কম্পিউটার

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

আপনি কি আপনার ফোনের তারিখটি হোয়াটসঅ্যাপে ভুল সমস্যার সম্মুখীন হচ্ছেন? আসুন দেখি কিভাবে এই সমস্যার সমাধান করা যায়।

যদি আমাদের সকলকে আমাদের ডিভাইসে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় অ্যাপ্লিকেশনটি বেছে নিতে হয় তবে আমাদের মধ্যে বেশিরভাগই নিঃসন্দেহে হোয়াটসঅ্যাপ নির্বাচন করবে। এটি প্রকাশের পর খুব অল্প সময়ের মধ্যে, এটি ইমেল, ফেসবুক এবং অন্যান্য সরঞ্জামগুলিকে প্রতিস্থাপন করে এবং প্রাথমিক মেসেজিং টুল হয়ে ওঠে। আজ, লোকেরা কাউকে কল করার চেয়ে WhatsApp-এ একটি টেক্সট পাঠাতে পছন্দ করে। ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন পর্যন্ত, যখন কারো সাথে যোগাযোগ করা হয় তখন লোকেরা হোয়াটসঅ্যাপ দ্বারা মুগ্ধ হয়৷

এটি আমাদের জীবনের এতই অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে যে সামান্যতম অস্বাভাবিক আচরণ বা ত্রুটিও আমাদের সকলকে অস্থির করে তোলে। অতএব, এই নিবন্ধে, আমরাহোয়াটসঅ্যাপে আপনার পোন তারিখ ভুল সমস্যার সমাধান করব . সমস্যা যতটা সহজ শোনায়; যাইহোক, সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আপনি WhatsApp খুলতে পারবেন না।

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখ ভুল ত্রুটি

আসুন এখন এই সমস্যাটি সমাধান করার পদ্ধতিগুলি নিয়ে যাই। আমরা এটি যা বলে তা সঠিকভাবে করে শুরু করব:

#1. আপনার স্মার্টফোনের তারিখ এবং সময় সামঞ্জস্য করুন

এটা খুবই মৌলিক, তাই না? হোয়াটসঅ্যাপ একটি ত্রুটি দেখায় যে আপনার ডিভাইসের তারিখটি সঠিক নয়; অতএব, প্রথম জিনিস তারিখ এবং সময় সেট করা হয়. তারিখ/সময় সত্যিই সিঙ্কের বাইরে আছে কিনা তা পরীক্ষা করতে এবং এটি ঠিক করতে নীচের ধাপগুলি অনুসরণ করুন:

1. প্রথমত, সেটিংস খুলুন৷ আপনার ডিভাইসে অ্যাপ। নিচে স্ক্রোল করুন এবং অতিরিক্ত সেটিংস আলতো চাপুন .

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

2. এখন, অতিরিক্ত সেটিংসের অধীনে , তারিখ এবং সময়-এ ক্লিক করুন .

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

3. তারিখ এবং সময় বিভাগে, তারিখটি সিঙ্কের বাইরে আছে কিনা তা পরীক্ষা করুন। যদি হ্যাঁ, আপনার টাইম-জোন অনুযায়ী তারিখ এবং সময় সেট করুন। অন্যথায়, শুধু 'নেটওয়ার্ক প্রদত্ত সময়' টগল করুন৷ বিকল্প শেষ পর্যন্ত, বিকল্পটি অবশ্যই চালু করতে হবে।

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

এখন যেহেতু তারিখ এবং সময় সঠিকভাবে সেট করা হয়েছে, 'আপনার ফোনের তারিখটি ভুল' ত্রুটিটি এখনই চলে যেতে হবে। হোয়াটসঅ্যাপে ফিরে যান এবং দেখুন যে ত্রুটিটি এখনও রয়ে গেছে কিনা। যদি তাই হয়, পরবর্তী পদ্ধতি অনুসরণ করে সমস্যাটি সমাধান করার চেষ্টা করুন৷

#2. হোয়াটসঅ্যাপ আপডেট বা পুনরায় ইনস্টল করুন

যদি প্রদত্ত ত্রুটিটি উপরের প্রদত্ত পদ্ধতি অনুসরণ করে সমাধান না হয়, তবে একটি জিনিস নিশ্চিত - সমস্যাটি আপনার ডিভাইস এবং সেটিংসের সাথে নয়। সমস্যাটি হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন নিয়ে। অতএব, আমাদের কাছে এটি আপডেট বা পুনরায় ইনস্টল করার বিকল্প ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই৷

প্রথমে, আমরা WhatsApp এর বর্তমানে ইনস্টল করা সংস্করণ আপডেট করার চেষ্টা করব৷ হোয়াটসঅ্যাপের খুব বেশি পুরানো সংস্করণ রাখার ফলে 'আপনার ফোনের তারিখটি সঠিক নয়' এর মতো ত্রুটি হতে পারে৷

1. এখন তারপর, আপনার ডিভাইসের অ্যাপ স্টোরে যান এবং WhatsApp অনুসন্ধান করুন৷ আপনি এটি 'আমার অ্যাপস এবং গেমস'-এও দেখতে পারেন বিভাগ।

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

2. একবার আপনি হোয়াটসঅ্যাপের জন্য পৃষ্ঠাটি খুললে, এটি আপডেট করার বিকল্প আছে কিনা দেখুন। যদি হ্যাঁ, অ্যাপ্লিকেশানটি আপডেট করুন৷ এবং ত্রুটিটি চলে গেছে কিনা তা আবার পরীক্ষা করুন।

হোয়াটসঅ্যাপ ঠিক করুন আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি

যদি আপডেট করা সাহায্য না করে বা আপনার WhatsApp ইতিমধ্যেই আপ টু ডেট আছে , তারপর WhatsApp আনইনস্টল করার চেষ্টা করুন এবং আবার ইন্সটল করুন। এটি করতে প্রদত্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. উপরে দেওয়া ধাপ 1 অনুসরণ করুন এবং আপনার ডিভাইসের অ্যাপ স্টোরে WhatsApp পৃষ্ঠা খুলুন।

2. এখন আনইনস্টল বোতামে আলতো চাপুন এবং নিশ্চিত করুন আলতো চাপুন৷ .

3. অ্যাপটি আনইনস্টল হয়ে গেলে, এটি আবার ইনস্টল করুন। আপনাকে আপনার ফোন নম্বর যাচাই করতে হবে এবং আপনার অ্যাকাউন্ট সেট আপ করতে হবে।

প্রস্তাবিত:

  • কিভাবে হোয়াটসঅ্যাপ গ্রুপ পরিচিতিগুলি বের করবেন
  • ফেসবুক ছবি লোড হচ্ছে না ঠিক করার ৭ উপায়
  • ইন্টারনেট ডেটা সেভ করতে Waze এবং Google Maps অফলাইনে কীভাবে ব্যবহার করবেন

হোয়াটসঅ্যাপ আপনার ফোনের তারিখটি ভুল ত্রুটি এখনই চলে যেতে হবে। আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে আমাদের আকাঙ্খার প্রতিটি ক্ষেত্রে সাহায্য করেছে। উল্লেখিত সমস্ত ধাপ অনুসরণ করার পরেও যদি 'আপনার ফোনের তারিখ ভুল' সমস্যাটি থেকে যায়, তাহলে কমেন্ট বক্সে আমাদের জানান, এবং আমরা আপনাকে সাহায্য করার চেষ্টা করব।


  1. আপনার অ্যান্ড্রয়েড ফোনটি ঠিক করার 5 উপায় যা চালু হবে না

  2. আপনার অ্যান্ড্রয়েড ফোনে অ্যাপস ডাউনলোড করতে অক্ষম হওয়ার সমাধান করুন

  3. আপনার ডিভাইসটি এই সংস্করণ ত্রুটির সাথে সামঞ্জস্যপূর্ণ নয় তা ঠিক করুন

  4. ফোন অনুমোদিত MM6 ত্রুটি ঠিক করুন