কম্পিউটার

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

সন্তান লালন-পালন করা মুষ্টিমেয়। যে আঁচড়ের দাগ. সন্তান লালন-পালন করা ক্লান্তিকর। সৌভাগ্যবশত, ক্লান্ত-চোখী বাবা-মায়ের জন্য এটিকে কিছুটা সহজ করার জন্য বাজারে অনেকগুলি উচ্চ-প্রযুক্তিগত গ্যাজেট রয়েছে৷

1. হ্যাচ বেবি গ্রো স্মার্ট চেঞ্জিং প্যাড এবং স্কেল

প্রথম নজরে, এই পরিবর্তন প্যাড একটি অপ্রয়োজনীয় বিলাসিতা মত মনে হয়. যাইহোক, ঘনিষ্ঠভাবে পরিদর্শন করলে আপনি দেখতে পাবেন যে এটি আসলে নতুন অভিভাবক হওয়ার সাথে সাথে আসা কিছু উদ্বেগকে উপশম করে। হ্যাচ বেবি গ্রো চেঞ্জিং প্যাড প্রকৃতপক্ষে আপনার শিশুকে পরিষ্কার করার জন্য একটি নরম, দুর্ভেদ্য জায়গা, তবে এটি আরও অনেক কিছু। হ্যাচ বেবি গ্রো-এর ঘাতক বৈশিষ্ট্য হল এটি ইন্টারনেটের সাথে সংযোগ স্থাপন করে। এইভাবে এটি হ্যাচ মোবাইল অ্যাপের মাধ্যমে ওয়্যারলেসভাবে আপনার এবং আপনার শিশুর ডাক্তারের কাছে মূল্যবান তথ্য যোগাযোগ করতে পারে৷

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

হ্যাচ বেবি গ্রো আপনার শিশুর উচ্চতা, ওজন, খাওয়ানোর সময় এবং আরও অনেক কিছুর উপর নজর রাখতে পারে। এটি আপনার শিশুর সুস্থ ও সুখী তা নিশ্চিত করার জন্য নতুন পিতামাতার জন্য বিভিন্ন মেট্রিক্সের ট্র্যাক রাখা খুব সহজ করে তোলে। উদাহরণস্বরূপ, বাবা-মা নির্ধারণ করতে পারেন যে তারা তাদের নবজাতককে কম খাওয়াচ্ছেন কিনা বা বেশি খাওয়াচ্ছেন কিনা তা নিয়ে তাদের শিশু পর্যাপ্ত ঘুম পাচ্ছে।

2. বেবি শুশার স্লিপ মিরাকল

অনেক নতুন বাবা-মা মনে করেন যে তাদের নবজাতকের ঘুমের উন্নতিতে সাহায্য করার জন্য তাদের শিশুর নার্সারি নীরব হওয়া উচিত। দুর্ভাগ্যবশত, শিশুরা এতটা শান্ত থাকতে পছন্দ করে না। যখন আপনার শিশু জরায়ুতে ছিল, তখন এটি অভ্যন্তরীণ এবং বাহ্যিক উভয় ধরনের শব্দের সংস্পর্শে এসেছিল। নয় মাস পরে, শিশুরা সেই শব্দগুলিতে অভ্যস্ত হয়ে যায়, কিন্তু যখন তারা জন্ম নেয়, তখন এটি সম্পূর্ণ বিদেশী পরিবেশ। এটি ভীতিকর এবং তাদের বেশ কিছুটা কষ্ট দেয়। তাই আপনার নবজাতকের উদ্বেগের মাত্রা কমাতে, আপনি গর্ভের আরামের প্রতিলিপি করার চেষ্টা করতে চাইবেন।

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

সৌভাগ্যবশত, বেবি শুশার স্লিপ মিরাকল হল একটি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট যা আপনাকে এটি করতে সাহায্য করে। বেবি শুশার আক্ষরিক অর্থে কেউ চুপসে যাওয়ার মতো শোনাচ্ছে, যতক্ষণ না আপনি এটির পিছনের বিজ্ঞানের দিকে তাকান ততক্ষণ পর্যন্ত এটি নির্বোধ বলে মনে হয়। বেবি শুশার বাচ্চাদের গর্ভে তাদের বিকাশের সময় শোনা হার্টবিট এবং সাদা শব্দের অনুকরণ করে। অতএব, শব্দটি পরিচিত এবং শান্ত, শেষ পর্যন্ত আপনার শিশুকে শিথিল হতে সাহায্য করে।

3. মুঞ্চকিন লুল্লা-ভাইব

জরায়ুতে থাকাকালীন আপনার শিশুর অনুভব করা শব্দগুলি অনুকরণ করার পাশাপাশি, আপনি আপনার শিশুর অনুভূত নড়াচড়াও পুনরায় তৈরি করতে পারেন। এটি সম্পর্কে চিন্তা করুন - নয় মাস ধরে আপনার আনন্দের ছোট্ট বান্ডিলটি একজন যাত্রী ছিল, কেবল অন্ধভাবে যাত্রায় যাওয়ার জন্য। আপনি যেমন কল্পনা করতে পারেন, এই রাইডটি বাধা, দোলনা এবং অন্যান্য ধরণের চলাচল ছাড়া ছিল না। আমরা উপরে উল্লিখিত হিসাবে, জন্মগ্রহণ একটি আঘাতমূলক অভিজ্ঞতা. যখন আপনার শিশুর জন্ম হয় তখন তার শুধুমাত্র একটি বিষয় থাকে:গর্ভ। এবং গর্ভে, আপনার শিশুটি ঘুরে বেড়ায়।

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

সৌভাগ্যবশত, Munchkin Lulla-Vibe হল একটি স্পন্দিত গদি প্যাড যা আপনি অনুমান করেছেন, আপনার শিশুর গর্ভে যে নড়াচড়া অনুভূত হয়েছে তা অনুকরণ করে। শুধু প্যাডে আপনার আনন্দের ছোট্ট বান্ডিলটি প্লপ করুন এবং এটি চালু করুন। Munchkin Lulla-Vibe আপনার শিশুর অভ্যস্ত শান্ত কম্পন প্রদান করে। সর্বোপরি, লুল্লা-ভাইব অত্যন্ত সাশ্রয়ী মূল্যের।

4. গ্রো-ডিম

শিশুরা কুখ্যাতভাবে চঞ্চল হয়। যদি জিনিসগুলি ঠিক না হয় তবে আপনি কেবল মহাকাব্য অনুপাতের গলানোর জন্য জিজ্ঞাসা করছেন। শিশুদের খাওয়ানোর সময়, ঘুমের সময়সূচী এবং আরও অনেক কিছুর কথা মনে রাখার জন্য বাবা-মাকে মনে রাখতে হবে। একটি জিনিস যা বাবা-মা সহজেই উপেক্ষা করতে পারেন তা হল আরামদায়ক ঘরের তাপমাত্রা। সৌভাগ্যবশত, একটি সাশ্রয়ী মূল্যের গ্যাজেট রয়েছে যা আপনার শিশুর নার্সারি ঠিক রাখতে সাহায্য করে।

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

Gro-Egg হল একটি ডিম আকৃতির থার্মোস্ট্যাট যা রাতের আলোর মতো দ্বিগুণ হয়। যাইহোক, গ্রো-ডিমের আসল ড্র হল যে ঘরটি খুব ঠান্ডা বা খুব গরম হলে ডিমের রঙ পরিবর্তিত হয়। এর মানে হল একটি ঘরের তাপমাত্রা দ্রুত এক নজরে পরীক্ষা করা যেতে পারে।

5. বেবি বিজর্ন ডুনা

গাড়ির আসন এবং স্ট্রলারগুলি যে কোনও পরিবারের জন্য প্রয়োজনীয় আইটেম। দুর্ভাগ্যবশত, মানসম্পন্ন গাড়ির আসন এবং স্ট্রলারের জন্য একটি ভাগ্য খরচ হতে পারে। সৌভাগ্যবশত, আপনি বেবি বিজর্ন ডোনা দিয়ে এক ঢিলে দুটি পাখি মারতে পারেন। এটিকে একটি শিশুকেন্দ্রিক ট্রান্সফরমার হিসেবে ভাবুন। কিছু নিপুণ চাল নিয়ে, বেবি বজর্ন ডুনা স্ট্রোলার থেকে গাড়ির সিটে এক মুহূর্তের দিকে চলে যায়। যদিও বেবি বজর্ন ডোনা দামি মনে হচ্ছে, শুধু মনে রাখবেন আপনি একটি টু-ইন-ওয়ান বেবি ট্রান্সপোর্টেশন সলিউশন পাচ্ছেন।

নতুন পিতামাতার জন্য সেরা গ্যাজেটগুলির মধ্যে 5টি৷

আপনার অর্থ সাশ্রয় করার পাশাপাশি, বেবি বিজর্ন ডোনা আপনার শিশুকে অতি-নিরাপদ নিশ্চিত করে। দুর্ভাগ্যবশত, গবেষণায় দেখা গেছে যে অনেক বাবা-মা অজান্তে তাদের গাড়ির সিট তাদের যানবাহনে ভুলভাবে আটকে দেন। এটি অত্যধিক-জটিল উপায়ে গাড়ির আসন ডিজাইন করা হয়েছে। বেবি বজর্ন ডোনা পরিবর্তন করে যে ফুটপাথ থেকে গাড়িতে যাওয়া খুব সহজ করে তোলে।

আপনি কি নতুন অভিভাবক? আপনি কি গ্যাজেট দ্বারা শপথ করবেন? কমেন্টে আমাদের জানান!


  1. 2019 এর জন্য সেরা ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকারগুলির মধ্যে 4টি৷

  2. 2019 সালে বাচ্চাদের জন্য সেরা 5টি ট্যাবলেট

  3. ডেস্কটপ পিসি বিল্ডারের জন্য সেরা পিসি কেসগুলির মধ্যে 5টি৷

  4. লিনাক্সের জন্য সেরা গেমিং মাউসের 5টি