কম্পিউটার

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

আমি কী শুনলাম? আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস আবার ক্র্যাশ? এটা আপনার জন্য সত্যিই কঠিন হতে হবে. কখনও কখনও, যখন আপনি আপনার সহকর্মীদের সাথে একটি গুরুত্বপূর্ণ ভিডিও কনফারেন্সের মাঝখানে থাকাকালীন আপনার ফোনটি সাড়া দেওয়া বন্ধ করে দেয় বা আপনি একটি ভিডিও গেমে আপনার নিজের রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে থাকেন, তখন এটি বেশ বিরক্তিকর হতে পারে। আপনার ল্যাপটপ বা কম্পিউটারের মতো আপনার ফোন ওভারলোড হয়ে গেলে হিমায়িত এবং ক্র্যাশ হয়ে যায়।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

এটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে একটি খুব সাধারণ সমস্যা৷ এটি সাধারণত ঘটে যখন আপনি একটি অ্যাপে অনেক বেশি সময় ব্যয় করেন বা একই সময়ে অনেকগুলি অ্যাপ কাজ করে। কখনও কখনও, যখন আপনার ফোনের স্টোরেজ ক্ষমতা পূর্ণ হয়ে যায়, তখন এটি এমনভাবে কাজ করে। আপনি যদি একটি পুরানো ফোন ব্যবহার করেন তবে এটি আপনার ক্রমাগত জমে থাকা ফোনের পিছনেও কারণ হতে পারে। কারণগুলির তালিকা অসীম, কিন্তু আমাদের বরং এর সমাধানের জন্য আমাদের সময় ব্যয় করা উচিত।

এটি যাই হোক না কেন, আপনার সমস্যার সমাধান সবসময়ই থাকে৷ আমরা, বরাবরের মতো, আপনাকে উদ্ধার করতে এখানে আছি। এই পরিস্থিতি থেকে আপনাকে সাহায্য করতে এবং আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করার জন্য আমরা বেশ কয়েকটি সংশোধন করেছি৷

আসুন শুরু করা যাক, আমরা করব?

কিভাবে আপনার Android ফোন আনফ্রিজ করবেন

পদ্ধতি 1:আপনার Android ডিভাইস পুনরায় চালু করার সাথে শুরু করুন

আপনাকে যে প্রথম সমাধানটি চেষ্টা করতে হবে তা হল আপনার Android ডিভাইস পুনরায় চালু করা৷ ডিভাইস রিবুট করা সত্যিই যে কোনো কিছু ঠিক করতে পারে। আপনার ফোনকে শ্বাস নেওয়ার সুযোগ দিন এবং এটিকে নতুন করে শুরু করতে দিন। আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটি জমে যাওয়ার প্রবণতা থাকে বিশেষ করে যখন তারা দীর্ঘ সময় ধরে কাজ করে বা যদি অনেকগুলি অ্যাপ একসাথে কাজ করে। আপনার ডিভাইস রিস্টার্ট করলে এরকম অনেক ছোটখাটো সমস্যার সমাধান হতে পারে।

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস রিবুট করার ধাপগুলি নিম্নরূপ:

1. ভলিউম ডাউন টিপুন এবং হোম স্ক্রীন বোতাম, একসাথে। অথবা, পাওয়ার দীর্ঘক্ষণ-টিপুন আপনার অ্যান্ড্রয়েড ফোনের বোতাম।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

2. এখন রিস্টার্ট/রিবুট খুঁজুন ডিসপ্লেতে অপশন এবং এটিতে আলতো চাপুন।

এবং এখন, আপনি যেতে ভাল!

পদ্ধতি 2:জোর করে আপনার Android ডিভাইস পুনরায় চালু করুন

ঠিক আছে, যদি আপনার Android ডিভাইস রিবুট করার ঐতিহ্যগত উপায় আপনার জন্য ভাল কাজ না করে, তাহলে জোর করে আপনার ডিভাইস পুনরায় চালু করার চেষ্টা করুন। হয়তো এটি একটি জীবন রক্ষাকারী হিসাবে কাজ করতে পারে।

1. দীর্ঘক্ষণ ঘুম বা পাওয়ার টিপুন বোতাম অথবা, কিছু ফোনে, ভলিউম ডাউন এবং হোম বোতামে ক্লিক করুন।

2. এখন, আপনার মোবাইলের স্ক্রীন ফাঁকা না হওয়া পর্যন্ত এই কম্বোটি ধরে রাখুন এবং তারপরে পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না আপনার ফোনের স্ক্রীন আবার ফ্ল্যাশ হয়।

মনে রাখবেন যে এই প্রক্রিয়াটি ফোন থেকে ফোনে আলাদা হতে পারে৷ সুতরাং উপরের ধাপগুলি সম্পাদন করার আগে এটি মনে রাখবেন।

পদ্ধতি 3: আপনার Android ডিভাইস আপ টু ডেট রাখুন

যদি আপনার অপারেটিং সিস্টেম আপ টু ডেট না থাকে তাহলে এটি আপনার অ্যান্ড্রয়েড ফোনকে ফ্রিজ করে দিতে পারে৷ আপনার ফোন সঠিকভাবে কাজ করবে যদি এটি একটি সময়মত আপডেট করা হয়। তাই আপনার ফোনের অপারেটিং সিস্টেম আপ টু ডেট রাখা আপনার জন্য সত্যিই গুরুত্বপূর্ণ। আপডেটগুলি যা করে তা হল, তারা সমস্যাযুক্ত বাগগুলি ঠিক করে এবং আরও ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য নতুন বৈশিষ্ট্যগুলি নিয়ে আসে, যাতে ডিভাইসের কার্যক্ষমতা বৃদ্ধি পায়৷

আপনাকে কেবল সেটিংসে স্লাইড করতে হবে বিকল্প এবং ফার্মওয়্যার আপডেটের জন্য চেক করুন। প্রায়শই, লোকেরা অবিলম্বে ফার্মওয়্যার আপডেট করতে অনিচ্ছুক, কারণ এতে আপনার ডেটা এবং সময় ব্যয় হয়। কিন্তু এটি ভবিষ্যতে আপনার জোয়ার সংরক্ষণ করতে পারেন. সুতরাং, এটি সম্পর্কে চিন্তা করুন।

আপনার ডিভাইস আপডেট করার জন্য এই নির্দেশাবলী অনুসরণ করুন:

1. সেটিংস-এ আলতো চাপুন আপনার ফোনে বিকল্প এবং সিস্টেম বা ডিভাইস সম্পর্কে নির্বাচন করুন .

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

2. আপনি কোন নতুন আপডেট পেয়েছেন কিনা তা পরীক্ষা করুন৷

দ্রষ্টব্য: যখন আপডেটগুলি ডাউনলোড করা হচ্ছে তখন নিশ্চিত করুন যে আপনি একটি Wi-Fi নেটওয়ার্ক ব্যবহার করে ইন্টারনেটের সাথে সংযুক্ত আছেন৷

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

3. যদি হ্যাঁ হয় তাহলে ডাউনলোড এ রাখুন এবং ইনস্টলেশন প্রক্রিয়া সম্পূর্ণ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

এছাড়াও পড়ুন:৷ অ্যান্ড্রয়েডে কথা না বলে গুগল ম্যাপ ঠিক করুন

পদ্ধতি 4: আপনার Android ডিভাইসের স্থান ও মেমরি সাফ করুন

যখন আপনার ফোন আবর্জনা দিয়ে ভরে যায় এবং আপনার স্টোরেজ কম থাকে, তখন অবাঞ্ছিত এবং অপ্রয়োজনীয় অ্যাপগুলি মুছে দিন। যদিও আপনি একটি বহিরাগত মেমরি কার্ডে অপ্রয়োজনীয় অ্যাপ বা ডেটা স্থানান্তর করতে পারেন, অভ্যন্তরীণ মেমরি এখনও ব্লোটওয়্যার এবং ডিফল্ট অ্যাপগুলির সাথে আটকে থাকে। আমাদের অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি সীমিত স্টোরেজ সহ আসে এবং আমাদের ফোনগুলিকে একগুচ্ছ অ-প্রয়োজনীয় অ্যাপের সাথে ওভারলোড করা আপনার ডিভাইসকে হিমায়িত বা ক্র্যাশ করতে পারে। তাই নিচের তালিকাভুক্ত পদক্ষেপগুলি ব্যবহার করে যত তাড়াতাড়ি সম্ভব এগুলি থেকে মুক্তি পান:

1. সেটিংস অনুসন্ধান করুন৷ অ্যাপ ড্রয়ারে বিকল্প এবং অ্যাপ্লিকেশানগুলি নেভিগেট করুন বিকল্প।

2. এখন আপনাকে যা করতে হবে তা হল অ্যাপগুলি পরিচালনা করুন এ আলতো চাপুন৷ এবং আনইন্সটল-এ আলতো চাপুন ট্যাব।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

3. অবশেষে, মুছুন এবং সাফ করুন সমস্ত অবাঞ্ছিত অ্যাপগুলিকে কেবল আনইন্সটল করে এক্ষুনি।

পদ্ধতি 5:ফোর্স স্টপ ঝামেলাপূর্ণ অ্যাপ

কখনও কখনও, একটি তৃতীয় পক্ষের অ্যাপ বা ব্লোটওয়্যার সমস্যা সৃষ্টিকারী হিসেবে কাজ করতে পারে। অ্যাপটিকে বন্ধ করতে বাধ্য করলে অ্যাপটি কাজ করা বন্ধ করে দেবে এবং এটি যে সমস্যাগুলি তৈরি করছে তা সংশোধন করবে। আপনার অ্যাপ জোর করে থামাতে নীচের এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. আপনার ফোনের সেটিংসে নেভিগেট করুন বিকল্প এবং সহজভাবে অ্যাপ্লিকেশন ম্যানেজার বা অ্যাপ পরিচালনা করুন-এ ক্লিক করুন . (ফোন থেকে ফোনে আলাদা)।

2. এখন যে অ্যাপটি সমস্যা সৃষ্টি করছে তা সন্ধান করুন এবং এটি নির্বাচন করুন।

3. ‘বল করে থামান-এ আলতো চাপুন ক্লিয়ার ক্যাশে বিকল্পের পাশে।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

4. এখন মূল মেনু বা অ্যাপ ড্রয়ারে ফিরে যাওয়ার পথ খুঁজুন এবং খোলা/ লঞ্চ করুন আবার আবেদন. আমি আশা করি এটি এখন মসৃণভাবে কাজ করবে৷

পদ্ধতি 6:আপনার ফোনের ব্যাটারি সরান

আজকাল সমস্ত সাম্প্রতিক স্মার্টফোনগুলি একত্রিত এবং অপসারণযোগ্য ব্যাটারির সাথে আসে৷ এটি সেল ফোনের সামগ্রিক হার্ডওয়্যার হ্রাস করে, আপনার ডিভাইসটিকে আরও কমপ্যাক্ট এবং মসৃণ করে তোলে। আপাতদৃষ্টিতে, সবাই এখন এটাই কামনা করছে। আমি কি ঠিক?

কিন্তু, আপনি যদি সেই ক্লাসিক সেল ফোন ব্যবহারকারীদের মধ্যে একজন হন যারা এখনও একটি অপসারণযোগ্য ব্যাটারি সহ একটি ফোনের মালিক, তাহলে আজ আপনার ভাগ্যবান দিন৷ ফোনের ব্যাটারি অপসারণ করা আপনার Android ফোন আনফ্রিজ করার একটি ভাল কৌশল . যদি আপনার ফোন রিস্টার্ট করার ডিফল্ট পদ্ধতিতে সাড়া না দেয়, তাহলে আপনার Android এর ব্যাটারি বের করার চেষ্টা করুন।

1. প্রথমে, স্লাইড করুন এবং আপনার ফোনের বডির পিছনের অংশটি (কভার) সরিয়ে দিন।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

2. এখন, সামান্য স্থান খুঁজুন যেখানে আপনি একটি পাতলা এবং চর্বিহীন স্প্যাটুলা বা আপনার পেরেক দুটি অংশকে ভাগ করতে পারেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে প্রতিটি ফোনের একটি আলাদা এবং অনন্য হার্ডওয়্যার ডিজাইন রয়েছে, তাই প্রক্রিয়াটি সমস্ত Android ডিভাইসের জন্য সামঞ্জস্যপূর্ণ নাও হতে পারে৷

3. ধারালো সরঞ্জাম ব্যবহার করার সময় খুব সতর্ক এবং সতর্ক থাকুন কারণ আপনি আপনার মোবাইলের অভ্যন্তরীণ অংশগুলিকে ক্ষতিগ্রস্ত করতে চান না। নিশ্চিত করুন যে আপনি যত্ন সহকারে ব্যাটারি পরিচালনা করছেন কারণ এটি খুবই ভঙ্গুর৷

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

4. ফোনের ব্যাটারি সরানোর পরে, এটি পরিষ্কার করুন এবং ধুলো উড়িয়ে দিন, তারপরে এটিকে আবার ভিতরে স্লাইড করুন। এখন, পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন আবার আপনার ফোন চালু না হওয়া পর্যন্ত। যত তাড়াতাড়ি আপনি আপনার পর্দা আলো দেখতে, আপনার কাজ শেষ.

এছাড়াও পড়ুন:৷ এলোমেলোভাবে পপ আপ হওয়া Google অ্যাসিস্ট্যান্টকে ঠিক করুন

পদ্ধতি 7:সমস্ত সমস্যাযুক্ত অ্যাপ থেকে মুক্তি পান

আপনি যদি এমন একটি পরিস্থিতিতে থাকেন, যেখানে প্রতিবার আপনি একটি নির্দিষ্ট অ্যাপ্লিকেশন চালু করার সময় আপনার ফোন জমে যায়, তাহলে সেই অ্যাপটিই আপনার ফোনের সাথে গোলমাল করার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে৷ আপনার কাছে এই সমস্যার দুটি সমাধান আছে।

হয় আপনি আপনার ফোন থেকে অ্যাপটি সম্পূর্ণরূপে মুছে ফেলুন এবং মুছে ফেলুন বা আপনি এটি আনইনস্টল করতে পারেন এবং তারপরে এটি আবার ডাউনলোড করার চেষ্টা করতে পারেন বা একই কাজ করে এমন একটি বিকল্প অ্যাপ খুঁজে পেতে পারেন৷ আপনি যদি থার্ড-পার্টি সোর্স থেকে অ্যাপ ইনস্টল করে থাকেন তাহলে এই অ্যাপগুলি অবশ্যই আপনার অ্যান্ড্রয়েড ফোনকে ফ্রিজ করতে পারে, তবে কখনও কখনও প্লে স্টোর অ্যাপগুলিও এই ধরনের সমস্যার কারণ হতে পারে।

1. অ্যাপ খুঁজুন আপনি অ্যাপ ড্রয়ার থেকে আনইনস্টল করতে চান এবং দীর্ঘ চাপ করতে চান এটা।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

2. আপনি এখন আইকনটি টেনে আনতে সক্ষম হবেন৷ . এটিকে আনইন্সটল এ নিয়ে যান৷ বোতাম।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

বা

সেটিংস-এ যান৷ এবং অ্যাপ্লিকেশন-এ আলতো চাপুন . তারপরে 'অ্যাপগুলি পরিচালনা করুন' বলে বিকল্পটি খুঁজুন। এখন, আপনি যে অ্যাপটি মুছে ফেলতে চান সেটি খুঁজুন এবং তারপর আনইন্সটল টিপুন বোতাম ঠিক আছে এ আলতো চাপুন৷ যখন নিশ্চিতকরণ মেনু পপ আপ হয়।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

3. এটি মুছে ফেলার জন্য আপনার অনুমতি চেয়ে একটি ট্যাব প্রদর্শিত হবে, ঠিক আছে এ ক্লিক করুন৷

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

4. অ্যাপটি আনইনস্টল হওয়ার জন্য অপেক্ষা করুন এবং তারপরে Google Play Store এ যান৷ সোজাসুজি. এখন কেবল অ্যাপ খুঁজুন অনুসন্ধান বাক্সে, অথবা একটি ভাল বিকল্প অ্যাপ সন্ধান করুন৷ .

5. একবার আপনার অনুসন্ধান করা হয়ে গেলে, ইনস্টল করুন -এ ক্লিক করুন৷ বোতাম এবং ডাউনলোড সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

পদ্ধতি 8:আপনার Android ফোন আনফ্রিজ করতে থার্ড-পার্টি অ্যাপ ব্যবহার করুন

Android-এর জন্য কুখ্যাত Tenorshare ReiBoot হল আপনার ফ্রোজেন অ্যান্ড্রয়েড ডিভাইস ঠিক করার সমাধান। আপনার ফোন জমে যাওয়ার পেছনে কারণ যাই হোক না কেন; এই সফ্টওয়্যারটি এটি খুঁজে বের করবে এবং এটিকে মেরে ফেলবে, ঠিক তেমনই। এই অ্যাপটি ব্যবহার করার জন্য, আপনাকে আপনার পিসিতে এই টুলটি ডাউনলোড করতে হবে এবং আপনার ফোনটি ঠিক করার জন্য একটি USB বা ডেটা কেবল ব্যবহার করে আপনার ডিভাইসে প্লাগ ইন করতে হবে।

শুধু তাই নয়, ক্র্যাশিং এবং হিমায়িত সমস্যাগুলি সমাধান করার পাশাপাশি, এটি আরও অনেক সমস্যার সমাধান করে, যেমন ডিভাইসটি চালু বা বন্ধ হবে না, ফাঁকা স্ক্রীন সমস্যা, ফোন ডাউনলোড মোডে আটকে যাওয়া, ডিভাইস বারবার রিস্টার্ট হতে থাকে, ইত্যাদি। এই সফ্টওয়্যারটি একটি মাল্টি-টাস্কার এবং অনেক বেশি বহুমুখী। এই সফ্টওয়্যারটি ব্যবহার করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. একবার আপনি প্রোগ্রামটি ডাউনলোড এবং ইনস্টল করা হয়ে গেলে, এটি চালু করুন এবং তারপরে আপনার ডিভাইসটিকে পিসিতে সংযুক্ত করুন৷

2. শুরু-এ আলতো চাপুন বোতাম এবং সফ্টওয়্যার দ্বারা প্রয়োজনীয় ডিভাইসের বিবরণ লিখুন৷

3. আপনি সমস্ত প্রয়োজনীয় ডেটা ইনপুট করার পরে৷ ডিভাইসের আপনি সঠিক ফার্মওয়্যার ডাউনলোড করতে সক্ষম হবেন।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

4. আপনার ফোনের স্ক্রিনে থাকাকালীন, আপনাকে ডাউনলোড মোড প্রবেশ করতে হবে৷ সুইচ অফ করে, এবং তারপর ভলিউম ডাউন ধরে রেখে এবং পাওয়ার বোতামগুলি৷ একটি সতর্কতা চিহ্ন পপ আপ না হওয়া পর্যন্ত 5-6 সেকেন্ডের জন্য একসাথে।

5. একবার আপনি Android বা ডিভাইস প্রস্তুতকারকের লোগো দেখতে পেলে, মুক্ত করুন৷ আপনার পাওয়ার বোতাম কিন্তু ভলিউম ডাউন বোতাম ছেড়ে যাবেন না যতক্ষণ না ফোন ডাউনলোড মোডে প্রবেশ করে।

6. আপনি আপনার ডিভাইসটিকে ডাউনলোড মোডে রাখার পরে, আপনার ফোনের ফার্মওয়্যারটি ডাউনলোড হয়ে সফলভাবে ইনস্টল হয়ে যায়। এই বিন্দু থেকে, সবকিছু স্বয়ংক্রিয়। তাই, মোটেও চাপ দেবেন না।

পদ্ধতি 9:ফ্যাক্টরি সেটিংসে আপনার ডিভাইস রিসেট করুন

এই পদক্ষেপটি শুধুমাত্র শেষ অবলম্বন হিসাবে ব্যবহার করা উচিত যাতে আপনার Android ফোন আনফ্রিজ করা যায়। যদিও আমরা শেষ পর্যন্ত এই পদ্ধতি নিয়ে আলোচনা করছি কিন্তু এটি সবচেয়ে কার্যকরী এক। কিন্তু মনে রাখবেন যে আপনি যদি ডিভাইসটিকে ফ্যাক্টরি সেটিংসে রিসেট করেন তবে আপনি আপনার ফোনের সমস্ত ডেটা হারাবেন৷ তাই এগিয়ে যাওয়ার আগে, আপনার ডিভাইসের একটি ব্যাকআপ তৈরি করার পরামর্শ দেওয়া হচ্ছে৷

দ্রষ্টব্য: আমরা আপনাকে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ ফাইল এবং ডেটা ব্যাকআপ করার পরামর্শ দিই এবং সেগুলিকে হয় Google ড্রাইভ, ক্লাউড স্টোরেজ বা এসডি কার্ডের মতো অন্য কোনও বাহ্যিক স্টোরেজে স্থানান্তর করুন৷

আপনি যদি সত্যিই এটি সম্পর্কে আপনার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে আপনার ডিভাইসটিকে ফ্যাক্টরি সেটিংসে রিসেট করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. আপনার ডেটা অভ্যন্তরীণ স্টোরেজ থেকে এক্সটার্নাল স্টোরেজ যেমন পিসি বা এক্সটার্নাল ড্রাইভে ব্যাকআপ করুন। আপনি Google ফটো বা Mi ক্লাউডে ফটো সিঙ্ক করতে পারেন।

2. সেটিংস খুলুন তারপর ফোন সম্পর্কে এ আলতো চাপুন৷ তারপরে ব্যাকআপ এবং রিসেট এ আলতো চাপুন।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

3. রিসেটের অধীনে, আপনি 'সকল ডেটা মুছুন (ফ্যাক্টরি রিসেট) পাবেন৷ ' বিকল্প।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

দ্রষ্টব্য: আপনি অনুসন্ধান বার থেকে সরাসরি ফ্যাক্টরি রিসেট অনুসন্ধান করতে পারেন।

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

4. এরপরে, “ফোন রিসেট করুন-এ আলতো চাপুন ” নীচে৷

কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন আনফ্রিজ করবেন

5. ফ্যাক্টরি ডিফল্টে আপনার ডিভাইস রিসেট করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

প্রস্তাবিত:৷ অ্যান্ড্রয়েড ওয়াই-ফাই সংযোগ সমস্যার সমাধান করুন

অল্প বিরতির পরে অ্যান্ড্রয়েড ডিভাইসের ক্র্যাশ হওয়া এবং জমে যাওয়া সত্যিই হতাশাজনক হতে পারে, আমাকে বিশ্বাস করুন। তবে, আমরা আশা করি যে আমরা আপনাকে আমাদের দরকারী টিপস দিয়ে সন্তুষ্ট করেছি এবং আপনাকে আপনার Android ফোন আনফ্রিজ করতে সাহায্য করেছি। . নীচের মন্তব্য বাক্সে কোন পদ্ধতিটি আপনার জন্য কাজ করেছে তা আমাদের জানান৷


  1. আপনার Android ফোন রুট করা আছে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন?

  2. আপনার Android ডিভাইসে ওয়ালপেপার হিসাবে একটি ভিডিও কীভাবে সেট করবেন

  3. কিভাবে আপনার হারিয়ে যাওয়া Android এবং iPhone ট্র্যাক করবেন

  4. আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন কীভাবে খুঁজে পাবেন