কম্পিউটার

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

আপনি যদি একজন ফোন আসক্ত হন তবে আপনি সম্ভবত শীতের মাসগুলিতে আপনার হাত গরম রাখার সাথে সাথে আপনার ফোন ব্যবহার করতে চাওয়ার সংগ্রাম জানেন। দুর্ভাগ্যবশত, ফোনের টাচস্ক্রিন শুধুমাত্র আপনার আঙ্গুলের বৈদ্যুতিক সংকেতগুলি সনাক্ত করতে পারে, কোন গ্লাভসগুলি ব্লক করতে খুব ভাল। আপনি যদি আপনার ফোনটি ব্যবহার করতে চান এবং আপনার সংখ্যাগুলিকে টোস্টি-উষ্ণ রাখতে চান তবে আপনি পরিবর্তে টাচস্ক্রিন গ্লাভস ব্যবহার করে দেখতে পারেন।

টাচস্ক্রিন গ্লাভস আপনার আঙ্গুল এবং গ্লাভসের মধ্যে ব্রিজিং করে কাজ করে। এটি টিপসে চার্জ হতে দেওয়ার জন্য কম উপাদান থাকা বা গ্লাভের উপাদানের মধ্য দিয়ে বহন করে এমন "প্যাড" থাকার মাধ্যমে করা যেতে পারে। এইভাবে আপনার শরীরের বৈদ্যুতিক চার্জগুলি স্ক্রিনে পৌঁছাতে পারে এবং আপনার হাত ঠান্ডা না করেই আপনার ফোনের টাচস্ক্রিনের সাথে যোগাযোগ করতে পারে। শীতের মাসগুলিতে এই মিটগুলিকে উষ্ণ রাখার জন্য এটি কিছু সেরা গ্লাভস।

1. ট্রেলহেডস দ্বারা চলমান গ্লাভস

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

আপনি কি দৈনন্দিন জীবন থেকে বাঁচতে একটি ভাল জগ উপভোগ করেন কিন্তু তবুও আপনার ফোন আপনার পাশে রাখতে চান? ট্রেলহেডসের এই গ্লাভসগুলি এমন লোকদের জন্য নিখুঁত সঙ্গী তৈরি করে যারা ঠান্ডাকে তাদের ব্যায়ামের রুটিনের পথে বাধা হতে দেয় না। হালকা ওজনের উপাদানগুলি এগুলিকে গভীর শীতের ঠান্ডার জন্য আদর্শ করে তোলে না, তবে আপনি যদি এমন কিছু চান যা আপনার হাতের সাথে মানানসই হতে পারে এবং আপনাকে আপনার ফোন ব্যবহার করার অনুমতি দেয় তবে এই গ্লাভসগুলি আপনার জন্য৷

2. Bruceriver

দ্বারা থিনসুলেট আস্তরণ সহ বোনা গ্লাভস

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

আপনি যদি একটু বেশি ভারী-শুল্ক এবং উষ্ণ কিছু চান তবে অবশ্যই এই গ্লাভসগুলিকে শট দিন। ঘন পশম একটি দুর্দান্ত ঐতিহ্যবাহী দস্তানা তৈরি করে যা ঠান্ডাকে আপনার সংখ্যায় পৌঁছাতে বাধা দেয়। তারা এমনকি রং একটি আনান অ্যারে আসা! যদিও গ্লাভসগুলি ডিফল্টরূপে কোনও অতিরিক্ত বৈশিষ্ট্য ছাড়াই আসে, রঙ নির্বাচকে টাচস্ক্রিন-সামঞ্জস্যপূর্ণ গ্লাভসের বিকল্প রয়েছে৷

3. ওয়ারমেনের দ্বারা মহিলাদের টাচস্ক্রিন লেদার গ্লাভস

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

যে মহিলারা তাদের দৈনন্দিন জীবনে একটু স্টাইল যোগ করতে চান তাদের জন্য, Warmen-এর এই গ্লাভসগুলি পুরোপুরি কাজের সাথে মানানসই। একটি কাশ্মীরী বা ভেড়ার অভ্যন্তরীণ আস্তরণের একটি পছন্দের সাথে, এগুলি স্মার্টফোনের টাচস্ক্রিন গ্লাভসের জন্য বিলাসীতার উচ্চ প্রান্তে রয়েছে। ব্যবহারকারীরা রিপোর্ট করছেন কাশ্মীর ভেরিয়েন্টের টাচস্ক্রিনের প্রতি আরও ভাল প্রতিক্রিয়াশীলতা রয়েছে, তাই আপনি যদি স্মার্টফোনের আসক্ত হন তবে সেগুলি ধরতে ভুলবেন না।

4. হার্মস দ্বারা জেনুইন লেদার গ্লাভস

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

সেখানকার ভদ্রলোকদের জন্য, Harrms-এর এই গ্লাভসের বিজ্ঞাপনের নিম্ন সীমা -20C (0F)। এর মানে হল আপনি গভীর শীতকে ঠান্ডা রাখতে পারবেন এবং খুব স্টাইলিশ দেখতেও পারবেন! অভ্যন্তরীণ কাশ্মীর ত্বকে স্নিগ্ধ বোধ করে এবং আপনার হাতকে খুব উষ্ণ রাখে। তাদের বিলাসবহুল চেহারা সত্ত্বেও, তারা খুব সাশ্রয়ী, এবং বিক্রেতা 100% অর্থ ফেরত গ্যারান্টি অফার করে, যদি আপনি দেখতে পান যে তারা আপনার জন্য কাজ করছে না।

5. WindRider দ্বারা জলরোধী শীতকালীন গ্লাভস

ঠান্ডা শীতের জন্য সেরা টাচস্ক্রিন গ্লাভস 5

আপনি যদি হাতের সুরক্ষায় চূড়ান্ত খুঁজছেন, তাহলে এই গ্লাভসগুলি উচ্চতর প্যাডিং এবং একটি জলরোধী বহিরাঙ্গন সহ সমস্ত কিছুর সাথে আসে। এটি ফলে টাচস্ক্রিন কার্যকারিতা একটি সামান্য বিট উৎসর্গ করে; প্রস্তুতকারক বলেছেন যে আপনি গ্লাভস ব্যবহার করে কল তুলতে পারেন, তবে অন্য লোকেদের টেক্সট করতে সমস্যা হতে পারে। ঠান্ডায় বাইরে থাকাকালীন ক্যান্ডি ক্রাশ খেলার পরিবর্তে আপনি যদি আপনার ফোন দিয়ে শুধুমাত্র সাধারণ কাজগুলি করতে চান তবে এটি একটি দুর্দান্ত পছন্দ করে!

আপনার যা দরকার তা হল গ্লাভস

শীতের আগমনের সাথে সাথে অতিরিক্ত স্তরগুলি আসে এবং গ্লাভস একটি স্মার্টফোন আসক্তের জন্য একটি বাস্তব বিরক্তিকর হতে পারে। সৌভাগ্যক্রমে, টাচস্ক্রিন-সামঞ্জস্যপূর্ণ গ্লাভস সহ, ফটো তুলতে বা দ্রুত পাঠ্য পাঠাতে আপনাকে উষ্ণতা ত্যাগ করতে হবে না।

আপনি কি নিজেকে প্রায়ই জনসাধারণের মধ্যে আপনার স্মার্টফোন ব্যবহার করেন? একটি স্মার্টফোন-সামঞ্জস্যপূর্ণ গ্লাভ সাহায্য করবে? নিচে আমাদের জানান।


  1. নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

  2. আপনার ফোনের জন্য 4টি সেরা সেল সিগন্যাল বুস্টার

  3. লিনাক্সের জন্য সেরা গেমিং মাউসের 5টি

  4. আইফোনের জন্য 5টি সেরা প্রতিরক্ষামূলক ফোন কেস