কম্পিউটার

কিভাবে ডেটা লেয়ার অপ্টিমাইজ করা খুচরা বিক্রেতাদের প্রতিযোগিতামূলক থাকতে সাহায্য করতে পারে

কিভাবে ডেটা লেয়ার অপ্টিমাইজ করা খুচরা বিক্রেতাদের প্রতিযোগিতামূলক থাকতে সাহায্য করতে পারে

এই ব্লগ পোস্টটি আমাদের সাদা কাগজ থেকে গৃহীত হয়েছে রিডিস এন্টারপ্রাইজের সাথে খুচরা ট্রান্সফরমেশন চালান এখন বিনামূল্যে ডাউনলোড করুন!

2019 সালে প্রায় 10,000 মার্কিন খুচরা দোকান বন্ধ হয়ে গেছে, সাম্প্রতিক বছরগুলিতে ত্বরান্বিত হওয়া অনলাইন শপিংয়ে স্থানান্তরের শিকার। এবং COVID-19 সংকটের কারণে, আরও 25,000 2020 সালে বন্ধ হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে। অনেক খুচরা বিক্রেতা এবং সমস্ত আকারের চেইন এখনও এই সমুদ্র পরিবর্তনের জন্য প্রস্তুত নয় এবং দেউলিয়া হয়ে যেতে পারে। যারা অনলাইনে প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করে তারা অনলাইন-প্রথম খুচরা বিক্রেতাদের সাথে একটি চ্যালেঞ্জিং মার্কেটপ্লেসের মুখোমুখি হয় যারা নির্বাচনের গতি, একটি ডিজিটালি সক্ষম সাপ্লাই চেইন, বিস্তৃত পণ্যের ক্যাটালগ, ওয়েবসাইট প্রাপ্যতা এবং গ্রাহক অভিজ্ঞতা এবং ব্যক্তিগতকরণের মতো গুরুত্বপূর্ণ ক্ষেত্রে বড় লিড স্থাপন করে।

অনলাইন খুচরা বিক্রেতারা তাদের গ্রাহকদের জন্য কেনাকাটার অভিজ্ঞতা সহজতর করছে এবং বিশ্বস্ততা তৈরি করছে। যত বেশি গ্রাহক অনলাইনে কেনাকাটা করেন, পায়ের ট্রাফিক কমে যায় এবং এমনকি আরও বেশি দোকান বন্ধ হয়ে যায়, যা অনলাইনে হতাশ গ্রাহকদের চালিত করে, ইত্যাদি। কিন্তু এই দুষ্টচক্র ভাঙা যায়। ইট-এবং-মর্টার খুচরা বিক্রেতারা অনলাইন এবং ইন-স্টোর উভয় ক্ষেত্রেই সঠিক প্রযুক্তি ব্যবহার করে প্রতিযোগিতা করতে পারে (যেখানে অনেক গ্রাহক এখনও কেনাকাটা করতে পছন্দ করেন)। অনেক খুচরা বিক্রেতার জন্য, এই ধরনের সর্বোত্তম চ্যানেলের কৌশল বাস্তবায়নের সর্বোত্তম উপায় হল ক্লাউডকে আলিঙ্গন করা।

ক্লাউড ডেটা স্তর একীভূত করুন

হাস্যকরভাবে, অনেক বড় শারীরিক খুচরা বিক্রেতা এত দিন ধরে অনলাইন কেনাকাটার অফার করে আসছে যে তারা এখন তাদের উত্তরাধিকারী অভ্যন্তরীণ প্রযুক্তি দ্বারা আটকে আছে। তাদের অনেকগুলি অনলাইন স্টোর 20 বছর আগে তৈরি করা হয়েছিল এখনকার প্রযুক্তি এবং পরিকাঠামো যা পরিচালনা করা আরও ব্যয়বহুল এবং আরও আধুনিক ডিজিটাল-প্রথম প্রতিযোগীদের তুলনায় উদ্ভাবনকে থ্রোট করতে পারে৷

ক্রমবর্ধমানভাবে, উত্তরটি হল ক্লাউডে রিয়েল-টাইম অ্যাপ্লিকেশন তৈরি করা। ক্লাউড-নেটিভ অ্যাপ্লিকেশানগুলি আগের চেয়ে দ্রুত এবং আরও প্রতিক্রিয়াশীল, যা আজকের ভোক্তাদের জন্য অপরিহার্য, যারা ক্যাটালগ অনুসন্ধান থেকে গ্রাহক-পরিষেবা মিথস্ক্রিয়া সবকিছু দ্রুত এবং দক্ষতার সাথে ঘটবে বলে আশা করে। ঠিক যেমন গুরুত্বপূর্ণ, ক্লাউডটি আরও মাপযোগ্য, এবং এর পে-যেমন-আপ-গো মূল্যের মডেলগুলিও খরচ কমাতে পারে। কেন শুধু ব্ল্যাক ফ্রাইডেতে আপনার প্রয়োজন এমন পরিকাঠামো সক্ষমতার জন্য সারা বছর অর্থ প্রদান করবেন?

ক্লাউড গ্রহণের বাইরে, খুচরা বিক্রেতারা তাদের আইটি অবকাঠামোকে আধুনিকীকরণ করতে এবং ভিড় থেকে আলাদা হতে পারে এমন আরও অনেক পদক্ষেপ রয়েছে। আমাদের Redis Enterprise এর সাথে ড্রাইভিং রিটেল ট্রান্সফরমেশন ডাউনলোড করুন একটি দুর্দান্ত গ্রাহকের অভিজ্ঞতা প্রদান করতে, ডিজিটাল সাপ্লাই চেইন অপ্টিমাইজ করতে এবং খুচরা বিক্রেতার জন্য একটি সর্বচ্যানেল পদ্ধতির নিখুঁত করার জন্য আপনাকে কেন লেনদেন দ্রুত করতে হবে সে সম্পর্কে আরও জানতে সাদা কাগজ। এবং আপনি আরও শিখবেন এবং কীভাবে রেডিস এন্টারপ্রাইজ এই পদ্ধতির একটি মূল উপাদান—এর দ্রুত কার্যক্ষমতা, কম লেটেন্সি, উচ্চ প্রাপ্যতা, রৈখিক পরিমাপযোগ্যতা এবং একাধিক ডেটা-অধ্যবসায় বিকল্পগুলি ইন-স্টোর কেনাকাটার সাথে ক্লাউডের শক্তিকে একত্রিত করতে সহায়তা করে এবং শুধুমাত্র-অনলাইনে খুচরা বিক্রেতাদের স্ক্রিপ্ট ফ্লিপ করার এবং দায়বদ্ধতার পরিবর্তে প্রকৃত অবস্থানগুলিকে সম্পদে পরিণত করার জন্য পরিপূর্ণতা।


  1. কীভাবে সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ আপনার অনলাইন গোপনীয়তাকে প্রভাবিত করছে

  2. পাইথন ব্যবহার করে ডেটা ভিজ্যুয়ালাইজ করতে টেনসরফ্লো কীভাবে ব্যবহার করা যেতে পারে?

  3. পাইথন সিবোর্ন লাইব্রেরিতে ডেটা ভিজ্যুয়ালাইজ করতে কাউন্টপ্লট কীভাবে ব্যবহার করা যেতে পারে?

  4. আমি কীভাবে আমার ডেটা ব্যাকআপ করতে পারি?