কম্পিউটার

রুট ছাড়া অনার প্লে কীভাবে ডিব্লোট করবেন

Huawei Play হল একটি গেমিং-ভিত্তিক অ্যান্ড্রয়েড ফোন যা দুর্ভাগ্যবশত কিছু Huawei/EMUI ব্লোটওয়্যারের সাথে আসে। যেহেতু Huawei তার ডিভাইসগুলিকে লক করা শুরু করেছে এবং বুটলোডার আনলক কোডগুলি দেওয়া বন্ধ করেছে, ব্যবহারকারীদের পক্ষে তাদের Huawei ডিভাইস ডিব্লোট করার ঐতিহ্যগত রুটেড পদ্ধতিগুলি ব্যবহার করা সম্ভব নাও হতে পারে৷ সৌভাগ্যবশত, Huawei Play এখনও ADB-এর উপর ডিব্লোটেড হতে পারে।

এই Appuals গাইডে, আমরা আপনাকে দেখাব কিভাবে ADB-এর মাধ্যমে Huawei Play ডিব্লোট করতে হয়, সেইসাথে আপনি যে প্যাকেজগুলি অক্ষম করতে পারেন তার তালিকা করব৷ যদি নির্দিষ্ট প্যাকেজগুলি আপনার ডিভাইসে নেতিবাচক প্রভাব ফেলে, আমরা এটির পাশে একটি নোট রাখতে নিশ্চিত হব - এইভাবে, আপনি কী অপসারণ করতে পারেন বা কী অপসারণ করতে পারেন এবং বিকল্প অ্যাপগুলির সাথে প্রতিস্থাপন করতে পারেন তা নির্ধারণ করতে প্যাকেজগুলির তালিকাটি সাবধানে পড়ুন৷ .

প্রয়োজনীয়তা

  • ADB (Appuals গাইড দেখুন কিভাবে Windows এ ADB ইনস্টল করবেন)

  প্রথমে আপনার অনার প্লেতে ইউএসবি ডিবাগিং সক্ষম করুন। এটি সেটিংস> ফোন সম্পর্কে> বিকাশকারী মোড সক্রিয় না হওয়া পর্যন্ত বিল্ড নম্বর 7 বার আলতো চাপুন। তারপর সেটিংস> বিকাশকারী বিকল্প> USB ডিবাগিং সক্ষম করুন এ যান৷

  1. এখন USB এর মাধ্যমে আপনার Honor Play আপনার PC এর সাথে সংযুক্ত করুন এবং একটি ADB টার্মিনাল চালু করুন (আপনার প্রধান ADB ফোল্ডারের ভিতরে Shift + রাইট ক্লিক করুন এবং 'এখানে একটি কমান্ড উইন্ডো খুলুন' নির্বাচন করুন)।
  2. ADB টার্মিনালে, টাইপ করুন:adb ডিভাইস
  3. আপনার ADB টার্মিনাল আপনার Honor Play এর সিরিয়াল নম্বর প্রদর্শন করবে। যদি কোনো ডিভাইস বা শনাক্ত না হয়, অথবা আপনি “ডিভাইস অফলাইন” দেখতে পান , আপনাকে আপনার USB কেবল বা USB ড্রাইভারগুলির সমস্যা সমাধান করতে হতে পারে৷ আপনাকে আপনার Honor Play-এর স্ক্রিনে একটি ADB পেয়ারিং ডায়ালগ গ্রহণ করতে হতে পারে।
  4. যদি ADB আপনার ডিভাইসের সিরিয়াল ফেরত দেয়, আপনি এগিয়ে যেতে পারেন এবং টাইপ করতে পারেন:pm তালিকা প্যাকেজ | grep 'huawei'
  5. এটি সমস্ত প্যাকেজ তালিকাভুক্ত করবে যেটি /Huawei ডিরেক্টরির অন্তর্গত। আপনি নিম্নলিখিত কমান্ড ব্যবহার করে প্যাকেজ আনইনস্টল করতে এগিয়ে যেতে পারেন:
Pm uninstall -k -user 0 ‘package name’

For example pm uninstall -k -user 0 ‘com.huawei.android.contactscamcard’

এখানে সাধারণ EMUI ব্লোটওয়্যারের একটি তালিকা রয়েছে এবং প্রতিটি প্যাকেজ নিরাপদে সরানো যাবে কি না সে সম্পর্কে নোট। এই নির্দেশিকায় বর্ণিত পদক্ষেপগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে অনুগ্রহ করে এই তালিকাটি দেখুন৷


  1. কিভাবে পিসি ছাড়া অ্যান্ড্রয়েড রুট করবেন

  2. স্ন্যাপচ্যাটে বোতাম না ধরে কীভাবে রেকর্ড করবেন?

  3. কিভাবে নড়াচড়া ছাড়াই পোকেমন গো খেলবেন (Android এবং iOS)

  4. রুট ছাড়া অ্যান্ড্রয়েডে আইএমইআই নম্বর কীভাবে পরিবর্তন করবেন