কম্পিউটার

উইন্ডোজ 10 এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস ইউএসবি ড্রাইভার ডাউনলোড করুন

যে ব্যবহারকারীরা অ্যাপল মোবাইল ডিভাইসের USB ড্রাইভারটি ডিভাইস ম্যানেজারে দেখা যাচ্ছে না তাদের জন্য, এর মানে হল আপনার Apple ডিভাইস Windows 10-এ স্বীকৃত নয় বা Apple-এর ড্রাইভারটি অজানা কারণে অনুপস্থিত৷

এই অর্থে, অ্যাপল ডিভাইসটি আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত হতে পারে কিনা তা দেখতে আপনি Windows 10 এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার ডাউনলোড করতে আরও ভালভাবে পরিচালনা করবেন। Windows 10-এ আপনার iPhone শুধুমাত্র ক্যামেরা হিসেবে বা পুনরুদ্ধার মোডে স্বীকৃত হতে পারে না।

আপনার অ্যাপল ডিভাইস স্বাভাবিকভাবে কাজ করতে, উদাহরণস্বরূপ, পিসিতে ফটো, ভিডিও বা নথি আমদানি করুন, আপনাকে Windows 10 এর জন্য iPhone ড্রাইভার ডাউনলোড করতে হবে।

সম্পর্কিত: iTunes Windows 10 এ iPhone চিনতে পারে না

Windows 10 এর জন্য Apple মোবাইল ডিভাইস USB ড্রাইভার কিভাবে ডাউনলোড করবেন?

আপনি যদি আপনার কম্পিউটারে Apple USB ড্রাইভার ইন্সটল করার আশা করেন, তাহলে আপনার জন্য বেশ কিছু পথ খোলা আছে।

শুরুতে, আপনি যদি Apple মোবাইল ডিভাইসে আসেন তাহলে Windows 10 থেকে USB ড্রাইভারটি অনুপস্থিত থাকে, তাহলে আপনি ভুল আইফোন ড্রাইভারটিকে আনইনস্টল করতে এবং তারপরে আপনার পিসির জন্য একটি নতুন ডাউনলোড করতে পারেন৷

ওয়ে 1:ডিভাইস ম্যানেজারে অ্যাপল ড্রাইভার আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করুন

প্রথমত, আপনি যদি Windows 10-এর ডিভাইস ম্যানেজারে অ্যাপল মোবাইল ডিভাইস ড্রাইভারটি ঠিক করতে চান না, তবে অ্যাপল ড্রাইভার থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন এবং তারপরে ডিভাইস ম্যানেজারে সর্বশেষ অ্যাপল ইউএসবি ড্রাইভার ইনস্টল করুন।

বলা হয় যে ডিভাইস ম্যানেজার কিছু ক্ষেত্রে আপনাকে আপডেট করা ডিভাইস ড্রাইভার পেতে সক্ষম, তাই Windows 10 থেকে অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার অনুপস্থিত সমাধানের উদ্দেশ্যে, আপনি আপনার iPhone এর জন্য ড্রাইভার ডাউনলোড করার চেষ্টা করতে পারেন।

1. ডিভাইস ম্যানেজার খুলুন .

2. ডিভাইস ম্যানেজারে, ইউনিভার্সাল সিরিয়াল বাস কন্ট্রোলারের অধীনে , অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার ডান ক্লিক করুন আনইন্সটল করতে .

উইন্ডোজ 10 এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস ইউএসবি ড্রাইভার ডাউনলোড করুন

3. তারপর এই ডিভাইসের জন্য ড্রাইভার সফ্টওয়্যার মুছুন এর বাক্সে টিক দিন এবং তারপর ঠিক আছে টিপুন এগিয়ে যেতে।

উইন্ডোজ 10 এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস ইউএসবি ড্রাইভার ডাউনলোড করুন

4. তারপর ডিভাইস ম্যানেজারে ফিরে যান এবং তারপর অ্যাকশন এর অধীনে , হার্ডওয়্যার পরিবর্তনের জন্য স্ক্যান করুন ক্লিক করুন .

উইন্ডোজ 10 এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস ইউএসবি ড্রাইভার ডাউনলোড করুন

5. হার্ডওয়্যার পরিবর্তনের জন্য স্ক্যান করার পরে, আপনি Windows 10-এর জন্য অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা দেখতে পাবেন৷

এখন সম্ভবত ডিভাইস ম্যানেজার থেকে আপডেট হওয়া অ্যাপল ড্রাইভার ডাউনলোড করা হয়েছে এবং Windows 10-এ আর কোনো অনুপলব্ধ iPhone ড্রাইভার নেই।

ওয়ে 2:আইফোন ড্রাইভার ম্যানুয়ালি ডাউনলোড করুন

ডিভাইস ম্যানেজার উইন্ডোজ 10-এর জন্য অ্যাপল ড্রাইভার খুঁজে পেতে ব্যর্থ হলে, সম্ভবত আপনাকে নিজেই অ্যাপলের জন্য ড্রাইভার ডাউনলোড করতে হবে।

নিরাপত্তার কারণে, আপনি থার্ড-পার্টি ওয়েবসাইটের পরিবর্তে অ্যাপল অফিসিয়াল সাইটে অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার পাওয়ার সিদ্ধান্ত নেবেন।

শুধু Apple অফিসিয়াল সাইটে নেভিগেট করুন এবং তারপর আপনার iPhone এর ড্রাইভার নির্বাচন করুন৷

এবং তারপর ডাউনলোড করুন, এটি Windows 10 এ ইনস্টল করুন।

ডিভাইস ম্যানেজারে এই আপ-টু-ডেট অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভারের সাহায্যে, আপনার অ্যাপল সনাক্ত করা হবে এবং আপনার কম্পিউটারের সাথে সংযুক্ত হবে।

অথবা কিছু লোকের জন্য যাদের নিজের থেকে ড্রাইভার ডাউনলোড করার সময় বা শক্তি নেই, আপনি ড্রাইভার ডাউনলোডিং টুলের মাধ্যমে আপেল মোবাইল ইউএসবি ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করতে পারেন।

টিপ্স:উইন্ডোজ 10-এ আইফোন বা আইপ্যাড স্বীকৃত নয় কীভাবে ঠিক করবেন?

সাধারনত, Windows 10 এ নতুন Apple মোবাইল ডিভাইস USB ড্রাইভার ডাউনলোড হয়ে গেলে যখন আপনি Windows 10 এর সাথে iPhone বা iPad কানেক্ট করতে পারবেন, তখন তা স্বয়ংক্রিয়ভাবে স্বীকৃত হবে।

যদি না হয়, হয়ত আপনি আনপ্লাগ করার চেষ্টা করতে পারেন এবং তারপরে ফোনটি কাজ করে কিনা তা দেখতে আবার প্লাগ ইন করতে পারেন৷

এক কথায়, উইন্ডোজ 10-এর জন্য ড্রাইভার আপডেট করার জন্য বা অ্যাপল ড্রাইভারের সমাধান করার জন্য আপনি অ্যাপল মোবাইল ডিভাইস USB ড্রাইভার ডাউনলোড করুন না কেন, Windows 10-এ ডিভাইস ম্যানেজারে প্রদর্শিত হচ্ছে না, এই তিনটি পদ্ধতি সর্বদা আপনার জন্য উপলব্ধ। পি>

  1. উইন্ডোজের জন্য কীভাবে ইউএসবি অডিও ড্রাইভার আপডেট করবেন

  2. HP OfficeJet 3830 প্রিন্টার ড্রাইভার উইন্ডোজের জন্য ডাউনলোড করুন

  3. Windows 10 এর জন্য Qualcomm USB ড্রাইভার কিভাবে ডাউনলোড এবং আপডেট করবেন?

  4. Windows 10 এর জন্য Apple Magic Mouse Driver কিভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন?