কম্পিউটার

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

স্টক মার্কেট ট্রেডিং এত সহজ নয় এবং এর অনেক কিছু আছে ঝুঁকির সুতরাং, আপনি যদি ট্রেডিং কৌশলগুলি সম্পর্কে শিখতে চান এবং সেগুলি অনুশীলন করতে চান, আপনি সেরা বাজার সিমুলেটর অ্যাপগুলিতে ভার্চুয়াল অর্থ বিনিয়োগ করে তা করতে পারেন। স্টক মার্কেট ট্রেডিং সম্পর্কে আপনার জ্ঞান তৈরি করতে, আপনার লাভ সর্বাধিক করার জন্য আপনাকে এটি সম্পর্কে প্রতিটি বিশদ জানতে হবে। কোথায় বিনিয়োগ করতে হবে, কত বিনিয়োগ করতে হবে এবং কখন বিনিয়োগ করতে হবে তা জানতে হবে। এখন, আপনি আপনার আসল টাকা না হারিয়ে তা করতে পারেন। আপনি একজন পেশাদার না হওয়া পর্যন্ত এটি একটি গেম হিসাবে অনুশীলন করুন। স্টক মার্কেট ট্রেডিং অ্যাপ্লিকেশনের জন্য এই 11টি অবিশ্বাস্য অ্যাপগুলি আপনাকে উত্তেজনাপূর্ণভাবে শিখতে সাহায্য করে।

যখন আপনি আসল টাকা জমা করেন তখন আপনি জিনিসগুলি ভিন্নভাবে শিখবেন। কিন্তু, আপনি যদি একজন শিক্ষানবিস হন এবং ক্রমাগত আপনার অর্থ হারাতে না চান, তাহলে আপনার অবশ্যই এই অ্যাপগুলি ডাউনলোড করা উচিত এবং একটি গেম হিসাবে ট্রেডিং কৌশলগুলি সম্পর্কে শিখতে হবে। এটা আপনার জন্য উপকারী হবে।

এছাড়াও, এই নিবন্ধে, আপনি প্রতিটি অ্যাপ ডাউনলোড করার জন্য হাইপারলিঙ্ক পাবেন, তাই এগিয়ে যান এবং আপনার জন্য সবচেয়ে উপযুক্ত অ্যাপটি ডাউনলোড করুন।

আপনি 11টি সেরা মার্কেট সিমুলেটর অ্যাপ দেখতে পারেন, যেগুলো নিম্নরূপ:

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

1. স্টক প্রশিক্ষক:ভার্চুয়াল ট্রেডিং (স্টক মার্কেটস)

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

স্টক মার্কেট ট্রেডিং কৌশল সম্পর্কে জানার জন্য এই অ্যাপ্লিকেশনটি একটি দুর্দান্ত অ্যাপ। এটি ব্যবহার করা বিনামূল্যে. এই মার্কেট সিমুলেটর অ্যাপে, কোনও লুকানো সাবস্ক্রিপশন চার্জ বা সমন্বিত কেনাকাটা নেই, শুধুমাত্র কিছু বিজ্ঞাপন এবং আরও কিছু নেই৷ এটির প্রশংসা করা উচিত কারণ বাকি সবাই আপনাকে তৃতীয় পক্ষের মাধ্যমে বিনিয়োগের জন্য আকৃষ্ট করার চেষ্টা করে।

এই অ্যাপটি ব্যবহার করে, আপনি একটি উত্তেজনাপূর্ণ উপায়ে রিয়েল-টাইম স্টক মার্কেট ট্রেডিং অনুশীলন করতে পারেন৷

ডাউনলোড স্টক প্রশিক্ষক ভার্চুয়াল ট্রেডিং

2. ট্রেডিং গেম – ফান স্টক, ফরেক্স মার্কেট সিমুলেটর

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

ট্রেডিং গেম – ফান স্টক, ফরেক্স মার্কেট সিমুলেটর অ্যাপ হল অন্যতম সেরা মার্কেট সিমুলেটর অ্যাপ্লিকেশন। এই অ্যাপটির সাহায্যে আপনি দ্রুত ট্রেডিং, স্টক এবং ফরেক্স সম্পর্কে জানতে পারবেন। এই অ্যাপটি ডাউনলোড করুন এবং সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটিতে কোথায় বিনিয়োগ করতে হবে এবং কতটা বিনিয়োগ করতে হবে তা শিখুন।

ট্রেডিং গেম ডাউনলোড করুন

3. ট্রেডহিরো – CFD সোশ্যাল ট্রেডিং

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

এটি সবচেয়ে সহায়ক বাজার সিমুলেটর অ্যাপগুলির মধ্যে একটি৷ TradeHero – CFD সোশ্যাল ট্রেডিং অ্যাপ আপনাকে স্টক মার্কেটের আসল কাজ সম্পর্কে জানতে সাহায্য করে। এই মার্কেট সিমুলেটর অ্যাপের সাহায্যে, আপনি ভার্চুয়াল প্রোফাইলের মাধ্যমে সহজেই ট্রেডিং শুরু করতে পারেন। সুতরাং, এগিয়ে যান এবং স্টক মার্কেট সম্পর্কে আরও জ্ঞান অর্জনের জন্য এই অ্যাপটি ব্যবহার করে দেখুন। এছাড়াও, এই মার্কেট সিমুলেটর অ্যাপটির ইন্টারফেসটি সুন্দরভাবে সংগঠিত।

ডাউনলোড ট্রেড হিরো

4. Investing.com স্টক, ফরেক্স, ফিনান্স, মার্কেটস:পোর্টফোলিও এবং নিউজ

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

এটি সবচেয়ে সহায়ক আর্থিক এবং স্টক-মার্কেট সিমুলেটর অ্যাপগুলির মধ্যে একটি৷ এটি কাঁচামাল, বাইনারি বিকল্প, ফরেক্স স্টক, বন্ড, অস্থিরতার হার ইত্যাদি সম্পর্কে আপনার জানার জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য সরবরাহ করে৷

আপনার সম্পূর্ণ বিনিয়োগ জানতে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সহজেই আপনার প্রোফাইল কাস্টমাইজ করতে পারেন৷ অ্যাপটিতে আরও গ্রাফিক্স বিশ্লেষণ এবং নিউজ ব্রেকথ্রু রয়েছে। এছাড়াও, আপনি এই অ্যাপের সাহায্যে আপনার ট্রেডিং কৌশলগুলিকে উন্নত করতে পারেন।

Investing.com ডাউনলোড করুন

5. BUX – মোবাইল ট্রেডিং

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

BUX হল অন্যতম সেরা বাজার সিমুলেটর অ্যাপ৷ এটি একটি সুপরিচিত অ্যাপ্লিকেশন যা প্রত্যেককে আর্থিক বাজারগুলি আবিষ্কার করার জন্য বাজারকে বুঝতে এবং বিশ্লেষণ করতে দেয়। সবচেয়ে আকর্ষণীয় দিক হল এই অ্যাপটিতে, আপনি ভার্চুয়াল অর্থ দিয়ে রিয়েল-টাইম বিনিয়োগ করতে পারেন এবং তারপরে আপনার যদি যথেষ্ট অভিজ্ঞতা থাকে তবে যে কোনও সময় আসল অর্থে স্যুইচ করতে পারেন। এখন, এগিয়ে যান এবং আপনার জ্ঞান বাড়াতে এই আশ্চর্যজনক অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে দেখুন৷

Bux X ডাউনলোড করুন – মোবাইল ট্রেডিং

এছাড়াও পড়ুন:৷ 2020 সালে Android এর জন্য 23টি সেরা ভিডিও প্লেয়ার অ্যাপ

6. নতুনদের জন্য ফরেক্স ট্রেডিং

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

নতুনদের জন্য বিখ্যাত ফরেক্স ট্রেডিং একটি বেশ সহজ অ্যাপ্লিকেশন যা আপনাকে গুরুত্বপূর্ণ এবং অর্থপূর্ণ উদাহরণ, কুইজ গেম প্রদান করে সাহায্য করে। এছাড়াও, তারা সবচেয়ে গুরুত্বপূর্ণ যে কাজটি করে তা হল ট্রেডিং কৌশলের উদাহরণ প্রদান করা যাতে নতুনদেরকে একটি উত্তেজনাপূর্ণ উপায়ে আর্থিক বাজার জানতে সাহায্য করা যায়।

নতুনদের জন্য ফরেক্স ট্রেডিং ডাউনলোড করুন

7. ওয়াল স্ট্রিট ম্যাগনেট

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

ওয়াল স্ট্রিট ম্যাগনেট একটি চমত্কার বাজার সিমুলেটর অ্যাপ। এই অ্যাপটির সুবিধা হল অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ব্যবহারকারীই এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এই অ্যাপটি ব্যবহার করে, আপনি সহজেই আইফোন ব্যবহারকারী হিসাবে আপনার জ্ঞানের অনুশীলন করতে পারেন কোনো কিছুর জন্য অর্থ প্রদান না করে, কারণ এটি বিনামূল্যে।

তবে, এই অ্যাপটিতে শুধুমাত্র ইউএস স্টক মার্কেটের তথ্য রয়েছে, প্রায় সর্বাধিক সংখ্যক অ্যাপের ক্ষেত্রে। তাই, IBEX 35 ডেটা দিয়ে এই ধরনের অ্যাপ তৈরি করা অনেক বেশি জটিল৷

ওয়াল স্ট্রিট ম্যাগনেট ডাউনলোড করুন

8. বিটকয়েন ফ্লিপ – বিটকয়েন ট্রেডিং সিমুলেটর

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

বিটকয়েন ফ্লিপ – বিটকয়েন ট্রেডিং সিমুলেটর অ্যাপ্লিকেশন একটি বাস্তবসম্মত সিমুলেশন গেম যা শুধুমাত্র মোবাইল ডিভাইসের জন্য ব্যবহার করা হয়। এই অ্যাপের সাহায্যে, আপনি মার্কেট ট্রেডিং কৌশল সম্পর্কে উত্তেজনাপূর্ণভাবে জানতে পারবেন। নতুনদের জন্য এটি অন্যতম সেরা বাজার সিমুলেটর অ্যাপ।

এই অ্যাপটি ব্যবহার করে, আপনি বিশ্বব্যাপী অন্যান্য ব্যবসায়ীদের সাথে ট্রেডিং কৌশল তৈরি করার পাশাপাশি সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, এগিয়ে যান এবং সবচেয়ে উত্তেজনাপূর্ণ উপায়ে জ্ঞান অর্জন করতে এই অ্যাপটি ডাউনলোড করুন।

বিটকয়েন ফ্লিপ ডাউনলোড করুন

9. স্টক মার্কেট সিমুলেটর

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

 স্টক মার্কেট সিমুলেটর অ্যাপ হল সবচেয়ে সহায়ক মার্কেট সিমুলেটর অ্যাপগুলির মধ্যে একটি৷ এই অ্যাপটিতে আর্থিক বাজার সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে যা নতুনরা তাদের জ্ঞান এবং নতুন কৌশল তৈরি করতে ব্যবহার করতে পারে। আপনি এই অ্যাপটি ব্যবহার করে উত্তেজনাপূর্ণভাবে জ্ঞান অর্জন করতে পারেন। এই অ্যাপটি ডাউনলোড করুন এবং নতুন ট্রেডিং কৌশল শিখুন।

স্টক মার্কেট সিমুলেটর ডাউনলোড করুন

10. স্টক এক্সচেঞ্জ খেলা

স্টক মার্কেট ট্রেডিংয়ের জন্য 11টি অবিশ্বাস্য অ্যাপ

স্টক এক্সচেঞ্জ অ্যাপ্লিকেশন হল সবচেয়ে সহায়ক বাজার সিমুলেটর অ্যাপগুলির মধ্যে একটি৷ এই অ্যাপটির সাহায্যে আপনি সহজেই ট্রেডিং কৌশল সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও, আপনি রিয়েল-টাইম মার্কেটিং বিনিয়োগ সম্পর্কে আপনার জ্ঞান তৈরি করতে সক্ষম হবেন। এটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য উপলব্ধ। এই অ্যাপটি ব্যবহার করার জন্য বিনামূল্যে, এবং আপনি সহজেই এটি Google Play স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। এছাড়াও, এই অ্যাপটি ব্যবহার করে, আপনি বিশ্বব্যাপী বাজার বাণিজ্য কৌশল সম্পর্কে জানতে পারবেন। সুতরাং, এই বাজার সিমুলেটর অ্যাপটি ডাউনলোড করুন এবং এর দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি উপভোগ করুন৷

স্টক এক্সচেঞ্জ গেম ডাউনলোড করুন

প্রস্তাবিত:2020 সালে Android এর জন্য 23টি সেরা ভিডিও প্লেয়ার অ্যাপ

সুতরাং, এই হল সেরা 10টি মার্কেট সিমুলেটর অ্যাপ্লিকেশন যা আপনি রিয়েল-টাইম স্টক মার্কেট ট্রেডিং অভিজ্ঞতার জন্য Google Play স্টোর থেকে ডাউনলোড করার কথা বিবেচনা করতে পারেন৷ এই অ্যাপ্লিকেশনগুলি আপনাকে কোথায় বিনিয়োগ করতে হবে এবং কতটা বিনিয়োগ করতে হবে সে সম্পর্কে আপনার জ্ঞান তৈরি করতে সহায়তা করবে। তাই এগিয়ে যান এবং এই আশ্চর্যজনক অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করে দেখুন৷


  1. ইনস্টাগ্রাম ভিডিও সংরক্ষণের জন্য 15টি সেরা অ্যাপ

  2. আইফোনের জন্য 6টি সেরা ভিআর অ্যাপ

  3. 2022 সালে খোঁজার জন্য Android এর জন্য সেরা স্টক ট্রেডিং অ্যাপ

  4. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ