কম্পিউটার

কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

সাউন্ডক্লাউড এটি অফার করে এমন বেশ কয়েকটি বৈশিষ্ট্যের জন্য সেরা স্ট্রিমিং পরিষেবা। ইন্টারনেট সংযোগ দিন দিন ভালো হচ্ছে। অতএব, আমরা ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকাকালীন গান শুনতে থাকি। এটি প্রায়শই এমন সময় হয় যখন আমরা অফলাইনে থাকি এবং সঙ্গীত ছাড়াই থাকি, তখনই আপনি যখন আপনার ফোনের স্থানীয় স্টোরেজে সঙ্গীত রাখার প্রয়োজন অনুভব করেন। এখন, যারা সাউন্ডক্লাউড থেকে অডিও শুনতে পছন্দ করে কারণ এটি OST, অডিও, পডকাস্ট এবং রিমিক্সের একটি বিশাল লাইব্রেরি।

প্ল্যাটফর্মটি শিল্পীদের মধ্যে জনপ্রিয়, যারা সঙ্গীতের চারপাশে কাজ করতে এবং তাদের আসল এবং কভার তৈরি করতে পছন্দ করে। আপনার ডিভাইসে সাউন্ডক্লাউড অডিও উপলব্ধ করতে, আপনাকে Wi-Fi বা ডেটা সংযোগের মাধ্যমে ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকতে হবে। আপনি যখন অফলাইনে থাকেন, তখন আপনি আপনার ডিভাইসে স্থানীয়ভাবে সঞ্চিত সঙ্গীত শুনতে পারেন। পোস্টে দেখানো পদ্ধতির সাহায্যে এটি আপনার সাউন্ডক্লাউড অডিওর ক্ষেত্রেও সত্য হতে পারে।

অস্বীকৃতি: সাউন্ডক্লাউড তার প্ল্যাটফর্ম থেকে অডিও ব্যবহার বা ডাউনলোড করার অনুমতি দেয় না। তারপরও, আপনি যদি পদ্ধতিটি নিয়ে যেতে চান তবে তালিকাটি দেখুন যা আপনাকে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করার বিভিন্ন পদ্ধতি দেখায়৷

আমি কিভাবে সাউন্ডক্লাউড থেকে অডিও ডাউনলোড করব?

ইন্টারনেটের সাথে সংযুক্ত না হয়ে গান শোনা এমন কিছু যা এই পদ্ধতিগুলির সাথে সহজ হবে। আপনি বিনামূল্যে বিভিন্ন ওয়েবসাইট থেকে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করতে পারেন অথবা অফিসিয়াল অ্যাপে প্রিমিয়াম প্ল্যান ব্যবহার করে দেখতে পারেন।

1. সাউন্ডক্লাউড অফিসিয়াল ওয়েবসাইট বা অ্যাপ:

কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

সাউন্ডক্লাউড আপনাকে প্রিমিয়াম প্ল্যানের সাথে আপনার ডিভাইসে অডিও অ্যাক্সেস করতে দেয়। এটি উপকারী কারণ আপনি অনলাইনে ট্র্যাকগুলি খেলতে পারেন। এটি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে ট্র্যাক পাওয়ার সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি। সাউন্ডক্লাউডে অফলাইনে শোনার জন্য একটি ট্র্যাক যোগ করতে, আপনাকে ট্র্যাকের পাশের ডাউনলোড বোতামে ক্লিক করতে হবে৷ শুধুমাত্র প্রিমিয়াম শোনার জন্য SoundCloud Go+ প্ল্যান পান, এবং আপনি আপনার স্মার্ট ডিভাইসে SoundCloud গান ডাউনলোড করতে পারেন।

2. ScloudDownloader:

কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

ScloudDownloader হল SoundCloud ওয়েবসাইট বা অ্যাপ থেকে অডিওগুলি পাওয়ার একটি অনলাইন বিকল্প৷ এটির ওয়েবসাইটে কপি-পেস্ট করার জন্য অফিসিয়াল পৃষ্ঠা থেকে একটি ওয়েব লিঙ্ক প্রয়োজন। ভালো অডিও কোয়ালিটিতে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করতে আপনি নিচের ওয়েবসাইট লিঙ্কটি চেক করতে পারেন। সাউন্ডক্লাউড থেকে সমস্ত ট্র্যাক দুটি সহজ ধাপে MP3 তে রূপান্তরিত হবে। ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং পরবর্তী পৃষ্ঠায় অডিও ট্র্যাকটি দেখুন, যা কিছুক্ষণের মধ্যে প্রদর্শিত হবে। এছাড়াও, অন্য একটি ট্র্যাক রূপান্তর করতে একই পৃষ্ঠা থেকে অন্য ট্র্যাকে ক্লিক করুন এবং SoundCloud থেকে আরও অডিও ডাউনলোড করুন৷

এটি এখানে পান

3. ক্লিকঅড

কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

KlickAud ওয়েবসাইট থেকে ভালো মানের অডিও ডাউনলোড করুন। এটি আরেকটি অনলাইন বিকল্প, যা আপনাকে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করতে দেবে। এর জন্য আপনাকে শুধুমাত্র সাউন্ডক্লাউড থেকে এই ওয়েবসাইটের লিঙ্কটি কপি-পেস্ট করতে হবে। আপনার ডিভাইসে ব্যবহারের জন্য SoundCloud mp3 128 kbps এবং 320 kbps ডাউনলোড করুন। আপনি যখন ইন্টারনেটে সংযুক্ত থাকেন এবং পরে অফলাইনে অডিও চালাতে ব্যবহার করেন তখন এটি সহজেই অ্যাক্সেস করা যায়।

এটি এখানে পান

4. scDownloader

কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?

আরেকটি ওয়েবসাইট, scDownloader, যেটি সহজেই আপনার ডিভাইসের জন্য SoundCloud গান ডাউনলোড করবে। সর্বোত্তম অংশ হল পদ্ধতিটি অনলাইনে উপলব্ধ এবং সমস্ত প্ল্যাটফর্ম থেকে ব্যবহার করা যেতে পারে। এটি আপনার অ্যান্ড্রয়েড, iOS ডিভাইস বা উইন্ডোজ পিসি বা ম্যাক হোক। আপনাকে যা করতে হবে তা হল আপনার সাউন্ডক্লাউড ওয়েবসাইট থেকে লিঙ্কটি অনুলিপি করুন এবং এটি ওয়েবসাইটে পেস্ট করুন। এই পদ্ধতিটি আপনার সাউন্ডক্লাউড অ্যাকাউন্টে লগ ইন না করেও ব্যবহার করা যেতে পারে। আপনার সাউন্ডক্লাউড অ্যাপ থেকে গানের লিঙ্কটি অনুলিপি করতে, শেয়ার বিকল্পে যান এবং ক্লিপবোর্ডে অনুলিপি নির্বাচন করুন। নীচের লিঙ্ক থেকে ওয়েবসাইটে যান এবং নির্ধারিত জায়গায় লিঙ্কটি আটকান।

এটি এখানে পান

সাউন্ডক্লাউড ডাউনলোড কি নিরাপদ?

কোনো অজানা উৎস থেকে কোনো ফাইল ডাউনলোড করা প্রায়ই ক্ষতিকর। দূষিত বিষয়বস্তু থাকতে পারে, যা এই ডাউনলোড করা ফাইলগুলির সাথে আপনার ডিভাইসে প্রবেশ করতে পারে এবং আপনার ডিভাইস এবং এতে থাকা ডেটার ক্ষতি করতে পারে। অতএব, আপনি আপনার ডিভাইসে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার ব্যবহার করছেন তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। আমরা আপনার Windows PC এর সম্পূর্ণ সুরক্ষার জন্য Advanced System Protector ব্যবহার করার পরামর্শ দিই। এটি আপনার কম্পিউটারে পাওয়া সমস্ত ধরণের ক্ষতিকারক কুকি, ফাইলগুলিকে সাফ করবে৷

উপসংহার:

এখানে আপনার ডিভাইসে SoundCloud গান ডাউনলোড করার পদ্ধতি আছে। অনলাইনে বিভিন্ন বিনামূল্যের পদ্ধতি রয়েছে যা আপনাকে সাউন্ডক্লাউড থেকে অডিও ডাউনলোড করতে দেবে। যেহেতু মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে অনেকগুলি মূল সাউন্ডট্র্যাক সহ অন্যান্য অসংখ্য রিমিক্স রয়েছে যা এটির জন্য একচেটিয়া।

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি

সাউন্ডক্লাউড গানগুলি কীভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে আমরা এই পোস্টে আপনার মতামত জানতে চাই। সাউন্ডক্লাউড বেশ কয়েকটি গান পেতে একটি দুর্দান্ত জায়গা; তাদের জানাতে অন্যদের সাথে নিবন্ধ শেয়ার করুন. আমরা Facebook, Twitter, LinkedIn, এবং YouTube-এ আছি। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে চাই. আমরা প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার সমাধান সহ নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি। প্রযুক্তি জগতে নিয়মিত আপডেট পেতে আমাদের নিউজলেটারে সদস্যতা নিন।

সম্পর্কিত বিষয়:

YouTube কে MP3 তে রূপান্তর করুন।

সঙ্গীত ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট।

কিভাবে ইনস্টাগ্রাম স্টোরিতে সঙ্গীত যোগ করবেন।


  1. কিভাবে PC এর জন্য ASUS Aura ডাউনলোড করবেন

  2. উইন্ডোজ 10 এ ডাইরেক্টএক্স কীভাবে ডাউনলোড এবং আপডেট করবেন

  3. কিভাবে বাষ্পে ডাউনলোডের গতি বাড়ানো যায়?

  4. কিভাবে টুইচ ক্লিপ ডাউনলোড করবেন