কম্পিউটার

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ

আমি ওয়্যারলেস ইয়ারফোন পছন্দ করি কারণ আমি চলতে চলতে গান শুনতে পছন্দ করি এবং তারের সাথে সংযুক্ত থাকতে পছন্দ করি না। ছোট পোর্টেবল ওয়্যারলেস ইয়ারফোনগুলি বিলের সাথে খাপ খায় কারণ সেগুলি ছোট, এবং আমি সহজেই সেগুলি আমার ব্যাগে নিয়ে আসতে পারি৷ আমি সম্প্রতি অ্যাঙ্কারের সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোনগুলি পর্যালোচনা করার সুযোগ পেয়েছি এবং তারা বিল্ড এবং গুণমান উভয়ের ক্ষেত্রেই হতাশ হয়নি। প্রকৃতপক্ষে, তারা হল সেরা ওয়্যারলেস ইয়ারফোন যা আমি চেষ্টা করেছি এবং মালিকানাধীন৷

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ 9.6

রায়: একটি চমৎকার ওয়্যারলেস ইয়ারফোন যা ব্যাঙ্ক ভাঙে না।

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন পান

দ্য গুড

  • দীর্ঘ ব্যাটারি লাইফ
  • সস্তা এবং যুক্তিসঙ্গত মূল্য
  • একটি ভাল পরিধানের অভিজ্ঞতার জন্য দরকারী এবং চিন্তাশীল জিনিসপত্র
  • জলরোধী

খারাপ

  • অন্যান্য অনুরূপ ইয়ারফোনের মতো বাসের এখনও অভাব রয়েছে

বাক্সের ভিতরে

বেশিরভাগ ওয়্যারলেস ইয়ারফোনের প্যাকেজিংয়ের মতো, বাক্সটি নো-ফ্রিল ডিজাইনের সাথে আসে। আপনি বাক্সটি খুলুন, এবং শুধুমাত্র ইয়ারফোনগুলির জন্য একটি কেস রয়েছে (এর মধ্যে ইয়ারফোনগুলি রয়েছে)। কেসটি একটি সংযুক্ত ক্যারাবিনারের সাথে আসে যা আপনি সহজেই আপনার বেল্ট বা ব্যাগের উপর হুক করতে পারেন। (আমার কাছে কয়েকটি ওয়্যারলেস ইয়ারফোন আছে এবং তাদের কোনোটিতেই ক্যারাবিনার সংযুক্ত নেই। আমি সত্যিই এই বৈশিষ্ট্যটি পছন্দ করি।)

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ

এছাড়াও তারা বিভিন্ন আকারের চার সেট ইয়ারবাড, দুটি কানের টিপস, একটি শার্ট ক্লিপ এবং দুটি কেবল ক্লিপ সহ আসে৷

ব্যবহার

ইয়ারফোন ব্যবহার করা সহজ। কর্ডের ডান দিকে একটি নিয়ন্ত্রণ সুইচ আছে। সুইচটিতে তিনটি বোতাম রয়েছে - প্লাস, প্লে, মাইনাস। প্লে বোতামে দীর্ঘক্ষণ প্রেস করলে ইয়ারফোন চালু/বন্ধ হয়ে যাবে। প্লে বোতামটি চালু থাকা অবস্থায় টিপে ও ধরে রাখলে পেয়ারিং মোড সক্রিয় হবে (একটি মিটমিট করে নীল/লাল আলোর সাথে)। প্লাস এবং মাইনাস বোতাম ভলিউম নিয়ন্ত্রণ করবে সেইসাথে আগের/পরবর্তী ট্র্যাক।

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ

শুরু করতে, শুধু প্লে বোতাম টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না আলো নীল এবং লাল ব্লিঙ্ক করা শুরু করে। আপনার ফোনে ব্লুটুথ চালু করুন এবং এটিকে "সাউন্ডকোর স্পিরিটএক্স" ইয়ারফোনের সাথে পেয়ার করা শুরু করুন৷

একবার জোড়া হয়ে গেলে, আপনি ইয়ারফোন লাগাতে পারেন এবং আপনার সঙ্গীত উপভোগ করতে পারেন৷

প্রতিটি ইয়ারবাডের সাথে একটি কানের হুক থাকে যা আপনি আপনার কানের সাথে লাগাতে পারেন। এগুলি আপনার কানের সাথে খুব সুন্দরভাবে ফিট করে যেখানে আপনাকে ভয় করতে হবে না যে সেগুলি পড়ে যাবে। সিলিকন উপাদান নরম এবং নমনীয় এবং দীর্ঘ সময় ধরে এগুলি পরলে আপনার কানে আঘাত করে না৷

কর্ডের মাঝখানে একটি কর্ড ক্লিপার রয়েছে যেখানে আপনি কর্ডের দৈর্ঘ্য সামঞ্জস্য করতে এটি ব্যবহার করতে পারেন। এটি বেশ উপকারী, কারণ আপনি এটিকে আপনার মাথার আকার অনুসারে সামঞ্জস্য করতে পারেন এবং আপনি যখন ব্যায়াম করছেন তখন কর্ডটি দুলতে বাধা দিতে পারেন। আপনি তারের ক্লিপের সাথে শার্ট ক্লিপটি সংযুক্ত করতে পারেন এবং আপনার শার্টে কেবলটি ক্লিপ করতে পারেন।

সব মিলিয়ে, এই ছোট কিন্তু দরকারী জিনিসপত্র আপনার কানে পরতে সত্যিই আরামদায়ক করে তোলে।

পারফরম্যান্স

যখন গানের মানের কথা আসে, আমি মনে করি এই ইয়ারবাডগুলি বেশ ভাল। তারা একটি 10 ​​মিমি ড্রাইভারের সাথে আসে এবং আপনি মধ্য এবং উচ্চ টোন স্পষ্টভাবে শুনতে পারেন। আপনি বেসও শুনতে পারেন, যদিও এটি বেশিরভাগ হাই-এন্ড হেডফোনের মতো ভাল নয়, যা বেশ প্রত্যাশিত। একই ধরনের ওয়্যারলেস ইয়ারফোনের সাথে তাদের তুলনা করলে, আমি মনে করি তারা অন্যদের তুলনায় আরও ভালো মানের (জোরে এবং স্পষ্ট ভয়েস) তৈরি করে।

একটি জনাকীর্ণ ট্রেন যাত্রায়, আঁটসাঁট ফিট হওয়ার কারণে (ইয়ারবাডগুলি দীর্ঘ এবং সরাসরি আপনার কানের খালে চলে যায়), আপনি সহজেই আপনার গান শুনতে পারেন, যদিও উচ্চ-পিচের আওয়াজ কিছুক্ষণের মধ্যেই ভেসে উঠবে। যদিও তারা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সাথে আসে না, তারা আওয়াজ রোধে ভালো কাজ করে।

ব্যাটারি লাইফ

ব্যাটারি লাইফ হল আরেকটি ক্ষেত্র যেখানে তারা উজ্জ্বল হয়। তারা একটি 90% চার্জযুক্ত ব্যাটারি সহ বাক্সের বাইরে আসে এবং ব্যাটারি ফ্ল্যাট হওয়ার আগে আমি বিশ ঘন্টারও বেশি সময় (সম্মিলিত ব্যবহার) ব্যবহার করতে পেরেছিলাম। তাদের বারো ঘন্টা খেলার সময় দেওয়ার জন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছিল, কিন্তু আমি নিশ্চিত যে তারা তার চেয়ে বেশি সময় ধরে চলে।

ঘামরোধী

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন রিভিউ

এটি স্পিরিট এক্স ইয়ারফোনের প্রধান বিক্রয় বিন্দু। এগুলি একটি IPX7 রেটিং সহ আসে এবং বেশিরভাগ পরিস্থিতিতে ঘাম (বা জল) দাঁড়াতে পারে। যখন আমি আমার জগিং সেশনের জন্য সেগুলি পরেছিলাম, আমি যে ঘামছি না অনেক "ঘামরোধী" দাবি পরীক্ষা করার জন্য।

সুবিধা

  • দীর্ঘ ব্যাটারি লাইফ
  • সস্তা এবং যুক্তিসঙ্গত মূল্য
  • একটি ভাল পরিধানের অভিজ্ঞতার জন্য দরকারী এবং চিন্তাশীল জিনিসপত্র
  • জলরোধী

কনস

  • অন্যান্য অনুরূপ ইয়ারফোনের মতো বাসের এখনও অভাব রয়েছে

উপসংহার

আপনি যদি ছোট ওয়্যারলেস ইয়ারফোন খুঁজছেন যা চমৎকার এবং ব্যাঙ্ক ভাঙে না, তাহলে এই সাউন্ডকোর স্পিরিট এক্স ইয়ারফোনগুলি আপনার জন্য, এবং বিশেষ করে যদি আপনি ব্যায়াম করার জন্য ব্যবহার করেন।

সাউন্ডকোর স্পিরিট এক্স স্পোর্টস ইয়ারফোন


  1. মোগলস পোর্টেবল মোবাইল ভিআর গগলস রিভিউ

  2. Syncwire iPhone চার্জার রিভিউ

  3. ODROID-XU3 পর্যালোচনা, সাজানোর

  4. Apple TV দ্রুত পর্যালোচনা