কম্পিউটার

Windows 10, 8, 7 এর জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

আপনি যখন Windows 10-এর জন্য Samsung USB ড্রাইভার পাওয়ার সিদ্ধান্ত নেন, তখন মোবাইল ফোনের জন্য এই USB ড্রাইভার সম্পর্কে আরও অনেক কিছু জানার প্রয়োজন থাকে কারণ Windows সিস্টেমে প্রত্যেকেরই এটির প্রয়োজন হয় না৷ এখন, এই নিবন্ধটি আপনাকে এই Samsung USB ড্রাইভারের মাধ্যমে নিয়ে যাবে।

Windows 10, 8, 7 এর জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

স্যামসাং ইউএসবি ড্রাইভারের ব্যবহার কী? স্যামসাং ইউএসবি ড্রাইভার কোন অপারেটিং সিস্টেমে কাজ করতে পারে?

আসলে, এই স্যামসাং ইউএসবি ড্রাইভারটি মোবাইল ফোনের জন্য, যা মূলত অ্যান্ড্রয়েড অ্যাপ বিকাশকারীরা কম্পিউটারে অ্যাপ্লিকেশন পরীক্ষা করতে ব্যবহার করে, তা ল্যাপটপ বা ডেস্কটপই হোক না কেন। এটি কীভাবে কাজ করে, স্যামসাং ইউএসবি ড্রাইভার সেই প্রোগ্রামটিকে বোঝায় যা আপনার স্যামসাং স্মার্টফোন বা ট্যাবলেটগুলিকে একবার একটি USB কেবল ব্যবহার করার পরে আপনার কম্পিউটারের সাথে সংযোগ করতে সক্ষম করে .

তাছাড়া, স্যামসাং ইউএসবি ড্রাইভার ম্যাকওএসের পরিবর্তে শুধুমাত্র উইন্ডোজ সিস্টেমে কাজ করতে পারে . Windows XP থেকে, সমস্ত Windows অপারেটিং সিস্টেম মোবাইল ফোন USB ড্রাইভার সমর্থন করে। এজন্য আপনাকে Windows 7 32bit এবং 64bit এবং Windows 8, 8.1, 10 এর জন্য Samsung মোবাইল ফোনের জন্য USB ড্রাইভার ডাউনলোড করতে হবে।

মোবাইল ফোনের জন্য Samsung USB ড্রাইভার কি নিরাপদ?

সাধারণভাবে বলতে গেলে, অন্যান্য ডিভাইস ড্রাইভারের মতো, যতক্ষণ না আপনি নীচের একটি উপায় বেছে নেন, এটি নিরাপদ এবং Windows 10, 8, 7, XP-এ Samsung USB ড্রাইভার বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ৷

Windows 7, 8, 10 এর জন্য Samsung USB ড্রাইভার কিভাবে ডাউনলোড করবেন?

আপনি একটি নির্ভরযোগ্য তৃতীয়-পক্ষ সফ্টওয়্যারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে Windows 10-এর জন্য Samsung Android USB ড্রাইভার ডাউনলোড করতে পারেন৷ Windows 10, 8, 7-এ Samsung USB ড্রাইভার বিনামূল্যে ডাউনলোড পেতে নিচের ধাপগুলি অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

পদ্ধতি:

  • 1:Samsung USB ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন
  • 2:Samsung USB ড্রাইভার ম্যানুয়ালি ডাউনলোড করুন

পদ্ধতি 1:স্বয়ংক্রিয়ভাবে Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

আপনার বেশিরভাগের জন্য, আপনি যদি Samsung S4, S5, S6 এর মতো মোবাইল ফোনের জন্য USB ড্রাইভার ডাউনলোড করার আশা করেন, কিন্তু সেই ড্রাইভারটি কীভাবে পাবেন সে সম্পর্কে আপনার কাছে কিছু ধারণা নেই, তাহলে শীর্ষ এক ড্রাইভার টুলে যাওয়া বুদ্ধিমানের কাজ – >ড্রাইভার বুস্টার .

এটা রিপোর্ট করা হয়েছে যে ড্রাইভার বুস্টার আপনার পিসিতে সমস্যাযুক্ত ডিভাইস ড্রাইভার যেমন নেটওয়ার্ক ড্রাইভার, গ্রাফিক্স ড্রাইভার এবং USB ড্রাইভার স্ক্যান করবে এবং তারপর ব্যবহারকারীদের জন্য সর্বশেষ Samsung USB ড্রাইভারের সুপারিশ করবে। এইভাবে, যদি আপনি Android ডেভেলপমেন্ট অ্যাপ্লিকেশনগুলির সাথে Samsung S4, S5 এবং S6 এর মতো Samsung ডিভাইসগুলি ব্যবহার করতে চান তবে আপনি এই টুলটির সম্পূর্ণ ব্যবহার করতে পারেন৷

1. ডাউনলোড করুন৷ , আপনার পিসিতে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. স্ক্যান করুন ক্লিক করুন৷ . এটি ড্রাইভার বুস্টারকে পুরানো, অনুপস্থিত এবং পুরানো ড্রাইভারগুলির সন্ধান শুরু করতে চালিত করবে৷

Windows 10, 8, 7 এর জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

3. তারপর আপনার Samsung USB ড্রাইভার খুঁজে বের করুন এবং আপডেট বেছে নিন এটি ড্রাইভার বুস্টারের মাধ্যমে।

ড্রাইভার বুস্টার Samsung মোবাইল ডিভাইসের জন্য সর্বশেষ USB ড্রাইভার ইনস্টল করবে। অবশ্যই, যদি আপনার কাছে অন্যান্য Samsung পণ্য থাকে, তাহলে এটিও UPDATE করা যেতে পারে যেমন Samsung প্রিন্টার ড্রাইভার .

মোবাইল ফোনের জন্য ডাউনলোড করা Samsung USB ড্রাইভারগুলির সাথে, আপনি একটি USB কেবল ব্যবহার করে আপনার কম্পিউটারের সাথে মোবাইল ফোন সংযোগ করতে পারেন৷ আপনি লক্ষ্য করবেন যে আপনার ইচ্ছামতো কম্পিউটার এবং মোবাইল ফোন উভয়েই আপনার অ্যাপ্লিকেশনগুলি পরীক্ষা করার জন্য এটি উপলব্ধ৷

পদ্ধতি 2:ম্যানুয়ালি Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

আপনি যদি নিজের দ্বারা Samsung Android USB ড্রাইভার ইনস্টল করতে চান, তাহলে অবশ্যই, মোবাইল ফোনের জন্য বিনামূল্যে USB ড্রাইভার ডাউনলোড করা সম্ভব৷ কিন্তু এর জন্য কম্পিউটারের জ্ঞানের প্রয়োজন হতে পারে। আপনিও একের পর এক নিচের ধাপগুলো নিয়ে যেতে পারেন।

1. Samsung-এর অফিসিয়াল সাইট-এ যান৷ .

2. তারপর খুঁজুন এবং ডাউনলোড আইকন টিপুন উইন্ডোজ সিস্টেমের জন্য ইউএসবি ড্রাইভার পেতে।

Windows 10, 8, 7 এর জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড করুন

এখানে আপনি এই সাইট থেকে মোবাইল ফোনের জন্য অল-ইন-ওয়ান Samsung USB ড্রাইভার ডাউনলোড করতে পারেন।

3. মোবাইল ফোনের জন্য সর্বশেষ USB ড্রাইভার ইনস্টল করা শেষ করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

4. Windows 10, 8, 7 এ Samsung USB ড্রাইভার এক্সট্র্যাক্ট এবং ইনস্টল করতে ডাউনলোড করা ড্রাইভার ফাইলটিতে ডাবল ক্লিক করুন৷

এটি করার মাধ্যমে, আপনি Windows 7 32bit বা 64bit বা Windows 10, 8.1, 8, XP-এর জন্য Samsung USB ড্রাইভার পাবেন। স্বাভাবিকভাবেই, আপনি চাইলে সকল মডেলের জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড করতে পারবেন।

সর্বোপরি, আপনি এই পোস্টের সাহায্যে স্বয়ংক্রিয়ভাবে বা ম্যানুয়ালি মোবাইল ফোন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির জন্য Samsung USB ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন৷


  1. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য এইচপি ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

  2. Windows 11, 10, 8 এবং 7-এ Samsung NVMe ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

  3. Windows 11, 10, 8, 7, এবং Mac এর জন্য PreSonus AudioBox USB ড্রাইভার ডাউনলোড করুন

  4. Windows 10 PC-এ Samsung M2020 ড্রাইভার কিভাবে ডাউনলোড করবেন?