কম্পিউটার

অ্যান্টি ট্র্যাক ফ্রি:আপনার অনলাইন কার্যকলাপের সমস্ত চিহ্ন মুছুন

আপনি কি আপনার অনলাইন কার্যকলাপ অন্যদের থেকে লুকিয়ে রাখতে চান যারা আপনার কম্পিউটার ব্যবহার করে? যদি হ্যাঁ, তাহলে আপনার অবশ্যই অ্যান্টি ট্র্যাকস ফ্রি নামে একটি অ্যাপ চেক করা উচিত।

অ্যান্টি ট্র্যাক ফ্রি:আপনার অনলাইন কার্যকলাপের সমস্ত চিহ্ন মুছুন

অ্যান্টি ট্র্যাকস ফ্রি একটি ফ্রিওয়্যার অ্যাপ্লিকেশন যা উইন্ডোজ চালিত কম্পিউটারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। অ্যাপটি একটি সেটআপ ফাইলে আসে যার আকার প্রায় 4 এমবি। অ্যাপটির কাজ হল আপনার অনলাইন কার্যকলাপের স্থানীয়ভাবে সঞ্চিত সমস্ত চিহ্ন মুছে ফেলতে সাহায্য করা। আপনার ইন্টারনেট কার্যকলাপের ট্রেস অনেক উপায়ে সংরক্ষণ করা হয়. আপনার ওয়েব ব্রাউজারে সুস্পষ্ট ইন্টারনেট ইতিহাস ছাড়াও, ব্রাউজার কুকি, সংরক্ষিত পাসওয়ার্ড, ফাইলের ক্যাশে, ফর্মের ডেটা, ডাউনলোডের ইতিহাস ইত্যাদি রয়েছে। - এই সবই শুধুমাত্র ওয়েব ব্রাউজারগুলির জন্য। ইন্টারনেট ব্যবহার করে এমন অন্য যেকোন অ্যাপ্লিকেশন আপনার মেশিনে কিছু ট্রেস বা অন্য কিছু রেখে যায়। এই সব অপসারণ করা যেতে পারে, এই সহজ অ্যাপ্লিকেশন ধন্যবাদ. আপনি অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার পরে এবং এটি খোলার পরে, আপনি দ্রুত সেটিংস সেটআপ করতে পারেন যা নির্দিষ্ট করে যে আপনি অ্যাপ্লিকেশনটির মাধ্যমে কোন জিনিসগুলি সাফ করতে চান৷ এই বিকল্পগুলির মধ্যে রয়েছে ব্রাউজার ট্রেস, অস্থায়ী ফাইল, নেটওয়ার্ক ক্যাশে, পেজিং ফাইল এবং আরও অনেক কিছু।

অ্যান্টি ট্র্যাক ফ্রি:আপনার অনলাইন কার্যকলাপের সমস্ত চিহ্ন মুছুন

আপনি যখন অ্যাপটি খুলবেন তখন আপনি বেছে নিতে 6টি ভিন্ন বিকল্প পাবেন। এই বিকল্পগুলির মধ্যে রয়েছে ট্র্যাক ইরেজার, ডিস্ক ক্লিনার, ডেটা গোপন করা, স্প্যাম এলিমিনেটর, ট্র্যাক গোপন করা এবং অ্যাপের পছন্দগুলি পরিবর্তন করার বিকল্প। অ্যাপটির প্রিমিয়াম সংস্করণের দাম $29.95 এবং এটি আপনাকে আইপি কনসিলার ফাংশন আনলক করতে দেয় এবং আপনাকে অতিরিক্ত সহায়তা প্রদান করে৷

বৈশিষ্ট্যগুলি৷ :

  • একটি ব্যবহারকারী বান্ধব ডেস্কটপ অ্যাপ
  • Windows কম্পিউটারের সাথে সামঞ্জস্যপূর্ণ
  • আপনার কম্পিউটার থেকে ইন্টারনেট কার্যকলাপের ট্রেস মুছে দেয়
  • প্রিমিয়াম অ্যাপের সাথে একটি আইপি কনসিলার অফার করে

  1. আপনার iPhone এ স্টোরেজ খালি করার জন্য ৭টি অ্যাপ

  2. আপনার কম্পিউটারে আপনার Google কার্যকলাপের ইতিহাস কীভাবে মুছবেন?

  3. Windows 10 এ আপনার অনলাইন ট্র্যাকগুলি কীভাবে মুছবেন?

  4. কিভাবে Windows 10 পিসিতে আপনার সমস্ত অ্যাপ আপডেট করবেন?