 এ রিমোট ডেস্কটপ অ্যাপ কিভাবে ব্যবহার করবেন

  4. উইন্ডোজ 11 এ খুলতে পারে না ফিক্স অ্যাপস