কম্পিউটার

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

এয়ারপডগুলি ইয়ারফোন এবং হেডফোনের জগতে আধিপত্য বিস্তারের পথে রয়েছে। তাদের জনপ্রিয়তা বয়স ও লিঙ্গ অতিক্রম করে এবং অগণিত সংখ্যক টিভি শো এবং চলচ্চিত্রে উপস্থিত হয়ে সাংস্কৃতিক জিটজিস্টে প্রবেশ করে। অবিলম্বে স্বীকৃত, তাদের হালকা গড়ন এবং Apple ডিভাইসের সাথে সহজে সিঙ্ক করা তাদের টক অফ দ্য টাউনে পরিণত করেছে৷ যাইহোক, এয়ারপডগুলি শহরে একমাত্র ইয়ারবাড নয়। প্রতিযোগিতা প্রচুর এবং বেশ ভাল. চলুন বাজারের সেরা কিছু AirPods বিকল্পের দিকে নজর দেওয়া যাক যা আপনি আজ কিনতে পারেন৷

সর্বোত্তম সস্তা ওয়্যারলেস ইয়ারবাড

আপনি যদি সস্তা এবং ওয়্যারলেস ইয়ারবাডগুলি খুঁজছেন যা এয়ারপডের মতো একই সুবিধা দেয়, তবে বিটস ফ্লেক্স উত্তর। বিটস-এর সেরা দিক হল W1 চিপের অন্তর্ভুক্তি, যা আপনার iPhone, iPad বা Mac-এ যেকোন জোড়া AirPods-এর মতোই নিরবচ্ছিন্ন সংযোগ প্রদান করে৷ 12 ঘন্টা পর্যন্ত শোনার সাথে, এই ইয়ারবাডগুলি এমনকি AirPods Pro (কেস ছাড়া) ব্যাটারি লাইফের দ্বিগুণেরও বেশি।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

এমনকি একটি সস্তা মূল্য ট্যাগ সহ, আপনি এখনও সঙ্গীত, কল এবং একটি ভয়েস সহকারীর জন্য ডিভাইসে নিয়ন্ত্রণগুলি পান৷ আপনি যদি আরও ভাল ভয়েস কলের জন্য বাইরে থাকেন তবে অন্তর্নির্মিত মাইক্রোফোন বাতাসকে কমিয়ে দেয় এবং আপনি যদি আপনার আইফোন এবং একটি অ্যান্ড্রয়েড ডিভাইসের মধ্যে অদলবদল করেন তবে বিটস ফ্লেক্স একটির মতোই কাজ করে। সর্বোপরি, আপনি মাত্র দশ মিনিট চার্জিং এর সাথে 1.5 ঘন্টা ব্যাটারি জীবন পেতে পারেন।

সর্বোত্তম সস্তা ট্রু ওয়্যারলেস ইয়ারবাড

সস্তা, সত্যিকারের বেতার ইয়ারবাডের ল্যান্ডস্কেপ অবিশ্বাস্যভাবে বিস্তৃত। আপনি যেখানেই Amazon চালু করেন, সেখানে 25 জোড়া আপনার ডলারের জন্য অপেক্ষা করছে। সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে কিন্তু হতে হবে না। এ কারণেই ইয়ারফান এয়ার ট্রু ওয়্যারলেস ইয়ারবাডগুলি একটি দুর্দান্ত সন্ধান। আমরা এমনকি যে জন্য একটি পর্যালোচনা আছে. ইয়ারফানের কখনও অ্যাঙ্কার, অ্যাপল বা জাবরার মতো একই নামের স্বীকৃতি নাও থাকতে পারে, তবে এটি ঠিক আছে। কেসটির সাথে 35 ঘন্টার খেলার সময় পাওয়া যায় এবং আপনি মাত্র দশ মিনিটের চার্জিং সহ দুই ঘন্টা পর্যন্ত অতিরিক্ত খেলার সময় পেতে পারেন।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

আপনি যদি সত্যিই ব্যাটারি সংরক্ষণ করতে চান, তাহলে একক ইয়ারবাড বিকল্পে যান যা একটু বেশি ব্যাটারি লাইফ প্রদান করে বা আপনাকে একবারে দুটি জিনিসের উপর ফোকাস করতে সক্ষম করে। ব্লুটুথ 5.0 আপনার স্মার্টফোন বা ট্যাবলেটের সাথে একটি শক্তিশালী সংযোগ নিশ্চিত করে, এবং চারটি ভিন্ন সিলিকন কানের টিপস অন্তর্ভুক্ত করে, আপনার জন্য অবশ্যই উপযুক্ত।

ব্যায়ামের জন্য সেরা ওয়্যারলেস ইয়ারবাড

যখন ব্যায়ামের কথা আসে, তখন বোস স্পোর্টস ইয়ারবাড ছাড়া আর তাকাবেন না। আপনি যখন ব্যায়াম করার জন্য প্রস্তুত হন, তখন আপনার কানে এইগুলি পপ করুন এবং একটি IPX4 রেটিং সহ, আপনি ঘাম বা জলের ছিটা নিয়ে চিন্তা না করে দৌড়াতে, জগ করতে, হাঁটতে, তুলতে এবং আরোহণ করতে পারেন।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

ব্লুটুথ আপনার স্মার্টফোনের সাথে একটি আঁটসাঁট সংযোগ এবং প্রতি চার্জে পাঁচ ঘণ্টা পর্যন্ত শক্তিশালী ব্যাটারি জীবন নিশ্চিত করে। আরও দুই ঘন্টা ব্যাটারি লাইফ চান? এটির ক্ষেত্রে শুধুমাত্র 15 মিনিটের প্রয়োজন, এবং আপনি যেতে পারেন। চার্জিং কেস আপনাকে 15 ঘন্টা পর্যন্ত মোট ব্যাটারি দেয়, যা আপনাকে পুরো দিন পার করার জন্য যথেষ্ট।

সেরা নয়েজ-বাতিলকারী ওয়্যারলেস ইয়ারবাড

যখন নয়েজ-বাতিল করা আপনার AirPods বিকল্প অনুসন্ধানের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর, তখন Sony WF-1000XM3 ইয়ারবাডগুলি হল শিল্পের নেতা৷ তাদের দাম এয়ারপডস প্রো থেকে খুব বেশি দূরে নয়, যা QN1e প্রসেসর বিবেচনা করে ঠিক আছে কিন্তু বাহ্যিক শব্দ বাতিল করে। 24 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফের সাথে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেল করা, এবং এটি আরও একটি কারণ যার জন্য এটি একটি কঠিন চেহারার মূল্য।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

আপনার যখন আরও ব্যাটারি সময়ের প্রয়োজন হয়, তখন দশ মিনিটের ক্ষেত্রে আপনি 90 অতিরিক্ত মিনিট খেলার সময় পাবেন৷ এবং যদি সক্রিয় নয়েজ ক্যান্সেলিং ইতিমধ্যেই আপনাকে বিক্রি না করে, তবে Sony-এর হ্যান্ডস-ফ্রি কলিংয়ের গুণমান অবশ্যই তা করবে৷

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ওয়্যারলেস ইয়ারবাড

আইফোন মালিকদের জন্য, এয়ারপডগুলি নিঃসন্দেহে সেরা-শ্রেণীর। অ্যান্ড্রয়েড মালিকদের কাছে Google Pixel Buds A-Series আছে। এই সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাডগুলি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য একটি স্ট্যান্ডআউট ডিল কারণ তারা কল এবং সঙ্গীত উভয়ের জন্যই চমৎকার সাউন্ড অফার করে। তিনটি ইয়ারটিপ আকার অন্তর্ভুক্ত করে, আপনি নিশ্চিত হতে পারেন যে ইয়ারবাডগুলি আপনার কানে থাকবে। আপনি যখন কলের উত্তর দিতে চান বা গান শোনার সময় ট্র্যাকগুলিকে বিরতি দিতে বা এড়িয়ে যেতে চান, তখন স্পর্শ নিয়ন্ত্রণগুলি আক্ষরিকভাবে একটি ট্যাপ দূরে।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

ওয়ার্কআউট করা হোক বা সারাদিন পডকাস্ট শোনা হোক না কেন জল এবং ঘাম প্রতিরোধের জন্য এগুলোকে প্রতিদিন কাজে লাগবে। একটি Google পণ্য হিসাবে, "Hey Google"-কে ধন্যবাদ আপনার কাছে হ্যান্ডস-ফ্রি সাহায্যের প্রয়োজন। মালিকরা চার্জিং কেস এর সৌজন্যে অতিরিক্ত 24 ঘন্টা চার্জ সহ পাঁচ ঘন্টা পর্যন্ত শোনার সময় বা 2.5 ঘন্টা টকটাইম পাবেন৷

আপগ্রেড করার জন্য সেরা ওয়্যারলেস ইয়ারবাড

আপনি যখন অ্যাপলের সেরা সত্যিকারের বেতার হেডফোন, AirPods Pro থেকে এগিয়ে যেতে চান, Sony WF-1000XM4-এর দিকে তাকান। উপরের চাচাতো ভাইয়ের মতো, সোনি শব্দ, শব্দ-বাতিলকরণ এবং XM4 এর ক্ষেত্রে, জল প্রতিরোধের ক্ষেত্রে প্যাকে নেতৃত্ব দেয়। 1000XM3 সম্পর্কে দুর্দান্ত সবকিছুই উপস্থিত কিন্তু XM4 এটিকে আরও একটি ধাপ (এবং দামে) নিয়ে যায়। একটি IPX42 জল প্রতিরোধের রেটিং মানে আপনি আপনার যাতায়াতের সময় বা বাইরে দৌড়ানোর সময় এগুলি পরতে পারেন৷

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

অ্যালেক্সা নিশ্চিত করে যে আপনার কাছে খবর, সঙ্গীত এবং অতিরিক্ত তথ্যের সাথে ভয়েস সহায়তা রয়েছে। ভলিউম কমাতে চান? শুধু চ্যাটে কথা বলুন এবং XM4 বাকিটা পরিচালনা করে। যখন নয়েজ ক্যান্সেলিং সক্ষম করা থাকে, তখনও আপনি আট ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পেতে পারেন, বর্তমান AirPods Pro অফার করতে পারে তার চেয়ে বেশি। 6 মিমি ড্রাইভার একটি চমত্কার এবং গতিশীল শব্দ তৈরি করে যা আপনাকে অবাক করে দেয় যে সোনি এত ছোট আকারে কীভাবে এই সব করেছে।

সেরা ব্যাটারি লাইফ সহ ইয়ারবাড

আপনি যদি ব্যাটারি লাইফকে অন্য সব কিছুর উপরে মূল্য দেন তবে উত্তরের জন্য Lypertek PurePlay Z3 সত্যিকারের বেতার ইয়ারবাডগুলি দেখুন৷ তাদের নিজস্বভাবে, PurePlay Z3 ইয়ারফোনগুলি একক চার্জে 10 ঘন্টা পর্যন্ত প্লেটাইম অফার করে, যা AirPods এর থেকে প্রায় দ্বিগুণ। তার উপরে, কেসটি ব্যবহার করে সেগুলিকে আরও সাতবার চার্জ করা যেতে পারে, রিচার্জ করার আগে আপনার মোট ব্যাটারির আয়ু অবিশ্বাস্য 80 ঘন্টা পর্যন্ত বাড়িয়ে দেয়।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

যখন আপনাকে রিচার্জ করতে হবে, তখন USB-C এবং দ্রুত চার্জ আপনাকে কোনো সময়ের মধ্যেই ব্যবসায় ফিরিয়ে আনবে। ভুলে যাবেন না যে কেসটি ওয়্যারলেস চার্জিংও সক্ষম। ব্লুটুথ 5.2 যোগ করুন, এবং শক্তিশালী ব্যাটারি লাইফের সাথে আপনার সমস্ত ডিভাইসের সাথে সমানভাবে শক্ত সংযোগ আসে৷ গ্রাফিন ড্রাইভাররা নিশ্চিত করে যে শব্দ গতিশীল, এবং ডাউনলোডযোগ্য অ্যাপের সাহায্যে, আপনি আপনার নিখুঁত সেটিংসের জন্য ইকুয়ালাইজার সামঞ্জস্য করতে পারেন।

বিল্ট-ইন ভয়েস সহকারী সহ সেরা ইয়ারবাড

"সেরা" ভয়েস সহকারী অবশ্যই একটি বিষয়গত যুক্তি, তবে যখন হেডফোনের কথা আসে, তখন অ্যামাজনের ইকো বাডস (দ্বিতীয় প্রজন্ম) একটি দুর্দান্ত প্রথম পছন্দ। অ্যামাজন পণ্য হিসাবে, আলেক্সার জন্য প্রাথমিক সমর্থন পাওয়া অবাক হওয়ার কিছু নেই, তবে এই ইয়ারবাডগুলি সিরি এবং গুগল সহকারীর জন্যও কাজ করে। পডকাস্ট, মিউজিক এবং অডিওবুকের জন্য আলেক্সার সাথে সম্পূর্ণ হ্যান্ডস-ফ্রি যান এবং বলুন "আলেক্সা, শ্রুতিমধুতে 'শ্যাডো অ্যান্ড বোন' পড়ুন।" যখন আপনার কল করার প্রয়োজন হয়, আপনি আলেক্সাকে জিজ্ঞাসা করতে পারেন।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

দুধ তুলতে নিজেকে মনে করিয়ে দিতে চান? শুধু বলুন "আলেক্সা, আমাকে দুধ তুলতে মনে করিয়ে দিন।" অ্যামাজন গোপনীয়তার প্রতি একটি প্রতিশ্রুতি চিহ্নিত করে, যার মধ্যে অ্যালেক্সা মাইক্রোফোনগুলিকে নিঃশব্দ করার ক্ষমতা এবং আপনি যে কোনো সময় আপনার সমস্ত ভয়েস রেকর্ডিং মুছে ফেলতে পারেন৷

সেরা স্প্লার্জ

আপনি যখন সত্যিই এমন কিছু চান যা এখনও ব্যতিক্রমী শব্দ দেয়, তখন Bang &Olufsen-এর Beoplay E8 স্পোর্ট ট্রু ওয়্যারলেস ইয়ারবাড হল উত্তর। সৌভাগ্যবশত, বড় দামের ট্যাগটি সরাসরি ইয়ারফোন থেকে সাত ঘণ্টার উপরে কেস সহ 28 ঘন্টা খেলার সময় সহ বড় ব্যাটারি লাইফ সহ আসে। ব্লুটুথ 5.1 নিশ্চিত করে যে আপনার সর্বদা একটি দৃঢ় সংযোগ রয়েছে এবং ভিতরে aptX অ্যাডাপ্টিভ প্রযুক্তি সহ, আইফোন এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে কিছু পরিষ্কার ওয়্যারলেস সাউন্ড উপলব্ধ থাকবে।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

ফোন কলের জন্য, চারটি বিল্ট-ইন মাইক্রোফোন স্ট্যান্ড-আউট কল কোয়ালিটি যোগ করে এবং ব্যাকগ্রাউন্ডের শব্দ ফিল্টার করার একটি কঠিন কাজ করে। সর্বোপরি, IP57 ওয়াটারপ্রুফিং এগুলিকে বোর্ডরুম এবং ফিটনেস রুম উভয়ের জন্যই আদর্শ করে তোলে।

একাধিক ডিভাইসের জন্য সেরা ইয়ারবাড

এই সমস্ত ইয়ারফোনগুলি যতটা ভাল, খুব কমই Jabra Elite 85t ট্রু ওয়্যারলেস ইয়ারবাডগুলির মতো একই রকম একাধিক ডিভাইসের অভিজ্ঞতা অফার করে৷ এই জনপ্রিয় ইয়ারবাডগুলি মাল্টিপয়েন্ট প্রযুক্তি যোগ করে, তাই আপনি প্রতিবার রিসিঙ্ক না করেই একাধিক ডিভাইসের মধ্যে সুইচ করতে পারেন। অন্তর্নির্মিত আলেক্সা ভয়েস-সহকারী সমর্থন যোগ করে এবং আশ্চর্যজনকভাবে সবচেয়ে কম উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি।

এয়ারপডস বিকল্প:আপনার পাওয়া উচিত সেরা ওয়্যারলেস ইয়ারফোনগুলির মধ্যে 6টি

যা দাঁড়ায় তা হল 6টি মাইক যা টেলিফোন কলগুলিকে যতটা সম্ভব সহজ করতে বায়ু সুরক্ষা প্রদান করে৷ 12 মিমি স্পিকার শক্তিশালী সাউন্ড যোগ করে, যেখানে 5.5 ঘন্টা ব্যাটারি লাইফ এবং কেস সহ 25 ঘন্টা ব্যাটারি লাইফ আপনাকে সারাদিন ধরে রাখে। আপনি যখন সত্যিই সেরা সাউন্ড পেতে চান, তখন Jabra Sound+ অ্যাপটি ডাউনলোড করুন, ইকুয়ালাইজারটি টুইক করুন এবং আপনার নিজের পছন্দের প্রোফাইলটি খুঁজুন যা আপনার জন্য ঠিক।

আপনি কোন ওয়্যারলেস ইয়ারবাড বাছাই করবেন?

যদি একটি নির্দিষ্ট সত্য থাকে, তা হল হেডফোনের বাজার জমজমাট, এবং একটি দুর্দান্ত এয়ারপড বিকল্প খুঁজে পেতে আপনার কোন সমস্যা হবে না। AirPods জনপ্রিয় হতে পারে, কিন্তু ব্যাটারি লাইফ, নয়েজ ক্যানসেলেশন ইত্যাদির দিক থেকে সেগুলি সেরা নাও হতে পারে। ইয়ারফোন লিডার হিসেবে নিজের অবস্থান ধরে রাখতে অ্যাপল অবশ্যই তার কাজ কমিয়ে দিয়েছে। লসলেস মিউজিক দিয়ে কাজ করার জন্য এখন আমাদের শুধু অ্যাপলের প্রয়োজন।


  1. 4টি সেরা টুইটারের বিকল্প

  2. আপনার ব্যবহার করা উচিত সেরা ওয়ার্ডপ্রেস বিজ্ঞাপন প্লাগইনগুলির 7টি৷

  3. মেইলচিম্পের সেরা বিকল্পগুলির মধ্যে 5টি আপনার চেক করা উচিত

  4. 6টি সেরা প্রোটনভিপিএন বিকল্প যা আপনার চেষ্টা করা উচিত (2022)