কম্পিউটার

আমাদের সাথে দেখা করুন:টেসলা সুইপস্টেক বিজয়ী আবিষ্কার করুন

"একজন এন্টারপ্রাইজ আর্কিটেক্ট হওয়ার কারণে, আমি সবসময় আমূল ভিন্ন কিছু খুঁজছি। আমি স্টার্টআপ সম্পর্কে খুব উত্সাহী কারণ তারা প্রথাগত মডেল ভেঙে দেয়। আমি দীর্ঘদিন ধরে রেডিসকে অনুসরণ করছি,” বলেছেন রামেশ্বর বালানাগু, আমাদের পুনঃ-এর ভাগ্যবান বিজয়ী:টেসলা সুইপস্টেক আবিষ্কার করুন৷

রামেশ্বর বালানাগু ডিজিটাল কৌশল এবং এন্টারপ্রাইজ আর্কিটেকচারের একজন পরিচালক। তার জয় উদযাপন করতে, রেডিস আমাদের RedisDays লন্ডন ভার্চুয়াল ইভেন্টের শেষে তাকে তার নিজস্ব টেসলার প্রাপক হিসেবে ঘোষণা করেছে।

RedisDays লন্ডনের ঠিক আগে, রামেশ্বর রেডিস সিএমও মাইক আনন্দের সাথে তার দুর্ভাগ্যজনক জয় ("সুইপস্টেক ছিল একটি দুর্ঘটনাজনক জিনিস!"), অটোপাইলট বৈশিষ্ট্য সহ তার নতুন গাড়ির সাথে কী করার পরিকল্পনা করেছেন ("আমার স্ত্রী আসলে ভয় পাচ্ছেন) সম্পর্কে কথা বলতে বসেছিলেন ফ্রিওয়ের, তাই আমি তাকে বলছিলাম, 'এটি আপনার জন্য ফ্রিওয়েতে যাওয়ার একটি উপায় হতে পারে!'”), এবং একটি রিয়েল-টাইম ডেটা স্তর হিসাবে রেডিস সম্পর্কে তার চিন্তাভাবনা। “একটি ঐতিহ্যবাহী ডাটাবেস বিশ্ব থেকে আসা, আমাদের কাছে এই কী-মান ছিল, NoSQL ডাটাবেস, কিন্তু আপনি যদি আমাকে একজন এন্টারপ্রাইজ আর্কিটেক্ট হিসেবে জিজ্ঞেস করেন, তাহলে অনেক দূর যেতে হবে। আপনার ত্বরান্বিত করার উপায় প্রয়োজন এবং বাস্তবতা হল যে প্রতিটি কোম্পানি আধুনিকীকরণের জন্য প্রস্তুত নয়।”

আমাদের ভাগ্যবান টেসলা বিজয়ীর সাথে দেখা করুন এবং নীচে Redis CMO মাইক আনন্দের সাথে তার কথোপকথনের হাইলাইটগুলি ধরুন। অভিনন্দন রামেশ্বর!


  1. এখানে কোন RedisConf 2021 সেশনগুলি আপনার দেখা উচিত

  2. আমাদের উদ্বোধনী রেডিস ডিজিটাল ট্রান্সফরমেশন ইনডেক্স রিপোর্ট থেকে 4টি মূল ফলাফল

  3. রেডিস লঞ্চপ্যাড পেশ করা হচ্ছে

  4. Redis.io রিফ্রেশ করা এবং প্রসারিত করা