কম্পিউটার

উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

আপনার প্রতিবেদনের সাথে সামঞ্জস্য রেখে, এটি পাওয়া যায় যে HP-এর মতো ল্যাপটপ এবং ডেস্কটপগুলি প্রায়শই বিটস অডিও ড্রাইভার ত্রুটির কারণে হোঁচট খায়, উদাহরণস্বরূপ, বেমানান অডিও ড্রাইভারের কারণে HP বিট অডিও Windows 7, 8, 10 এবং 11 দ্বারা স্বীকৃত হতে পারে না৷

নিঃসন্দেহে, বিটস অডিও দ্বারা অফার করা সাউন্ডের শক্তিশালী কর্মক্ষমতা বিবেচনা করে, আরও বেশি সংখ্যক মানুষ এটিকে HP envy 15, 23, ইত্যাদি ল্যাপটপে ব্যবহার করতে পছন্দ করে। তাই HP envy m4-এর মতো HP ল্যাপটপের জন্য Beats অডিও ড্রাইভারের সমস্যা হলে, এটি Windows 10/11 এর জন্য বিটস অডিও ড্রাইভার পুনরায় ইনস্টল বা আপডেট করার জন্য প্রয়োজনীয়। অথবা আপনার কারো জন্য, আপনি Windows 10 এর পরিষ্কার ইনস্টলেশনের পরে বিটস অডিও ড্রাইভার পুনরায় ইনস্টল করতে চাইতে পারেন।

পদ্ধতি:

  • স্বয়ংক্রিয়ভাবে বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন
  • ডিভাইস ম্যানেজারে বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন
  • ম্যানুয়ালি HP Beats অডিও ড্রাইভার ডাউনলোড করুন

পদ্ধতি 1:স্বয়ংক্রিয়ভাবে বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

আপনি HP ল্যাপটপ বা ডেস্কটপের জন্য Windows 10-এ বিটস অডিও ড্রাইভার সমস্যাটি ঠিক করতে চান না কেন, বা অন্য ক্ষেত্রে, উন্নত সাউন্ড পারফরম্যান্সের জন্য আপনি অডিও ড্রাইভার আপডেট করতে চান, আপনি দ্রুত এবং সুনির্দিষ্টভাবে Beats ড্রাইভার পেতে এই উপায়টি নিতে পারেন।

এখানে ড্রাইভার বুস্টার উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য লেটেস্ট বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করতে পেশাদার এবং শীর্ষস্থানীয় ড্রাইভার ডিটেক্টর, ফাইন্ডার এবং ডাউনলোডার অনেক সাহায্য করবে।

1. ডাউনলোড করুন৷ , ইন্সটল করুন এবং ড্রাইভার বুস্টার চালান।

2. তারপর স্ক্যান টিপুন . ড্রাইভার বুস্টার অনুপস্থিত, দূষিত এবং এমনকি ত্রুটিপূর্ণ ডিভাইস ড্রাইভারের জন্য আপনার ল্যাপটপ বা ডেস্কটপ স্ক্যান করা শুরু করবে।

3. সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার খুঁজুন এবং তারপর আপডেট টিপুন বিটস অডিও ড্রাইভার পেতে।

উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

4. অথবা অনেক পুরানো ড্রাইভার থাকলে, এখনই আপডেট করুন ক্লিক করুন৷ ড্রাইভার বুস্টারকে সমস্ত আপডেট হওয়া ডিভাইস ড্রাইভার ডাউনলোড করতে দিতে।

এইভাবে, আপনি HP এর মতো কম্পিউটারে আপনার বিটস অডিও ডিভাইসটি ভাল কাজ করে কিনা তা দেখতে আপনি একটি গান বা চলচ্চিত্র চালাতে পারেন। প্রায়শই, আপনার বিটস অডিও ড্রাইভার সমস্যা যেমন স্বীকৃত নয় ড্রাইভার বুস্টার দ্বারা সমাধান করা হয়েছে যদি ড্রাইভারগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়। এই সফ্টওয়্যারটি ব্যবহার করে, এটি Razer Krazen Mic কাজ করে নাও ঠিক করতে পারে৷ সমস্যা।

পদ্ধতি 2:ডিভাইস ম্যানেজারে বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

Windows 10/11-এর জন্য Beats অডিও ড্রাইভারের পরিপ্রেক্ষিতে, আপনি Windows 10 এম্বেডেড টুল - ডিভাইস ম্যানেজার-এ আপনার প্রয়োজনীয় আপডেটেড ড্রাইভার অনুসন্ধান করতে পারেন। কিছু কিছু ক্ষেত্রে, এই সিস্টেম ম্যানেজার সহজভাবে Windows 10 দ্বারা সনাক্ত না হওয়া HP Beats অডিও ঠিক করতে সক্ষম।

1. ডিভাইস ম্যানেজার-এ যান .

2. সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার প্রসারিত করুন এবং ড্রাইভার আপডেট করতে অডিও ড্রাইভারে ডান ক্লিক করুন .

উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

3. তারপর আপডেট হওয়া ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন৷

আপনি দেখতে পাচ্ছেন যে ডিভাইস ম্যানেজার উইন্ডোজ 10, 8, 7-এর জন্য সর্বশেষতম বিটস অডিও ড্রাইভারের জন্য অনলাইনে স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করছে। আপনাদের মধ্যে কারও কারও জন্য, আপনি লক্ষ্য করবেন যে ডিভাইস ম্যানেজার সফলভাবে আপনার এইচপি এনভি 24 ইত্যাদিতে অডিও ড্রাইভার ইনস্টল করেছে। তারপর সেখানে বিটস অডিও সমস্যা আর নেই৷

সম্পর্কিত: Windows 11/10-এ হেডফোন এবং স্পীকারে স্ট্যাটিক

পদ্ধতি 3:HP Beats অডিও ড্রাইভার ম্যানুয়ালি ডাউনলোড করুন

যেহেতু এইচপি বিটস অডিও ড্রাইভারের সমস্যা ব্যবহারকারীদের জন্য সাধারণ, তাই এখানে এই পোস্টটি আপনাকে দেখায় যে কীভাবে এইচপি অফিসিয়াল সাইট থেকে এইচপি এনভি বা প্যাভিলিয়ন ল্যাপটপের জন্য বিটস অডিও ড্রাইভার খুঁজে পাবেন। এই ওয়েবসাইটে, আপনি যতক্ষণ পর্যন্ত আপনার HP মডেলটি প্রবেশ করেন ততক্ষণ আপনি আপনার HP ডিভাইসের জন্য অন্যান্য ড্রাইভার খুঁজে পেতে পারেন৷

1. HP অফিসিয়াল সাইট-এ নেভিগেট করুন৷ .

2. HP সাইটে, HP কে আমার পণ্যগুলি খুঁজে পেতে দিন এর মাধ্যমে আপনার HP মডেল খুঁজুন অথবা আমার HP মডেল নম্বর লিখুন , উদাহরণস্বরূপ, HP ENVY 15-as000 Notebook PC নিন উদাহরণ হিসেবে।

এখানে আপনি যদি আপনার এইচপি ডিভাইসের সিরিয়াল নম্বর জানেন, তবে এটি নিজের দ্বারা লিখুন। অন্যথায়, এইচপিকে আমার পণ্যগুলি খুঁজে পেতে দিন৷

3. তারপর আপনার অপারেটিং সিস্টেম বেছে নিন এবং তারপর ড্রাইভার – অডিও ডাউনলোড করতে Windows 10 এর জন্য HP অডিও ড্রাইভার।

উইন্ডোজ 11, 10, 8 এবং 7 এর জন্য বিটস অডিও ড্রাইভার ডাউনলোড করুন

এই মুহুর্তে, আপনি HP envy m6, pavilion dv7, ইত্যাদির সাথে সংযুক্ত Beats ডিভাইসটি কাজ করতে পারে তা পরীক্ষা করতে পারেন৷

এক কথায়, অডিও ড্রাইভারের বিভিন্ন সমস্যা সমাধান করতে বা উন্নত অডিও পারফরম্যান্স অর্জন করতে Windows 10-এর জন্য Beats অডিও ড্রাইভার খুঁজে পেতে এবং ডাউনলোড করার জন্য উপরের উপায়গুলি চেষ্টা করার জন্য আপনার পক্ষে পরামর্শ দেওয়া হচ্ছে৷


  1. Windows 10, 8, 7 এবং Mac-এ Canon MG3600 ড্রাইভার ডাউনলোড করুন

  2. Windows 11, 10, 8, এবং 7 এ ASUS টাচপ্যাড ড্রাইভার ডাউনলোড করুন

  3. Windows এবং Mac এ Canon MF4800 ড্রাইভার ডাউনলোড করুন

  4. কিভাবে Windows 10 এর জন্য WiFi নেটওয়ার্ক ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন?