কম্পিউটার

Datanami নাম Redis স্ট্রিম সেরা স্ট্রিমিং বিশ্লেষণ সমাধান দুই বছর চলমান

Redis-এ, আমরা ব্যবসায়িক সাফল্য চালনা করার জন্য আপনার ডেটা স্তরকে আধুনিকীকরণ করার জন্য সর্বোত্তম সমাধান তৈরি করার জন্য ক্রমাগত কাজ করছি। তাই যখন লোকেরা পুরষ্কার দিয়ে আমাদের প্রচেষ্টাকে স্বীকৃতি দেয় তখন এটি সর্বদা সুন্দর। এই কারণেই আমরা দাতানামি-এর সম্পাদক এবং পাঠকদের একটি বিশাল "ধন্যবাদ" পাঠাতে চাই রেডিস এবং রেডিসকে তাদের 2020 Datanami Readers' and Editors' Choice Awards-এ সম্মানিত করার জন্য !

টানা দ্বিতীয় বছরের জন্য, Redis Streams জিতেছে সেরা বিগ ডেটা প্রোডাক্ট বা প্রযুক্তির জন্য Datanami Editor's Choice Award:Streaming Analytics ! এবং যে সব না! ওপেন সোর্স রেডিস দেখতে শীর্ষ 5টি ওপেন সোর্স প্রজেক্টের একটি হিসেবে রিডার্স চয়েস অ্যাওয়ার্ড অর্জন করেছে , যখন Redis দেখতে সেরা 5 বিক্রেতা হিসেবে রিডার্স চয়েস অ্যাওয়ার্ড জিতেছে .

রেডিস স্ট্রীমস হল ওপেন সোর্স রেডিস-এ তৈরি একটি ডেটা স্ট্রাকচার যা ব্যবহারকারীদের একটি চ্যানেল তৈরি করে ডেটা স্ট্রিমগুলি পরিচালনা করতে সাহায্য করে যা বিভিন্ন ডেটা প্রয়োজনের সাথে প্রযোজক এবং বিভিন্ন ভোক্তাদের সংযুক্ত করে। বাজারে দ্রুততম স্ট্রীম ইঞ্জিন, রেডিস স্ট্রীমস উচ্চ বেগে প্রচুর পরিমাণে অসংগঠিত ডেটা সংগ্রহ পরিচালনা করতে সহায়তা করে — দ্রুত ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহণকে সমর্থন করে এবং শূন্য-বিলম্বিত অ্যাপ এবং পরিষেবাগুলির আগমনকে ত্বরান্বিত করে৷

এখানে Redis স্ট্রীম সম্পর্কে আরও জানুন!

দাতানামি একটি নিউজ পোর্টাল যা অন্তর্দৃষ্টি, বিশ্লেষণ, এবং বড় ডেটাতে উদীয়মান প্রবণতা এবং সমাধান সম্পর্কে আপ-টু-দ্যা-মিনিট তথ্য প্রদানের জন্য নিবেদিত। Datanami Readers' Choice এবং Editors' Choice Awards গত এক বছরে ডেটা সম্প্রদায়কে আকৃতি দিয়েছে এমন কোম্পানি, পণ্য এবং প্রকল্পকে স্বীকৃতি দেয়। Datanami পাঠকরা পুরষ্কারগুলিতে মনোনীত এবং ভোট দেয়, তাই আমরা এই বছর একাধিক পুরষ্কারের জন্য স্বীকৃত হতে পেরে অত্যন্ত উত্তেজিত।

দাতানামি পুরষ্কার রেডিসের জন্য আরেকটি প্রশংসার প্রতিনিধিত্ব করে। জুন মাসে, স্ট্যাক ওভারফ্লো-এর বার্ষিক বিকাশকারী সমীক্ষায় রেডিসকে টানা চতুর্থ বছরের জন্য সর্বাধিক পছন্দের ডেটাবেস হিসাবে নাম দেওয়া হয়েছিল। এবং মাত্র কয়েক সপ্তাহ আগে, Redis 6-এ প্রবর্তিত উন্নতির পাশাপাশি "গতি, স্থিতিস্থাপকতা, পরিমাপযোগ্যতা এবং নমনীয়তার শক্তিশালী মিশ্রণ" এর উপর ভিত্তি করে InfoWorld-এর সম্পাদকদের দ্বারা তাদের BOSSIE (সেরা ওপেন সোর্স) পুরস্কারে স্বীকৃত হয়েছিল, "সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে থ্রেডেড I/O, যা গতিতে 2x উন্নতির জন্য দায়ী।"

এছাড়াও আমরা আগস্ট মাসে আমাদের সিরিজ F ফান্ডিং রাউন্ড বন্ধ করে দিয়েছি, আমাদের মোট তহবিলকে $246 মিলিয়নে উন্নীত করে কোম্পানির মূল্য $1 বিলিয়নেরও বেশি। এবং আমরা Microsoft Azure Cache-এ একটি সমন্বিত পরিচালিত পরিষেবা হিসাবে Redis Enterprise অফার করার জন্য Microsoft-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছি—পাবলিক প্রিভিউ এই শরতে চালু হচ্ছে। (এটি গত বছরের শেষের দিকে Google ক্লাউড মার্কেটপ্লেসের মাধ্যমে রেডিস এন্টারপ্রাইজের উপলভ্য হওয়ার পথ অনুসরণ করে।) এবং ভুলে যাবেন না, রেডিস অ্যামাজন ওয়েব সার্ভিসেস পার্টনার নেটওয়ার্কে অ্যাডভান্সড পার্টনার স্ট্যাটাস অর্জন করেছে।

শেষ পর্যন্ত, অবশ্যই, এটি সব সফ্টওয়্যার সম্পর্কে, এবং আমরা RedisAI এবং RedisGears মডিউলগুলি প্রকাশ করা, RedisRaft প্রবর্তন করা এবং আমাদের বিদ্যমান মডিউলগুলিকে আপডেট করা সহ বেশ কয়েকটি পণ্যের অগ্রগতি ঘোষণা করেছি - অতি সম্প্রতি RediSearch 2.0।

দাতানামি পুরষ্কারগুলি ক্যাশিং থেকে প্রাথমিক-ডাটাবেস ব্যবহারের ক্ষেত্রে এবং তার পরেও ডেটা স্তর অ্যাপ্লিকেশনগুলির জন্য Redis-এর গতি প্রদর্শন করতে সহায়তা করে। রেডিসের শক্তি পুনরায় আবিষ্কার করার জন্য এর চেয়ে ভাল সময় আর কখনও হয়নি!


  1. REDIS (রিমোট ডিরেক্টরি সার্ভার) - Redis টিউটোরিয়াল

  2. 26 সেরা ডেটা মাইনিং সফ্টওয়্যার

  3. 2022 সালে 10 সেরা বিগ ডেটা অ্যানালিটিক্স টুল

  4. হার্ড ডিস্ক ব্যর্থতার জন্য 7টি খারাপ কারণ এবং সেরা ডেটা পুনরুদ্ধার সমাধান